sex golpo 2023 পারসোনাল সেক্রেটারী মিতা – 8 by Ratnodeep

bangla sex golpo 2023 choti. আমরা তিনজনেই মেঝেয় শুয়ে থাকলাম প্রায় দশ মিনিট। মিতা আমার বুকের উপর শুয়ে থাকল ওর মাই দুটো আমার বুকের সাথে চেপে রেখে। তারপর আমরা বাথরুম থেকে ফ্রেস হলাম রাত তখন বারোটা বাজে। মিতা শুধু একটা নাইটি পরল। শিয়ান ব্রা বাদে শুধু সাদা টেপ পরল। আর নীচে শুধু ওর প্যান্টিটা পরল। আমার পোশাক পরে আমার রুমে যাবার আগে মিতাকে বললাম-মিতা ভোরে তুমি যাবে কি আমার রুমে ?
মিতা-না স্যার শিয়ান যাবে আপনার কাছে। ওর খুব মজা হচ্ছে তাই ও যাবে আপনাকে গুড মর্নিং বলতে। তাছাড়া আমরাতো ফিরে গিয়েও আমাদের চোদাচুদি চালাতে পারব কিন্তু ওতো পারবে না তাই ওই যাবে সকালে খুব ভোরে আপনার বেড পার্টনার হতে। কি ঠিক আছে তো শিয়ান্ ?

[সমস্ত পর্ব
পারসোনাল সেক্রেটারী মিতা – 7 by Ratnodeep]

আমি-কি শিয়ান ঠিক আছে তুমি যাবে কি সকালে খুব ভোরে আমার চোদা খেতে ? আমার ঘুম ভাঙ্গাবে আর চোদাচুদি দিয়ে আমাদের নতুন দিনের শুরু হবে। খুব ভোরে তোমাকে পেলে খুব এন্জয় করা যাবে।শিয়ান্ হুম্ বলে সায় দিলে আমি ওদেরকে গুডনাইট বলে আমার রুমে ফিরে বিছানায় গা ছেড়ে দিলাম।বিছানায় পড়তে পড়তেই ঘুমের রাজ্যে চলে গেলাম। ভোর বেলার দিকে হালকা হালকা ঠান্ডা লাগছিল তাই অজান্তেই কখন কম্বল টেনে গায়ে জড়িয়েছি খেয়াল নেই। কিছু একটা আমার পায়ের দিকে বা আমার পুংলিংগে তার হস্ত সঞ্চালন করছে টের পেয়ে ঘুম ভেঙ্গে গেল।

sex golpo 2023

জেগে দেখি শিয়ান আমার মাথার দিকে ওর পাছা দিয়ে কম্বলের মধ্যে মাথা ঢুকিয়ে আমার বাড়ায় আদর করছে। হাত বুলাচ্ছে আর জিহ্বার ছোঁয়া দিচ্ছে আমার বাড়ায়। আমি জেগে গিয়ে ওর পাছা আমার মুখের দিকে টেনে নিলাম। ওর গায়ে শুধু একটা সাদা টেপ পরা। ওর নীচে কোন প্যান্টি নেই। শিয়ান আমার বাড়া চুষছে আর নীচে ওর গুদ একদম উন্মুক্ত। ওর সাদা ফর্সা নরম নরম থাইতে মুখ দিলেই শিয়ান শুড়শুড়িতে কেঁপে উঠল। আমি ওর থাইতে জিহ্বা দিলাম। চাটলাম আর ওর থাই চাটতে চাটতে ওর গুদের কাছে মুখ নিয়ে গেলাম। একসময় আমি গায়ের কম্বল ফেলে দিলাম। গুড মর্নিং শিয়ান। উইস্ এ ফাইন ডে।

