best panu choti বিধবা গর্ভধারিণী আম্মুর সাথে সুখের সংসার

bangla best panu choti.৯ বছর আগে আমার বাবা মারা যান। তখন আমার আম্মু রিনির বয়স ছিল মাত্র ২৬ বছর আর আমার বয়স মাত্র ৯ বছর। এরপর আম্মু আমাকে একা মানুষ করেছে। আমি যত বড় হই, আম্মুর প্রতি শ্রদ্ধা ও শারীরিকভাবে আকৃষ্ট হই। আম্মুর আদরও আরও গভীর হয়। যখন আমার বয়স ১৬ বছর, তখন আম্মুর সাথে শারীরিক সম্পর্কে জড়িয়ে পরি। সেদিন ছিল বৃহস্পতিবার দুপুর। আমি স্কুল থেকে আসি। আম্মু দরজা খোলা রেখে আমার জন্য অপেক্ষা করছিল।আমি আম্মুকে পিছন থেকে জড়িয়ে ধরে দুধ টিপাটিপি করে বলিঃ মা, তোমার জন্য সুখবর। তোমার ছেলে বৃত্তি পেয়েছে।

আমার খানকি আম্মু আমার দিকে মুখ ফিরিয়ে মুচকি হেসে আমার ঠোঁটে গভীর চুমু দিয়ে বলেঃ আমি জানতাম আমার ছেলে পারবে। তুই যায় ফ্রেশ হয়ে নে। আমি আসছি।আমি আম্মুর গুদে আঙ্গুলি আর পালটা চুমু দিতে থাকি। আমার ধন আম্মুর পাছায় ঘষা খাচ্ছিল।
আমিঃ আম্মু, আমার তো তোমাকে আদর করতে চাই।
আম্মু কামে গোঙ্গানি করতে লাগলো আর বললঃ ম্মম্মম্ম। আমার মানিকের শয্য হচ্ছে না। একটু ধৈর্য ধর ভাতার আমার।

best panu choti

আম্মু কোনো মতে আমাকে সড়িয়ে দিয়ে রুমে যেতে বলে।
আমি লেংটা হয়ে আমার রুমে অপেক্ষা করলাম। আম্মু দরজায় নক করে ভিতরে আসল। আম্মুকে দেখেই আমার মাথা খারাপ হয়ে গেল। আম্মুর পরনে শুধু কালো ব্রা ছিল। আর কিচ্ছু পড়েনি। প্যান্টিও না।
আম্মু আমার অবস্থা দেখে কামুক হাসি দিয়ে নিজের দিকে ইশারা করে আসতে বলছে।

আমি এসে আম্মুকে জড়িয়ে ধরে পাছা টিপি আর একটু জোরে থাপ্পড় দি। আম্মু একটা সেক্সি গোঙ্গানি দে।
আমিঃ ওগো আমার রানি, কি সেক্সি লাগছে তোমায়। তুমি তো তোমার গর্ভজাত সন্তানকে গরম করে তুলছো। মন চাচ্ছে তোমাকে এখনই চুদে তোমার পেটে বাচ্চা দি।
আম্মুও কামে বলেঃ আমিও চাই তোর বাচ্চা আমার পেটে নিতে। আমি চেয়েছিলাম আমার নতুন স্বামী একটু বড় হক। তুই কেবল আমার। আমি তোর ধনের মালিক আর তুই আমার গুদের মালিক। best panu choti

মাগিটা এই বলে আমার ধন চোষা শুরু করল। কি ডিপথ্রোট!! আমি বেশিক্ষন থাকতে পারলাম না। ৫ মিনিটেই আমি আম্মুর মুখে মাল ফেলে দি। মাগিটা পুরো গিলে ফেলে। আমি তারপর আম্মুর কালো গুদ চুষতে থাকি। রিনি আমার মাথা শক্ত করে আনন্দ নিতে থাকে। ৩ মিনিটের মধ্যেই জল ছেড়ে দে। আমি মাইয়ের উপর হাত দিতেই আম্মু আমাকে বাঁধা দিয়ে বলেঃ মায়ের দুধ নিয়ে ছোট বেলায় অনেক খেলে বড় করে দিয়েছিস। এখন তোর মাকে চোদ আগে। আমার ভিতরে ফিরে আয়। আমি বুঝলাম আমার মাগী আম্মু অনেক গরম হয়ে আছে। আমি খুশিতে আম্মুকে কোলে তুলে চুমু দি আর ধন সেট করে ঠাপাতে থাকি।

প্রথমেই আমি জোরে ঠাপায় আম্মুর কুমারী ভোদা ফাটাতে চাই না। তাই আমি আস্তে আস্তে করে চুদতে থাকি আর আম্মুকে ঠোঁটে গালে চুমু দিয়ে ভরিয়ে দি।
আমিঃ ওহ আম্মু, কি টাইট তোমার গুদ! আমার ধন গোলে যাচ্ছে!! বল না, কেমন লাগছে ছেলের গাদন খেতে?
আম্মু কোনো উত্তর না দিয়ে কোমর নারিয়ে চোদার সুখ উপভোগ করতে লাগলো। তারপর আমি ব্রা খুলে মাই চুষতে থাকি।
পুরো বিল্ডিংয়ে আমাদের চোদাচুদির আওয়াজ আসতেছে।best panu choti

