চটি মা – আমার মা – 3 by Premlove007

বাংলা চটি মা. পরের দিন সকালে আমার মা আমাকে ১১ টার সময় একটি মিষ্টি চুমু দিয়ে জাগালো । আমি মা কে জিজ্ঞাসা করলাম ” কেন তুমি আমায় সকালে ওঠালে না?”
মা বললো ” গতরাতে আমরা দুজনেই ক্লান্ত হয়ে পড়েছিলাম তাই তোকে আজ সকালে জাগালাম না।“ আমি মায়ের হাত টা ধরে নিজের দিকে টেনে বললাম ” আমি আবার তোমার সাথে প্রেম করতে প্রস্তুত”। মা হেসে বললো ” রাত অবধি কোনও ভালবাসা নেই”। এই বলে আমাকে কফি দিলো । আমি কফি খেয়ে কলেজের উদ্দেশ্যে রওয়ানা হলাম ।

[আমার মা – 2 by Premlove007

আমার মা – 1 by Premlove007]

যখন আমি কলেজে যাচ্ছিলাম মা আমায় তাড়াতাড়ি ফিরতে বললো আমি বললাম “ঠিক আছে” আর কলেজে চলে গেলাম। আমি সন্ধ্যা ৬ টায় বাড়ি ফিরে দরজা নক করলাম। কোন উত্তর পেলাম না। আমি যে চাবিটি দিয়েছিলাম তা দিয়ে দরজাটি খুললাম এবং ভিতরে গিয়ে দরজাটি বন্ধ করে দিলাম। আমি আমার মাকে ডাকলাম। কোন উত্তর পেলাম না। আমি বাড়ির সমস্ত রুম চেক করলাম । আমি মা কে খুঁজে পেলাম না। টেবিলে একটি চিঠি লেখা ছিল যে সে মন্দিরের জন্য গেছে। তাই আমিও মন্দির থেকে মা কে আনতে মন্দিরে গেলাম।

চটি মা

মন্দির গিয়ে দেখলাম মা প্রার্থনায় ব্যস্ত ছিল। আমি তাঁর কাছে গিয়ে তাঁকে ডাকলাম। মা কোন উত্তর দিলো না । কিছুক্ষণ পরে চোখ খুলল এবং আমার দিকে তাকিয়ে হাসলো । মা খুব সুন্দর সেজেছে, কপালে একটা লাল টিপ্ আর চোখে হালকা কাজল লাগিয়েছে । আমি হাঁ করে শুধু দেখতে লাগলাম। একটা গোলাপি শাড়ী তে মা কে স্বর্গের পরীর মতো লাগছিলো। আমি মায়ের কানে কানে বললাম ” মা তোমায় খুব সুন্দরী আর তার সাথে সেক্সি লাগছে “। মা বললো ” আমরা মন্দির চত্বর ত্যাগ না করা পর্যন্ত কোনও প্রকার দুষ্টামি করা চলবে না”।

আমি বললাম যে আমি না করার চেষ্টা করব। এই শুনে মা আমার দিকে তাকিয়ে হেসে দিলো। কিছুক্ষণ পরে আমরা স্লিপার স্ট্যান্ডে এলাম আমাদের চপ্পল পরতে। সেখানে একটি ছোট মেয়ে ছাড়া কেউ ছিল না এবং সে নিজের মনে খেলতে ব্যস্ত ছিল। মা চপ্পল পরতে একটু ঝুকলো। আমি তাঁর পিছনে ছিলাম। আমাদের আশেপাশে কেউ নেই বলে আমি তাঁর বাম মাই টিপলাম। মা সঙ্গে সঙ্গে আমার হাত টা সরিয়ে ফিসফিস করে বললো ” এখানে না , যে কেউ আমাদের দেখতে পাবে।”
আমি বললাম “কেউ নেই মা “। চটি মা

মা এদিক ওদিক তাকিয়ে আমায় বললো ” চল এবার বাড়ি যাই, রাস্তায় একটা ফুলের দোকানের সামনে দাঁড়াবি কিছু ফুল কিনতে হবে”। এই বলে মা আমার বাইকের পেছনে বসলো আর আমার জড়িয়ে ধরে নিজের মাই টা আমার পিঠে ঘষে দিলো।
আমি ঠিক আছে বলে বাইক স্টার্ট দিলাম। রাস্তায় ফুলের দোকানে থামলাম আর কিছু ফুল কিনে বাড়িরই দিকে রওনা হলাম। সারা রাস্তায় মায়ের নরম মাই দুটো আমি অনুভব করতে করতে বাড়ি পোঁছালাম।

