bangla sex golpo বউ থেকে hot youtube Star! – 8 by Suronjon

bangla sex golpo choti. আমি গয়নার লাল ভেলভেট এর বাক্স খুলে গয়না টা দেখে জাস্ট অবাক হয়ে গেলাম। ওখানে একটা মুক্তোর অপূর্ব নেকলেস ছিল ইয়ার রিং সেট সমেত। আমি বললাম,
” সুদর্শন দা, এত দামী গিফ্ট আমি নিতে পারবো না। আপনি তো দেখেছেন আমার গয়না খুব একটা পরি না। আমার অভ্যাস নেই।”

[সমস্ত পর্ব
বউ থেকে hot youtube Star! – 7 by Suronjon]

সুদর্শন দা: অভ্যাস করে ফেল। তোমার জন্য আমার ঐ স্পেশাল হাতকাটা ব্লাউস আর শিফন এর শাড়ী র কত অর্ডার এসেছে জান। অন্য প্রোডাকশন থেকেও এখন আমার কাছে ড্রেস চাইছে। সব পসিবল হয়েছে তোমার জন্য… তাছাড়া বেশ কয়েকদিন ধরে তোমাকে একটা কিছু দেব দেব ভাবছিলাম। কাল বউ এর জন্য anniversary gift কিনতে গিয়ে এটা চোখে পড়ে গেল। তোমার জন্য কিনে ফেললাম। কোনো না শুনবো না। এটা তোমাকে নিতেই হবে। একবার পড়ে দেখাবে। দাড়াও এক মিনিট আমি পরিয়ে দিচ্ছি।

bangla sex golpo

এই বলে সুদর্শন বাবু আমাকে নিজের হাতে মুক্তোর নেকলেস টা পরিয়ে দিল। আমি হাত দিয়ে চুল সরিয়ে দিয়ে ওনাকে হাড় পড়ানোর জায়গা করে দিলাম। উনি দেখলাম নেকলেস পড়ানোর ছুতোয় আমার কাঁধে, পিঠের উপরে আর বুকের উপর অংশে দিব্যি হাত লাগিয়ে স্পর্শ সুখ করে নিলেন। আমি ওনার মুখের কিছু বলতে পারলাম না। দেবরাজ জি আর সিরাজ এর পর সুদর্শন বাবু ও এই ভাবে আমাকে স্পর্শ করার অধিকার হাসিল করে নিলেন। এর ফল যে কতটা মারাত্মক হলো আমার জীবনে সেটা আমি কিছুদিন এর মধ্যে টের পেলাম।

সুদর্শন বাবুর কাছে ১০ মিনিট কাটিয়ে আমি গাড়িতে করে সোজা চলে এসেছিলাম শুটিং লোকেশনে। বলতে গেলে, এটাই আমার প্রথম আউটডোর শুট ছিল। শহর এর একেবারে প্রান্তে অবস্থিত একটা রিসোর্ট এর খোলা বাগানে শুটিং টা হল।

আমাকে ওখানে গিয়ে সেমি ট্রান্সপারেন্ট নেট শাড়ী সাথে ছোট আকারের টাইট ফিটিংস ব্যাক লেস ব্লাউজ পড়তে হল। Blouse টা পড়ে খুব অস্বস্তি হচ্ছিল। আমার বগল স্তন এর উপরের অংশ,ক্লিভেজ সব ওপেন একটু বেশি দেখা যাচ্ছিল। ড্রেস পরে মেক আপ নিয়ে রেডী হতে আধ ঘন্টা লাগলো। রেডি হবার পর শুটিং এর সাথে জড়িত সবাই যে ভাবে হা করে আমার দিকে তাকিয়ে আমার শরীর গিলছিল সেটা র সাথে ধাতস্ত হতে আমার বেশ কিছু টা সময় লাগলো। bangla sex golpo

এই শুটিং এ আরেকটা নতুন জিনিস ঘটেছিল, মেক আপ এর সময় আমার জীবনে প্রথম বার আমার স্তন আর বুকের ভাজ কে ক্যামেরার সামনে আরো আকর্ষণীয় করতে bobae spray ব্যবহার করা হয়েছিল। মেক আপ artist কে জিগ্যেস করলে উনি বলল, এটা আজকের দিনে দাড়িয়ে, বড় বড় অ্যাকট্রেস রা, play boy মডেল রাও নাকি ইউজ করছে ইনস্ট্যান্ট লার্জ ব্রেস্ট দেখানোর জন্য।

