bangla sex golpo বউ থেকে hot youtube Star! – 9 by Suronjon

bangla sex golpo choti. দেবরাজজির সাথে  তাজপুরে রিসোর্টে শুট করতে পরশু দিনই যেতে হবে শুনে আমি আকাশ থেকে পড়েছিলাম। এই ধরনের শুট এর জন্য আমি আসলে  একেবারে মানষিক  ভাবে প্রস্তুত ছিলাম না। আমি সব শুনে মাথায় হাত দিয়ে বললাম, এটা কি করে পসিবল  হবে? এত তাড়াতাড়ি ডেট ফিক্স করে ফেললেন। আমার বর ভাস্কর তো এখনও এই তাজপুর এর শুট এর বিষয়ে বিষয়ে কিছু জানে না। বাইরে নাইট স্ট্রে করতে হবে শুনলে ও একেবারে খচে লাল হয়ে যাবে। সেই ভয়ে আমি এখনও ওকে সবটা খুলে বলতে পারি নি।

[সমস্ত পর্ব
বউ থেকে hot youtube Star! – 8 by Suronjon]

আর  আমার ছেলে আমাকে না দেখে পুরো একটা দিন  কিছুতেই থাকতে পারবে না। আমার পক্ষে ওকে রেখে যাওয়া পসিবল না। দেবরাজ জি আমার গালে চুমু খেয়ে বললো, বেকার তুমি টেনশন নিচ্ছো মল্লিকা। আমি আছি না। তোমার ফ্যামিলি, কাজ আর পার্সোনাল লাইফ সব দিক balance করে চলবে.. ঘাবড়িয় না।  আমরা যাবো সকালে এই  গাড়িতে, আর তোমার হাসব্যান্ড অফিস হাফ ডে করে ছেলে কে নিয়ে রওনা দেবে বিকেলে আরেকটা গাড়িতে।  পরের দিন অব্ধি বুকিং আছে।

bangla sex golpo

আমরা প্রয়োজন পড়লে একটা এক্সট্রা রাত ঐ রিসোর্টে থাকবো। তারপর একসাথে এক গাড়িতে ফিরে আসবো। সব কথা হয়ে গেছে মিস্টার গুহর সাথে, তোমার বর আমার প্রস্তাবে রাজি হয়ে গেছে। দেবরাজ জির কথা শুনে প্রথমে বিশ্বাস হল না। যখন আমি সেকেন্ড টাইম একি কথা রিপিট শুনলাম, আমার কাধ থেকে যেন একটা বিরাট বোঝা নেমে গেল।
আমি বললাম, সত্যি এটা হলে বেশ হয়। আমরা অনেক দিন কোথাও… কিন্তু আমার শুটিং চলবে… বর আর ছেলের সামনে থাকলে..

দেবরাজ জি বলল হাসতে হাসতে, চিন্তা কর না তোমার বর আর ছেলে এসে পৌঁছতে পৌঁছতে শুট শেষ হয়ে যাবে। তোমার কোনো প্রব্লেম হবে না। আমি দেবরাজ জির কনফিডেন্স দেখে নিচ্ছিন্ত হলাম। শাড়ী ঠিক করে, গাড়ি থেকে নামলাম।  ভাস্কর সেদিন মুড ভালো থাকায়, দেরি করে বাড়ি ফেরার পরেও, কিছু আর বলল না। শুধু বলল স্নান সেরে রেডি হয়ে এসো আজকে ড্রিংক আমি নিজে এনেছি।
– এত পয়সা কোথায় পেলে? bangla sex golpo

দেবরাজ জি দিয়েছেন। উনি আজ সকালে আমাকে ডেকেছিলেন।।একটা ব্যাবসার জন্য বিশ্বস্ত লোক খুঁজছেন। তার জন্য আমাকে চাইছেন। আমি না করতে পারি নি। উনি আমাকে এক মাস এর স্যালারি অ্যাডভান্স দিয়েছেন। ৫০ হাজার ক্যাশ। কালকেই চাকরি টা ছেড়ে দিয়ে, দেবরাজ জির কাজে join করবো। ডিসিশন নিয়ে নিয়েছি। এলেমদার লোক, নস্যি নস্যি লাখ টাকাও এদের কাছে নস্যি। তুমি ঠিক লোকের পাল্লায় পড়েচ। এই ধরনের লোকরা চাইলেই একজন এর কেরিয়ার তৈরি করে দিতে পারে।

খুব ভালো খবর কিন্তু ব্যাবসার কথা ভাবছিলে সেটা কি হবে। ওটার জন্য চেষ্টা থামিও না। আর কি কাজ করতে হবে সেটা ভালো করে জেনেছ। দেখ ভালো করে না পড়ে কোথাও আবার সাইন করে দিও না আবার।

