group panu golpo পারসোনাল সেক্রেটারী মিতা – 7 by Ratnodeep

bangla group panu golpo. আমরা কিছুসময় রেস্ট নিয়ে বাথরুম ঢুকলাম ফ্রেস হতে। বাথরুমে মিতা আমি আর শিয়ান থ্রিভূজাকৃতির হয়ে দাড়িয়ে একসাথে হিসি করা শুরু করলাম। তিনজনের হিসি একসাথে ঝর্ণাধারার মতো পড়তে লাগল। স্নান করলাম তিনজনে একসাথে। সাবান মাখানোর সময় আবার জড়াজড়ি শুরু হলো। আমার বাড়া গরম হয়ে গেছে ওদের ডলাডলিতে। কিছুসময় শিয়ানের পাছার খাজে ঢুকিয়ে চোদার মতো করলাম। আবার মিতার পাছার খাজে ঢুকিয়ে ঠাপাতে লাগলাম। শিয়ানকে আমার পায়ের ধারে বসিয়ে ওর সাবান মাখানো মাই দুটো চেপে ধরে তার ফাঁকে আমার বাড়া ঢুকিয়ে মাইচোদা চুদতে লাগলাম।

[সমস্ত পর্ব
পারসোনাল সেক্রেটারী মিতা – 6 by Ratnodeep]

জল লেগে ওদের মাই আরও বেশি খাড়া খাড়া হয়ে গেছে। তিনজন পুরা ল্যাংটো মেয়ে-পুরুষ একসাথে স্নান করছি। ওদের খাড়া খাড়া মাই দেখে আমার আবার খুব ইচ্ছে করছিল বাথরুমে দুজনকেই আবার আচ্ছা করে ঠাপাই কিন্তু আমাদের ডিনার করতে হবে। এরপর হয়তবা ডিনার পাওয়া যাবে না তাই আর এগোলাম না। বেশ কিছুসময় গেল আমাদের স্নান সারতে। বের হয়ে এসে ওরা ওদের রুমে চলে গেল। আমি ট্রাউজার পরে ওদের জন্য অপেক্ষা করতে লাগলাম ডিনারের জন্য। মিতা এবং শিয়ান ওদের পোশাক পরে আমার রুমে আসার পর আমরা ডিনার দিতে বললাম।

group panu golpo

আমার রুমে বসে আমরা ডিনার সারলাম। ডিনারের পর আমরা তিনজনেই আমার রুমে বসে বিভিন্ন ধরণের গল্প করলাম অনেক সময় নিয়ে। ডিনারের পর প্রায় এক দেড় ঘন্টা পার হয়েছে। পাহাড়ী এলাকা তাই বাইরে একেবারেই নিশ্চুপ। কোন সাড়া শব্দ তেমন নেই শুধু রিসোর্টে যারা আছে তাদেরই কথাবার্তা শোনা যাচ্ছে কিছু কিছু। শিয়ানের পারিবারিক অনেক গল্প শোনা হলো। ওর ফ্যামিলির কথা বলে গেল সবকিছু নিজে নিজেই। আরও কিছুসময় আমরা বসে বসে গল্প করলাম। শিয়ান আমার পাশে বসে কথা বলছে। আমি শিয়ানকে আমার কাছে ডেকে নিলাম।

আমার পাশে বসিয়ে অনেক কিছু জিজ্ঞাসা করছি ওর ফ্যামিলি সম্পর্কে। একপর্যায়ে আমি ওর থাইতে হাত বোলাতে লাগলাম। থাইতে টিপ দিলাম। শিয়ান একটু একটু করে আমার দিকে আরও সরে আসছে। আমি ওকে আমার কোলের উপর বসালাম। পিছন থেকে আমি ওর মাই টেপা শুরু করলাম। ওর প্যান্টের উপর দিয়েই ওর গুদে হাত বোলালাম আর জিজ্ঞাসা করলাম তার গুদে ব্যথা আছে কিনা। শিয়ান্ হুম্ বলল। মিতা অন্য একটা চেয়ারে বসে আছে। আমাদের দিকে তাকিয়ে হাসছে। group panu golpo