আমরা ঘরে ঢোকার সাথে সাথে আমি মা কে বললাম যে আমি তাঁর জন্য কেনা ফুলগুলি চুলে লাগিয়ে দেব। মা মাথা নেড়ে হ্যা বললো । আমি মায়ের খোঁপায় ফুলগুলো লাগিয়ে দিয়ে বললাম “তোমার সৌন্দর্য এই ফুল গুলোর সাথে আরো বেড়ে যাচ্ছে, দিনে দিনে তুমি আরো যুবতী হয়ে যাচ্ছো”। এই বলে মা এর ঘাড়ে একটা চুমু খেলাম। মা আমাকে ছাড়িয়ে আস্তে আস্তে ঘরের দিকে যেতে লাগলো। মায়ের চলার সাথে সাথে তাঁর পাছা চলার ছন্দে দুলছিলো এবং আমাকে আরো উত্তেজিত করছিলো। চটি মা

আমি মা কে অনুসরণ করে মায়ের ঘরে গেলাম। মা বেডরুম এ পৌঁছে আমার দিকে ঘুরে নিজের কাপড় টা বুক থেকে নামিয়ে দিয়ে হাত বাড়িয়ে আমাকে আমন্ত্রণ জানিয়ে বললো ” আয় সোনা …নিজের মা কে ভোগ কর”।
মা কে খুব সেক্সি লাগছিল। মায়ের মাই গুলো তিনি নিঃশ্বাসের সাথে সাথে দুলছিলো। চুলে এই সমস্ত ফুলের সাথে আরও সুন্দর লাগছিলো। আমি মায়ের কাছে গেলাম। মা হাঁটু গেড়ে বসে আমার জিন্স টা খুলতে শুরু করলো।

তারপর জাঙ্গিয়া টা একটানে নামিয়ে দিয়ে আমার বাঁড়া টা নিজের মুখের মধ্যে ঢুকিয়ে নিয়ে চুষতে শুরু করলো। আমি মায়ের মাথা টা ধরে মায়ের মুখে ঠাপ মারতে শুরু করলাম। কিছুক্ষন পরে আমি মায়ের কাঁধ দুটো ধরে দাঁড় করিয়ে মায়ের মুখে নিজের জিভ টা ঢুকিয়ে মায়ের সুন্দর ঠোঁট আর জিভ চুষতে চুষতে মায়ের পাছা টা দু হাতে করে টিপতে লাগলাম। মা ও নিজের মাই দুটো আমার বুকে চেপে ধরে আমায় জড়িয়ে ধরে রেখেছে। তারপর আমি মা কে বিছানায় ঠেলে শুইয়ে দিয়ে তাঁর উপরে গেলাম। চটি মা

আমি ব্লাউজের উপর দিয়ে মায়ের মাই এর বোঁটা চুষলাম। মায়ের ব্লাউজ টা খুলে ভেতরের ব্রা টাও খুলে দিলাম । মায়ের দুটো মাই চটকাতে চটকাতে বোটা গুলো চুষতে আর হালকে কামড়াতে লাগলাম। মা খুব গরম হয়ে গিয়েছিলো আর মুখ থেকে শীৎকার দিচ্ছিলো। আমি এবার মায়ের পেটে আর নাভি তে চুমু খেতে খেতে নিচের দিকে নেমে মায়ের  শাড়ীর গিঁট খুলে সায়ার দড়িটি খুলে দিলাম। মা পাছা টা উঁচু করে  শাড়ী সায়া খুলে সাহায্য করলো। মায়ের প্যান্টি টাও লেসি ছিল।

প্যান্টি টা এক টানে খুলতেই আমি অবাক হয়ে গেলাম। মায়ের গুদ টা সম্পূর্ণ কামানো ছিল। কাল রাত অবধি চুলে ভরা গুদ আজ পুরোপুরি কামানো। আমি অবাক হয়ে মায়ের চোখের দিকে তাকালাম ।
মা বললো ” কেমন লাগছে রে আমার কামানো গুদ টা ? তোর চুষতে অসুবিধা হচ্ছিলো তাই সব চুল কামিয়ে দিলাম।”
মা আমার সব খেয়াল রাখে এটা দেখে খুব খুশি হয়ে বললাম ” তোমার গুদের সৌন্দর্য তো আরো বেড়ে গেছে , পুরো কুমারী মাগীদের মতো গুদ টা হয়ে গেছে ।” চটি মা

মা আমায় বললো ” আমাকে তার মানে মাগী লাগছে ?”
আমি বুঝলাম মায়ের কথা টা খারাপ লেগেছে তাই তাড়াতাড়ি বললাম ” মা কিছু মনে করো না, উত্তেজনাতে কথা টা বেরিয়ে গেছে”। এই বলে মায়ের গুদ টা চুমু খেলাম। মা একটু হেসে বললো ” তোর মাগী হতে আমার আপত্তি নেই রাকেশ, তুই আমার ভাতার আর আমি তোর চোদানো মাগী।”
মায়ের কথা গুলো শুনে আমি আরো গরম হয়ে গেলাম আর মায়ের পা দুটো ফাঁক করে ধরে মায়ের গুদ টা জিভ দিয়ে চাটতে শুরু করলাম।