শিয়ানকে বললাম ওর গায়ের টেপ জামা খুলে ফেলতে। শিয়ান মাথা গলিয়ে টেপ খুলে ফেললে ওকে আমার বুকের উপর 69 পজিশনে নিয়ে এসে ওর গুদে মুখ লাগিয়ে দিলাম। চাটলাম জিহ্বা দিয়ে নীচ থেকে উপর। দুই হাতে গুদের চেরা ফাঁক করে গন্ধ নিলাম। আমার মুখের সাথে ওর গুদ চেপে ধরলাম। শিয়ান আমার বাড়া চেটে চুষে ঠিক ৭ ইঞ্চি+ বানিয়ে ফেলেছে। আমি ওর থাই ফাঁক করে ওর গুদে আঙ্গুল ঢুকায় দিলাম। এরমধ্যেই রসে ভিজে গেছে। গুদের পাঁপড়ি ফাঁক করে ক্লিটো খুজে পেলাম। sex golpo 2023

ক্লিটোতে আমার জিহ্বার ছোঁয়া পেতেই শিয়ান আরও উত্তেজিত হয়ে উঠল। এখন ও আমার বাড়া সেই সেই চুষছে আর কামড়াচ্ছে। আমার থাইয়ের সাথে ওর মাই দুটো চেপে ধরে ঘষাঘষি করছে।শিয়ান আমার বাড়া থেকে মুখ উঠিয়ে সরাসরি আমার বাড়ার উপর ওর গুদ নিয়ে গেল। এক হাতে আমার বাড়া ধরে গুদের মুখে ঘষে ঘষে গুদের ফুঁটো খুজে নিল। বাড়া ওর ভোদার ফুঁটোর বরাবর নিয়ে নীচের দিকে চাপ দিতে লাগল। বসতে চেষ্টা করছে বাড়ার উপর। একবার দুইবারের চেষ্টায় শিয়ান সফল হলো।

ওর ভোদার ভিতর আমার বাড়া ঢুকল। শিয়ান্ আহঃ করে উঠল। তারপর আস্তে আস্তে চাপ দিয়ে দিয়ে বাড়া ওর গুদে গাঁথতে লাগল। উমমম্ ওহঃ কি যাচ্ছে রে স্যার ! এতো মোটা যে বাড়া গুদে ঢুকতেই চায় না। এবার আস্তে আস্তে ঠাপ শুরু করল। একসময় আমার দুই থাইয়ের উপর ওর দুই পা রেখে আর আমার দুই হাতে হাত দিয়ে ধরে রেখে শিয়ান আমাকে ঠাপাতে লাগল।

শিয়ান-ওহ্ স্যার ব্যথা লাগে তো। sex golpo 2023

আমি-চুদতে থাকো দেখ ব্যথা চলে গিয়ে আরাম লাগবে। আস্তে আস্তে স্পীড বাড়াও।

শিয়ান-ওহ্ স্যার হুম্ ব্যথার সাথে আরামও লাগছে প্রচুর।

আমি-শিমু জোরে জোরে ঠাপাও আমাকে। জোরে জোরে মার রে চোদানী।

আমার বাড়া পুরোটা ওর গুদের ভিতর ঢুকিয়ে ঠাপাতে শুরু করল।

শিয়ান-হুম্ নে নে স্যার আমার ঠাপ খা——–তোর বাড়া আজ আমার ভোদায় সেট হয়ে আমার গুদের শেষ মাথায় গিয়ে ঘা মারছে——–মাথায় একদম জরায়ুতে গিয়ে ঘসা খাচ্ছে——–ওহ্ ওহ্ সেই সেই মজা হচ্ছে——-কতো তোর বাড়ার জোর যে একভাবে চুদেই যাচ্ছিস্——-কতো মাল জমা করে রাখছিস্ তোর বাড়ায় যে দুই দুইটা খানকি মাগীকে সমানে ঠাপাচ্ছিস্ তাও তোর মালের ঘাটতি নেই। sex golpo 2023

এভাবে কিছুসময় ঠাপানোর পর আমি শিয়ানকে নামিয়ে দিলাম আমার উপর থেকে। ওকে নীচে ফেলে ওকে কাত করে শুইয়ে দিয়ে এক রানের উপর বসে আরেক রান উঁচু করে আমার কাঁধের উপর নিয়ে বাড়া ভরে দিয়েই শুরু করলাম রামঠাপ। শিয়ানকে কাত করে শুইয়ে দেয়াতে বাড়া ওর গুদে আড়াআড়িভাবে ঢুকছে। ওর গুদ আগের থেকে আরও বেশি টাইট হয়ে গেল। রসের বন্যা বয়ে যাচ্ছে ওর গুদ থেকে। পকাৎ পকাৎ শব্দ হতে লাগল। ওর থাই চাটছি আর সমানে ঠাপাচ্ছি।