আচ্ছা ঠিক আছে আর জ্ঞ্যান দিতে হবে না। যাও রেডি হয়ে আসো। দুটো পেগ খেয়েই তোমাকে নিয়ে শুয়ে পড়বো।
আমি আর কথা না বাড়িয়ে ছেলের রুমে গিয়ে, ওকে দেখে ওর মাথায় হাত বুলিয়ে , ওর জন্য আনা খেলনা টা মাথার কাছে রেখে দিয়ে স্নান করতে গেছিলাম।  পাঁচ মিনিট পর স্নান সেরে  ফিরে এসে , ডিনার গরম করতে করতে দেখলাম, ভাস্কর অর্ধেক বোতল খালি করে ফেলেছে, আর খালি গায়ে চোখ লাল করে বসে আছে। আমি ডিনার রেডি করে, প্লেটে ওর আমার জন্য খাবার বেরে টেবিলে নিয়ে আসলাম। ওর সামনে থেকে বোতল টা সরিয়ে নিয়ে বললাম, ” তোমার নেশা হয়ে গেছে! আর খেয়ো না। রুটি টা খেয়ে নাও।” bangla sex golpo

ভাস্কর বলল ” আমার খিদে নেই.. মাল আর তোমাকে এক সাথে পেলে আমার খিদে মিটে যাবে। এই চল আজ না নতুন একটা পজিশন ট্রাই করবো ভাবছি।”

আমি: খাবার না খেলে কিন্তু  আমি গায়ে হাত ই লাগাতে দেব না। প্লিজ এগুলো না খেয়ে খাবার টা খেয়ে নাও।

ভাস্কর: তুমিও তো খেয়ে এসেছ।।গন্ধ পেয়েছি… আমাকে কেন বারণ করেছ।

আমি: তোমার এসব একদম সহ্য হয় না। তাই বলছি। আর আমি নিজের ইচ্ছায় খেয়েছি নাকি।

ভাস্কর: আমি আরো খাবো। দেখি তুমি কি করে আটকাও।
ভাস্কর কোনো কথা শুনলো না। আরো মদ খেল। আমি যতটা পারলাম নিজের হাতে ওকে মুখে করে খাবার খাইয়ে দিলাম। এক প্লেট থেকে নিজেও খেলাম। খাবার পর্ব মিটলে ভাস্কর আমাকে কোমরে আর পিঠ এর পিছনে হাত দিয়ে, জাপটে ধরে বিছানায় এনে  তুলল। নাইটির বোতাম খুলতে খুলতে আমি আলো নিভিয়ে দিয়ে বর কে জড়িয়ে শুয়ে পড়লাম। bangla sex golpo

আগের দিন এর মতন এই রাতেও খুব ক্লান্ত ছিলাম। কায়দা করে বর কে ঐ ওষুধ এদিন আর খাওয়ানো গেল না। তার ফলে দুটো আড়াইটে অব্ধি ভাস্কর আমাকে পেয়ে বিছানায় উলটে পালটে ভোগ করলো। ওকে আটকাতে পারলাম না। সকালে যখন ঘুম ভাঙলো ভাস্কর উঠে পড়ে কোথায় একটা বেড়াবে বলে রেডি হয়ে গেছে। এত সকালে কোথায় যাচ্ছ?  আমার প্রশ্নের উত্তরে বলল, দেবরাজ জি ফোন করেছিল, কাজে বেরোতে হবে। লোক অপেক্ষা করছে আমার জন্য। তুমি দেখো যদি তাড়াতাড়ি কিছু করে দিত পারো। টিফিন লাগবে না।

আমি তাড়াতাড়ি ব্রেকফাস্ট করে দিতেই ও খেয়ে দেয়ে আমাকে জড়িয়ে গালে আর ঠোঁটে চুমু খেয়ে বেরিয়ে গেল।  আমি ভাস্কর বেরিয়ে যাওয়ার পর, স্নান করতে গেলাম। স্নান সেরে এসে ছেলেকে ঘুম থেকে তুললাম। ওকে রেডী করে ওকে সময় দিয়ে যখন দুপুরের খাবার বসানোর কথা ভাবছি এমন সময়  মাত্র পাঁচ মিনিট এর ব্যাবধানে তিনবার কলিং  বেল বাজল।
প্রথম বার দরজা খুলে অবাক হয়ে গেলাম, সিরাজ দাড়িয়ে আছে, হাতে একটা প্যাকেট মুখে  হাসি নিয়ে। bangla sex golpo

আমি  অবাক হয়ে গেলাম এত সকালে ওকে দেখে। জিজ্যেস করলাম, কি ব্যাপার সিরাজ?

সিরাজ হেসে বলল, ” তোমাকে দেখতে ইচ্ছে করল তাই চলে এলাম। এটা তোমার জন্য এনেছি। এতে একটা দারুন ড্রেস আছে। শুনলাম তুমি নাকি তাজপুর যাচ্ছ , এটা যদি পরে  তাজপুর যাও, আমার খুব ভালো লাগবে। ”

আমি ওকে ভেতরে নিয়ে এসে বসালাম। ও বলল একবার খুলে দেখো ড্রেসটা পছন্দ হয় কিনা। আমি ওর দেওয়া প্যাকেট টা নিয়ে ওর সামনে খুললাম।

ভেতরের বক্স থেকে একটা অফ হোয়াইট রং এর Lace Off-Shoulder Top with Bell Sleeves ড্রেস বেড়ালো। আর তার সাথে একটা fade জিন্স ট্রাউজার। হাঁটুর কাছে অনেক টা অংশ blade  দিয়ে ছেড়া। পড়লে হাঁটুর কাছে আর তার সামান্য উপরে আমার থাই এর স্কিন দেখা যাবে। সিরাজ এর দেওয়া পোশাক দেখে আমি একেবারে সারপ্রাইজ হয়ে গেছিলাম। bangla sex golpo

