বাংলা চটি মা – আমার মা – 5 by Premlove007

বাংলা চটি মা. পরের দিন বাবা আমাকে ঘুম থেকে উঠিয়ে দিলো । আমি বাবাকে জিজ্ঞাসা করলাম মা কোথায়? বাবা বললো যে মা কাপড় ধুচ্ছে। আমি দাঁত ব্রাশ করে মায়ের কাছে গিয়ে মা কে কাপড় ধোয়াতে সাহায্য করলাম । কাপড় ধোয়ার পরে মা আমায় স্নান করে কলেজের জন্য প্রস্তুত হতে বললো । আমি মায়ের কথা মতো স্নান করে রেডি হয়ে খাবার খেতে রান্নাঘরে গেলাম। এই সময়ের মধ্যে বাবা স্নান করতে গেছে। আমি মাকে বললাম” আজকেও রাতে আমার তোমাকে চাই “। মা আমার হাতটি নিয়ে নিজের শাড়ীর উপর দিয়ে গুদের উপরে রেখে বললো ” আমার তো এখনই তোকে চাই সোনা “।

[সমস্ত পর্ব
আমার মা – 4 by Premlove007]

আমি বললাম “মা তুমি তোমার কথায় আমাকে গরম করে দিচ্ছো”। এরমধ্যে বাবা বাথরুম থেকে বেরিয়ে এলো । তাই আমি মায়ের শরীর থেকে আমার হাত সরিয়ে নিলাম । আমি আমার টিফিন খেয়ে মাকে গালে চুমু দিয়ে কলেজে চলে গেলাম। কলেজে লাঞ্চ বিরতির সময় বাবা কে ক্যান্টিনে দেখলাম। আমি তাঁর কাছে গিয়ে এখানে আসার কারণ জিজ্ঞাসা করলাম। বাবা বললো “আমি কিছু সময়ের জন্য তোর সাথে ব্যক্তিগতভাবে কথা বলতে চাই”। আমি বললাম ” ঠিক আছে বাবা .. ওই বাইক স্ট্যান্ডে চলো “। এই বলে আমরা দুজনে বাইক স্ট্যান্ডে গেলাম তারপর বাবা কে জিজ্ঞেস করলাম ” এবার বোলো কি বলবে তুমি?”

বাংলা চটি মা

বাবা বললো ” আমি যে ব্যাপারে তোর সাথে কথা বলতে চাই সেটা শুনে আমার উপর প্লিজ রাগ করিস না”। আমি বললাম “ঠিক আছে বাবা”। বাবা বললো “আমি তোর মা ছাড়া অন্য একজন মহিলার সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছি। আমি সেই মহিলাটিকে খুব ভালবাসি আর আমি আমার বাকী জীবনটি কেবল তাঁর সাথেই কাটাতে চাই”। বাবা আরো বললো “আমি তোর মায়ের সাথে থাকতে পারি না। আমি তোর মাকে ভালবাসি না কারণ আমার বাবা-মা আমার ইচ্ছার বিরুদ্ধে তোর মায়ের সাথে বিয়ে দিয়েছিলো”।

এই কথাগুলি শোনার সাথে সাথে আমি আমার মুখের ভাবগুলি পাল্টে দিয়েছিলাম এবং বাবা কে বললাম ” আমি কখনও ভাবিনি যে তুমি এরকম করতে পারো আমাদের সাথে”। তারপর কান্নার নাটক করে বাবাকে জিজ্ঞাসা করলাম ” তুমি কখন অন্য মহিলাকে বিয়ে করেছো ?” বাবা বললো “তোর জন্মের ২ বছর পরে”। আমি বললাম “তাঁর মানে মা ও আমি ছাড়াও তোমার আলাদা পরিবার আছে”। বাবা মাথা নেড়ে হ্যা বললো। আমি বাবাকে জিজ্ঞাসা করলাম ” তুমি এসব কথা মা কে না বলে আমায় কেন বলছো?” বাংলা চটি মা

বাবা বললো ” তোর মায়ের সাথে আমার ডিভোর্সের জন্য তাঁকে এই কথা গুলো বুঝতে হবে”। এই কথাগুলি শুনে আমি মনে মনে খুব খুশী হলাম । আমি কান্নার নাটক করে বললাম “বাবা আমি কখনই আশা করিনি যে তুমি এবং মা জীবনে আলাদা হবে”। বাবা বললো ” আমি তোর মাকে এই বিষয়টি বলতে পারছি না তাই আমি চাই তুই একটু বুঝিয়ে বল যাতে তোর মা আমায় ডিভোর্স টা দিতে রাজি হয়ে যায়”। আমি বললাম “ঠিক আছে বাবা তুমি যেটা চাও সেটাই হবে”।
বাবা আমাকে জিজ্ঞাসা করলো ” তুই কীভাবে তোর মা কে বোঝাবি?”

