sex panu choti মা, মেয়ে ও চাকর – 2 by one_sick_puppy

bangla sex panu choti. সেই থেকে শুরু। নাফিসা খেয়াল করতে লাগলো রামুদা আর ওর আম্মুর অহরহ ফষ্টিনষ্টি। ওর সামনে কিছু করে না বটে, তবে ওর চোখের আড়ালে গেলেই মা আর চাকরে নোংরামোর সীমা থাকে না।একাধিক বার নাফিসা দেখে ফেলেছে রান্নাঘরে কামিযের তলায় হাত ঢুকিয়ে ওর আম্মুর দুধ টিপছে রামুদা, আর নয়তো সালওয়ারের ওপর দিয়ে সাবিনার গাঁঢ় চটকাচ্ছে। আর একদিন তো বিকাল বেলায় ছাদে ঘুরতে যাচ্ছিলো ও। রামুদা আর আম্মু শুকোতে দেওয়া কাপড় তুলে আনার জন্য ছাদে গিয়েছে কিছুক্ষণ আগে।

মা, মেয়ে ও চাকর – 1 by one_sick_puppy

সিঁড়িতে বের হয়ে উঠতে গিয়ে অদ্ভূত শব্দ শুনে সতর্ক হয়ে যায় নাফিসা, নিঃশব্দে উঠে যায়, ছাদের কাছে আসতে উঁকি মেরে দেখে চিলেকোঠার দরজাটার সামনে চলছে কামলীলা। সালওয়ার খুলে আধন্যাংটো করে সাবিনাকে ঘোড়ী বানিয়েছে চাকর রামুদা। নাফিসার আম্মু রেলিং ধরে ঝুঁকে আছে, আর ওর পেছনে দাঁড়িয়ে রামুদা কোমর নাড়িয়ে যাচ্ছে সমানে। থপ থপ করে উভয়ের থাই ঘষা খাবার শব্দ আসছে।

sex panu choti

এরপর থেকে রাতের খাওয়াদাওয়ার পাট চুকালে রামুদা ওর আম্মুর বেডরূমে ঢুকে যায়। প্রথমদিকে একটু রাখঢাক ছিলো, কিন্তু দিনে দিনে বেপরোয়া হতে লাগলো ওরা। বিশেষ করে রামু। চতুর চাকর মেয়ের সামনেই ওর মায়ের সাথে ফষ্টিনষ্টি করতে আরম্ভ করে দিলো। রামুর মতলব অবশ্য অন্যরকম, গাছেরটা তো খাচ্ছেই, এবার ফলটাও খেতে চায় সে।

নাফিসার ঘুষখোর আব্বু অবৈধ সম্পত্তি আর দূর্নীতির দায়ে সাজা খাটছে জেলে পঁচে। আর এদিকে ওর বদচলন আম্মু ঘরের হিন্দূ চাকরের সাথে সমানে অবৈধ সম্পর্ক চালিয়ে যাচ্ছে। এমনকী আজকাল নাফিসাকে ওরা কেয়ারও করছে না, যেখানে সেখানে ফষ্টিনষ্টি চালিয়ে যাচ্ছে। রামুদা তো নাফিসাকে দেখিয়ে দেখিয়ে ওর আম্মু সাবিনার গাঁঢ়ে চাঁটি মারছে, মায়ের দুধে হাত লাগাচ্ছে। sex panu choti

শুধু কি তাই, রামুদা আজকাল নাম ধরে ডাকছে ওর আম্মু সাবিনাকে। সবচেয়ে আজব বিষয় হলো নাফিসার আম্মুকে তুইতোকারী করছে চাকরটা। সেটা অবশ্য ওরা দু’জনে যখন একান্তে থাকে। একলা থাকলে রামুদা ওর মাকে “সাবিনা, তুই” বলে সম্বোধন করে বলে বেশ কয়েকবার নিজের কানে শুনেছে নাফিসা। আর নাম ধরে ডাকা, তুই-তোকারীর পাশাপাশি মাগী, খানকী বলেও ওর আম্মুকে ডাকে চাকর রামুদা।

