choty golpo বাংলা চটি গল্প – ডাকতারি – ২ by Chodonstar

bangla choty golpo. কাকিমার পা দুটো ফাঁকা করে দিলাম দুই দিকে ও তাকে টেনে এনে শোয়ালাম খাটের একদম শেষ প্রান্তে এবার হাঁটু দুটো ভাঁজ করে নিজে বসে পড়লাম খাটের নিচে তার কলা গাছের মতো দুইটি থাইয়ের মাঝখানে যার ফলে কাকিমার ভোদাটা সরাসরি চলে এলো আমার মুখের কাছে. মোটা মোটা দুইটি থাই একদম লোম হীন মসৃণ আমার মুখের দুই পাশে সামনে খোলা ভোদা পা দুটো ছড়িয়ে রাখার কারণে ফাঁক হয়ে ভেতরের টকটকে লাল পাপড়ি গুলোকে মেলে ধরেছে.

বাংলা চটি গল্প – ডাকতারি – ১ by Chodonstar

গরমের কারণে কাকিমার ভোদা ঘামিয়ে বিকট একটা গন্ধ আসছিল আমার নাকে কিন্ত সেই সময় সেই বিদ্গুটে ঘেমো গন্ধও আমার কাছে ছিল অপূর্ব, কাকিমার ভোদার দুপাশের কালো কুঁচকিতে জমা ময়লাও কোন ঘৃণার কারন ছিলনা, কারন তার সবটাই ছিল আমার কাছে এক নতুন কামনার জগত.আমি আস্তে করে মুখটা নিয়ে গেলাম ভোদার কাছে এনে প্রাণ ভরে দেখতে লাগলাম কাকিমার বয়স্ক ভোদাটা.

choty golpo

বুকে ভরে নিলাম তার ঘেমো মাদক করা গন্ধটা. আস্তে করে হাত বোলাতে শুরু করলাম ভোদা, কুঁচকি ও ভোদার চারিপাশের নরম বালে.
উত্তেজনায় আমার ধন তখন কাঁপছে আর ধনের মাথা দিয়ে রস গড়াচ্ছে, মনে হচ্ছে জিব দিয়ে ভোদাটাকে চাটতে আরম্ভ করি কিন্তু নিজে কে কোনরকমে সামলে নিয়ে নিজের কাজে মন নিবেশ করাটাই উচিত মনে করলাম.

লাল জমাট রক্তের দাগগুলো সেই তলপেট থেকে শুরু হয়ে একদম ভোদার উপরে গিয়ে শেষ হয়েছে, আমি আরও ভাল ভাবে দেখার জন্য দুই হাত দিয়ে চেপে ধরলাম ভোদাটা তাতে সেটা একটা বনরুটির মতো ফুলে উঠলো.কাকিমাও মনে হলো একটু বেশি ব্যথা পেয়েছেন তাই জোড়ে আঁক করে উঠলেন কিন্তু আমার সে দিকে ধ্যান নেই কোন আমি আমার কাজে মগ্ন. choty golpo

পুর জায়গাটা পরীক্ষণ করে বুজতে পড়লাম কাকিমার মেনোপজ শুরু হয়ছে এই সময় এগুলো সাধারন সমস্যা.
মেনোপাজের সময় সকল মহিলার এটা হয় কারো কম কারো বেশি যেটা কাকিমার হয়ছে সামন্য ওষুধে ঠিক হয়ে যাবে কিন্তু কথটা কাকিমাকে যানানো যাবেনা তাহলে আমার সব মজা শেষ.

আমিও তাই ভাল মানুষী চিন্তা ছেড়ে পা দুটোকে ঠেলে আরও উপরের দিকে করে দিলাম যাতে পাছাটা ভাল করে দেখতে পারি আর কাকিমাও এই কাজে আমাকে সাহায্য করলেন হাঁটু দুইটা মুড়ে শূন্যে তুলে.
যাতে তার পাছার ফুটোটা আমার মুখের সামনে চলে এলো. ছোট্ট কালো কোঁচকানো পুটকির ফুটো চারিদিকে কালো লম্বা লম্বা বাল দিয়ে ঘেরা যা পাছার খাঁজ ধরে কোমড় পর্যন্ত হালকা ভাবে চলে গেছে. choty golpo

কাকিমার পাছার ফুটো দেখে মনে হয় কাকু কোন দিন তার পুটকি চোদেনি.
তার রোমশ পাছার ফুটোটা কাকিমার নিশ্বাসের সথে বার বার খুলছে বন্ধ হচ্ছে. আমি হাত টা সোজাসুজি পাছার ফুটোটার উপর রাখলাম, বললাম কাকিমা তোমার পাছার ফুটার কাছেও লাল রক্ত জমাটের দাগ দেখা যাচ্ছে শুনে তিনি শুধু মুখ দিয়ে হুঁ করলেন.