আমি বাবাকে বললাম ” তুমি সেটা আমার উপর ছেড়ে দাও। তুমি আজ রাতে আমার ঘরে মা কে ঘুমাতে পাঠিয়ে দিয়ো। আমি এই বিষয়ে মায়ের সাথে কথা বলব”। বাবা আনন্দে বলে উঠলো ” ঠিক বলেছিস, আমি তোর মা কে আজ তোরে ঘরেই পাঠিয়ে দেবো। তুই ভালো করে বুঝিয়ে দিস।” বাবা এবার আমায় ধন্যবাদ বলে কলেজ থেকে চলে যাবার আগে বললো “আমি আমার ৪০% সম্পত্তি তোকে এবং তোর মাকে দেবো, যাতে তোরা বাকি জীবন টা ভালো ভাবে কাটাতে পারিস”। বাংলা চটি মা

আমি বললাম “ঠিক আছে” আর বাবা কলেজ থেকে বেরিয়ে গেলো । বাবা চলে যাওয়ার সাথে সাথে আমি মাকে ফোন করে বিষয়টি জানালাম। আমি মা কে আরো বললাম আগামীকাল সকাল অবধি বাবার সাথে স্বাভাবিক আচরণ করতে । মা খুশি হয়ে আমায় বললো ” ঠিক আছে তুই যেরকম বলবি সেরকম করবো। আমি তোর জন্য অপেক্ষা করবো সোনা”। আমি ফোন রেখে দিলাম। কলেজ শেষে বাড়ি গেলাম। আমি স্বাভাবিকভাবে এমন আচরণ করলাম যেন কিছুই ঘটে নি । রাতের খাবার খাওয়ার পরে হাত ধোয়ার সময় বাবা আমার সাথে কথা বলতে এলো ।

আমি বাবাকে বললাম ” মা কে আমার ঘরে ঘুমাতে পাঠিয়ে দাও যাতে আমি তাঁর সাথে কথা বলতে পারি”। বাবা ঠিক আছে বলে নিজের ঘরের দিকে গেলো । কিছুক্ষন পরে দেখি মা ও বাবার ঘরে ঢুকলো। আমি আমার বাবা-মাকে শুভরাত্রি বলে আমার ঘরে চলে গেলাম। আমি মায়ের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করতে লাগলাম । ৫ মিনিট পরে মা আমার ঘরে এলো। মা ভেতর থেকে দরজাটি লক করে দিলো । আমি বললাম” আমি তোমার জন্য অপেক্ষা করছি”।
মা হেসে বিছানার দিকে এলো। বাংলা চটি মা

আমি আমার হাত বাড়িয়ে দিলাম এবং মা আমার হাতটি তাঁর হাতে ধরে আমার পাশে বসল। আমি বিছানায় শুয়েছিলাম এবং মা আমার সামনে বসে কথা বলতে শুরু করেছিল।মা জিজ্ঞাসা করলো ” তোর বাবা যা বলেছে সে সম্পর্কে কি ভাবছিস?”
আমি বললাম ” বাবা তোমায় ডিভোর্স দিতে চাইছে আর তারপর তুমি আমার সারা জীবন আমার সাথে থাকবে। তুমি কাল সকালে বাবার উপর রাগ করে কান্নাকাটির অভিনয় করবে”।মা আমার কথা শুনে একটু মুচকি হেসে বললো ” সত্যি তোর মাথায় এতো বুদ্ধি যে তারিফ না করে পারছি না।”

