মা ছেলে চোদাচুদি – আমার মা – 4 by Premlove007

বাংলা মা ছেলে চোদাচুদি চটি. পরের দিন বাবা এলো। প্রতিটি জিনিস স্বাভাবিক ছিল। আমি আমার মায়ের সাথে ছেলের মত আচরণ করছি।  বাবা আমাকে জিজ্ঞেস করলেন আমি কেমন আছি। আমি বললাম ” আমি ভালো আছি কারণ মা আমার সাথে আছে। মা আমার যত্ন নিচ্ছে”। আমি যখন এই কথাগুলি বলি তখন মা আমার দিকে তাকিয়ে হাসলো। আমরা বাবার সাথে অনেক কথা বললাম । আমি মায়ের জন্য শুধু অপেক্ষা করছিলাম। সারা দিন এই ভাবেই কেটে গেলো। রাতের খাবার খেয়ে আমরা কিছুক্ষণ কথা বললাম। আমি বাবা ও মাকে শুভরাত্রি বলে ঘুমাতে যাওয়ার আগে বাবাকে জিজ্ঞাসা করলাম ” বাবা তুমি এবার কত দিন এখানে থাকবে “?

[সমস্ত পর্ব
আমার মা – 3 by Premlove007]

বাবা বললো ” এবার ১ সপ্তাহ থাকবো আর বেঙ্গালুরু শহর টা ভালো করে দেখবো “।
বাবার কথা শুনে আমার মন খুব খারাপ হয়ে গেলো যেহেতু বাবা খুব বেশি ২ দিনের বেশি থাকে না আর এবার ১ সপ্তাহ থাকবে , মা কে কি ভাবে কাছে পাবো এটা ভাবতে ভাবতে নিজের ঘরে শুতে গেলাম। বাবা মা এখনও টিভি দেখছে। ৩০ মিনিটের পরে তাঁরা ঘুমাতে তাদের ঘরে গেল।
পরের দিন সকালে আমি মাকে জিজ্ঞাসা করলাম “কাল রাত টা কেমন কেটেছে “?

মা ছেলে চোদাচুদি

মা বললো ” ভালো কাটেনি , তোর কথা খুব মনে পড়ছিলো। আমার ছেলের কাছ থেকে আমার একটি চুম্বন দরকার।” এই বলে নিজের ঠোঁট টা আমার মুখের কাছে ধরলো। আমি মা কে আটকে দিয়ে বললাম “বাবা বাড়িতে আছে”।
মা তখন বললো “তুই যে তোর বাবার বেঙ্গালুরু আসার আগে বলেছিলিস যে তোর বাবা থাকলেও তুই আমার সাথে প্রেম করবি ?” আমি বুঝলাম মা কথাটি মনে রেখেছিল।

আমি বললাম “প্রতিটি জিনিস যেমন সহজ হয় তেমন হয় না”। আমি এই কথাগুলি মা কে রাগাবার  জন্য বললাম। তারপর কলেজে চলে গেলাম। আমি কলেজের পথে মায়ের কথা ভাবছিলাম । মায়ের সাথে কথা বলতে ইচ্ছে করছিলো তাই আমি মা কে ফোন করলাম এবং মা ফোনটি তুলল।
আমি মায়ের আওয়াজ শোনা মাত্রই বললাম “দুঃখিত মা”।
আমি জিজ্ঞাসা করলাম বাবা তাঁর কাছাকাছি আছে কিনা?
মা বললো ” তোর বাবা স্নান করতে বাথরুম এ গেছে”। মা ছেলে চোদাচুদি

মা আরো বললো ” আমাদের মধ্যে ঘটে যাওয়া ঘটনার জন্য আমি দুঃখিত। আই লাভ ইউ।”
এই কথা গুলো শোনার পর আমি বললাম “মা আই লাভ ইউ। মা সকালে তোমাকে চুমু খাইনি শুধু তোমাকে রাগানোর জন্য। আমাকে ভুল বুঝো না।”
মা বললো ” আমি আমার ছেলেকে ভালো করেই চিনি।আমি সন্ধ্যাবেলা তোর জন্য অপেক্ষা করবো”। মায়ের কথা শুনে আমার বাঁড়া টা ঠাটিয়ে গেলো আর আমি মা কে বললাম ” তুমি রেডি থেকো “। এই বলে ফোন রেখে দিলাম।