প্রাথমিক ঘোর কাটতেই আমি মাথা নেড়ে সিরাজ কে বললাম, ” এত দামী ড্রেস আমার জন্য আনার জন্য ধন্যবাদ। কিন্তু আমি এটা নিতে পারবো না। আমি ধরনের অফ শোল্ডার ড্রেস পড়ি না। পিঠ ও দেখা যাবে এটা পড়লে। না না এটা তুমি ফেরত নিয়ে যাও।”

সিরাজ বলল, ” এটা তুমি না নিলে আমার খুব কষ্ট হবে। আমি ভাববো সেদিন এর ড্যান্স বার এর প্রমোশন এর জন্য তুমি আমাকে এখনো ক্ষমা করতে পারো নি। আর তোমার পিঠের উপরে এতো সুন্দর একটা ট্যাটু আছে সেটা দেখানোর জন্য এই টাইপ ড্রেস একেবারে পারফেক্ট। প্লিজ না কর না।”

এই সময় আবার বেল বাজল। সিরাজ সেটা শুনে বলল, এই দেখ কে এসেছে। আমি এখন যাই। তাজ পুরের শুট এর জন্য all the best! ওখান থেকে ফিরে এসে আবার এক দিন এর জন্য তোমাকে আমরা বুক করেছি। আমি নিজে তোমাকে রিসিভ করতে আসবো।

আমি দরজা খুলে দিলাম, মেঘনা এসে দাড়িয়েছিল। একটা সবুজ রঙের ফ্লোরাল প্রিন্টের স্লিভলেস টপ আর লেগিংস পরে ওকে দেখতে খুবই ভালো লাগছিল। কে দেখে আমার দিকে তাকিয়ে চোখ দিয়ে ইশারা করে বললো, ” ভুল সময়ে এসে পড়ে বিরক্ত করলাম না তো?” bangla sex golpo

আমি একটু লজ্জা পেয়ে বললাম কি যে বলিস না। আয় ভেতরে আয়। সিরাজ এর সাথে আলাপ করে দিলাম। সিরাজ মেঘনা কে নমস্তে বলে চলে গেল।

আমি দরজা বন্ধ করে মেঘনা কে ভেতরে এনে বসালাম। ওর হাতেও প্যাকেট ছিল। সেটা ও টেবিল এর উপর রেখে বলল, ভালই তো তোর পার্সোনাল লাইফ একেবারে জমে গেছে দেখছি। এই বুঝি সিরাজ..

আমি মাথা নেড়ে সম্মতি জানালাম। মেঘনা বলে চলল, ” কিরে একে বিছানায় নিয়েছিস নাকি? একে এক ঝলক দেখে যা বুঝলাম এই সিরাজ  কিন্তু তোর বিছানায় আসার জন্য ছট পট করছে।”

আমি: ইসস, তোর মুখে কিছু আটকায় না… আমার সাথে সিরাজ এর ওরকম সম্পর্ক নয়। যা তুই মিন করছিস। সিরাজ আমার well wisher, সেই সাথে আমার খুব বড় ফ্যান । আমাকে বন্ধুর মত দেখে, সেই জন্য দেখা করতে আসে। আর খুব হেল্পফুল জানিস। গতকাল ও যদি না আসতো আমার বেড়ানো চাপ হয়ে যেত। bangla sex golpo

মেঘনা: বাহ এই তো বিশ্বাস করতে শুরু করেছিস। খুব ভালো। আরেকটু বিশ্বাস করে বেড রুম টিও চিনিয়ে দে। এতে তোর ও একটা নতুন শরীর টেস্ট করা হবে, সিরাজ বেচারার ইচ্ছে পূরণ হবে।

আমি: কি যাতা বলছিস, সিরাজ এর সাথে ছি ছি, তোর মাথা খারাপ হয়ে গেছে। দিন রাত এসব ছাড়া কিছুই তোর মাথায় আসে না  বল তো।

মেঘনা: আরে চটছিস কেন? লাইসেন্স যখন পেয়ে গেছিস লাইফ টা মন খুলে এনজয় কর। তোর মস্তি লুটবার উপকরণের কোনো অভাব থাকবে না। সিরাজ এর মতন পুরুষ রা এখন থেকে তোর জীবনে প্রতিনিয়ত আসবে যাবে। আর আমার অভিজ্ঞ চোখ বলছে এই সিরাজ এর সাথে শুলে তুই ভালো মজা পাবি। এদের বয়স কম স্ট্যামিনা আলাদা। আর যন্ত্রটা খুব কাজের হয় বুঝলি..  লাগাতে দিলে, দেখবি নেশা লাগিয়ে দেবে।

তোর যেরকম উপকার করছে। তোর ও উচিত ওকে একটু খুশি করা। বাড়িতে লজ্জা করলে আমাকে বলিস, আমি তোদের মিট করার জায়গা অ্যারেঞ্জ করে দেব। আমিও যেখানে পার্টনার কে নিয়ে গিয়ে লাগাচ্ছি। ইটস টোটালি সেফ। কি ভাবছিস, লেগে পর, এটাই তো সঠিক সময়, তোর মতন মেয়ে   আর কতদিন এক  পুরুষ এর আদরে সন্তুষ্ট থাকবে
।” bangla sex golpo

