choti golpo আমার মা, আমার স্ত্রী -9 by Premlove007

bangla choti golpo. পরের দিন শনিবার বলে আমার অফিস ছুটি ছিলো। সারা রাতের সঙ্গমের জন্য আমার ঘুম থেকে উঠতে দেরি হলো। ঘড়িতে দেখলাম ১০ টা বাজে। মা আগে থেকেই উঠে পড়েছিল। ঘুম থেকে উঠে ব্রাশ করে ডাইনিং টেবিল গিয়ে দেখলাম মা আমাদের জন্য ব্রেকফাস্ট বানিয়ে টেবিলে সাজাচ্ছে। আমি গিয়ে মা কে একটা চুমু খেয়ে চেয়ার এ বসলাম। মায়ের দিকে দিকে তাকিয়ে দেখলাম যে মা একটা নীল সিল্কের শাড়ী পড়েছে। নীল রঙের ম্যাচিং ব্লাউজ। মাথার সিঁথিতে সিঁদুর, কপালে একটা ছোট্ট লাল টিপ্, গলায় সোনার মঙ্গলসূত্র আর দু হাতে শাঁখা আর পলা। পুরো এক বাঙালি গৃহবধূর মতো অপূর্ব সুন্দরী লাগছে।

[সমস্ত পর্ব
আমার মা, আমার স্ত্রী -8 by Premlove007]

আমার তাকানো দেখে মা চেয়ারে বসে মুচকি মুচকি হেসে বললো ” কি দেখা হচ্ছে শুনি?”
আমি মায়ের হাত টা ধরে বললাম ” আমার সুন্দরী সেক্সি বৌ কে দেখছি ।”
আমার কথা শুনে মা বললো ” আচ্ছা, তো বৌয়ের নগ্ন রূপ টা তো অনেক দেখেছো তাই আজ তোমায় গৃহবধূর রূপ টা দেখালাম, এই দেখো এই সেই শাঁখা আর পলা যেটা দার্জিলিঙ থেকে কিনেছিলাম বিয়ের দিন।”

choti golpo

আমি চেয়ার থেকে উঠে মায়ের দু হাত ধরে মায়ের কপালে একটা চুমু খেয়ে বললাম ” তোমার মতো সুন্দরী মা আর বৌ পেয়ে আমি ধন্য, আমি তোমায় সব সময় ভালোবেসে যাবো মন প্রাণ দিয়ে।”
“ওঃ মোহন তুমি সত্যি একজন ভালো প্রেমিক। তোমাকে আমার ছেলে এবং আমার স্বামী হিসাবে পেয়ে আমি খুব গর্বিত,” মা বললো।
” শীঘ্রই তুমি আমার সন্তানের মা হবে।” আমি হেসে বললাম।

“সেই দিন তার জন্য আমি অধীর আগ্রহে অপেক্ষা করছি” আমি আমার হাত টা চেপে বললো আর আমরা দুজনেই হেসে ফেললাম।
তারপর আমি চেয়ারে বসে ব্রেকফাস্ট খেতে খেতে শুরু করলাম।
মা খেতে খেতে বললো “আমি আবার মা হয়ে উঠব এবং তুমি প্রথমবারের বাবা হবে। মোহন তুমি যখন আমাদের বাচ্চাটি হাতে ধরবে, তখন সেটার অনুভূতি ভাবতে পারবে না।” choti golpo

“আমি ইতিমধ্যে সেটা অনুভব করছি মা” আমি বললাম।
“শিশুটি আমাদের নিজের মাংস এবং রক্ত দিয়ে গড়া হবে, অর্ধেক তোমার এবং অর্ধেক আমার।” গর্বের সাথে মা কথা গুলো বললো।
“মা, সব মহিলারা এত মরিয়া হয়ে বাচ্চা পেতে চায় কেন ?” আমি জিজ্ঞাসা করলাম।
“হ্যাঁ মোহন । একজন মহিলা বাচ্চা ব্যতীত অসম্পূর্ণ।” মা হেসে বললো।

আমি তখন একটা চোখ মেরে বললাম ” চিন্তা করো না মা, এই দুদিনে আমার বৌয়ের গর্ভে বাচ্চার জন্ম দিয়ে দেবো।”
মা তখন একটা কামুক হাসি দিয়ে বললো ” কি ভাবে গো আমার স্বামী?”
আমি তখন বললাম ” তোমার কামানো গুদে আমার বাঁড়া দিয়ে চুদে চুদে অনেক বীর্য ঢালবো যাতে তুমি তাড়াতাড়ি গর্ভবতী হও।”
মা লজ্জা পেয়ে বললো ” তুমি খুব অসভ্য, কোনো কিছুই তোমার মুখে আটকায় না।” choti golpo