ওটা দেওয়ার পর আমি আয়নায় দেখলাম, সত্যি আমার ব্রেস্ট সাইডের ভোল পাল্টে গেছে। আমার বুক আগের থেকে অনেক বেশি সেক্সী অ্যান্ড attractive লাগছে। স্তন বিভাজিকা এক ম্যাজিকে আরো বেশি স্পষ্ট আর গভীর দেখাচ্ছিল।

ডিজাইনিং পোশাক আর জোরদার মেকআপ এর পর শুটিং টা বেশ ইন্টারেস্টিং ভাবে হল। বাগানে হেঁটে স্লো মোশানে দৌড়ে, ফোয়ারার কাছে বসে ৪০ মিনিটের সামান্য বেশি সময় ধরে আমার শট নেওয়া হল। দৌড়ানোর সময় আমার বুকের মাই গুলো যাতে লাফায় সেই ভাবে আমাকে ইনস্ট্রাকশন দেওয়া হল। আমার প্রথমে একটু uncomfortable লাগলেও ঐ নতুন শুটিং crew এর সাথে কাজ করতে, ওদের সুন্দর পেশাদার মোড়কের ভেতর কাজ করতে বেশ মজাই লাগছিল। আমাকে টপ মডেল দের মতন ট্রিট করা হচ্ছিল। bangla sex golpo

প্রতিটা শট দেওয়ার পর আমার মুখের ঘাম মুছে দেওয়ার জন্য লোক ছুটে আসছিল। আমিও সকলের পরিশ্রমকে সার্থক করতে নিজের ১০০% এফোর্ট দিচ্ছিলাম। প্রথম দিকে এতো লোক এর সামনে ঐ রকম স্বচ্ছ মেটেরিয়াল এর একটা শাড়ি সামলে মডেলিং পোজ দিতে জড়তা কাজ করলেও, যত সময় যাচ্ছিল আমি সহজ হয়ে উঠছিলাম। সব মিলিয়ে ওরা আমার কাজে দারুন ভাবে স্যাটিসফাই হল। ভিডিও শুট এর শুটিং শেষ হলে, হাততালি দিয়ে, আমার কাজের দারুন প্রশংসা করলো সবাই।

ক্রু মেম্বার দের অভিনন্দন এর পালা মিটলে, চেঞ্জ রুমে গিয়ে, মুখের মেক আপ তুলে বাইরে এসে দেখি মিস্টার দেবরাজ আমাকে পিক আপ করতে এসে গেছে। বিকেলের শেষ আলো যখন এসে পৌঁছেছে। তখন শুট শেষ হল। আর তার মিনিট পনের বাদে মিস্টার দেবরাজ আমাকে নিয়ে ক্লাব এর উদ্দ্যেশে রওনা হলেন।

রাস্তায় সেফ একটিবার দেবরাজজি গাড়ি থামিয়ে ছিল। তাও আমার অনুরোধে, ছেলের জন্য একটা ব্যাটারি চালিত রিমোট কন্ট্রোল কার কিনে নিয়ে আমি ফের গাড়িতে এসে বসলাম। সন্ধ্যে সাতটা পনের নাগাদ আমি দেবরাজ জির হাত ধরে ক্লাবে প্রবেশ করলাম। উনি আমাকে ক্লাব এর ভেতরে vip member জোনে নিয়ে আসলেন।।ওনার কয়েক জন ঘনিষ্ঠ বন্ধু আর তাদের gf livein পার্টনার দের সাথে আলাপ করিয়ে দিল। ওনারা আমাকে warmful welcome করলো। bangla sex golpo

আমি বার বার আলাদা হয়ে বাড়িতে ছেলে কেমন আছে সেই জন্য বিন্দু দির কাছে ফোন করছিলাম। বার তিনেক চেষ্টার পর লাইন পেলাম, বিন্দু দি বলল, কোনো চিন্তা নেই, আমার ছেলে ঠিক আছে, ও ঠিক সময় খাবার খেয়ে নিয়েছে, এখন নিজে নিজেই হোমওয়ার্ক করছে। আমি বিন্দু দির কথা নিচ্ছিনত হলাম। এসএমএস করে বর কেও বিন্দু দির ব্যাপারে জানিয়ে দিয়েছিলাম।