আমি ওর কথা শুনে অবাক হয়ে গেলাম। এটা কি বলছে মেঘনা , আমি চুপ করে গেলাম। ওর কথার কোন উত্তর দেওয়ার আগে বেল বেজে উঠলো। আমি উঠে গিয়ে দরজা খুলে দেখলাম, বিন্দু দি এসে দাড়িয়েছে।

ওকে ছেলের কাছে রেখে,  আমি মেঘনা কে নিয়ে নিজের শোওয়ার ঘরে গেলাম।

প্রথমেই বললাম, কি খাবি বল? অনেক দিন পর এলি।

মেঘনা বলল, ” ঐ বোতলটা নামা। এই ব্র্যান্ড টা খুব পছন্দের। তোর বর এর তো দারুন রুচি আছে বলতে হবে।”

আমি বললাম, ” দিনের বেলা মদ খাবি। এটা কি ঠিক হবে..”

মেঘনা হেসে বলল, ” মদ এর আবার দিন রাত কি সুযোগ পেলেই গলা ভেজানো যায়। তুই আন। শুধু আমি না তুইও নিবি।”

আমি: না না আমি খাবো না এখন। আমার  মদ জিনিসটা ভালো লাগে না।  দেবরাজ জি জোর করলে খেতে হয়। bangla sex golpo

মেঘনা বলল, ” ভালো লাগতে হবে। কাল তো মনোকিনি পড়াবে। ওটা পড়ে ক্যামেরার সামনে আসতেও তো সাহস চাই। আমি সুদর্শন দার কাছ থেকে এসেছি। উনি একটা মনকিনি কস্টিউম আর কিছু সেট ব্রা প্যান্টি পাঠিয়েছেন। ওগুলো পড়ে ট্রাই করতে হবে তো। এগুলো তোর জন্য  সুদর্শন দার তরফে গিফট। মানে এগুলো তোর কাছেই রেখে দিবি এবার থেকে…।

আমি: কি বলছিস? এখনই পড়তে হবে… বাড়িতে??

মেঘনা: কোনো দিন এর আগে পড়িস নি তাই বলছি.. পড়েই নে, প্র্যাক্টিস হয়ে যাবে। না হলে শুটিং এর সময় অসুবিধা তে পড়ে যাবি।

আমি: আচ্ছা সবাই আমাকে এভাবে গিফট দেওয়া আরম্ভ। করেছে কেন বল তো। আমার ভারী অস্বস্তি লাগছে।

মেঘনা:  ” সবে তো শুরু ম্যাডাম…। তোর চাহনে ওয়ালারা তো তোকে এখন থেকে দামী দামী গিফ্ট দিয়ে তোর মন পাওয়ার চেষ্টা করবো।  আগে আগে দেখো হোতা হ্যায় ক্যা।”

মেঘনার সামনে নতুন পোষাক গুলো এক এক করে ট্রাই দেখতে হল। মেঘনা নিজের স্মার্ট ফোন বের করে কটা শট ও নিয়ে নিল। bangla sex golpo

আমি বিরক্ত হয়ে বললাম, ” আবার ফটো কেন?”
মেঘনা বলল, ” বাহ এগুলো পড়ে তোকে কেমন লাগছে সেটা তো একজন দেখতে চেয়েছে। আসলে সুদর্শন দার ইচ্ছে ছিল এখানে আসার তোকে সামনাসামনি এগুলো পড়তে দেখা। সেটা যখন পারছে না। দুধের স্বাদ ঘোলে মেটাতে ছবি গুলোই ভরসা। একদিন ওনার সামনা সামনি চেঞ্জ করে ওনার শখ মিটিয়ে দিস কেমন।”

আমি ওর কথা শুনে খুব লজ্জা পেয়ে গেছিলাম। ওর দিকে একটা ড্রেস এর প্যাকেট ছুড়ে বললাম, ” তোর মুখে কিছু আটকায় না। দাড়া তোর সাথে কথা বলা যাবে না দেখছি।”
মেঘনা হাসতে হাসতে বললো, ” সুদর্শন দার সামনে তোর এত লজ্জা পাওয়ার কি করে আমি বুঝি না। যত ঢং। কদিন পর দেখবি না চাইতে কার কার সামনে কাপড় খুলতে হচ্ছে। এই লাইনে না এত রাখ ঢাক করলে চলে না। বুঝলি। bangla sex golpo

বাহ এইতো কি অপূর্ব মানিয়েছে।। একদম পারফেক্ট। ঠিক সোজা হয়ে একটু দাড়া হ্যা এই ভাবে পারফেক্ট। একদম ঘাবড়াবি না বুঝলি। হাউস্ কোট কিমোনো টাইপ একটা পোশাক থাকবে তার তলায় এই মনোকিনি টা পড়বি। ডিরেক্টর ইশারা দিলে, এই হাউস কোট টা খুলে, বিন্দাস মুডে জলে নেমে যাবি।

আমি বললাম মাঝে মাঝে ভাবি এই দেবরাজ জি র চুক্তি তে এভাবে তাড়াহুড়ো করে সই করে ভুল করেছি। এসব করতে হবে কোনো দিন স্বপ্নে ভাবি নি।