আম্মুঃ আহ!! সামিন… কি সুখ দিচ্ছিস তোর আম্মুকে!! কোথা থেকে শিখলি এসব?
আমিঃ মা ছেলে পর্নো দেখে.. তোমাকে চোদার অনেক বছরের শখ ছিল!! আজ আমার স্বপ্ন পুরন হল।
প্রায় ৪০ মিনিট ধরে চোদাচুদি চলতে থাকল আমাদের মা ছেলের। অবশেষে আমার সেক্সি রিনির গভীরে মাল ছেড়ে দি। আম্মু আমাকে এত তারাতাড়ি বাবা বানাতে চাইতেন না বলে প্রত্তেক সময় পিল খেয়ে চোদাচুদি করত। এভাবে আমাদের ২ বছর চলে যায়।

আমার বর্তমান বয়স ১৮ আর আম্মুর ৩৪ প্রায়। আমরা নতুন বাসা নিয়ে স্বামী-স্ত্রীর মত জীবন কাটাতে থাকি। আমাদের চোদাচুদির ফলে আমার আর আম্মুর শারীরিক পরিবর্তন আসে। আমার ধন আরও বড় হয়, আর রিনি আম্মুর মাই আর পাছা বড় হয়ে যায়। একবার আবেগে আম্মুকে বলিঃ চল আম্মু, আমরা বিয়ে করে ফেলি। আম্মু খুশিতে ঝাঁপ দিয়ে আমার কোলে উঠে চুমুতে থাকে। আমরা একে অপরকে আদর করতে থাকি। আমি আর আম্মু বাথরুমে গিয়ে কাপড় খুললাম। আমার খাঁড়া ধনের অবস্থা দেখে কামুক হাসি দিয়ে ধন নিয়ে খেলতে লাগলো। best panu choti

আম্মুঃ আমার সামিন আমাকে চোদার জন্য রড খাঁড়া করে রাখছে। দেখ তোমার ধন আমার থুতনি থেকে চোখে লাগছে। যে সাইজ!! আমি পাগল হয়ে যাব!!
আমিঃ তোমার সেক্সি ফিগার দেখে আমি অলটাইম পাগল হয়ে থাকি।
আমরা একে অন্যের দিকে কামুক দৃষ্টিতে তাকিয়ে ঠোঁট চুষতে থাকি আর ঝর্ণা ছেড়ে গোসল করতে থাকি। আমি আম্মুর সারা গায়ে সাবান মেখে দি। এর ফলে ওর শরীর পিছলা হয়ে যায়। অন্যদিকে আম্মু আমার ধনে সাবান মেখে খিচতে থাকে। আমরা দুইজনই উত্তেজিত হই।

আম্মু আমাকে জড়িয়ে ধরে পাগলের মতো জ্বিভ চুষতে লাগল আর ধন সেট করে ডান পা আমার কাঁধের উপর উঠায় চোদা খেতে লাগলো। কিছুক্ষন এভাবে চোদাচুদির পর মাকে নিচে বসায় রেখে মাই চোদা দিতে লাগলাম। আমাদের শরীর পিছলা থাকাতে চোদাচুদি করতে মজা লাগছিল।
হটাৎ করে আমি বলে উঠিঃ আমি তোমাকে বিয়ে করে আমার বাচ্চার মা বানাতে চাই!! আম্মু মুচকি হাসি দিয়ে আমাকে জড়িয়ে ধরে ঠোঁট চুষতে লাগল। তারপর বাম দিকের মাই আমার মুখের ওপর পুরে দে আর ডান দিকের মাইয়ের উপর হাত রেখে দে। best panu choti

আম্মু শুধু বলেঃ আমার দুষ্টু স্বামী। আমার বুঝতে বাকি রইল না রিনি আমার বউ হতে চায়। আমি আম্মুর গুদে ধন ঢুকা অবস্থায় আমাদের সারা শরীর মুছতে থাকি। আমি আম্মুকে কোলে করে বিছানায় শোয়ায় চুদতে থাকি। সারা ঘরে পচাৎ পচাৎ আওয়াজ আসছিলো। আম্মু গুদ টাইট করে রেখে চোদার সুখ নিচ্ছে আর বলছেঃ চোদ আমার স্বামী, তোর উর্বর বউকে ইচ্ছা মতন চুদে পোয়াতি করে দে।

আমি আর আম্মু এত উত্তেজিত ছিলাম যে আমাদের রস অবিরাম ঝরছিল। পরের দিন আমরা কাজী অফিসে গিয়ে বিয়ে করি। এক সপ্তাহ পর আমার বউ প্রেগন্যান্ট হয়। বর্তমানে আমি, আমার মা/বউ আর আমাদের ৪ মাসের সন্তানের সাথে সুখের সংসার চালাচ্ছি।

অসহায় যৌবন

কেমন লাগলো গল্পটি ?

ভোট দিতে হার্ট এর ওপর ক্লিক করুন

সার্বিক ফলাফল 3.9 / 5. মোট ভোটঃ 72

কেও এখনো ভোট দেয় নি

1 thought on “best panu choti বিধবা গর্ভধারিণী আম্মুর সাথে সুখের সংসার”

Leave a Comment