আমি-নে নে শিমু আমার রামঠাপ খা——সকালে তোকে চুদে আমার দিনটা শুরু হলো——-আর আজ সারারাত ধরে শুধু তিনজনে চোদাচুদি হবে——-সাজেকতো আমি আবারও আসতে পারব কিন্তু তোর মতো সেক্সি মাল যদি আর না পাই———তোর ভোদা শুধু চুদতে ইচ্ছা করছে——-তোর ভোদা চুদে আমি যে কি মজা পাচ্ছি———ওহ্ আমার শিমু সোনা——-নেও নেও আমার ঘোড়ার বাড়ার ঠাপ খাও।

শিয়ান-দে দে স্যার চোদা দে——-আমার ভোদা এবার টের পাচ্ছে——-তোর বাড়া এবার আরও টাইট হয়ে  ঢুকছে আর বের হচ্ছে——আমার ভোদা টের পাচ্ছে কি গরম লোহার রড আমার ভোদায় ঢুকেছে——-মার মার জোরে জোরে চোদা দে স্যার আমি আর পারলাম না——-আমার বের হবে স্যার——–দে দে চোদ্ চোদ্ জোরে জোরে ঠাপ মার——-থামিস্ না স্যার জোরে জোরে ঠাপ দে——–অঃ অঃ অঃ অহ্। sex golpo 2023

আমি শিয়ানের পা নামিয়ে দিয়ে মিশনারি পজিশনে ওকে চুদতে লাগলাম। ওর পাছার নীচে বালিশ ঢুকায়ে ওর পাছা-গুদ আরও একটু উঁচু করে নিয়ে ওকে ঠাপাতে লাগলাম। একটানা ঠাপিয়ে মাল আউটের সময় হয়ে এলে ওর ভোদা থেকে বাড়া বের ওর মুখের সামনে নিয়ে গিয়ে বাড়া ধরতেই চিরিক্ দিয়ে মাল বের হওয়া শুরু হলো। শিয়ান হাঁ করে আছে। ওর চোখে-মুখে আমার মাল পড়তে লাগল। চোখে মুখের থেকে আমার গরম বীর্য শিয়ান আঙ্গুলে করে নিয়ে চেটে চেটে খেতে লাগল।

আমি হাঁফাতে হাঁফাতে ওর বুকের উপর ওর মাই দুটোকে চিড়ে চ্যাপ্টা করে দিয়ে শুয়ে পড়লাম। ওর পিঠের নীচে দিয়ে হাত দিয়ে ওকে জড়িয়ে ধরে একপাশে কাৎ হয়ে শুয়ে থাকলাম। কিছুসময় এভাবে থাকার পর আমরা ল্যাংটো হয়েই জড়াজড়ি করে কম্বলটা টেনে গায়ের উপর দিয়ে শুয়ে থাকলাম। মর্নিং গেম দিয়ে দিনের শুরু হলো। কখন ঘুমিয়ে গেছি টের পাইনি।

মিতা আমার রুমে এসে যখন আমাদের ডাকল তখন সকাল নয়টা বাজে। রুমে ঢুকে মিতা ওর নাইটি খুলে  ল্যাংটো হয়ে আমার পিছনে আমার পিঠে ওর মাই ঠেকিয়ে দিয়ে আমাকে জড়িয়ে ধরে শুয়ে পড়ল। আমি মাঝখানে আর দুইপাশে দুইটা ল্যাংটা সেক্সি ভোদা মাই দিয়ে আমাকে চেপে ধরে আছে। আমি মিতার দিকে ফিরে ওকে জড়িয়ে ধরে ওর মাই খেতে শুরু করে দিলাম। চুক চুক্ করে ওর দুধ খাচ্ছি। শিয়ান পিছন থেকে আমার পিঠের সাথে ওর খাড়া খাড়া মাই ডলছে। sex golpo 2023