মেঘনা বলল, ” নিজেকে এত গুটিয়ে রাখছিস কেন। চিয়ার আপ নে মাল খা। মুড চাঙ্গা কর। কিছু হবে না। প্রথম বার করছিস, তাই ওরকম মনে হচ্ছে, করতে করতে সব অভ্যাস হয়ে যাবে।

মেঘনা থাকতে থাকতে আমার লাগেজ গুছিয়ে নিলাম। দুটো অফ শোল্ডার কস্টিউম, সতীন নাইট ড্রেস, দুটো এক্সট্রা সেট নতুন ব্রা আর প্যান্টি, আর ঐ মনকিনি, আর একটা সব সময় পড়ার জন্য স্লিভলেস সালওয়ার কামিজ নিলাম। মেঘনা শাড়ী ব্লাউজ নিতে দিল না। bangla sex golpo

মেঘনা: ” শাড়ী ব্লাউজ তো সব সময় পরিস। যে ড্রেস গুলো সচরাচর পরিস না সেগুলো নে। এই আউটিং ট্রিপে নিজেকে কম্প্লিটলি নতুন ভাবে আবিষ্কার কর।”
এছাড়া আমার লাগেজে ছেলের কিছু জামা কাপড়, স্যানিটারি প্যাড, প্রয়োজনীয় ওষুধ নিয়ে নিলাম।

মেঘনা বলল আসল জিনিস গুলোই তো নিলি না। যে জিনিস গুলোর সব থেকে বেশি প্রয়োজন। এই বলে নিজের কাধের ব্যাগ খুলে, দুই প্যাকেট স্ট্রবেরি ফ্লেভার এর নামি ব্র্যান্ড এর কনডম আর আই পিল ট্যাবলেট, আর ভ্যাজিনা ক্লিটোরিস এ ব্যাথা হলে, সেক্স এর পর ছড়ে তরে গেলে সেখানে লাগানোর জেল টিউব, আর একটা ব্যাথা কমার প্যান কিলার ওষুধের পাতা, অ্যান্টি ডিপ্রেসন পিল( ঘুমের ওষুধ) বের করে আমার হাতে তুলে দিয়ে বলল, এখন থেকে তুই যেখানেই যাবি এই আইটেম গুলো সব সময় নিজের কাছে কাধের ভ্যানিটি ব্যাগে রাখবি।

আরো একটা ওষুধ আছে, যখন শরীর চলবে না ইচ্ছার বিরুদ্ধে সেক্স করতে শুতে হবে। তখন এর একটা ট্যাবলেট খেয়ে নিবি দেখবি রন্ধে রন্ধে কাম এর আগুন জ্বলবে। সেক্স এর খিদে নিমেষে বাড়িয়ে দিতে এর জুড়ি মেলা ভার। একটা ট্যাবলেট খেয়ে নিলে দুই ঘণ্টার জন্য সেক্স এর পাওয়ার এসে যায়। এটাও রেখে দে, তোর প্রয়োজন হবে। bangla sex golpo

এই বলে আরেকটা ট্যাবলেট এর শিশি ব্যাগ থেকে বার করে আমার হাতে ধরিয়ে দিল, শিশির গায়ে একটা পুরুষ আর নারীর ঘনিষ্ট রূপে আলিঙ্গন করার ছবি ছিল, Xx sign দেওয়া ছিল ঐ ওষুধ এর শিশির গায়ে, আমি ওটা দেখে ঘাবড়ে গেলাম। বললাম এটা নিয়ে কি করবো।

মেঘনা আমার কাঁধে হাত দিয়ে বলল, ” এই যে দেবরাজ জির সাথে শুতে হচ্ছে বা বর এর সাথে অনিচ্ছা স্বত্বেও সেক্স করতে হচ্ছে, সব তো নিরুপায় হয়ে করছিস, কম্প্রোমাইজ করে যাচ্ছিস। এটা কন্টিনিউ করলে তো ডিপ্রেসন বাড়বে অসুস্থ বোধ করবি। এটা নিলে সেক্স টা মন খুলে এনজয় করতে পারবি। তোর পার্টনার রাও এতে খুশি হবে। একটা খেয়ে দেখ এখন। বুঝতে পারবি। ”

মেঘনা কোনো কথা শুনলো না। একটা ট্যাবলেট খাইয়েই ছাড়লো। ওটা খাওয়ার দুই মিনিট গেল না। আমার কপালে বিন্দু বিন্দু ঘাম ফুটে উঠলো। আর চোখের দৃষ্টি ঝাপসা হয়ে গেল। হটাৎ করে খুব গরম লাগতে লাগলো।

আমি মাথায় হাত দিয়ে বসে পড়লাম। মেঘনা মুখে একটা ইঙ্গিতপূর্ণ হাসি এনে বলল, কিরে মাথা টা চক্কর খাচ্ছে তাই তো। শরীর টা এখন খুব গরম লাগবে। যতক্ষণ না শান্ত করছিস নিজেকে এই রকম হতেই থাকবে। bangla sex golpo

