vai bon sex সুযোগ পেয়ে ফুফাতো বোন ও আমার চুদাচুদি by শাওন

bangla vai bon sex choti. আমি শাওন । বয়স ২০ । এখন যে ঘটনাটা আপনাদের সাথে শেয়ার করবো তা এখন থেকে দুই বছর আগের ঘটনা। ঘটনাটি ঘটে আমার আপন ফুফাতো বোন সুমির সাথে । এটা সম্পূর্ন সত্য ঘটনা অবলম্বনে। সুমি আপু আমার থেকে ৬/৭ বছরের বড় হলেও আমার সাথে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক। আপুর চেহারা অনেক কিউট হওয়ায় আপুর বয়ফ্রেন্ড ছিল।যদিও তার বিয়ে হয় পরিবারের পছন্দে । প্রথমে আপুর মত না থাকলেও পরে সব মেনে নেয় । দুলাভাই বিদেশে থাকে এবং ভালো সেলারি পায়।

তাদের দাম্পত্য জীবন সুখেরই যাচ্ছিল। বিয়ের ৫/৬ মাস দুলাভাই তখন ছুটি শেষে আবার তার চাকরিতে ফেরত যায় । বিয়ের পর সুমি আপুর শারীরিক কিছু পরিবর্তন আশে । যেমন আগে স্লিম ফিগার ছিলো কিন্তু বিয়ের পর একটু মোটা হয়েছে দুধ , পাছা সবাই আগের থেকে ভারী হয়েছে। আমি সুমি আপুকে নিজের বোনের মতোই দেখতাম। মাঝে মাঝে আপুর বাড়িতে যেয়ে তার খোঁজ খবর নিয়ে আসতাম। আপু তার প্রয়োজনীয় জিনিস কিনতে আমাকে সাথে নিয়ে যেত । আপু প্রচুর সেক্সি ছিল তাই একা চলাফেরা কম করতো ।

vai bon sex

আপুর দুধের সাইজ প্রথম জানতে পারি একদিন তার সাথে ব্রা কিনতে যাওয়ায়, ৩৬ সাইজ । আপু পরিবারের একমাত্র ছেলের বউ হওয়ায় তার শ্বশুর শাশুড়ি সবাই খুব ভালোবাসে । আমি মাঝে মধ্যে খোঁজ খবর নিতে যায় সেই সুবাদে তারা আমাকেও খুব ভালবাসে । আপুর প্রতি সম্মান আমার আগের মতোই আছে । একদিন আপুর কিছু জিনিস পত্র কিনতে যাওয়ার জন্য আমাকে ফোন করে , দেখা হলে আপুর চোখ কেমন ফোলা ফোলা লাগে । খাওয়ার জন্য যখন রেস্টুরেন্টে যায় তখন আপুর ফোনে একটা মেসেজ আসে তখন দেখি আপু কাঁদছে।

আমি জানতে চাইলেও আমাকে আপু আসল কাহিনী বলে না । তখন অনেকটা জোর করেই আপুর ফোন চেক করি দেখি দুলাভাইয়ের মেসেজ । সেখানের মেসেজ থেকে দেখতে পারি তাদের সম্পর্ক খারাপ যাচ্ছে। কেউ একজন নাকি দুলাভাইকে বলেছে আপুর অন্য কোথাও সম্পর্ক আছে । মেসেজের নিচে যেয়ে আপুর কিছু খোলামেলা ছবি দেখি । যা দেখে আমার ধোন খাড়া হয়ে যায় । আমি তখন আপুকে বুঝিয়ে বাসায় দিয়ে আসি । এ ঘটনার অনেকদিন পর আপুর বাসায় যায় কিন্তু যেয়ে দেখি তার শ্বশুর শাশুড়ি কেউ বাড়িতে নাই । চলে আসতে চাইলেও আপুর জোরাজুরিতে সেই দিন থাকতে হয় । vai bon sex