মিতা-স্যার শিয়ান কে দিয়ে আজ গুড মর্নিং হয়েছে কিন্তু এখন আমার কি হবে ? আমারতো গরম উঠেছে। আমার ভোদায় যে রস কাটছে তার কি হবে ? আমার ভোদা ঠান্ডা হবে কিভাবে ? কম্বলের নীচে তোদের দুজনকে ল্যাংটো অবস্থায় দেখেই আমার গলতে শুরু করেছে।

আমি-কেন তোর ভোদাও ঠান্ডা করে তবে বিছানা ছাড়ব। আমার বাড়া চেটে চুষে গরম করে দে তাহলেইতো হয়ে গেল। তোকে আবার চুদে চুদে পোয়াতি বানাবো রে বেশ্যা মাগী। যা নিচে গিয়ে আমার বাড়া চুষে খাড়া কর। আমার বাড়া তোর মাইতে ডলে ডলে বিচীতে আদর করে করে শক্ত বানাতে পারলেই চোদা হবে।

মিতা নীচে নেমে সরাসরি আমার বাড়ায় একটু আদর করেই ওর মুখের ভিতর ঢুকিয়ে চোষা শুরু করল। ওর মুখের ভিতর ঢুকাচ্ছে আবার বের করছে। মাঝে মাঝে বাড়া ওর মুখের ভিতর যতোটা পারছে ভরে নিচ্ছে। বাড়া শক্ত হতে লাগল। ওর চোষা চাটা আর বাড়ায় মাই ডলাতে অল্পসময়ের মধ্যেই বাড়া আবার খাড়ায়ে গেল। মিতা আমার বাড়ার উপর বসে ওর ভোদায় ঘষে ঘষে মদনরস মাখিয়ে ভিতরে ঢুকাতে লাগল। আস্তে আস্তে বাড়া গর্তে ঢুকতে লাগল। অজানা গহ্বরে হারায়ে গেল আমার বাড়া। sex golpo 2023

আপ-ডাউন করতে লাগল আর খিস্তি করতে লাগল-তুই কি শালা চোদার মেশিন যে যতোই চুদিস্ না কেন শুধু সাপ্লাই দিয়েই যেতে থাকে ? নে নে আমার ঠাপ খা আবার——-এতোক্ষণ ওই মাগীরে খাইছিস্ তারপরও আবার তোর বাড়া খাড়ায় গেল———বোকাচোদা তোর কতো বল যে দিছে ভগবান——–দে দে তলঠাপ মার——-

নীচ থেকে মার আর আমার জরায়ুতে গিয়ে আছড়ে পড়ুক তোর বাড়ার মুন্ডি——–চোদ্ চোদ্ রে মাগীখোর বেশ্যামারানী——–চুদে চুদে আবার আমার ভোদা ব্যথা বানায় দে——-তোর চোদনে ঠিক আমি এবার মা হবোই হবো। স্যার নীচ থেকে আরেকটু জোরে জোরে মার আমার এখনই আউট হবে রে——আর পারছি না——-ওওওওওও স্যার মার মার——-হয়ে এলো  রে আমাআআআর।

আমি-কেন এতো তাড়াতাড়ি জল খসাবি কেন ? আমারতো কিছুই হলো না। তুই আমাকে গরম করে এখনই ক্ষান্ত দিলে আমার বাড়া ঠান্ডা হবে কি করে ?

মিতা-তার জন্য শিয়ান আছে। শিয়ান আবার তোর চোদন খাবে বলে দেখ রেডি হয়ে বসে আছে। sex golpo 2023

মিতা যখন আমাকে চুদছে তখন শিয়ান আমার মুখের উপর ওর দুধের বোটা বোলাচ্ছে। মাঝে মাঝে ওর খাড়া মাই আমার মুখের মধ্যে ভরে দিচ্ছে। আমি ওর মাইতে কামড় দিচ্ছি আর বোটা কামড়ে দিচ্ছি। মিতা আমার বাড়া ওর গুদে ঠাপাচ্ছে। কিছুক্ষণ আমার দিকে মুখ দিয়ে ঠাপাল। তারপর বাড়া থেকে গুদ বের না করেই পুরা উল্টো ঘুরে আমার দিকে পিছন দিয়ে চুদতে লাগল। মিতা উপর-নীচ করছে আর মাঝে মাঝে বাড়া ভরে রেখেই সামনে-পিছনে করে বাড়া ভিতরে ঢোকাচ্ছে আর বের করছে। প্রায় পাঁচ মিনিট ধরে এমন করতে করতে ঘন ঘন ঠাপ শুরু করল।