আমি কলেজ শেষ করে যথারীতি বাড়ি চলে গেলাম। বাবা দরজা খুলে দিলো। আমি ভিতরে গিয়ে দেখলাম মা রান্নাঘরে ছিল আমার জন্য কিছু জলখাবার প্রস্তুত করছিলো। আমি মায়ের কাছে গিয়ে তাঁকে পেছন থেকে জড়িয়ে ধরলাম।
আমি মা কে জিজ্ঞাসা করলাম ” কি বানাচ্ছো মা আমার জন্য ?”
মা ধীরে ধীরে বললো ” তোর বাবা বাড়িতে আছে। এখন এইসব করিস না ।” মা ছেলে চোদাচুদি

আমি বললাম “আমি জানি মা। কিন্তু আমি তোমাকে পিছন থেকে জড়িয়ে ধরলে বাবা কিছু ভুল মনে করবে না কারণ ছেলে তাঁর মায়ের প্রতি ভালবাসা দেখাতেই পারে”।
রান্নাঘর থেকে আমরা টিভিটি পরিষ্কারভাবে দেখতে পারি যেহেতু রান্নাঘরের দিকে মুখ করে ছিল। সুতরাং যে কেউ বসে টিভি দেখবে তাঁর মুখ রান্নাঘরের দিকে পিছন করে থাকবে। সুতরাং বাবা আমাদের দেখতে পাচ্ছেন না আমরা কী করছি। তাই আমি শাড়ীর ওপর দিয়ে মায়ের মাই টিপতে শুরু করলাম এবং গালে ও গলায় চুমু খেতে শুরু করলাম।

বাবা ফিরে আসতে পারেন এবং আমাদের দেখতে পাবে এই টেনশন টা মা অনুভব করছিল। আমি আমার এক হাত মায়ের শাড়ীর ভেতরে ঢুকিয়ে মায়ের গুদ টা আদর করতে লাগলাম। মা সেখান থেকে আমার হাত সরিয়ে দেওয়ার চেষ্টা করলো এবং আমি মায়ের গুদের ভেতরে একটা আঙ্গুল ঢুকিয়ে দিলাম। কিছুক্ষণ পর আমি গুদ থেকে আমার হাত সরিয়ে নিয়ে মায়ের সামনে নিজের মুখের মধ্যে ঢুকিয়ে চুষতে লাগলাম।
মা আমার দিকে তাকিয়ে বললো “তুই সত্যিই আমাকে গরম করে দিয়েছিস “। মা ছেলে চোদাচুদি

এই কথাগুলি শেষ করার সাথে সাথে আমি মা কে ঠোঁটে চুমু দিলাম। হটাৎ বাবা পিছন ফিরে তাকালো আর মা বাবা কে দেখতে পেয়ে তাড়াতাড়ি ধাক্কা দিয়ে দাড়িয়ে দিলো।
বাবা জিজ্ঞেস করলো ” রাকেশ তুই ফ্রেশ হয়েছিস?”
আমি হ্যাঁ বললাম এবং আমার ঘরে চলে গেলাম। আমি চলে যাওয়ার সাথে সাথেই মা স্বস্তির নিঃশ্বাস ফেললো। ঘরে ৫ মিনিট সময় কাটিয়ে আমি মাকে ডাকলাম।

মা আমাকে জিজ্ঞাসা করলো “কি হয়েছে?”।
আমি বললাম ” আমার শটপ্যান্ট টা আমি খুঁজে পাচ্ছি না”।
মা চেঁচিয়ে বললো “কিছুক্ষন অপেক্ষা কর। আমি তোর জলখাবার নিয়ে এক বারেই আসছি”। আমি বললাম ঠিক আছে এবং মায়ের জন্য অপেক্ষা করতে লাগলাম। মা আমার ঘরে আসার সময় আমি আমার কোমরে তোয়ালে জড়িয়ে ছিলাম। কিছুক্ষন পরে মা স্ন্যাক্স প্লেট এবং জলের গ্লাস নিয়ে আমার ঘরে এলো। ঘরে প্রবেশের সাথে সাথে মা আমার দিকে তাকিয়ে হাসলো তারপর প্লেট এবং গ্লাসটি টেবিলে রেখে আমার দিকে এগিয়ে এলো। মা ছেলে চোদাচুদি