গত এক সপ্তাহ ধরে আরেকটা নতুন বিষয় দেখছে নাফিসা। আম্মুর সাথে অবৈধ সম্পর্ক আরম্ভ হবার পর থেকে রামুদা প্রায়ই নিজের মাইনে থেকে সাবিনার জন্য শস্তা দামের মালা, দুল, চুড়ী, মল ইত্যাদি ছোটোখাটো উপহার কিনে আনে। রাতে ওর আম্মুকে ল্যাংটো করে সেসব সাজসজ্জা পরিয়ে রামুদা গাদন লাগাতে পছন্দ করে, নাফিসা অনেকবার নিজের চোখে দেখেছে।

কিছুদিন বাদে এক বিকেলবেলায় রামুদা এক কৌটা সিঁদুর কিনে এনেছিলো। নাফিসা শুয়ে শুয়ে টিভিতে সিনেমার গান দেখছিলো, ও খেয়াল করে রামুদা বাইরে থেকে বাজারের থলে নিয়ে ফিরে এসে খুব হাসি মুখে ঢুকলো। চোখাচোখি হতে নাফিসার দিকে চোখ টিপে চলে যায় রামু, তার হাতে একটা লাল কৌটা ধরা। sex panu choti

নাফিসা বুঝতে পারে কিছু একটা হতে যাচ্ছে। কৌতূহল হতে ও পা টিপে টিপে রান্নাঘরের দিকে যায়।

একটু দূরে আড়ালে দাঁড়িয়ে উঁকি মেরে দেখে কিচেনে রামুদা আর ওর আম্মু সাবিনা জড়াজড়ি করে প্রেমচুম্বন করছে। চুমু শেষে রামুদা কি যেন বলে, দূরে থাকায় নাফিসা শুনতে পায় না। তবে দেখে ওর আম্মু তা শুনে লজ্জা পেয়ে যায়, সাবিনার ফরসা গাল লজ্জায় লাল হয়ে যায়। তারপর রামুদা তার হাতে ধরা লাল কৌটাটার ঢাকনা খুলে, সলজ্জ হাসি নিয়ে সাবিনা মাথা নত করে থাকে, আর নিজের এলো চুলগুলো বেঁধে খোঁপা করে নেয়।

নাফিসা বিপুল কৌতূহলে দেখে চাকর রামুদা কৌটায় বৃদ্ধাঙুলটা চুবিয়ে নেয়, তার আঙুলের ডগা লাল রঙে রাঙিয়ে যায়। তারপর সেই রাঙা বুড়ো আঙুলটা ওর আম্মুর কপালের মধ্যিখানের সিঁথির ওপর লম্বা করে রগড়ে লাল রঙের মোটা রেখা এঁকে দেয়। নাফিসা এবার চিনতে পারে কৌটাটা সিঁদুরের। কলেজে ওর হিন্দূ বিবাহিতা ম্যাডামরা সিঁদুর পরে আসেন, সনাতনী ঘরের সংস্কারী বউরা সিঁদুর পরে থাকে। আর এবার ওর নিজের ঘরেই নাফিসার মাযহাবী আম্মু সাবিনাকে সিঁদুর পরিয়ে দেয় ওর চাকর রামু। sex panu choti

মোটা দাগে সিঁথিতে গাঢ় লাল রঙের সিন্দুর লাগিয়ে সাবিনার গালটা টিপে দেয় রামুদা, আর প্রশংসাসূচক কি যেন বলে। তা শুনে নাফিসার আম্মু সলজ্জ হাসি দেয়। উত্তরে কি যেন বলে। দূরে থাকায় নাফিসা শুনতে পায় না, তবে বুঝতে পারে প্রেমের বার্তা আদানপ্রদান হচ্ছে।

স্বভাবে বদচরিত্রের নারী হলেও ওর আম্মু ধর্মকর্ম মেনে চলার চেষ্টা করে। রোজ পাঁচওয়াক্ত না হলেও অন্ততঃ কয়েক ওয়াক্তের নামাজ পড়ে সাবিনা, মেয়েকেও নামাজ পড়তে উৎসাহিত করে। আর সেই আম্মুই এখন হিন্দূ চাকরের দেওয়া সিঁদুর মাথা পেতে নিয়েছে, দেখে ভীষণ ফ্যাসিনেটেড হয় নাফিসা।