আমি: কি করবো। খুব গরম লাগছে রে।। ওষুধ খেয়ে এত প্রব্লেমে পড়ে গেলাম।

মেঘনা শুনে বলল, ” হা হা এটাই তো মজা, এখন উংলি করে শান্ত কর নিজেকে। না হয় চল দুজনে মিলে একটা রিল বানাই।”
মেঘনার কথা অনুযায়ী একটা হিন্দি গানের সাথে নাচ এর রিল বানিয়েও যখন দেখলাম শরীর ঠান্ডা হল না তখন বিপদে পড়ে গেলাম। মেঘনার সাথে বসে মদ ও খেয়েছিলাম। তার ও একটা এফেক্ট পড়েছিল শরীরে।

আমি আর থাকতে না পেরে মেঘনার সামনেই উংলি করতে শুরু করলাম। মেঘনা আমার অবস্থা দেখে হাসতে লাগলো। তারপর ফোন বার করে, কাকে একটা ফোন করে বলল,
হ্যা সুদর্শন দা আপনি ঠিক যেমন টা চাইছিলেন মল্লিকাকে ঠিক তেমন ভাবে রেডি করে দিয়েছি। হ্যা চলে আসুন বাড়িতে। আমি অপেক্ষা করছি..।

সেদিন সুদর্শন বাবু কে অন্য রূপে আবিষ্কার করলাম আমার বন্ধু মেঘনার সৌজন্যে, আস্তে আস্তে পুরো গেম টা আমার সামনে পরিষ্কার হল।দেবরাজ জি খালি আমাকে ভোগ করে যাচ্ছিলেন সেটা সুদর্শন বাবু র পক্ষে হজম করা দিন দিন কঠিন হয়ে যাচ্ছিল। উনি যখন শুনলেন দেবরাজ জির সাথে আমি তাজপুর যাচ্ছি শুটিং করতে, শুটিং এর পর নাইট স্টে করবো। তখন উনি আর নিজেকে স্থির রাখতে পারলেন না। মেঘনা কে বাড়িতে পাঠিয়ে আমাকে ওষুধ খাইয়ে কাত করে ফেললেন। bangla sex golpo

আর তারপর মেঘনার ফোন পেয়ে ১০ মিনিট এর মধ্যে বাড়িতে এসে, পাঞ্জাবি খুলে আমার উপর শুয়ে পড়ল। সেক্স এর নেশায় আমার তখন খুব খারাপ অবস্থা তাই সুদর্শন বাবু কে আটকানো তো দুর উল্টে আরো বেশি করে কাছে টেনে নিতে অসুবিধা হল না। সুদর্শন বাবু আমার অর্ধ নগ্ন শরীর দেখে এতটাই গরম হয়ে গেছিলেন, আট মিনিট এর বেশি টিকতে পারলেন না। যাই হোক আমাকে শান্ত করে, উনি মেঘনা কেও আদর করতে আরম্ভ করলো। সব মিলিয়ে দারুন উত্তেজক একটা ঘন্টা কাটলো।

ওরা আমাকে হট কমপ্লিমেন্ট জানিয়ে চলে যাওয়ার পর আমার যা ঘটে গেল তার ঘোর কাটতে বেশ কয়েক মিনিট সময় লাগলো। আর তারপর আমি মন কে শক্ত করে আমার সামনের শুট এর জন্য প্রস্তুত করলাম।

সকাল আটটা নাগাদ দেবরাজ জি গাড়ি নিয়ে চলে এসেছিলেন। ওনার আবদার রাখতে আমি সেই অফ শোল্ডার ড্রেস টা পড়তে বাধ্য হয়েছিলাম। ওটা পড়ার পর আমার লুক অনেকটা চেঞ্জ হয়ে গেছিল। সবাই আমার দিকে চোখ ফেরাতে পারছিল না।
আমরা রাস্তায় ব্রেক ফাস্ট সেরেছিলাম। দেবরাজ জি আমাকে আগে থেকে জানিয়ে রেখেছিল, ঐ পুল এরিয়াতে মেইন ভিডিও শুট করার পাশাপাশি আমাকে ঐ swimwear পড়া নিয়ে একটা আলাদা ৬-৭ মিনিট এর ভিডিও বানাতে হবে যেটা আগে চ্যানেলে আপলোড করা হবে। bangla sex golpo

ভিডিওর টাইটেল হবে Try on : for real bikini and Monokini haul, ft- Mollika ওটা দেবরাজ জি ফোনেই শুট করবে। কি কি বলতে হবে সব ডায়ালগ দেবরাজ জি লিখে রেখেছিল। গাড়িতে ওটা আমাকে দিয়ে দেওয়া হল। আমি ওটায় ভালো করে চোখ বুলিয়ে নিলাম।
আমাকে বিকিনি আর Monokini পড়ে কেমন লাগছে দেখাতে হবে। কোন ড্রেস এর কোয়ালিটি কিরকম, কিভাবে পরে সব বলতে হবে।

তার জন্য ডায়ালগ ছিল অনেক টা এই রকম,
” hello everyone, hii I am Mollika, আজ firstime ami একটি কোম্পানির ব্র্যান্ড প্রমোশনে বিকিনি মনকিনি সুইম ওয়ার ট্রাই করে দেখছি। আসুন বন্ধুরা প্রথমেই প্যাকেট খুলে পোশাক টা হাতে নিয়ে দেখা যাক। আপনারা দেখতে পারছেন প্যাকেট টি কি সুন্দর ভাবে সেট করা আছে। এই কোম্পানির swim wear আপনি অনলাইনে অর্ডার করলে ঠিক এই ভাবে প্যাক হয়ে আসবে, আপনি এই ভাবে বেড়াতে যাওয়ার আগে লাগেজে রেখে দিতে পারবেন ভীষন ইজি ভাবে। bangla sex golpo