আমি বিছানা থেকে উঠে মায়ের সামনে গিয়ে দাঁড়ালাম। আমার বাঁড়া টা যে তোয়ালের মধ্যে ফুলে আছে সেটা মা দেখতে পেয়ে মুচকি হাসলো। আমি মায়ের হাতটি নিয়ে আমার বাঁড়ার উপরে রাখলাম এবং বললাম আমার বাঁড়া টা কে ঘুম পাড়িয়ে দিতে।
মা বললো ” তোর বাবা আছে তাই এটা সম্ভব নয়”।
আমি বললাম “কমপক্ষে আমাকে তোমার মাই চুষতে দাও”।

মা বললো ” ঠিক আছে কিন্তু মাত্র ৫ মিনিটের জন্য”।
আমি বললাম “ঠিক আছে”।
মা ঘরের কোণে চলে গেলো। মা নিজের শাড়ীর আঁচল টা একপাশে সরিয়ে দিয়ে আমাকে তাঁর মাই চুষতে আমন্ত্রণ জানাল। বাবা আমার ঘরে কী হচ্ছে তা দেখতে পাচ্ছেন না। মা ছেলে চোদাচুদি

তাই আমি মায়ের কাছে গিয়ে তাঁর মাই গুলো একবার ব্লাউজের উপর দিয়ে টিপলাম এবং তাঁর ব্লাউজের হুকগুলি খুলতে শুরু করি। যেই একটা হুক খুলেছি অমনি বাবা মা এর নাম ধরে ডাকলো । মা এক সেকেন্ডের জন্য চমকে গিয়ে বাবার ডাকে সাড়া দিয়ে বললো “আসছি”।
মা আমার ঘর থেকে বেরিয়ে গিয়ে বাবার ঘরে গিয়ে জিজ্ঞেস করলো ” কি হয়েছে আমায় ডাকলে কেন ?”
বাবা বললো “আমি আমার বন্ধুর সাথে দেখা করতে বাইরে যাচ্ছি। আমি ২ ঘন্টার মধ্যে ফিরে আসব। তাই দরজা বন্ধ করে দাও”।

এই বলে বাবা তাঁর বন্ধুর সাথে দেখা করতে গেলেন। আমি আমার ঘর থেকে বাবা মায়ের কথা গুলো শুনছিলাম । বাবা ঘর থেকে যাওয়ার সাথে সাথেই মা দরজা বন্ধ করে আমার ঘরের দিকে এগিয়ে এলো । আমি মায়ের মুখে হাসি দেখতে পাচ্ছি। মা আমার কাছে এসে শাড়ীর আঁচল টা বুক থেকে ফেলে বললো “তোর বাবা ফিরে না আসা পর্যন্ত আমি তোর জন্য আছি”।
আমি বললাম ” আমি এই সুন্দর ভদ্রমহিলাটির সাথে আমার সারা জীবন জুড়েই থাকতে চাই”। মা ছেলে চোদাচুদি

মা দুষ্ট হাসি হেসে বললো “চল আর সময় নষ্ট করিস না। তোর মায়ের এখন তোকে খুব প্রয়োজন”। এই বলে মা আমার তোয়ালে টা এক টানে খুলে দিলো। আমি ও মায়ের  শাড়ী ব্লাউজ আর সায়া টা তাড়াতাড়ি খুলে দিলাম। আমরা একে অপরের সামনে দাঁড়িয়ে ছিলাম।
আমি বললাম “মা আমি তোমার মাই চুষতে চাই”।
মা বিছানায় শুয়ে আমায় বললো “তোর যা ইচ্ছে তাই কর, আমায় সুখী কর”।

আমি মায়ের পাশে শুয়ে একটা মাই আমার মুখের মধ্যে নিয়ে চুষতে চুষতে অন্য হাত দিয়ে তাঁর অন্য মাই টা কে চটকাতে লাগলাম। আমি তারপর অন্য মাই টাও চুষে নিলাম ।
কিছুক্ষণ পরে মা আমাকে জিজ্ঞাসা করলো ” মাই গুলোর স্বাদ কেমন ?
আমি বললাম “আমি জানি না তবে আমি তোমার মাই গুলো চুষতে পছন্দ করি”। প্রায় ১০ মিনিটের মতো মাই চোষার পরে আমি মায়ের গুদের দিকে এগিয়ে গেলাম। আমি ১০ মিনিটের মতো মায়ের গুদ টা আমার জিভ দিয়ে চাটলাম। মা ছেলে চোদাচুদি