আমি শিয়ানের টি-শার্টের ভিতর হাত ঢুকিয়ে দিলাম। টি-শার্টের নীচে শিয়ান ব্রা পরেনি। ওয়াউ ! হাত ঢুকাতেই ওর মাইতে আমার হাত লাগল। নীচ থেকে আস্তে করে মাইতে টিপ দিলাম। শিয়ান্ উহ্ করে উঠল। নগ্ন মাই টিপতে টিপতে ওর কানে কানে বললাম-কেমন লাগছে শিয়ান্ ? শিয়ান্-অসাধারণ স্যার ! এমন অনুভূতি জীবনে কখনও হয়নি। দারুণ এন্জয়েবল ! আপনি দারুণভাবে আদর করেন আর সেক্স তোলেন আর সবশেষে চুদে চুদে শেষ করে দেন।
আমি-আমার চোদা ভাল লেগেছে তোমার ? তুমি কি খুব বেশি ব্যথা পেয়েছো ?

শিয়ান-হুম্ স্যার প্রথমে ব্যথা পাইছিলাম কিন্তু পরে দারুণ আরাম পেয়েছি। ওহঃ কি যে আরাম তা বলে বোঝানো যাবে না। এখন শুধু চোদাতে ইচ্ছা করছে। আপনি এখন আমাকে এই যে মাই টিপে টিপে আদর করছেন আমার গুদে জল কাটতে শুরু করেছে। এখনই আবার আমাকে চোদা লাগবে কিন্তু স্যার। অনেক করে চুদবেন আমাকে।
আমি-কিন্তু শিমু তোমার না গুদে ব্যথা হয়েছে বললে ? group panu golpo

শিয়ান-হুম্ ব্যথা তখন হয়েছিল কিন্তু চোদাচুদি শুরু করলে সব ঠিক হয়ে যাবে। ব্যথা সরে গিয়ে শুধু আরাম লাগবে। একটু জোরে জোরে টিপুন আমার খুব আরাম লাগছে আপনার হাতে দুধের টিপুনি খেয়ে।
আমি-তাহলে আবার আমার চোদা খাবে ? ঠিক আছে এবারে দুজনকে একসাথে চুদব। একসাথে দুই দুটো ল্যাংটো করে ঠাপাবো। তোমরা তোমাদের রুমে যাও আমি আসছি একটু পর। তোমাদের রুমে এবার চোদাচুদি হবে। তিনজনে একসাথে চোদাচুদি করব।

শিয়ান্-ওকে স্যার। আমরা আমাদের রুমে গেলাম।

মিতা আর শিয়ান ওদের রুমে চলে গেল। ওরা রুম থেকে চলে যাবার প্রায় আধাঘন্টা পর আমি সিগারেট ধরিয়ে রুম লক করে ওদের রুমে গেলাম। আমার পরনে ট্রাউজার আর উপরে টি-শার্ট। ওদের রুমে দরজা ঠেলে ঢুকে দুজনের কাউকে রুমে দেখলাম না। ওদের রুমের সাথে একটা বড় খোলা বারান্দা ছিল দেখছিলাম। রুমে ওদেরকে না পেয়ে আমি বারান্দার দরজা ঢেলে ঢুকলাম। ওয়াউ ! এ আমি কি দেখছি ! group panu golpo

বারান্দার দড়ির দোলনাতে পুরোপুরি ল্যাংটা হয়ে মিতা পা লম্বা করে দিয়ে শুয়ে আছে আর শিয়ান্ অল্প দূরে একটা বেতের মোড়ায় ল্যাংটা হয়ে বসে মিতার দোলনার দড়ি টানছে। আমি ঢুকতেই ওরা হেসে উঠল আর শিয়ান দৌড়ে আমার কাছে চলে এলো আর বলল-নো নো স্যার কোন পোশাক পরে এখানে আসা যাবে না। এখানে আসতে হলে ফুল নুড হয়ে আসতে হবে। আপনি যদি আসতে চান তাহলে আপনাকে নুড হয়েই আসতে হবে। আমরা নুড হয়েই আছি। দেখেন না আমাদের গায়ে কোন পোশাক নেই ?