বুঝলাম এখন যাই করি কোন প্রোতিরোধ আর আসবেনা তাই নিশ্চিতে নিজের কাজ করতে থাকলাম কখনো ভোদাটা চিপছি আঙ্গুল দিয়ে ভোদার ঠোঁট দুটো ফাঁক করে ভেতরটা দেখছি আবার পরক্ষনেই পাছার ফুটো ফাঁক করে ধরে ভেতরটা দেখার চেষ্টা করছি.

কাকিমার ভোদাটা অনেক বড় আগেই বলেছি সন্তান ধারণের কারণে ও কাকুর বহু বছরের চোদার জন্য সেটা ফাঁক হয়ে গেছে আর টাইট নেই, কিন্তু আচোদা লোমে ঘেরা পুটকিটা কঁচি মেয়ে দের মতো টাইট.
আমি আস্তে করে কাকিমার ভোদায় আঙ্গুল ঢুকিয়ে নাড়তে নাড়তে জিজ্ঞেস করলাম ভেতরও কি ব্যথা হচ্ছে তোমার? choty golpo

তিনি কোন উত্তর বা প্রতিরোধ না করে শুধু মুখ দিয়ে একটা আহ বলে শীতকার করে উঠলেন. বুঝলাম আসল জায়গায় হাত পড়াতে কাকিমার কাম জেগে উঠেছে ইতিমধ্যে আমারও একবার মাল পরে গেছে প্যান্টের ভেতর. আমার ভোদার ভেতর আঙ্গুল নড়াচড়াতে তিনি বরাবর সীত্কর দিয়ে উঠছেন. এই ভাবে চলতে চলতে কিছু সময় পর কাকিমা শরীর মোচড় দিতে শুরু করলেন বুঝলাম তার হয়ে এসেছে.

বলতে বলতে কাকিমা একগাদা গরম ঘন কামরসে আমার হাত ভরিয়ে দিয়ে গা ছেড়ে দিলেন. অনেক দিন চোদা না খাওয়ায় আমার আঙ্গুলের সামন্য নড়াচড়াতেই তার কামরস বের হয়ে গিয়েছে আর আমিও ভোদা থেকে আঠালো গরম রস মাখানো হাত বের করে সঙ্গে সঙ্গে একটা আঙ্গুল পুরে দিলাম কাকিমার পুটকিতে. choty golpo

টাইট পুটকিতে আঙ্গুল ঢোকাবার সথে সথে কাকিমা আঁক করে লাফিয়ে পাছাটা উচু করে ধরলেন কিন্তু আমার আঙ্গুল তার কামরসে ভিজে যাবার কারণে সহজে ঢুকে গেলো তার আচোদা পুটকিতে.
কাকিমা মুখে কিছু না বললেও পাছা নড়িয়ে আমার আঙ্গুলটা বের করার চেষ্টা করতে লাগলেন, বুঝতে পড়লাম আমার আঙ্গুল যতই তার কামরসে ভেজা হোক কিন্তু প্রথম বার তার পাছায় কোন কিছু ঢোকানোয় তার খুব কষ্ট হচ্ছে.

এরই মধ্যে তার টাইট পাছায় আঙ্গুল নাড়তে নাড়তে দিতীয়বার আমার মাল পরে গেছে আর আমিও দুবার মাল ফেলে ক্লান্ত হয়ে পরেছি তাই আঙ্গুলটা কাকিমার পাছা থেকে বের করে নিলাম.
আমি জানতাম, রোগ পরীক্ষার বাহানায় আমি যতই কাকিমার ভোদা, পাছা টিপে আঙ্গুল দি না কেন, কাকিমা কোন দিন আমকে, তাকে চোদতে দেবেনা তাই মনে মনে কাকিমাকে চোদার একটা ফন্দি আঁটলাম. choty golpo

ঐদিকে বিকেল হয়ে যাচ্ছিল তাই ওইদিনের মত কাজ শেষ করে কাকিমাকে বললাম তোমর রোগটা আমার ভাল ঠেকছেনা অনেক দিন পুষে রাখার জন্য জটিল হয়ে গেছে.
আমি কয়কেটা ওষুধ দিছি দুইদিন দেখ যদি না সাড়ে তবে ছোট্ট অপারেশন করতে হবে জমাট রক্তটা বের করার জন্য.

কাকিমা এতোদিন পর মাল খসানোর তৃপ্তিতে একই ভাবে ভোদা কেলিয়ে পরেছিলেন কিন্ত আমার অপারেশনের কথা শুনে আঁক করে উঠে বসে পড়লেন.