আমি মা কে নিজের বুকের উপর টেনে ঠোঁটে অনেকক্ষণ চুমু খেয়ে বললাম ” বুদ্ধি না থাকলে কি করে সারা জীবনের জন্য তোমায় নিজের কাছে রাখবো আর তোমার এই নধর যৌবন টা কি করে ভোগ করবো ?” মা আমার কথা শুনে হেসে দিলো আর তারপর আমরা একে অপরকে জড়িয়ে ধরে শুয়ে পড়লাম।মা কে শুইয়ে দিয়ে মায়ের  শাড়ী সায়া খুলে দেখি যে মা কোনো ব্রা প্যান্টি পড়েনি। আমি আগে থেকেই খুব উত্তেজিত ছিলাম তাই আর সময় নষ্ট না করে মায়ের পা দুটো ফাঁক করে মায়ের কামানো রসালো গুদে আমার বাঁড়া টা এক ঠাপে ঢুকিয়ে দিয়ে আস্তে আস্তে ঠাপ মারতে শুরু করি। বাংলা চটি মা

তারপর আমি ঠাপের গতি বাড়িয়ে দেই আর মা নিচ থেকে তল ঠাপ দিতে থাকে সমান তালে আর বলে “রাকেশ আহহহহহহ আহহহহহ চোদ ভালো করে আহহহহহ উহহহহহ চোদ তোর মায়ের আহহহ হহহহহ ইসসসসস গুদ যত জোড়ে পারিস …..উমমমমমমমম উমমমমমমমমমমম আহহহহহহহহহহহ চোদ ফাটিয়ে দে, আমার মনে হচ্ছে আজ প্রথম গুদ চোদা খাচ্ছি আহহহহহহ আহহহহ উহহহহ উহহহহহ হুমমমমমমম থামিস না যত পারিস চুদে যা তোর বাঁড়া তে অনেক জোর আছে আমিতো উমমমমমমমমম সুখে পাগল হয়ে যাবো চোদ”।

আমি মাকে বলি “হ্যা মা আমিও খুব সুখ পাচ্ছি এখন থেকে যখন চাইবে তখনই তোমাকে চুদে দেবো আর সুখ উমমমমমমম দেবো এত সুখ আমি আগে জানতাম না। মা মনে হচ্ছে আমি স্বপ্ন দেখছি”। আস্তে আস্তে গায়ের সমস্ত শক্তি দিয়ে ঠাপ মারছি আর মাও নিচ থেকে সমান তালে তল ঠাপ মারছে ঘরে শুধু পচ পচ পচাৎ পচ পচ পচাৎ শব্দ। আমি আমার পুরো বাঁড়া মায়ের গুদে ঢুকিয়ে ঠাপ দিচ্ছি আমার বিচি দুইটা মার পাছাতে বারি খাচ্ছে আর এতে আমরা দুইজনেই খুব আরাম পাচ্ছি। বাংলা চটি মা

মা বললো ” ইচ্ছা করছে সারা দিন তোর বাঁড়া গুদে ভরে শুয়ে থাকি, হ্যা এভাবে ঠাপা আমার হবে থামিস না বাপ আমার হবে”।
আমিও মাকে বলি “আমি থামবো না তুমি শুধু তল ঠাপ দিয়ে যাও”।
মা আমাকে শক্ত করে জড়িয়ে ধরে পা দুটো আমার পাছার উপর শক্ত করে পেচিয়ে ধরে আর আমি জোড়ে জোড়ে ঠাপাতেই থাকি হঠাৎ মা আমাকে খুব শক্ত করে জোড়ে দুটো তল ঠাপ মেরে দ্বিতীয় বারের মত জল খসিয়ে দিল।

মায়ের গুদের জলে আমার বাঁড়ার মাথায় পরে আর এতে আমার সেক্স চরমে উঠে যায় আমি কথা বলার শক্তি হারিয়ে ফেলি শুধু জোড়ে জোড়ে ঠাপ মারতে থাকি। হঠাৎ আমি বুঝতে পারি আমার মাল বেরুবে কিন্তু আমি কথা বলার শক্তি হারিয়ে ফেলি মায়ের পা এমনভাবে পেছানো ছিল যে আমি আর উঠতে পারি নি। আরো গোটা কয়েক ঠাপ দিয়ে মা’র গুদে হড় হড় করে মাল ছেড়ে দিলাম। শেষ বিন্দু পর্যন্ত মাল গুদে ফেলে আমি মায়ের বুকে শুয়ে পড়ি আর মাও আর একবার মাল ছেড়ে দেয় আমরা আরো প্রায় এক ঘন্টা চোদাচুদি করি তাই খুব দুর্বল হয়ে যাই এবং ঐ অবস্থায় ঘুমিয়ে পড়ি।

 

1 thought on “বাংলা চটি মা – আমার মা – 5 by Premlove007”

Leave a Comment