তারপর রামুদা ওর আম্মুর হাত ধরে তাকে বেডরূমের দিকে নিয়ে যেতে থাকে। ঝট করে নাফিসা সটকে পড়ে। তবে পালাতে গিয়ে চোখাচোখি হয়ে যাওয়ায় ও দেখে রামুদা হাসিমুখে ওর দিকে তাকিয়ে চোখ টিপ মারে। নাফিসার সিঁদুরবতী আম্মু সাবিনাকে হাত ধরে ওর শোবার ঘরে নিয়ে যায় রামুদা। মাথা নীচু করে থাকায় সাবিনা অবশ্য ওর মেয়েকে খেয়াল করে নি। ঘরে ঢুকে রামুদা দরজা বন্ধ করে দেবার অভিনয় করে, তবে ইচ্ছা করেই পুরোপুরি বন্ধ করে না। sex panu choti

নাফিসা কয়েক মিনিট অপেক্ষা করে। অচিরেই মায়ের ঘর থেকে অদ্ভূত শব্দ আসতে থাকে, দরজা ভেজিয়ে রেখেছিলো রামুদা, তাই স্পষ্ট শোনা যায়। আর থাকতে না পেরে নাফিসা ওর আম্মুর ঘরের দরজার সামনে এসে উঁকি মারে।

দেখে কি, ওর আম্মুকে একদম ধুম ল্যাংটো করে ঘোড়ী বানিয়েছে রামুদা। ড্রেসিং টেবিলের আয়নাটার সামনে সাবিনাকে ন্যাংটো করে উবু করেছে চাকর রামু, কোমর থেকে উবু হয়ে সাবিনা দুই হাতে ড্রেসিং টেবিল আঁকড়ে ধরে আছে, আর পাকীযা মালকিনকে ঘোড়ী বানিয়ে পেছন থেকে ওর ওপরে চড়াও হয়েছে চাকর রামু। পেছন থেকে নাফিসার আম্মুর গুদে বাড়া পুরে ওর মাকে চুদছে রামুদা।

নাফিসা দেখে, ওর আম্মু ঘরের চাকরের চোদন খেতে খেতে ড্রেসিংয়ের আয়নাটার দিকে মুগ্ধ চোখে তাকিয়ে আছে। সিঁথিতে মোটা দাগে রাঙানো নিজের লাল সিঁদুরটা দেখছে আনমনে, আর চাকর রামুর ঠাপ খাচ্ছে। নাফিসার খুব অদ্ভূত, আবার ভালোও লাগে দৃশ্যটা। রামুদা ওর আম্মুকে নিজ হাতে সিঁদুর পরিয়ে ইচ্ছা করেই ড্রেসিংয়ের আয়নার সামনে সাবিনাকে চুদছে, যেন সিঁদুরওয়ালী মালকিনকে চোদার সময় আয়নায় দেখে পূর্ণ তৃপ্তি পাওয়া যায়। ওর নামাযী আম্মুও মুগ্ধ হয়ে আয়নায় নিজের সিঁদুর দেখছে। sex panu choti

চাকর রামু বাম হাতে সাবিনার কোমর খামচে ধরে মাগীকে ঠাপাচ্ছে, নাফিসা খেয়াল করে রামুদার ডানহাতে ওর আম্মুর মোবাইলটা ধরা। সিঁদুর পরিয়ে আম্মুকে সনাতনী বউ সাজিয়ে ঘোড়ী বানিয়ে চোদার ভিডিও করছে হারামী চাকর। হিন্দূ রীতিতে সিন্দুর পরিয়ে ., খানদানের পরস্ত্রীকে সম্ভোগ করছে ঘরের সনাতনী চাকর, আর সেই অশালীন দৃশ্য নাফিসার মায়ের মোবাইলে রেকর্ড করে নিচ্ছে সে।

আয়নায় দেখা যাচ্ছে সিঁদূরবতী সুন্দরী সাবিনার ঠাপ খাবার অসাধারণ দৃশ্য, আর তা মোবাইল ক্যামেরায় ধারণ হয়ে যাচ্ছে। এসব দেখে প্রবলভাবে কামতাড়িত হয়ে পরে নাফিসা। ইশ! রামুদার মতো এমন মস্তো বাড়া যদি ওর কপালেও জুটতো!