যদিও ওর থেকে কোনো reply এলো না। আমি ভাস্কর কে ট্রাই করছি, এমন সময় দেবরাজ জি এসে হটাৎ করে আমাকে পিছন দিক থেকে জড়িয়ে ধরলো, আমি রেডি ছিলাম না। আমার হাত থেকে ফোন টা পড়ে গেল। আমি ফোন টা মেঝে থেকে কুড়িয়ে নিয়ে বললাম এখানে সবার সামনে প্লিজ করবেন না।

দেবরাজ জি বলল এখানে সবাই আমার বন্ধু। এখানে তো মস্তি করতেই আসা। এসব কিছু এখানে নরমাল। চলে আসো, টেবিলে ড্রিঙ্কস চলে এসেছে। কি তখন থেকে এই সাইডে এসে দাড়িয়ে ফোন নিয়ে ব্যস্ত রেখেছ। এসো এবার একটু মদ নিয়ে গেট লুস করা যাক নিজেদের। bangla sex golpo

মদ খেতে খেতে দেবরাজ জি আর তার বন্ধুরা ট্রুথ অ্যান্ড dare খেলার প্রস্তাব সামনে আনলো। না চাইতেও আমাকে ওদের খেলাতে পার্টিসিপেট করতে হলো। একটা খালি বিয়ার এর বোতল ঘোরানো হচ্ছিল, যখন যার সামনে বোতল থামছিল তাকে ট্রুথ অথবা dare একটা অপশন নিতে হচ্ছিল। খেলা শুরু হবার পর দেখলাম, সবাই ট্রুথ এর জায়গায় daring কাজ করতেই বেশি স্বচ্ছন্দ বোধ করছিল।

মেয়েদের ইচ্ছে করে সাহসী অশ্লীল সব কাজ করতে দেওয়া হচ্ছিল যেমন জ্যাকেট খুলে স্ট্রিপ টিজ করা, নিজের পার্টনার কে সকলের সামনে লিপ লক কিস করা, ড্যান্স করা। খেলায় শেষ মেষ জিত হল দেবরাজ জির। দেবরাজ জি আর অনির্বাণ বলে একজন বাকি থাকতে আমার সামনে বোতল এর মুখ এসে থামলে আমার খেলার টার্ন আসে।

প্রথমে আমি ট্রুথ সিলেক্ট করেছিলাম। শেষে ওদের সকলের চাপাচাপিতে আমাকেও আর সবার মতন dare option নিতে হল। ঈশানি বলে একজন লেডি ছিল যিনি ঐ অনির্বাণ এর লিভ ইন পার্টনার, পেশায় উকিল। উনি আমাকে বললেন ” মল্লিকা তোমাকে একটু অন্যরকম daring task দিচ্ছি। ঐ যে ওখানে একজন waiter কে দেখতে পারছো। bangla sex golpo

সাদা শার্ট, চেক টাইআর ব্ল্যাক ট্রাউজার পরে আমাদের অর্ডার নেবে বলে অপেক্ষা করছে। তোমাকে ওকে পটিয়ে রেস্ট রুমে নিয়ে যেতে হবে। আর সেখানে গিয়ে ওর টপলেস বডি আর আন্ডার ওয়্যার পড়া lower part এর পিস তুলে আনতে হবে ফোন ক্যামেরা দিয়ে ক্লিক করে। Let’s do it.”

ঈশানি র কথা শুনে সবাই হর্ষ উল্লাস করে উঠল। আমি ঘাবড়ে গিয়ে না না করে উঠলাম। ঈশানি কে বললাম, এটা করতে পারবো না। তাছাড়া উনি ডিউটি ছেড়ে আমার সাথে ভেতরে রেস্ট রুমে হটাৎ করে যেতে যাবেন ই বা কেন।

ঈশানি বলল ” খেলার নিয়ম মেনে করতে হবে। কিভাবে করবে এটা তোমার ব্যাপার। কম অন let’s do it.. এটা করতে সেফ ১২ মিনিট সময় পাবে।”

দেবরাজ জি ও ওদের কথার সুরে সুর মিলিয়ে বলল কম অন এটা একধরনের এডাল্ট ফান করেই ফেল না। তুমি গিয়ে বললে ও আনন্দের সাথে তোমার সঙ্গে ভেতরে যাবে। bangla sex golpo

আমি কিছুতেই ওদের কে বুঝিয়ে উঠতে পারলাম না। শেষে এক গ্লাস ভদকা খেয়ে মনে সাহস এনে উঠে পড়লাম নিজের জায়গা ছেড়ে। তারপর গট গট করে হেঁটে গিয়ে ঐ কম বয়সী হ্যান্ডসাম যুবক waiter এর কাছে গিয়ে বললাম, আমি একটা সমস্যায় পড়েছি। আমি রেস্ট রুমে যাবো। তুমি কি একটু আসবে আমার সাথে বিশেষ দরকার।