শরতের জ্যোৎস্নায় বারান্দা আলোকিত। বারান্দার একটা অংশ জ্যোৎস্নায় ভরে গেছে। সেই আধো আলো আধো অন্ধকারে ফুল নুড দুইটা পূর্ন যৌবনা রমনীকে দেখে আমার শরীরে ৩৩০০০ ভোল্টেজের শক্তি পেয়ে গেল বলে মনে হল। বাড়া লাফিয়ে উঠল। এ আমি কি দেখছি ! ওরা কি প্লান করে আগে থেকেই দুজনেই পুরো ল্যাংটা হয়ে আমার জন্য অপেক্ষা করছে। ওরা চোদাচুদি করার জন্য মরিয়া হয়ে আছে। পুরা ল্যাংটা হয়ে থাকাতে ওদের শরীরেও কামের উত্তেজনা চলে এসেছে। group panu golpo

মনে হয় আমাকে পেলেই ওরা ছিড়ে খাবে দুজনে। আমি ওদের দিকে তাকিয়ে আছি আর সিগারেট টানছি। শিয়ান বা মিতা যে কথা বলেছে তা মানতেই হবে তাই আমি ওদের রুমে ঢুকে আমার ট্রাউজার আর টি-শার্ট খুলে পুরোপুরি ল্যাংটো হয়ে আবার বারান্দায় ফিরে এলাম। তিনজনেই আদিম যুগের মানুষের মতো ল্যাংটা হয়ে আছি।

কারও গায়ে এক টুকরাও সুতা নেই। আমার সিগারেট টানা শেষ হয়নি। আমি একটা বেতের চেয়ারে বসলাম। মিতা দোলনায় দোল খেয়েই চলেছে। বারান্দার কাঠের পাটাতনের উপর কার্পেট পাতা। কোমর সমান বারান্দার রেলিং। রেলিংয়ের উপর মোটা কাঠের লগ দেয়া। কাঠের কারুকাজ করা বারান্দার ডেকোরেশন। পুরা রিসোর্টটাই এমন কাঠের কাজ করা।

চেয়ারে বসার পর শিয়ান আমার কাছে এলো। আমার পায়ের দুই দিকে ওর পা দিয়ে আমার মুখে ওর মাইয়ের বোটা ঘষতে লাগল। ওর বোটা খাড়া হয়ে গেছে। আমি বোটা চুষলাম। ডাসা ডাসা বড় পেয়ারার মতো ওর মাই দুটো দিয়ে আমার মুখে ঘষতেছে। ওর মাই হাতে ধরে আমার মুখের ভিতর পুরে দিতে লাগল। আমি সিগারেট শেষ করে ওর মাই খামছে ধরলাম। মুখে পুরে চুষলাম। কামড়ালাম। টিপলাম। আচ্ছামতো জোরে জোরে। group panu golpo

আমার বাড়া শক্ত হয়ে আছে। পুরা ৭ ইঞ্চি সাইজ নিয়ে বাড়া ফুঁসছে। এখনই ও কোন গুদের গর্তে যেতে চায়। দুই দুইটা ন্যাংটা মাগী আমার সামনে তাদের দুধ গুদ আলগা করে বসে আছে চোদা খাবে বলে এসব দেখে আমার বাড়া কি আর না খাড়ায়ে পারে। তাছাড়া দুটোই যে কি সেক্সি মাল তা ভাষায় বোঝানো যাবে না। শুধু ঠাপাতে ইচ্ছা করে।

শিয়ান বলে-স্যার এতো জোর দিয়ে টিপলে আমার মাই তো ঝুলে যাবে তোমার টেপার কারণে।

আমি-বলো আগে কে চোদা খাবে তুমি না মিতা ?