ঠাপানোর গতি বাড়তে থাকে। চাকর রামু ঠাস করে সাবিনার গাঁঢ়ে থাপ্পর কষিয়ে বলে, “এই নে মাগী, এবার সেলফি কর… আমার সিঁদুর খানকীটাকে রামগাদন লাগাই!” sex panu choti

সাবিনা ওর চাকরের হাত থেকে মোবাইলটা নিয়ে নেয়, তারপর মোবাইলের ক্যামেরার মোড বদলে সেলফী ক্যামেরায় চলে যায়, আর দুই হাতে মোবাইলটা নিজের সামনে ধরে সেলফী ভিডিও করতে থাকে নিজেকে। পেছন থেকে রামুদা সামনে ঝুঁকে তার ভুঁড়ি আম্মুর পিঠে লেপটে দিয়ে গদাম গদাম করে নাফিসার মাকে চুদতে থাকে।

রামুদা বলেঃ আহহহহ! হ্যাঁরে সিঁদুর খানকী! পছন্দ হয়েছে, তোর নতুন সাজ?

নাফিসার আম্মু উৎফুল্ল কণ্ঠে বলেঃ উহহহহ! সুবহানাল*! খুব পছন্দ হয়েছে গো! আরও আগে আমাকে সিঁদুর পরালে না কেন গো? উফ, তোমাদের হিন্দূ সম্প্রদায়ের মেয়েরা কি সুন্দর সাজতে পারে! আগে জানলে তো আমি নিজেই তোমাকে দিয়ে সিঁদুর পরতাম!

নাফিসা খেয়াল করে, ওদের চাকর ওর আম্মুকে মাগী-তুই-তোকারী করছে, আর ওর মা ঘরের চাকরকে ওগো-তুমি বলে প্রেমময় সম্বোধন করছে।

রামুদাঃ ওহহহ! তোর মতো পাকীযা ম্লেচ্ছ মাগীকে সংস্কারী সাজে চোদার মজাই আলাদা! এখন থেকে প্রতিদিন সিঁদুর পরে চোদন খেতে আসবি, বুঝলি আমার সিঁদুর খানকী! sex panu choti

বলে রামুদা ঠাপাতে ঠাপাতে হঠাৎ থেমে যায়, তারপর “জয় শ্রীরাম!” বলে গর্জন করে নাফিসার আম্মুর গুদের ভেতর বীর্য্যপাত করতে থাকে। সিঁদুরবতী সাবিনা মোবাইলের সেলফী ক্যামেরায় পুরো ভিডিওটা রেকর্ড করে নেয়।

সেদিনের পর থেকে রোজ রাতে নিয়ম করে সিঁদুর পরতে আরম্ভ করে নাফিসার আম্মু। রাতে খাওয়াদাওয়ার পাট চুকলে ঘরে গিয়ে চুল বেঁধে, মেকআপ লাগিয়ে সিঁদুর পরে ভাতারের জন্য অপেক্ষা করতে থাকে সাবিনা। কট্টর সনাতনী চাকর রামু তার পাকীযা সুন্দরী মালকিনের কপালে সংস্কারী সিঁদুর দেখে বড্ডো প্রীত হয়, আর সে সজ্জার এনাম দেয় নাফিসার মাকে তুমুল নাড়ীটলানো রতিমোচন করিয়ে দিয়ে।

প্রথম প্রথম শুধু নিজের শোয়ার ঘরেই সিঁদুর পরতো নাফিসার আম্মু। সকালে কামরা থেকে বের হবার আগে বাথরূমে গিয়ে সেটা মুছে ফেলতো। তবুও নাফিসা স্পষ্ট খেয়াল করতো ওর মায়ের সিঁথিতে গতরাতের সিঁদুরের লালচে আভা। sex panu choti

হারামী চাকর রামু ., ঘরের বউকে কেবল রাতের জন্য সিঁদুর পরিয়ে সন্তুষ্ট নয়। সে পুরোপুরিভাবে মালকিনকে নিজের কব্জায় আনতে চায়। বেশ কিছুদিন ধরে সে পীড়াপিড়ী করে যাচ্ছিলো সাবিনাকে সার্বক্ষণিকভাবে সিঁদুর পরে থাকতে। মেয়ের সামনে লজ্জায় পড়তে হবে বলে সাবিনা আপত্তি করে, তবে রামুও ছাড়বার পাত্র নয়। শেষমেষ রামু মেজাজ দেখিয়ে পর পর দুইরাত নাফিসার আম্মুর ঘরে গেলো না। তাতে কাজ হলো।

কেমন লাগলো গল্পটি ?

ভোট দিতে হার্ট এর ওপর ক্লিক করুন

সার্বিক ফলাফল 4.7 / 5. মোট ভোটঃ 22

কেও এখনো ভোট দেয় নি

1 thought on “sex panu choti মা, মেয়ে ও চাকর – 2 by one_sick_puppy”

Leave a Comment