আর এই দিনই ঘটে সেই স্মরণীয় ঘটনা। রাতের বেলা দেখি আপু কাঁদছে আসলে তখনো দুলাভাইয়ের সাথে সম্পর্ক খারাপ যাচ্ছে। আমাকে দেখে আপু জড়িয়ে ধরে কাঁদতে শুরু করে। অনেকক্ষণ এভাবেই থাকে প্রথম কোন মেয়ে আমাকে জড়িয়ে ধরেছে এতে আমার শরীরে অন্য রকম শিহরণ জাগে। আমি তখন আপুর কপালে কিস করি ।

কোন কিছু না ভেবেই আপুর ঠোঁটে আমার ঠোঁট চেপে ধরি শুরুতে আপুর কোন রেসপন্স না থাকলেও পরে আপুও আমার মুখে জিভ ঢুকিয়ে কিস করতে থাকে । এক পর্যায় আমি আপুর পরা টি-শার্ট খুলে ফেলি । ব্রা পরা দুধ দেখেই আমার ধোন খাড়া হয়ে যায় । আর দেরি না করে ব্রার হুকটা খুলে ফেলি এখন আমার সামনে উন্মুক্ত দুধ । আপু অনেটা লজ্জা পেয়ে মুখ ঢেকে ফেলে ‌‌। কিন্তু আপুরও সেক্সে ভরে গেছে। সে আমার টি শার্ট খুলে দেয় এবং জিন্সও খুলে ফেলে । vai bon sex

তখন তাকে বিছানায় ফেলে দিয়ে তার পায়জামা ও লার রংয়ের পেন্টি খুলে ফেলি। জীবনের প্রথবার উন্মুক্ত দুধ ও ভোদা দেখে নিজেকে সামলাতে পারি না । ঝাপিয়ে পড়ি আপুর উপর দুই হাত দিয়ে দুধ টিপতে থাকি আর ঠোঁটে চুমু খেতে থাকি । এভাবে কিছুক্ষণ চলার পর জিভ দিয়ে নাভি চাকতে থাকি আস্তে আস্তে নিচে নামতে লাগলাম আর ভোদা চাটতে লাগলাম তখন আপু সেক্সে মোচড়ানো শুরু করেছে । জীবনের প্রথবার সেক্স তাই দেরি না করে জাঙ্গিয়া খুলে ধোন বের করে ফেলি ।

আমার ধোন লম্বায় ৬ ইঞ্চি হলেও অনেক মোটা তাই ঢুকতেছিলো না আর আপুর ভোদাও বেশি ব্যবহার হয়নি । তখন আপু উঠে গিয়ে একটা কনডম নিয়ে আসলেন এবং সাথে লুব্রিকেন্ট । কনডম আমার ধোনে পরিয়ে দিয়ে নিজের ভোদায় লুব্রিকেন্ট লাগালেন ্্। তারপর আমার ধোন তার ভোদায় ছেট করে দিলো এবার আমি একটু চাপ দিতেই অর্ধেকটা ঢুকে গেল এবং সুমি আপু চিৎকার দিয়ে উঠলো। এভাবে আস্তে আস্তে মিশনারি স্টাইলে প্রথম পাঁচ মিনিট চুদলাম। এবার ডগি স্টাইলে ছেট করে আসল চোদন শুরু হলো হলো ঠাপের গতি আপু আহ্ আহ্ আহ্ আহ্ উফ্ উফ্ উহ আহ করতে লাগলো । vai bon sex

জীবনের প্রথবার সেক্স তাই বেশিক্ষণ মাল ধরে রাখতে পারলাম না। মাল ছাড়ার আগে দুধ ধরে কয়েকটা রাম ঠাপ দিলাম । এভাবেই জীবনের প্রথম সেক্স সম্পর্ন হয় । মাল বের হয়ে গেলেও আমি আপুর উপর শুয়ে থাকি । ১৫ মিনিট পরে উঠি আপু নিজেই ধোন থেকে কনডম খুলে দেয় । প্রথম রাউন্ড চুদাচুদি তে আমরা কেউ তেমন কথা বলি নি । আবার আপুকে কিস করতে থাকি । এবার আপুকে ভালো করে খেয়াল করে দেখলাম পুরো একটা সেক্স বোম। হালকা চর্বিতে আরো আকর্ষণীয় হয়ে উঠেছে ‌‌।