শিয়ান-দুজনকেই একসাথে চুদবি রে বোকাচোদা। কেন তোর বাড়ায় জোর নাই ? পারবি না একসাথে দুই দুইটা খানকী মাগীকে চুদতে ? ঠাপাতে পারবি না ? দুজনের ভোদা ফাটাতে পারবে না তোর বাড়া ?

আমি-দেখা যাক কি হয়। তোদের দুটোকে একসাথে চুদব। একসাথে এক বিছানায় কোপাবো।

শিয়ান-কেন বিছানায় কেন ? এই চাঁদের আলোতে আমাদের দুই দুইটা খানকী মাগীকে চুদবি। একসাথে চোদন দিবি একটা ছেড়ে একটা। একটার গুদ থেকে বাড়া বের করে আরেকটার ভোদায় ভরে কোপাবি। কেন পারবি না স্যার ? group panu golpo

আমি-নিশ্চয়ই পারব। আর পারব বলেইতো তোদের দুটোকে এখানে এনেছি একসাথে ঠাপাবো বলে।

আমি শিয়ানের মাই টেপা ছেড়ে ওর নরম পাছায় খামছে ধরলাম আর টিপলাম। আটা মাখার মতো দুই হাতে একটা একটা পাছার মাংশ ধরে ধরে চটকালাম। পাছায় আচ্ছামতো থাপ্পর মারলাম। আমি চেয়ার ছেড়ে উঠে মিতার কাছে গেলাম। মিতা এতক্ষণ আমাদের কথা শুনছে। আমি মিতার গায়ের উপর দিয়ে এক পা উঠিয়ে দিয়ে দোলনার দুই পাশে দুই পা রেখে ওর গায়ের উপর পড়ে ওর মাই টেপা শুরু করলাম। মিতাও খুব গরম হয়ে আছে। ওর ঠোঁটের সেই তিল চাটা দিয়ে শুরু করলাম। মাই টিপলাম-কামড়ালাম। বোটা মুখে পুরে চুষলাম। অল্প পরিমান দুধ ওর মাই থেকে আমার মুখের মধ্যে গেল। মিতা উহ্ উমমমম্ করে উঠল। আমারে জড়িয়ে ধরে আদর করতে লাগল। আমার দুধের বোটা চাটল। বোটা কামড়ে দিল।

মিতা-এ চোদ্না কতক্ষণ চুদিস্ না আমারে ? এবারে চুদে চুদে আমার গুদ ঠান্ডা কর। তোর চোদা না খেতে পেরে আমি অস্থির হয়ে আছি। একটু ভাল মতো করে ঠাপ দে। জ্যোৎস্নার আলোতে তুই আমারে আদর করবি অনেক অনেক করে আর উল্টে পাল্টে চিৎ ভুট সবরকম করে চুদে চুদে ঠান্ডা কর। বন্যকুত্তার মতো চুদে চুদে আমার ভোদা ব্যথা বানায় দে আমার রসের নাগর।

আমি-হুম্ দেবতো। তোদের দুই দুইটা বেশ্যা মাগীরে একসাথে চোদব রে আমার মিতু সোনা। group panu golpo