কি বললিছ জয় অপারেশন. যা শুনে তিনি কিছুটা ভয় পেয়ে গেলেন তখন আমি তাকে বুজিয়ে বললাম কাকিমা ভয়ের কিছু নেই ছোট্ট অপারেশন তা আমি এখনই করতে পারব আর ওষুধ তো দিলাম যদি তাতে ঠিক হয়ে যায় তাহলে ওটার কোন দরকার নেই কিন্তু রোগটা আর ফেলে রাখা যাবেনা, এমনই দেরির কারণে অনেক জটিল হয়ে গেছে আর দেরি করলে সারানো মুশকিল হয়ে যাবে. choty golpo

কথা শেষ করে দুইজনে উঠে পড়লাম কাকিমা কাপড় ঠিক করে নিলেন তার পর একসাথে কলপারে রওনা দিলাম. আমি কলে হাত ধুবার সময় খেয়াল করলাম কাকিমা বাথরুমে যাচ্ছেন মানে পেচ্ছাব করতে.
হঠাত্ কথাটা মনে হতে আমার ধন আবার দাঁড়িয়ে গেলো আর কাকিমার পেচ্ছাব করা দেখবো এই দুষ্ট বুদ্বিটা আবার মাথায় চলে আসল.

যেমনি ভাবা তেমনি কাজ সথে সথে কাকিমা প্রশ্ন করলাম তুমি কি পেচ্ছাব করতে যাচ্ছ, তিনি আসতে করে উত্তর দিলেন হুঁ, কেন?
না একটা জিনিস পরীক্ষা করা বাকি ছিল, আসলে আমি ভুলে গিয়েছিলাম একদম. কি? ওই যে তুমি বলছিলেনা, যে তোমর পেচ্ছাব করতে ব্যথা হয় সেটা তো দেখা হয়নি তাই তোমর পেচ্ছাব করার সময় কোথায় ব্যথা হয় সেটাও তো দেখতে হবে. choty golpo

জয় তোর কাছে আমার ইজ্জত বলে আর কিছু রইলোনা তুই এতখন তো সব পরীক্ষা করে দেখলি, এখন তুই আবার আমার পেচ্ছাব করা দেখবি তুই আমাকে আর কিছু বলিস না বাবা আমি আর পারবনা কেউ যদিও জানতে পারে তা হলে আমকে গলায় দড়ি দিতে হবে.

ছি তুমি কি যে বলনা কাকিমা, তোমাকে বলেছিনা ডাক্তরের এর কাছে কেউ লজ্জা করে না তাই তুমিও আর লজ্জা না করে বাথরুমে চল কাজটা তাড়াতাড়ি করতে হবে এদিকে সন্ধে হয়ে এলো.
এই বলে আমি কাকিমাকে জোর করে হাত ধরে টেনে বাথরুমে নিয়ে গেলাম কিন্তু বাথরুমটা পুর অন্ধকার কোন আলো নেই, আমি কাকিমাকে বললাম এখনে তো কিছু দেখা যাবেনা তাই ঘরে টর্চ আছে. choty golpo

তিনি প্রতিউত্তরে শুধু হ্যাঁ বললেন, কোথায় বলতেই, তিনি সেটা ঘরে টেবিলের উপরে আছে জানালেন. আমি দৌড়ে গিয়ে টর্চ নিয়ে এলাম, তাড়াতাড়ি কাকিমাকে শাড়ি তুলে হাটু গেড়ে বসলাম যেরকম সাধারণত মেয়েরা পেচ্ছাব করতে বসে. কাকিমার খুব জোর মুত পেয়েছিল তাই বসার সাথে সাথে হর হর করে মূততে আরম্ভ করলেন আর আমি টর্চ জ্বালিয়ে ধরলাম তার ভোদার উপর. তার হলুদ গরম জলের ধারা এসে পড়ছিল আমার পায়ের সামনে.

এবার আমি তার পাশে গিয়ে দুই আঙ্গুল দিয়ে ভোদা ফাঁক করে বললাম কোথায় ব্যথা হয় তিনি বললেন যেখানে ধরেছিস তার উপরে, আমি হাত উপরে নিয়ে সেখানে হাতাতে হাতাতে তিনি বললেন তোর হয়েছে দেখা, আমার পেচ্ছাব হয়ে গেছে আর আমি শেষ বারের মতো তার পুরো ভোদাতে একবার হাত বুলিয়ে নিলাম. choty golpo

এদিকে কাকিমা তার কামরস ও পেচ্ছাব মাখা ভোদা জল দিয়ে ধুয়ে উঠে পড়লেন আর আমিও হাত ধুয়ে রাতে খেতে আসার সময় ওষুধ নিয়ে আসব বলে বাড়ি চলে আসলাম.
বন্ধুরা আমি পরের গল্পে বলব কাকিমাকে বেহুশ করে কি ভাবে চুদে ছিলাম. আশা করি এই গল্পটা আপনাদের ভাল লেগেছে.

কেমন লাগলো গল্পটি ?

ভোট দিতে হার্ট এর ওপর ক্লিক করুন

সার্বিক ফলাফল 3.8 / 5. মোট ভোটঃ 33

কেও এখনো ভোট দেয় নি

1 thought on “choty golpo বাংলা চটি গল্প – ডাকতারি – ২ by Chodonstar”

Leave a Comment