মনে মনে নিজেকে ধন্য মনে করলাম এমন মাল চুদতে পেরেছি। এবার নিরবতা ভেঙ্গে আপুকে বললাম বেবি ধোনটা চুষে দাওনা প্লীজ। আপুর একটা হাসি দিয়ে মাল মাখানো বাড়াটা ললিপপের মত চুষতে লাগল। ভালো করে খেয়াল করে দেখি আপুর ভোদা লাল টকটকে হয়ে গেছে। ৫ মিনিট পর আমার ধোন আবার চুদার জন্য প্রস্তুত। এবার আর দেরি না করে ধোন ঢুকিয়ে দিলাম মিশনারি স্টাইলে ১০ মিনিট চুদার পর আপু উপরে উঠে গেছে এবং ঠাপ মারতে শুরু করে সাথে থপ থপ আওয়াজ আর আপুর উফ্ উফ্ আহ্ আহ্ উহ উহ শব্দে ঘর ভরে উঠেছে। vai bon sex

হঠাৎ করে আপুর ঠাপের গতি বাড়িয়ে দিল আর শিৎকার করতে লাগলো আমাকে মেরে ফেল, বের হচ্ছে বের হচ্ছে বলে নেতিয়ে পড়ল। এখনও আমার বের হওয়া বাকি। আপুকে নিচে ফেলে শুরু হলো আমার রাম চোদন আরো ৭/৮ মিনিট রাম চোদন দেওয়ার পর আমার মাল বের হলো এবার মাল আপুর ভোদায় ফেললাম এবং মাঝে আপুর আরো একবার আউট হলো । আপু এবার নিরবতা ভেঙ্গে বললো জীবনে প্রথমবারের মতো আমার আউট হলো আর আসল সুখ পেলাম।

তোকে অনেক অনেক ধন্যবাদ বলে একটা কিস করলো।এভাবে একেঅপরকে জড়িয়ে ধরে ২০ মিনিট শুয়ে থেকে দুইজনে ফ্রেশ হয়ে রাতের খাবার খেলাম । এরপর থেকে আপুর সাথে অন্য রকম সম্পর্ক হয়ে গেল । সুযোগ পেলেই আপুকে গিয়ে চুদে আসতাম । পরে আমি নিজ দ্বায়িত্বে আপু ও দুলাভাইয়ের সম্পর্ক আগের মতো ঠিক করে দিলাম । এর দুইমাস পর আবার দুলাভাই তিন মাসের ছুটিতে দেশে এলো ।এর মাঝে আর আমরা কোন রিস্ক নেইনি । তবে আপু মাঝে মাঝে আমাকে কিছু ন্যুড পাঠাতো যা দেখে খেঁচে খেঁচে মাল ফেলতাম। vai bon sex

দুলাভাই শান্তিমতো আপুকে চুদে আবার বিদেশে ফিরে যায় । আপু বলে তারা এবার বেবি নেওয়ার জন্য কনডম বা বড়ি ছাড়াই চুদাচুদি করেছে । আমার কাজও সহজ হয়ে গেলো আমিও প্রথম কয়মাস আপুকে কিছু দিন পর পর চুদে আসতাম কোন রকম ঝামেলা ছাড়াই। পরে বাচ্চার কথা চিন্তা করে আমারা আর চুদাচুদি করি নি।

আমার সতি মা এর সত্যি ঘটনা

কেমন লাগলো গল্পটি ?

ভোট দিতে হার্ট এর ওপর ক্লিক করুন

সার্বিক ফলাফল 3.8 / 5. মোট ভোটঃ 26

কেও এখনো ভোট দেয় নি

1 thought on “vai bon sex সুযোগ পেয়ে ফুফাতো বোন ও আমার চুদাচুদি by শাওন”

Leave a Comment