মা চরম উত্তেজনায় আহহহহ…. ওহহহ… করতে থাকলো, আর আমার মাথাটা গুদের সাথে চেপে ধরলো। আমি দু হাত দিয়ে টেনে ধরতে মায়ের টাইট গুদের ফুটোটা একটু খুলে গেলো আর সাথে সাথে জিভটা সরু করো গুদের ফুটোর মধ্যে আমার জিভটা ঘুকিয়ে জিভ চোদা করতে লাগলাম। আমার জিভটা একটা মাদকতা ভরা অদ্ভুদ স্বাদ পাচ্ছিলাম যা আমাকে পাগল করে দিলো। চটি মা

মা আর নিজেকে ধরে রাখেতে পারলো না, আহহ…. উহহ…. করতে করতে বললো, সোনা আমার আমি আর পারছি না, আমার বের হবে আহহহহহহহ…………….. ওহহহহহমমমমা………… ওহহ………… বলে গুদের রস ছেড়ে দিলো। আমি গুদ থেকে জিভটা বের করে মায়ের গুদের অমৃততুল্য রসগুলো চেটে খেয়ে নিলাম। অনেকটা ঝাঝালো স্বাধের অমৃত খেয়ে আমার বাঁড়া টা আবারও লাফিয়ে উঠলো। এর মধ্যে মা আমার বাঁড়া টা হাতে নিয়ে আদর করতে শুরু করে দিয়ে।

আমার পক্ষে আর থাকা সম্ভব হলো না, বাঁড়ার মাথায় একটু থুথু লাগিয়ে মায়ের গুদে সেট করে সজোরে ধাক্কা মারতেই মায়ের পিচ্ছিল গুদে এক ধাক্কাতেই আমার ৭ ইঞ্চি বাঁড়া টা গুদের গভীরে হারিয়ে গেলো। মা ব্যাথায় আহহহ করে উঠলেও পরমূহূর্তে সামলে নিলো। এরপর শুরু হলো আমাদের মা ছেলের মধুর মিলন। মাকে জোরে জোরে ঠাপাতে লাগলাম। চটি মা

মা চোদার আনন্দে বলতে লাগলো “ও আহহহ…. উহহহ… ওহহহ…. কি সুখ দিচ্ছিসরে সোনা, এতো সুখ আমি জীবনে কখনও পায়নি রে। তোকে পেয়ে আমি ধন্য সোনা, ওহহহ…. আহহহ…. আরো জোরে জোরে দে সোনা। তোর মায়ের গুদটা ফাটিয়ে ফেল সোনা। “
আমিও মা কে বললাম ” ও মা গো… কি আরাম .. আ আহা … উউ আঃ ..সত্যি মা তোমার গুদের কোনো তুলনা নেই। তোমার মতো গুদমারানি সেক্সি মা পেয়ে আমিও ধন্য।”

আমিও সমান গতিতে মাকে চুদতে লাগলাম। মায়ের গুদ টা ইতিমধ্যে রসে ভরে গেছে তাই রুমের মধ্যে শুধু থপাস থপাস আওয়াজ হতে লাগলো।
এক নাগাড়ে ২০ মিনিটের মতো মায়ের গুদ চুদে চলেছি। এর মধ্যে মাও আমাকে সমান তালে পাছা উঠিয়ে উঠিয়ে আমার সাথে তাল মিলিয়েছে আর আমাকে আদর করেছে। চরম উত্তেজনার আমার আমি বুঝতে পারলাম আমার বের হবে।
তখন আমি মাকে বললাম “মা আমার বের হবে, কোথায় ফেলবো?” চটি মা

তখন মা তাঁর গুদের পেশী দিয়ে আমার বাঁড়া টা কামড়ে ধরে বললো “সোনা আমারও হবে, আমার ভিতরে ফেল সোনা, তোর অমৃত আমি নষ্ট করতে চাইনা।“ বলে নিচ থেকে ধাক্কা দিতে লাগলো। আমি আর ধরে রাখতে পারলাম না, মাকে জড়িয়ে ধরে মায়ের গুদের গভীরে মাল ছেড়ে দিলাম, মাও একই সাথে আমাকে শক্ত করে জড়িয়ে ধরে রস ছেড়ে দিল।
আমরা মা-ছেলে ওভাবে জড়াজড়ি করে পড়ে রইলাম। মা আমার বাঁড়া টা বের করতে বললো।