আমি বুঝলাম মিতা এখনই জল খসাবে-ও স্যার আর পারি না——নে নে ঢেলে দিলাম———আমার জল খসল অঅঃঅঃঅঃ উমমমম্  বলে মিতা তাই করল আর আমার বুকের উপর ওর পিঠ দিয়ে বাড়া ভরে রেখেই শুয়ে পড়ে হাঁফাতে লাগল। শিয়ান আমার পাশ থেকে উঠে গিয়ে মিতার গুদের উপর ওর গুদ রেখে সেও মিতার উপর ভুট হয়ে শুয়ে পড়ল। তার মানে আমার বুকের উপর দু দুটো মাগী চড়ছে। মিতার দুধের উপর শিয়ানের মাই চাপ দিছে। চারটে মাই জড়াজড়ি করছে আমার বুকের উপর। আমি নীচ থেকে একবার মিতার মাই টিপছি আবার শিয়ানের মাই টিপছি। sex golpo 2023

মিতাকে উঠিয়ে দিয়ে শিয়ান আমার শক্ত হয়ে থাকা বাড়ার উপর বসে ওর ভোদায় আমার বাড়া গাঁথতে লাগল। বাড়া ওর গুদে ভরে ঠাপ শুরু করে দিল——ও স্যার এ শুধু মজা আর মজা——-এ যে কি মজা স্যার——–তোর বাড়ায় কি জাদু আছে শুধু চুদতে ইচ্ছা করছে——-শুধু শান্তি আর শান্তি——- নে এবার আমার চোদা খা দেখি তোর বাড়া কতোক্ষণ মাল ধরে রাখতে পারে——–মার মার নীচ থেকে তলঠাপ মার——–তোর বাড়া যে আমার কোথায় গিয়ে ঘা মারে তা তোকে কি করে বোঝাবো স্যার——–ঠাপা ঠাপা জেরে জোরে ঠাপা——চুদতে শুধুই মজা আর মআআআআজা——–নে নে চোদা খা।

শিয়ানও এমনভাবে প্রায় দশ মিনিট ঠাপিয়ে জল খসিয়ে আমার উপর থেকে নেমে গেল কিন্তু আমার মাল আউট হচ্ছে না। আমিও আর বেশি চেষ্টা করলাম না। আউট না হলে থাক পরেরবারের জন্য জমা থাক। বাড়া শক্ত হয়েই আছে।

আমি-কি হলো দু দুজন বেশ্যামাগী আমারে সমানে ঠাপিয়েও আমার মাল আউট করাতে পারলে না তাহলে তোমরা কেমন মাগী ?

মিতা বলল-তোর যে চোদার মেশিন তাতে আমাদের মতো মাগী দিয়ে কাজ হবে না। তোর দরকার এর থেকেও কড়া মাল যা তোকে ঠাপিয়ে মাল আউট করিয়ে দিতে পারে। sex golpo 2023

শিয়ান কোন কথা বলল না শুধু আমার দিকে তাকিয়ে হাসতে লাগল। মিতা আর শিয়ান আমার পায়ের দিকে নেমে গিয়ে দুজনেই একসাথে আমার বাড়ার চেটে চুষে খেল কিছুসময়। তারপর আমরা বাথরুমে চলে গেলাম। ওরা ওদের বাথরুমে গেল আমি আমার বাথরুমে।

কেমন লাগলো গল্পটি ?

ভোট দিতে হার্ট এর ওপর ক্লিক করুন

সার্বিক ফলাফল 4.2 / 5. মোট ভোটঃ 10

কেও এখনো ভোট দেয় নি

1 thought on “sex golpo 2023 পারসোনাল সেক্রেটারী মিতা – 8 by Ratnodeep”

Leave a Comment