ঐ waiter আমার কথা শুনে আমার দিকে তাকিয়ে কি একটা দেখলো, কি বুঝলো কে জানে, আমার সাথে রেস্ট রুমে যেতে রাজি হয়ে গেল। আমি রেস্ট রুমে পৌঁছানোর পর কি করে ওকে আসল কথা টা বলবো ভাবছি। তখন আমাকে অবাক করে দিয়ে ঐ waiter দরজা টা ভেতর থেকে বন্ধ করে, নিজের থেকেই শার্ট এর বাটন গুলো খুলতে শুরু করলো।
আমি জিজ্ঞেস করলাম, এটা তুমি কি করছো?

Waiter শার্ট টা খুলে, নিজের প্যান্ট তার জিপ খুলতে খুলতে বলল,” আপনি লজ্জা পাবেন না ম্যাডাম, এটা আমার প্রতিদিন এর রুটিন ওয়ার্ক হয়ে দাঁড়িয়েছে। আই অ্যাম রেডি টু সার্ভ you ম্যাডাম। আপনার সাথে এটা ফার্স্ট টাইম হচ্ছে। আপনাকে এখানে আগে দেখি নি। তাই আপনি হয়ত জানেন না। আমি এই কাজে কতটা এফিসিয়েন্ট।” bangla sex golpo

এই বলে প্যান্ট টা খুলে সেফ আন্ডার ওয়্যার পড়া অবস্থায় দাড়িয়ে পড়ল। আমি হা করে তাকিয়ে আছি দেখে বলল, আপনি কোন পজিশনে নিতে পছন্দ করবেন ম্যাডাম।।আমি ঘন্টায় ৫০০০ টাকা চার্জ করি। আপনার মতন সুন্দরী ম্যাডাম দের ফুল satisfaction provide করি।

আমার ব্যাগ খুলে পাচ হাজার টাকা গুনে গুনে বের করে ওর হাতে দিয়ে বললাম। আপাতত তোমার একটা সুন্দর ফটো তুলতে চাই। Are you ready for it?

ওই waiter হেসে বলল, ” yes madam.”

Ami ঈশানির দেওয়া শর্ত মেনে ছবি তুললাম। তারপর বললাম, তুমি প্লিজ শার্ট পরে নাও।।আমি সেফ একটা গেম এর শর্ত রাখতে এই তোমার সাথে এই রুমে আসতে বাধ্য হয়েছি।”
Waiter টি শার্ট টা পড়তে পড়তে জবাব দিল, সেতো আপনাকে ফার্স্ট টাইম দেখেই বুঝতে পেরেছি ম্যাডাম, এখানে যারা আসে আপনি ঠিক তাদের মতন না। ফার্স্ট টাইম এসেছেন। bangla sex golpo

তাই হয়তো ভয় পারছেন।।তবে নেক্সট টাইম আপনি আসলে আমাকে plz Ekbar সার্ভ করার অপরচুনিটি দেবেন। আমার নাম নোয়েল..এখানে এসে যে কাউকে জিজ্ঞেস করলে আমাকে ডেকে দেবে। Okay mam, আলাপ করে সত্যি ভালো লাগলো।”
আমার কাজ মিটে গেছিল। নোয়েল এর polite ব্যাবহার আমারও খুব ভাল লেগেছিল। পেশার খাতিরে ওকে অনেক নোংরা কাজ করতে হয় বটে কিন্তু ছেলেটি ভেতরে ভেতরে খারাপ না।

আমি তাড়াতাড়ি pics নিয়ে ফেরত চলে আসায়। ঈশানী অ্যান্ড কোম্পানি যেন একটু হতাশ হল। ঈশানি তো বলেই ফেলল, কি ব্যাপার মল্লিকা, সুযোগ করে দিলাম, কিছুই করলে না। এত তাড়াতাড়ি চলে এলে আমি থাকলে আর কিছু না হোক ওকে দিয়ে মিনিমাম আধ ঘন্টা ফুল বডি ম্যাসাজ করিয়ে নিতাম। হা হা হা…।”