আমি বললাম “মা আরও কিছুটা সময়  থাকো আমার ভাল লাগছে।“
এ কথা শুনে মা হেসে আমাকে চুমু খেয়ে বললো “পাগল ছেলে তোর মন ভরছে না? আমি কি চলে যাচ্ছি নাকি”।
কিছুক্ষণ পর আমি মায়ের গুদ থেকে আমার বাঁড়া টা বের করে নিলাম। আমাদের মা-ছেলের মধুর মিলনের রস আমার বাড়ায় মাখামাখি হয়ে আছে আর মায়ের গুদ দিয়ে গড়িয়ে পড়ছে। চটি মা

মা উঠে বাথরুমে গেলো, আমি মায়ের ডবকা পাছার দুলনি দেখতে থাকলাম। এরপর আমিও বাথরুমে ঢুকে গেলাম, মা আমাকে নিজ হাতে ধুইয়ে পরিস্কার করে দিয়ে বাথরুম থেকে বের করে দিল। আমি বিছানায় গিয়ে শুয়ে রইলাম। প্রায় দশ মিনিট পর মা একটি ম্যাক্সি পরে বাথরুম থেকে বের হয়ে সোজা আমার বুকে এসে শুয়ে পড়লো। আমি ম্যাক্সির উপর দিয়ে মায়ের দুধ টিপে টিপে হাতের সুখ নিচ্ছি, এমন সময় মা বললো “রাকেশ দুই বারই তো আমার ভিতরে ঢেলে দিলি, যদি আমার কিছু হয়ে যায়”?

আমি বললাম “মা কোন চিন্তা করো না, আমি এখনই তোমার জন্য ওষুধ নিয়ে আসছি”। মা বললো “ঠিক আছে, অনেক কষ্ট করেছিস , একটু রেস্ট নিয়ে নে, কাল সকালে দেখা যাবে”। এইবলে মা আমায় জড়িয়ে ধরে আমার বুকে মাথা রেখে শুয়ে পরলো। কিছুক্ষন পরে দুজন ঘুমিয়ে পড়লাম।
সকাল  ১০ টায় আমি ঘুম থেকে উঠে বেডরুমে আমার মাকে খুঁজছিলাম। টিভির শব্দ শুনতে পারছিলাম। তাই আমি মা কে দেখতে ঘর থেকে বেরিয়ে এসে দেখলাম মা টিভি দেখছে । চটি মা

আমি গিয়ে তাঁর পাশে বসলাম। আমি তাঁর কাঁধে মাথা রেখে টিভি দেখতে লাগলাম। কিছুক্ষন পরে আমি ফ্রেশ হতে বাথরুম এ চলে গেলাম আর মা আমার খাবার বানাবার জন্য রান্নাঘরে গিয়েছিল। কোমরে তোয়ালে জড়িয়ে বাথরুম থেকে বেরিয়ে এসে দেখি মা আমার খাবার বেড়ে ডাইনিং টেবিল এ অপেক্ষা করছে। আমরা দুজন পাশাপাশি বসে টিভি দেখতে দেখতে খেয়ে নিলাম । খাওয়ার পরে আমি হাত ধোয়ার জন্য রান্নাঘরে গেলাম। আমি যখন হাত ধুচ্ছিলাম তখন দুটি হাত দিয়ে মা আমাকে পিছন থেকে জড়িয়ে ধরল।

আমি ও মায়ের দিকে ঘুরে সমস্ত শক্তি দিয়ে তাঁকে জড়িয়ে ধরলাম ।
আমি মা কে জিজ্ঞাসা করলাম “কি হয়েছে”?
মা বললো “তোর বাবা ফোন করেছেন যে তিনি আগামীকাল আসছেন। তাই তোর সাথে ২ দিনের জন্য কোনও সুযোগ করতে পারবো না”।
আমি হেসে মা কে বললাম “বাবা এখানে থাকা অবস্থাতেও আমি তোমার সাথে প্রেম করবো, তুমি তাই চিন্তা করো না “। চটি মা

মা আমাকে জিজ্ঞাসা করলো ” কিভাবে করবি “?
আমি ঠোঁট দিয়ে মায়ের ঠোঁট টা চেপে ধরে একটা গভীর চুমু দিয়ে বললাম ” তুমি সাথে থাকলে সব কিছুই সম্ভব হবে তাই কোনো চিন্তা করো না”।
এই বলে মা কে আমি বেডরুমে নিয়ে গেলাম এবং আরো একবার দুজনে পাগলের মতো চোদাচুদি করলাম।

কেমন লাগলো গল্পটি ?

ভোট দিতে হার্ট এর ওপর ক্লিক করুন

সার্বিক ফলাফল 4.5 / 5. মোট ভোটঃ 119

কেও এখনো ভোট দেয় নি

2 thoughts on “চটি মা – আমার মা – 3 by Premlove007”

Leave a Comment