মিতা-না আগে আমারে চুদে আমার ভোদা ঠান্ডা কর তারপর তুই শিমু কে চুদিস্।

আমি-ঠিক আছে বলেছি তো দুটোকেই একসাথে চুদব। একটা রেখে আরেকটার ভোদায় কোপাবো।

আমি মিতাকে দোলনা থেকে উঠিয়ে দোলনায় চিৎ হয়ে শুয়ে পড়লাম। মিতা আমার বাড়ায় আদর করল। চুমু খেল আর মুখের মধ্যে পুরে ললিপপের মতো চোষা শুরু করল। যতোটা পারছে ওর মুখের মধ্যে ভরে নিচ্ছে আবার বের করছে আমার বাড়া। এবারে মিতা আমার গায়ের উপর দিয়ে পা দিয়ে দোলনার দুই পাশে দুই পা রেখে আমার বাড়া ধরে ওর গুদে ঘষল কিছু সময়। ওর গুদ রসে ভিজে একাকার হয়ে গেছে। মিতা আমার বাড়া ওর গুদের মুখে রেখে নচের দিকে চাপ দিতে লাগল।

দ্বিতীয়বারে চেষ্টায় ওর রসে টইটম্বুর ভোদার ভিতর আমার বাড়া আমূল গেঁথে গেল। মিত ওহঃ কি শান্তি বলে চোদা শুরু করল। শিয়ান ওর নিজের গুদে আঙ্গুল দিয়ে ওর গুদের বের করে এনে মিতার মাইতে মাখাল আর তা নিজে চেটে চেটে খাচ্ছে। আবার শিয়ান গুদ খেঁচে রস বের করে নিজর মাইতে মাখাল আর ওর মাই মিতার মুখে ধরল। মিতা শিয়ানের খাড়া খাড়া বোটা চেটে চুষে কামড়ে খেতে লাগল। তিনজনেই এখন আমরা পুরোপুরি সেক্স এন্জয় করছি। মিতা সমানে আমাকে ঠাপাচ্ছে। group panu golpo

নীচে দাড়িয়ে দোলনার মধ্যে আমাকে রেখে ওর গুদটা আগু-পিছু করে মিতা ঠাপিয়ে চলেছে তবে বিছানায় যেমন ঠাপানো যায় ঠিক তেমনভাবে ঠাপানো যাচ্ছে না তবুও একটা অন্যরকমভাবে মিতা আমাকে চুদছে। কিছুসময় এভাবে ঠাপিয়ে ওর পা ব্যথা করছে তাই মিতা আমার বাড়া থেকে ওর গুদ বের করে নিল। মিতা গুদ বের করার সাথে সাথে শিয়ান আমার বাড়া ওর মুখে পুরে চুষতে লাগল। মিতার সাথে চোদাচুদির কারণে আমার বাড়ায় মিতার আর আমার মাল মেখে আছে শিয়ান তা চেটে চেটে খেল আর মুখে পুরে উপর-নীচ করতে লাগল।

শিয়ানও এবারে মিতার মতো করে একই স্টাইলে আমাকে চুদতে লাগল। ওহ্ শিয়ানের টাইট গুদ ঢুকতেই চায় না। জোর করে ও আমার বাড়ার উপর বসে আস্তে আস্তে ওর গুদে আমার বাড়া ঢুকানোর চেষ্টা করে করে যতোটা পারল ঢুকালো। ওর ভোদাও রসে ভেজা। অনেক ভিজেছে ওর গুদ তাই এবারে সহজে ওর গুদে বাড়ার কিছু অংশ ঢুকাতে পেরেছে।

শিয়ান-ওহ্ স্যার কি মোটা তোমার বাড়া ! এত্তো মোটা বাড়া কারও হয় নাকি ? এতো ব্লু ফিল্মে দেখেছি এমন বড় বড় ল্যাওড়া। কতো লম্বা তোর বাড়া ! এতো মোটা বাড়া ভোদায় ঢোকে কিভাবে ? তবে একবার ঢোকার পর ব্যথার সাথে যে আরাম দেয় না তোর বাড়া এ সেই সেই মজা স্যার। তোর বাড়া আমার ভোদায় অর্দ্ধেক গেছে। এভাবে পুরোটা যাবে না তাই যেটুকু যায় তাই দিয়েই তোকে ঠাপাবো। group panu golpo