দেবরাজ জি বলল, ” আসলে মল্লিকা প্রথম প্রথম তো যার তার সাথে ঠিক সাহস পায় নি.. চিন্তা নেই আমাদের মতন পুরনো পাপী দের সাথে উঠতে বসতে সব কিছু শিখে যাবে।”
দেবরাজ জির কথা শেষ হতে না হতে ঈশানি দের সম্মিলিত হাসির রোল উঠলো, যার ফলে আমি লজ্জায় মাটিতে মিশে গেলাম। bangla sex golpo

হাসি মজার পট চুকলে আবার খেলা শুরু হল। এইবার এর টার্ন এলো অনির্বাণ এর। উনি dare সিলেক্ট করলেন। দেবরাজ জি বলল, come on অনির্বাণ তুই য়া মল্লিকা কে hollyood super Star দের মতন একটা কিস কর। সবাই শুনে হর্ষ উল্লাস করে উঠল। এমন কি ঈশানী ও বলল হ্যা মল্লিকা আজ প্রথম বার এসেছে। এই কিস টা ওর প্রাপ্য।

আমি না না করে উঠলাম। আমার কথা ওরা শুনলো না। ঈশানি আর জয়িতা বলে একজন আমার দুই হাত চেপে ধরলো।।অনির্বাণ একটা বিয়ার ক্যান এক বারে এক নিশ্বাসে শেষ করে আমার দিকে এগিয়ে দিল। তারপর ওনার ঠোট আমার ঠোঁটের পাপড়ি আকরে ধরতেই, আমি চোখ বুজে ফেললাম। উনি তিন মিনিট ধরে আমাকে দারুন ভাবে স্মুচ করতে করতে কিস করলেন। অনির্বাণ যখন আমাকে ছাড়লেন, সবাই হাততালি দিয়ে উঠলো। আমি লজ্জায় মুখে হাত দিয়ে বসে পড়লাম। এই ভাবে ওদের সাথে হুল্লোড়ে মেতে উঠে কখন যে সাড়ে নটা বেজে গেছিল খেয়ালই করতে পারলাম না। bangla sex golpo

যথারীতি বর এর ফোন এলো। আমি দেবরাজ জি কে অনুরোধ করলাম এইবার আমাকে বাড়ি যেতে ছাড়বার জন্য। দেবরাজ জি আমাকে নিয়ে উঠে পড়লেন। আমার কোমরে হাত দিয়ে সেই যে নিজের শরীরের কাছে টেনে নিয়ে ছিলেন। বাড়ি র সামনে না পৌঁছানো অব্ধি উনি কিছুতেই থামলেন না। চলন্ত গাড়িতে দেবরাজ জি আমার বুক এর ওপর থেকে শাড়ির আঁচল সরিয়ে যা নয় তাই করতে শুরু করলেন। চুলের ক্লিপ খুলে দিলেন। যেখানে সেখানে হাত দিলেন । একাধিক বার আমায় চুমু খেলেন। ড্রাইভার এর উপস্থিতিতে কোনো চক্ষুলজ্জা মানলেন না।

আমি ও মদ খেয়ে গরম হয়ে ছিলাম তাই দেবরাজ জিকে বাধা দিলাম না। উনি আমার দেওয়া এই স্বাধীনতার সুযোগ তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করলেন। সারা রাস্তা পাগলের মতন আদর করে আমায় গরম করে দিয়ে গাড়িটা যখন আমাদের বাড়ির কাছাকাছি একটা অন্ধকার রাস্তা দিয়ে পাস করছিল। দেবরাজ জি ড্রাইভার কে গাড়ি থামাতে বললেন। তারপর ড্রাইভার কে সিগারেট আনতে দিলেন। ড্রাইভার চলে যেতে আমার দিকে তাকিয়ে এক চোখ মেরে ইশারা করতে আমি বুঝতে পারলাম দেবরাজ জি ঠিক কি করতে চাইছেন।। bangla sex golpo

তখন আমার শরীরও উত্তেজনায় ফুটছে। তাই কোনো কথা না বাড়িয়ে শাড়িটা একটু উপরের দিকে তুলে প্যান্টিটা হাঁটুর কাছে নামিয়ে আনলাম। দেবরাজ জি খুশি হলেন, বললেন এই তো কখন কি করতে হবে সেটা ভালই বুঝতে শিখে গেছ দেখছি। তোমার উন্নতি হওয়া ঠেকায় কার সাধ্য।” এই বলে একটা হালকা পুশ করে আমাকে গাড়ির ব্যাক সিটে শুইয়ে দিলেন।