তারপর আমি বিছানার ধারে  দাঁড়িয়ে ছিলাম এবং মা বিছানায় শুয়ে ছিল। আমি আমার বাঁড়া টা তাঁর গুদের ভিতরে এক ধাক্কায় ঢুকিয়ে দিলাম। মা কে প্রথমে ধীরে ধীরে চুদতে শুরু করলাম। কিছুক্ষন পরে চোদার স্পিড বাড়িয়ে দিলাম আর মা ও আমার সাথে তাল দিয়ে নিজের পাছা টা এগিয়ে নিজের গুদ টা আমার বাঁড়ার সাথে চেপে চেপে ধরছিল । এই ভাবে প্রায় ১০ মিনিট চোদার পরে মা নিজের গুদের জল খসালো আর আমি আমার বাঁড়ার রস ঢেলে দিলাম।

আমি মায়ের পাশে শুয়ে পরে আরাম করতে লাগলাম। ৩০ মিনিটের পরে মা বিছানা থেকে উঠে নিজের কাপড় পড়তে লাগলো আর আমি এক দৃষ্টিতে সেটা দেখছিলাম।
মা আমাকে জিজ্ঞাসা করলো “তুই কী দেখছিস “।
আমি বললাম ” মা একটা চোদাদির গল্প বই তে পড়েছিলাম যে…!!! ”
মা জিজ্ঞেস করলো ” কি পড়েছিলিস”? মা ছেলে চোদাচুদি

আমি মাথা টা নিচু করে চুপি চুপি বললাম ” চুদতে ভালো এক ছেলের মা কে । ”
মা শুনে হেসে বললো “সে মা যদি নিজের হয় তাহলে তো আরো ভালো..তাই না রাকেশ”।
আমি বললাম ” তুমি তোর আমার মুখের কথা কেড়ে নিয়ে বললে”।
আমি আরো বললাম ” আমি আজ রাতে এই সুন্দর মহিলাকে চুদবো”।

মা হেসে বললো “বোকার মতো কথা বলিস না”।
আমি বললাম “তোমার স্বামীকে বোকা বানিয়ে দেব”।
মা হেসে বললো” তুই ইতিমধ্যে তোর বাবা কে বোকা বানিয়ে দিয়েছিস”। মা ছেলে চোদাচুদি

হঠাৎ দরজার বেল টা বেজে উঠলো । মা আমার জামাকাপড় আমার দিকে ছুঁড়ে দিয়ে দরজা খুলতে গেলো । দেখলাম বাবা ভেতরে এলো । তিনি আমাদের চোদাচুদির পরে আসায় আমরা খুশি। আমরা রাত অবধি সবাই টিভি দেখে সময় কাটালাম। আমরা সকলেই আমাদের রাতের খাবার খেয়ে আরো কিছু সময় টিভি দেখলাম। রাত দশটায় আমরা যে যার ঘরে বিছানায় শুতে গেলাম। ৫ মিনিট পরে আমি আমার বাবা-মায়ের দরজায় নক করলাম। তারা ভিতরে আসতে বললো।

বাবা জিজ্ঞাসা করলো “কি ব্যাপার রাকেশ”?
আমি বললাম ” আমার ঘরে ফ্যান কাজ করছে না”।
বাবা বললো ” সন্ধ্যা পর্যন্ত তো ফ্যান টা ঠিকঠাক কাজ করছিলো”।
আমি বললাম “হ্যা বাবা তবে এখন ঠিক মতো কাজ হচ্ছে না”। মা ছেলে চোদাচুদি

বাবা বললো “ঠিক আছে, এখানেই তাহলে ঘুমো”।
আমি গিয়ে বাবা ও মায়ের মাঝে শুয়ে পড়লাম। ঘরের লাইট বন্ধ আছে। আমি যখন তাদের মাঝে ঘুমাচ্ছিলাম, মা এবং আমি একে অপরের দিকে হাসলাম। আমি এবং মা এক চাদর ভাগ করে নিচ্ছি। আমি বিছানার চাদরের মধ্যে দিয়ে মায়ের মাই গুলো টিপতে শুরু করলাম। আমি মায়ের মাই এর বোঁটা গুলো ব্লাউজ থেকে বার হরে নিলাম।