আর এই দেখুন এটা আমার Monokini বিকিনি ড্রেস তার টপ। কি সুন্দর ডিপ কালারের উপর সাদা স্ট্রাইপ প্রিন্ট করা আছে, এটা হল্টার নেক টাইপ টপ আছে। আপনারা যারা একটু বেশি স্কিন এক্সপোজ করতে ভালো বাসেন তাদের জন্য এটা একেবারে পারফেক্ট ফিট। টপ তার ব্যাক সাইড ক্রিস ক্রস। ইটস লুক আমেজিং। আর বটম কস্টিউম অনেক টা এই রকম দেখতে। খুবই preety। আমার এটা খুবই পছন্দ হয়েছে।

ও আরেক সেট মনকিনি আছে let’s see it. প্রথমেই দেখুন রং টা। Sky blue.. my favourite.. আগের তার মতন এটাও halt নেক, আর খুবই ডিপ অব্ধি সেট করা। যাদের বুকের ক্লিভেজ শো অফ করতে একটু প্রব্লেম আছে তারা এর সাথে সাদা রঙের এই সুন্দর কভার আপ ড্রেস টি আপনার বিকিনি অথবা Monokini র উপরে পরে নিতে পারেন।

ব্যাক সাইড ও দারুন সুন্দর দেখাবে। সাইড অন স্ট্রিপ আপনার বডির সেক্সী কার্ভ গুলো খুব সুন্দর ভাবে ফুটিয়ে তুলবে। Wow I really like it, best parts হচ্ছে এর stomach সাইড টা পুরো কভার থাকবে, তার ফলে যাদের tummy টে age mark দাগ আছে তাদের এই costume টা ক্যারি করলে কোনো প্রব্লেম হবে না। আপনারা দেখতে পারছেন দুটোর কি সুন্দর কোয়ালিটি। এত সুন্দর Monokini আমি আর ট্রাই না করে থাকতে পারছি না। Now it’s show time.. here I go.. bangla sex golpo

প্রথমে আমি পড়েছি আমার এই গ্রিন প্রিন্টেড বিকিনি। আমার মতন নারী যারা একটু heavy চেস্টেড তাদের কে ভালই মানিয়েছে কি বলেন। তার সাথে কি সুন্দর আপার বেলি স্ক্রিন শো অফ করছে। I really love it..

Next I wear this beautiful Monokini.. অসাধারণ ফিটিংস। লুক absolutely পিকচার পারফেক্ট । Sky blue colour, আর বেলি bottom e এই যে খাজকাটা দাগ গুলো দেখছেন। যেগুলোর ফাক থেকে আপনার স্ক্রিন দেখা যাবে ঠিক যেমন আমার টা এখন দেখা যাচ্ছে। এটা আপনাকে আপনার প্রিয় মানুষ এর চোখে আরো কামনার পাত্র করে তুলবেই।

কোন টা পরে আমাকে বেশি ভালো লাগলো কমেন্ট করে জানাবেন বন্ধুরা। আর এই ড্রেস এর ব্র্যান্ড এর details video টে পাবেন। আপনারা অনলাইন মাধ্যমে অর্ডার করতে পারেন সাত দিনের মধ্যে ডেলিভারি পেয়ে যাবেন। ঠিক যেমন এই আমি আজকে পেয়েছি। তো good bye বন্ধুরা। খুব তাড়াতাড়ি ফিরছি আমার নেক্সট ভিডিও নিয়ে। ভালো লাগলে ভিডিও টি share করুন। আরো ইন্টারেস্টিং ভিডিও পেতে আমাদের এই ইউটিউব চ্যানেল subscribe করুন। আর ভিডিওর নোটিফিকেশন পেতে বেল আইকনে ক্লিক করতে ভুলবেন না। খুব তাড়াতাড়ি দেখা হচ্ছে আমার নতুন ট্রাভেল vlog video নিয়ে।” bangla sex golpo

তাজপুর পৌঁছেই দেবরাজ জির কথা রাখতে আমাকে এই শুট টা করতে হলো। এক ঘণ্টা এটা কমপ্লিট করতে লেগে গেল। তার পর lunch সেরে আমি আসল ট্রাভেল vlog এর জন্য প্রস্তুত হলাম। ক্যামেরাম্যান প্রজেক্ট ডিরেক্টর তার টিম নিয়ে পৌঁছে গেছিল। লাঞ্চ এর সময় ওদের সকলের সাথে আলাপ হল। মেক আপ করতে ২০ মিনিট লাগলো। তার পর বেলা ২.৩০ টে নাগাদ শুট আরম্ভ হল

। জীবনে প্রথমবার Monokini ড্রেস পরে বাইরে এলাম। প্রথমে বাগানে, পুল এরিয়াতে শুট হবে স্থির ছিল। Monokini র সাথে একটা সাদা কভার আপ কস্টিউম তাও ছিল। সেটা পরে ডাইরেক্টর এর নির্দেশ অনুযায়ী দিব্যি মডেল দের মতন বাগানে পুল এর চার পাশে হেঁটে বেড়ালাম। সাইড অন পোজে দাড়িয়ে ওদের দেওয়া ঐ রিসোর্ট তার প্রমোশনে কিছু সংলাপ বলতে হল।