তারপর আমার মাই গুলো খামচে ধরে ঠোটে ঠোট লাগিয়ে চুমু খেয়ে, বিন্দু মাত্র সময় ওয়েস্ট না করে, আমাকে প্রাণের সুখে ঠাপাতে শুরু করল। সেই সময় আমার ফোনটা বাজতে আরম্ভ করলো। আমি চোখ মেলে দেখলাম, husband এর ফোন এসেছে। দেবরাজ জি তখন প্রাণের সুখে আমার যোনিতে নিজের বাড়া সেট করে ঠাপ দিচ্ছেন এই মুহূর্তে কথা বলার মতন অবস্থায় ছিলাম না। ফোনটা ধরলাম না। ওটা রিং হয়ে হয়ে বন্ধ হয়ে গেল। আমি চোখ বুজে দেবরাজ জির ঠাপন খেতে লাগলাম। bangla sex golpo

১০ মিনিট constant ঠাপিয়ে এক গাদা বীর্য ঢেলে আমার যোনি দেশ ভরিয়ে দিয়ে মিস্টার দেবরাজ জোরে জোরে শ্বাস নিতে নিতে আমাকে ছেড়ে, গাড়ির ব্যাক সিটে উঠে বসলেন। আর উঠে বসেই প্যান্ট শার্ট ঠিক করে, একটা সিগারেট বার করে ধরিয়ে ধোওয়া ছাড়তে লাগলো। আমি মিনিট দুয়েক পর উত্তেজনায় কাপতে কাপতে উঠে ওনার পাসে বসলাম।

উনি আমার মাঠে চুলে বিলি কাটতে কাটতে দেবরাজ জি বলল, তোমার সাথে সেক্স অভ্যাস হয়ে যাচ্ছে। আই can’t control my shelf, এই শোনো পরশু কিন্তু আমরা বেরোচ্ছি। তাজপুর।
কাল কের দিন টা বাড়িতেই থাকো, রেস্ট নাও। আর ফ্যামিলির সাথে spent কর।

আমি আমার ব্লাউজ আর শাড়ী ঠিক করতে করতে বললাম, পরশু তাজপুর যেতে হবে মানে? কটা দিন পর হবে তো বলছিলেন। এভাবে হুট করে একদিন আগে বললে কি করে সম্ভব। bangla sex golpo

-হ্যা, আজকেই সব ফাইনাল হল কিন্তু মেইন যে ক্যামেরাম্যান সে থাকছে না। একটা প্রজেক্ট নিয়ে মুম্বই চলে যাচ্ছে ফিরবে তিন সপ্তাহ পর । প্রোডাকশন ইউনিট ইনভেস্টর ওত দিন অপেক্ষা করতে রাজি না পরশু ই মিটিয়ে নিতে চাইছে। ক্লাবে যখন গেম খেলছিলাম তখনই আপডেট পেলাম। আমি আর আপত্তি জানাই নি।

দেখো করতে যখন হবেই তো বেকার লেট করে কোনো লাভ নেই।।তোমার এক একটা ডেট এখন খুব মূল্যবান এটা জানবে। কম অন এতে ভয় এর কি আছে আমি তো থাকবো নাকি। এক রাতের ব্যাপার তো। সঙ্গে বেশি লাগেজ নেওয়ার প্রয়োজন নেই। যা যা কস্টিউম প্রয়োজন হবে তোমার, ওখানে সব থাকবে। পরশু ব্রেকফাস্ট করে রওনা হচ্ছি।

কেমন লাগলো গল্পটি ?

ভোট দিতে হার্ট এর ওপর ক্লিক করুন

সার্বিক ফলাফল 4.6 / 5. মোট ভোটঃ 9

কেও এখনো ভোট দেয় নি

2 thoughts on “bangla sex golpo বউ থেকে hot youtube Star! – 8 by Suronjon”

  1. টানটান উত্তেজনা হচ্ছে। Thanks for that.
    এখন মদের সাথে গাজা আর সিগারেটের গন্ধ মুখে নিয়ে স্বামীর সামনে দাড়ালে আরো উত্তেজনা বাড়তো। ছেলেও খেলনা নিতে গিয়ে মায়ের কাছ থেকে সিগারেটের গন্ধ পেয়ে সরল মনে জিজ্ঞেস করতো। উত্তরটা আপনার কাছ থেকে আশা করছি সুরঞ্জন দা।
    Please post next part early

    Reply

Leave a Comment