এভাবে ঠিক আরামসে চোদা যাচ্ছে না তাই আমি ওকে আমার বুকের সাথে চেপে ধরলাম। ওর মাই দুটো আমার বুকের সাথে চিড়ে চ্যাপ্টা হয়ে আছে। এভাবে প্রায় পাঁচ মিনিট আমরা চোদাচুদি করে নীচে নামলাম। চারিদিকে সুনসান নিরবতা। কোথাও তেমন কোন শব্দ নেই। দূরে পাহাড়ের গায়ে টিম টিম করে জ্বলছে পাহাড়ীদের ঘরের আলো। তাছাড়া চাঁদের আলোতে চারিদিকে মাখামাখি। রিসোর্টের নীচতলা থেকে মাঝে মাঝে খাটের ক্যাচ্ ক্যাচ্ শব্দ আসছে খুব অল্প আকারে।

সেখানেও মনে হয় কেউ ঠাপাঠাপিতে মেতে উঠেছে। এছাড়া চারিদিকে একদম নীরবতা। এরকম নীরবতায় আমরা তিনজন আদিম খেলায় মেতে উঠেছি। মিতাকে কাঠের বারান্দার গ্রীলের উপর ওর এক পা তুলে দিয়ে পিছন থেকে ডগি স্টাইলে চোদা শুরু করলাম। মিতার এক পা উঁচু হয়ে রেলিংয়ের উপর বাঁধানো আর এক পা নীচে। পিছন থেকে বাড়া ঢুকিয়ে ঠাপাতে লাগলাম। কখনও ওর কোমর ধরে কখনও বা ওর দুই হাতে পিছন দিকে নিয়ে এসে কখনও বা ওকে সামনের দিকে ঝুঁকিয়ে দিয়ে চুদতে লাগলাম। group panu golpo

শিয়ান আমার পাশে দাড়িয়ে ওর গুদে অঙ্গুলি করছে। একেকবারে আট দশটা ঠাপ মেরে একটু থামছি আর শিয়ানকে কাছে ডেকে ওর মাই টিপছি মাই কামড়াচ্ছি। শিয়ানকে আমার পায়ের কাছে নীল ডাউন দিয়ে বসালাম আর মিতার গুদ থেকে বাড়া বের করে শিয়ানের মুখের মধ্যে রস মাখোনো বাড়া ঢুকিয়ে বললাম-একটু চুষে দে। শিয়ান আমার বাড়া চুষে ক্লিয়ার করে দিল।

বেশি সময় গ্যাপ দিলে মিতা খেপে যাচ্ছে-ঐ চুতমারানী আমাকে চুদছিস্ যখন তখন মন দিয়ে চোদ্ বোকাচোদা——–জোরে জোরে মার না একটু——-ও মাগীকে পরে ঠাপাবি মাই খাবি চুদবি যা করার পরে করিস্——-আগে আমারে চোদ্ ওরে আমার চোদানী———ঠাপানী——–বেশ্যামারানী——–ভোদামারানী চোদ্ আগে জোরে জোরে মার——–আমার ভোদা ব্যথা বানায় দে——–ওরে ওরে উহহহহহ্ ইসসসসসস্ কি যে হচ্ছে আমার গুদের মধ্যে।

মিতার এমন খিস্তি শুনে আমার বাড়া যেন আগের থেকে দ্বিগুন শক্তি দিয়ে ওকে ঠাপাতে লাগল।

মিতা-ওরে ওরে আআআআমারররে কি কোপান্ কোপাচ্ছে রে———ওরে ওরে আমার চোদানী——-মার মার————আমার বের হবে রেএএএএএএএ———দে দে এই তো হেব্বি হচ্ছে——দেএএএএ। group panu golpo