রিসোর্ট তার লোকেশন। Kolkata theke এটা ঠিক কত দূরে অবস্থিত। ঠিক কতটা জায়গা নিয়ে এই থ্রি স্টার রেটিং ওলা রিসোর্ট টা অবস্থিত, কি কি ফ্যাসিলিটি আছে। খাবার কোয়ালিটি কেমন। কি কি ধরনের হার্ড ড্রিংক পাওয়া যায়। মনোরঞ্জনের কি কি ব্যাবস্থা আছে। সি বিচ এর ভিউ এখান থেকে ঠিক কিরকম লাগে। সে সব অল্প কথায় আমাকে ক্যামেরার সামনে বলতে হল। bangla sex golpo

ফার্স্ট শট এক শটে ওকে হবার পর আসল বিপত্তিটা আমার সেকেন্ড শট থেকে শুরু হল, যখন আমাকে ভিডিওর উত্তাপ বাড়াতে ঐ রিসোর্ট এর স্পেশাল ককটেল এর গ্লাসে চুমুক দিয়ে, কভার আপ ড্রেস টি খুলে monokini পড়ে swimming pool এর জলে নামতে বলা হল।

আমি ভীষন অস্বস্তিতে পড়ে গেছিলাম ঐ ভাবে সকলের সামনে ঐ শরীর দেখানো সেক্সী Monokini টা পড়ে জলের মধ্যে নামতে। শেষ মেষ দেবরাজ জি আপনাকে কনভিন্স করলেন, উনি বললেন, ” সেফ ১২ সেকেন্ড এর একটা ফুটেজ লাগবে এই পর্শনে। কম অন Molly you can do it.”

ডিরেক্টর সঞ্জয় বাবু এসেও আমাকে সাহস দিয়ে বললেন, take it easy, ক্যামেরার কথা মাথায় রেখো না। নরমাল ভাবে ঘুরতে এসে তুমি পুলে এসে এনজয় করছো সেটা মনে করে কর দেখবে এই কাজ টা খুব সহজে হয়ে যাবে। আর এতো সুন্দর ফিগার তোমার। সেটা দেখাতে এত uncomfortable feel করছ কেন?

আমাকে করতে বাধ্য হল। পুল এর জলে নামলাম। বুক অব্ধি ভেজালাম। তারপর খোলা চুল দিয়ে জল এর মধ্যে একটা হিল্লোর তুললাম। তারপর ক্যামেরার সামনে দিয়ে ভেজা শরীর দেখাতে দেখাতে সেক্সী হট অবতারে পোজ দিতে দিতে পুল থেকে উঠে এলাম। bangla sex golpo

শুটিং দারুন ভাবে উৎরে গেছিল। রুমে এসে বিছানা আর balcony তে আরো কিছু শট তুলে বিকেল সাড়ে পাঁচটা নাগাদ শুট শেষ হয়ে গেল। শুটটা শেষ হবার আমার খুব ক্লান্ত আর বিধ্বস্ত লাগছিল মানষিক ভাবে। ঝোকের মাথায় যা যা করে ফেললাম সেটা মন থেকে সায় দিচ্ছিল না। দেবরাজ জি যদিও চেক দিয়ে মানষিক টানাপোড়েন কিছুটা কমিয়ে দিয়েছিল।

চেক এর amount অঙ্ক টা দেখে আমি নিজের চোখ কে বিশ্বাস করতে পারছিলাম না। মাত্র ২ ঘন্টা ৩০ মিনিট এর কাজ করে ৫০ হাজার টাকা পারিশ্রমিক দিয়েছিল ঐ প্রোডাকশন কোম্পানি যারা ঐ রিসোর্ট এর প্রমোশনাল ভিডিও শুট করার বরাত পেয়েছিল। আমি এটাও জানতে পারলাম এটা আমাদের চ্যানেল এর পাশাপাশি ওদের চ্যানেল এও পাবলিশ করা হবে যাতে আরও বেশি অংশের মানুষ এর চোখে এই ভিডিও টা পড়ে।

৬.৩০ নাগাদ ভাস্কর আমার ছেলেকে নিয়ে ঐ রিসোর্টে এসে পৌঁছাল। ওদের দেখে আমি এই শুট এর সময় crew member আর রিসোর্ট এর কর্মীদের চোখে যে লোলুপ দৃষ্টি দেখেছিলাম, ক্যামেরার সামনে প্রথমবার এতটা শরীর দেখিয়েছিলাম ভাস্কর দের দেখে সব ভুলে গেলাম। ওদের সঙ্গে আনন্দে হুল্লোড়ে  মেতে  উঠলাম।

চলবে…

এই গল্প কেমন লাগছে কমেন্ট করুন। সরাসরি মেসেজ করতে পারেন আমার টেলিগ্রাম আইডি @SuroTann21

কেমন লাগলো গল্পটি ?

ভোট দিতে হার্ট এর ওপর ক্লিক করুন

সার্বিক ফলাফল 4.7 / 5. মোট ভোটঃ 9

কেও এখনো ভোট দেয় নি

2 thoughts on “bangla sex golpo বউ থেকে hot youtube Star! – 9 by Suronjon”

Leave a Comment