কিছুক্ষণ পর বাবা বিছানা থেকে উঠে লাইট স্যুইচ অন করলো ।
আমি চমকে উঠে তাড়াতাড়ি মায়ের মাই দুটো থেকে হাত সরিয়ে বাবাকে জিজ্ঞেস করলাম “বাবা কি হলো”?
বাবা বললো ” এই বিছানা তিন জনের জন্য নয় কারণ এটি 4 * 6 আকারের বিছানা। মাত্র 2 জন আরামে ঘুমাতে পারে।” এই বলে বাবা আরো বললো “আমি বাইরে গিয়ে ডাইনিং রুম এ টেবিলে ফ্যান টা নিয়ে সোফায় ঘুমোব”। মা ছেলে চোদাচুদি

বাবা ঘর থেকে বের হওয়ার সাথে সাথেই আমি গিয়ে কোনও আওয়াজ না করে দরজাটি লক করে দিলাম। আমি দরজা লক করার সাথে সাথে মা তাঁর উপর থেকে চাদর টা সরিয়ে ফেলল। আমি কাছে গিয়ে বেড লাইট টা অন করলাম। মায়ের আঁচল টা সরানো ছিল আর ব্লাউজ টা থেকে মাই দুটো বেরিয়ে ছিল। মায়ের শাড়ীটি তাঁর নাভির অনেক নীচে বাঁধা ছিল। বেড লাইটের হালকা আলোয় মা কে অত্যন্ত সেক্সি লাগছিলো।
আমি মায়ের পাশে শুয়ে মায়ের চিবুক টা তুলে বললাম ” তোমায় এখন যা দেখছে না যে যে কেউ তোমায় চুদতে চাইবে”।

মা হেসে বললো “আমি আমার ছেলের চোদন ছাড়া আর কিছু চাই না”। এই বলে আমাকে নিজের কাছে টেনে নিয়ে গিয়ে ঠোঁটে চুমু খেলো । মা আমার টি-শার্ট সরিয়ে শটপ্যান্ট টা খুলতে বললো আর আমি সব কিছু খুলে একপাশে রেখে দিলাম।
তারপরে মা বিছানা থেকে উঠে সেই হালকা আলোতে নিজের পোশাক খুলতে শুরু করলো । প্রথমে নিজের শাড়ীটি সরিয়ে মেঝেতে নামিয়ে দিলো। আমি তাঁর সুন্দর নাভি টা আবছা আলোতে পরিষ্কার দেখতে পেলাম এবং এটি দেখতে খুব সেক্সি লাগছিল। মা ছেলে চোদাচুদি

তাই আমি মায়ের কাছে গিয়ে মা কে আমার কাছাকাছি টানলাম এবং পেটের নাভি তে চুমু খেয়ে তাঁর সায়া টা খুলে দিলাম। মা তাঁর ব্লাউজটি খুলে আমাকে দিলো । আমি সেটা নিয়ে সেটার গন্ধ নিলাম আর সেটা এক পাশে রেখে দিলাম। মা বিছানায় শুয়ে পড়লো। ৩০ মিনিটের জন্য একে অপরের দেহকে চুষতে চুমু দেওয়ার পরে আমি আমার বাঁড়া টা মায়ের গুদে ঢোকানোর জন্য তাঁর দু পায়ের মাঝে হাঁটু গেড়ে বসলাম।

আমি যখন আমার বাঁড়া টা ঢোকাতে যাবো তখন মা বললো “তোর দেওয়া চোদার আনন্দের কারণে আমি অনেক শব্দ করে ফেলি তাই আজ রাতে এটা না করে ভালো”।
আমি বললাম ” আমার ঠোঁট তোমার ঠোঁট লক করার জন্য আছে তাই চিন্তা করো না”।
এই বলে আমার বাঁড়া টা মায়ের সুন্দর কামানো গুদে ঢুকিয়ে দিলাম।

মা একটু হালকা কেঁপে উঠে ফিসফিস করে বললো ” তুই আমায় ভোগ না করে ছাড়বি না .. তাই না “।
আমি মায়ের দিকে মুচকি হেসে আমার ঠোঁট দিয়ে মায়ের ঠোঁট টা চেপে ধরে জোরে জোরে চুদতে লাগলাম । প্রায় ১৫ মিনিট পরে দুজেনই একসাথে মাল খসালাম । মা ছেলে চোদাচুদি