মিতার মনে হলো জল খসল। ওকে ছেড়ে দিয়ে একই পজিশনে একইভাবে শিয়ানকে দাড় করালাম। ওর পিছনে বসে পড়ে ওর গুদে মুখ লাগালাম। চাটলাম ওর গুদের পাশে পোঁদের ফুটোর পাশে। যথেষ্ট রসে ভিজে আছে তারপরও হাতে করে থুথু লাগালাম আমার বাড়ায় ভাল করে। পিছনে দাড়িয়ে ওর গুদের মুখে বাড়ার মুন্ডি সেট করে চাপ দিলাম। একটু ঢুকল। আবার ঠাপ দিলাম কোমর ধরে। তারপর আস্তে আস্তে ঠাপ দিয়ে দিয়ে বাড়া ঢুকাতে লাগলাম। শিয়ান্ উমমমমম্ ইসসসসসস্ গেল রে——-আমার গুদে কি গরম লোহার রড ঢুকছে রে——–উহহহহহহহ্ করতে লাগল।

বাড়া ঢুকে গেলে ওর কোমর ধরে ঠাপাতে লাগলাম। বাইরে জনমানবের কোন চিহ্ন নেই। কোথাও পাখির ডাকও এখন নেই। পাহাড়ী এলাকা তাই একেবারেই নিরবতা। বাইরে চাঁদের আলোতে পাহাড়ের অনেক দূর পর্যন্ত ঝাপসা ঝাপসা গাছ-গাছালী দেখা যাচ্ছে। এমন পরিবেশে আমরা তিনজন মানব-মানবী আদিম খেলায় মেতে উঠেছি। চোদাচুদি ঠাপাঠাপি করছি মন-প্রান খুলে। মনের আনন্দে একজন আরেকজনকে সেই চোদা চুদ্ছি। একটা অসাধারণ পরিবেশে আমরা আমাদের যৌনক্রিড়ায় মত্ত। group panu golpo

এ শুধু আরাম আর আরাম। মাল আউট হয়ে গেলেই পৃথিবীর সবচেয়ে শ্রেষ্ঠ শান্তি বাড়ার মাথা দিয়ে বের হয়ে যাবে শিয়ান বা মিতার গুদের মধ্যে সাথে সাথে ওদের যার গুদেই মাল আউট হবে সেও পৃথিবীর সর্বশেষ্ঠ শান্তি ভোগ করে আয়েশে নিস্তেজ হয়ে যাবে ক্ষনিকের জন্য। আমি শিয়ানকে বেশ কিছুসময় এভাবে জোরে জোরে ঠাপালাম। শিয়ান শিৎকার ছেড়ে চিৎকার দিতে লাগল। ওর ব্যথা লাগছে। ব্যথার সাথে আরাম মিলে মিশে একাকার হয়ে গেছে।

ব্যথাও লাগছে আবার আরামও লাগছে তাই বাড়া বের করতে ঠিক চাইছে না। মিতা এর মধ্যে ওদের রুম থেকে দুই তিনটা টাওয়েল এনে মেঝেয় কার্পেটের উপর বিছিয়ে দিয়েছে। আমি শিয়ানকে ছেড়ে টাওয়েলের উপর চিৎ হয়ে শুয়ে পড়লাম। মিতা এসে আমার বাড়ার উপর ওর গুদ সেট করে নিম্নচাপে ঢুকিয়ে দিল। পুরো ঢুকিয়ে শুরু করল ওর তান্ডব। চোদা শুরু করল আমাকে।

মিতা-নে নে এবার আমার ঠাপ খেয়ে দেখ কেমন মজা লাগে——–এতোক্ষণ আমাদের দুজনকে ঠাপিয়েছিস্ এবার আমরা তোকে ঠাপাবো——–চুদে ‍চুদে তোর বাড়া লাল বানিয়ে দেব———ওহঃ মাগো এ যে সেই সেই আরাম হচ্ছে রে স্যার——–এ কি মজা দিতে তুই আমারে এই বন-পাহাড়ে নিয়ে এসেছিস্———– group panu golpo