আমি কিছু সময়ের জন্য বাঁড়া শিথিল করে মায়ের উপরে শুয়ে থাকলাম। কিছুক্ষণ পরে আমি মায়ের মাই গুলোতে আমার মাথা রেখে কথা বলতে শুরু করি।
মা বললো ” এই ভাবে চললে তুই একদিন আমাকে গর্ভবতী করে দিবি”।
আমি বললাম “আমি অবশ্যই তোমাকে আমার বাচ্চার মা করব কিন্তু এখন নয়। আমি এখন ২ বছর তোমার যৌবন ভোগ করার পর তোমার সাথে একটি পরিবার শুরু করবো।“

মা হেসে বললো “এটি সম্ভব নয় কারণ তোর বাবা সেটা হতে দেবে না”।
আমি বললাম ” এটা সম্ভব মা”।
মা জিজ্ঞাসা করলো ” কিভাবে সম্ভব?”
আমি বললাম “কারণ তুমি বাবাকে ডিভোর্স দিতে যাচ্ছো”। মা ছেলে চোদাচুদি

মা খুব অবাক হয়ে বললো “তুই যেটা ভাবছিস ওতো টা সহজ নয়”।
আমি জিজ্ঞাসা করলাম ” বাবার সাথে থাকার কি কোনও পরিকল্পনা আছে মা “?
মা হেসে বললো ” মোটেই না”।

আমি তখন বললাম ” বাবা তোমাকে ছেড়ে অন্য মহিলাকে বিবাহ করেছে তাই বিবাহবিচ্ছেদ দিতে কোনো অসুবিধা হবে না । কারণ আদালত তোমাকে ডিভোর্স দিতে খুব বেশি সময় নেবে না এবং আদালত বাবাকে তোমার নাম কিছু সম্পত্তি দিতে বলবে কারণ সে তোমায় প্রতাঁরণা করেছে”।
এই কথা শুনে মায়ের মুখ টা খুশি তে ভরে গেলো আর আমার কপালে আর ঠোঁটে চুমু খেয়ে বললো ” ঠিক আছে আমি তোর কথা মতো সব কিছু করব”।
আমি মাথা উঁচু করে মাকে জিজ্ঞাসা করলাম “আমি তোমাকে চুমু খেতে চাই”।

মা বললো ” আমি এখন থেকে শুধু তোর সম্পত্তি আর আমার থেকে তোর অনুমতি চাওয়ার কোনো দরকার নেই। তুই যখন চাইবি তখনি আমায় পাবি “।
আমি হেসে মায়ের নীচের ঠোঁটটা নিয়ে চুষতে লাগলাম। কিছুক্ষণ পরে মা তাঁর জিভ টা আমার মুখের মধ্যে ঢুকিয়ে দিলো আর আমরা পরস্পরের ঠোঁট আর জিভ টা চুষতে লাগলাম।
কিছুক্ষন পরে মা বললো “তুই এটা খুব ভালো করে জানিস কি ভাবে কোনো মহিলা কে সুখী করা যায়। মা ছেলে চোদাচুদি

আমি বললাম “আমি কেবল আমার মায়ের সাথে কীভাবে প্রেম করতে পারি তা জানি”। কিছুক্ষণ কথা বলার পরে মা ড্রেস পরতে বললো। আমরা বিছানা থেকে উঠে দাঁড়ালাম এবং মা আমাকে আমার পোশাক পরতে সাহায্য করেছিলো এবং আমি ও  তাঁকে তাঁর  শাড়ী পড়তে সহায়তা করি এবং তারপর বিছানায় গেলাম। বিছানায় যাওয়ার আগে আমি দরজাটি আনলক করলাম। কিছুক্ষন চুমোচুমির পরে মা আর আমি দুজনেই ঘুমিয়ে পড়লাম।

কেমন লাগলো গল্পটি ?

ভোট দিতে হার্ট এর ওপর ক্লিক করুন

সার্বিক ফলাফল 4.3 / 5. মোট ভোটঃ 70

কেও এখনো ভোট দেয় নি

Leave a Comment