আমিতো ভাবতেই পারিনি তোর সাথে বাইরে এসে এমন এমন মজা হবে——–ওহঃ উমমমমম্ মাগো কি মজা কি মজা——-নে নে প্রতি ঠাপে ঠাপে মজা——–আবার এমন কবে হবে স্যার——-অফিসের বাইরে আবার আমাদের এমন প্রোগ্রাম কবে না জানি হবে সেইদিন আবার এমন এমন মজা হবে——–এ যে জম্মের মজা রে আমার মাগীঠাপানী বেশ্যামারানী স্যার———তোর বাড়া কি চোদার মেশিন নাকি রে——-যতই ঠাপাই না কেন মাল আউটের কোন নামগন্ধ নেই কেন? কি খেয়ে লেগেছিস্ তুই ?

আমি-হুম্ মার মার জোরে জোরে মার আমার কিন্তু মাল আউটের সময় হয়ে এলো। কিছু খাইনি এমনি এমনি তোদের মতো দুটো খাসা মাল পেয়ে আমার বাড়া মাল আউটের স্ট্রাইক করেছে।

মিতা আমাকে ঠাপাচ্ছে আর ওদিকে শিয়ান আমাকে ওর খাড়া খাড়া মাই মুখের ভিতর ঠেলে দিয়েছে। আমি একজনকে চুদছি আর একজনের মাই খাচ্ছি-টিপছি-কামড়াচ্ছি। মিতা আরও মিনিটখানেক আমাকে ঠাপিয়ে আমার বাড়ার উপর থেকে নেমে গেল-ও স্যার আমি আর পারছি না——-আমার মাল আউট হয়ে গেছে——-বাকীটা শিয়ানকে দিয়ে সেরে নে। group panu golpo

মিতা নেমে গেলে শিয়ান আমার বাড়ার উপর বসে অনেক কষ্টে চোখ-মুখ বেঁকিয়ে বাড়াটা ওর গুদে ভরে ঠাপাতে লাগল। আমার বাড়া পুরোটা ওর গুদে ঢুকাতে পারেনি। অর্দ্ধেকের বেশি ঢুকেছে তাই ঠাপাতে লাগল। মাঝে মাঝে  নীচু হয়ে আমার মুখে ওর মাই দিয়ে বলছে-নে কামড়া——-কামড়ে কামড়ে লাল করে দে——এর মধ্যে শুধু কামড়ায়——তোর কামড় না খেতে পেলে ও আরও বেশি করে কামড়ায়।

আমি-নে নে জোরে জোরে মার——জোরে জোরে ঘন ঘন ঠাপ দে——-আমার মাল আউট হবে।

শিয়ান-আআআআমারওওওও হবে রেএএএএ স্যার—–নে নে আমার গুদের ঠাপ খা——–ওওওওওওও——উমমমমমম ইসসসসসস্ হবে রেএএ——মার মার তুইও তলঠাপ দে।

আমি কয়েকটা তলঠাপ দিয়ে শিয়ানকে আমার বাড়ার উপর থেকে নামিয়ে দিলাম। আর সাথে সাথে বাড়ার গোড়া ধরে রাখলাম। বাড়া থেকে ঝলকে ঝলকে মাল উদগীরন করতে লাগল। আমি শিয়ানকে ডেকে আমার বাড়ার উপর ওর মুখ লাগিয়ে চেপে ধরে রাখলাম। মাল যা পড়ল শিয়ান তা চেটে চেটে খেতে লাগল। মিতাও এসে সাথে সাথে আমার বাড়া চাটা শুরু করল। দুই দুটো মাগী আমার বাড়ার চেটে একেবারে পরিস্কার করে দিল।

কেমন লাগলো গল্পটি ?

ভোট দিতে হার্ট এর ওপর ক্লিক করুন

সার্বিক ফলাফল 3.7 / 5. মোট ভোটঃ 17

কেও এখনো ভোট দেয় নি

1 thought on “group panu golpo পারসোনাল সেক্রেটারী মিতা – 7 by Ratnodeep”

Leave a Comment