কিছু সপ্তাহ পরে এক রবিবার ভোরে আমরা বিছানায় শুয়ে ছিলাম। বাইরে তখনও অন্ধকার ছিল। আমার মা আমার কাছাকাছি এসে আমার বুকের উপরে মাথা রাখলো আর আমিও মায়ের মাথায় হাত বুলিয়ে দিছিলাম। কিছুক্ষণ পর মা আমার মুখের দিকে সরে এসে আমাকে চুমু খেলো। তারপর মা আমার কানের কাছে তার ঠোঁট এনে চুমু খেলো।
“মোহন আমার মনে হয় আমি গর্ভবতী।” মা আমার কানে ফিসফিস করে বললো।

“ওহ সত্যি মা,” আমি উত্তেজিত হয়ে জিজ্ঞাসা করলাম।
“হ্যাঁ সোনা, আমি আমার পিরিয়ড মিস করেছি। এখন দুই সপ্তাহেরও বেশি সময় হয়ে গেছে তাই ভাবছি আগামীকাল আমি একটি নিশ্চিতকরণের জন্য আমার মূত্রের নমুনা নিয়ে ক্লিনিকে যাবো।” মা কিছুটা লজ্জায় কথা গুলো বললো।
“বাহ মা আমি বিশ্বাস করতে পারছি না যে আমি তোমাকে গর্ভবতী করেছি।” এই বলে আমি মা কে টেনে আমার শরীরের উপরে নিয়ে এলাম। choti golpo

“হ্যাঁ মোহন, তুমি সত্যি আমাকে গর্ভবতী করেছো এবং শীঘ্রই তুমি বাবা হতে চলেছো।”
“আমাদের ভালবাসা আমার পেটের ভিতরে বাড়ছে।” এই বলে মা আমার উপর থেকে উঠে পরে আমার একটা হাত নিজের পেটের উপরে রেখে বললো “এই এখানে মোহন, তোমার বাচ্চা এখানে বাড়ছে।”
আমি মায়ের পেটের উপরে হাত বোলাতে লাগলাম।

“কয়েক মাস পর আমার পেটটি বড় হয়ে উঠবে” মা আমার দিকে তাকিয়ে বললো ।
তারপর আমাকে নিজের দিকে টেনে নিলো এবং কানে কানে ফিসফিস করে বললো “আমাকে ভালোবাসো মোহন, তোমার স্ত্রী, তোমার মা তোমার ভালোবাসার জন্য সবসময় তৈরী ।” choti golpo

আমাদের কোনও পোশাক পরা ছিল না তাই আমি মা কে শুইয়ে দিয়ে মায়ের দু পায়ের মাঝখানে বসে নিজের বাঁড়া টা ঢুকিয়ে মায়ের শরীরের উপর শুয়ে মায়ের ঠোঁটে চুমু খেলাম আর বললাম “আমি তোমাকে ভালবাসি মা, তুমি আমার সব, মা , বান্ধবী, বৌ সবকিছু।”
মা ও কামের আবেগে বললো “”আমি ও তোমাকে খুব ভালবাসি। তুমি আমাকে এত সুখ দিয়েছো তাই আমি তোমার মা আর বৌয়ের সব দায়িত্ব পালন করে তোমায় সর্বদা সুখী করবো।”

মা আমার চুল ধরে নিজের দিকে টেনে আমাকে চুমু খেলো । তারপরে নিজের পা দুটো দিয়ে আমার কোমর টা জড়িয়ে ধরলো আর বললো ” এস স্বামী, আমায় তুমি ভোরের চোদন দাও কারণ কালকে টেস্ট যদি পজিটিভ হয় তখন অনেক দিন তোমার সাথে এরকম আনন্দ করতে পারবো না।“
আমি আর দেরি না করে মায়ের কামানো গুদের মধ্যে আমার বাঁড়া টা ঢুকিয়ে দিয়ে চুদতে শুরু করলাম। আমরা সবসময় ভোরের সেক্স উপভোগ করি। তবে আমরা এক মাসেরও বেশি সময় ধরে ভোরের কোনও সেক্স করিনি। choti golpo

সেদিন আমরা সত্যিই এটি উপভোগ করছিলাম। মা ও স্বাচ্ছন্দ্যবোধ করছিলো। আমাদের দুজনেরই খুব সুখ পেলাম ।
মা বললো “ওহ মোহন তুমি একজন দুর্দান্ত প্রেমিক আর স্বামী। আর বেশিদিন এই শুকনো মাই চুষতে হবে না কারণ বাচ্চা হওয়ার পরে তুমি দুধ ভর্তি মাই চুষতে পারবে। ”
“তুমিও মা, দুর্দান্ত প্রেমিকা আর সুন্দরী স্ত্রী ,” আমি মা কে চুমু খেয়ে বললাম।

আকাশ উজ্জ্বল হতে শুরু করার সাথে সাথে আমরা আলাদা হয়ে গেলাম। পরের দিন আমি যখন অফিসে ছিলাম তখন আমার মা আমাকে বিকেলে ফোন করে সুসংবাদ টা দিলো যে মা সত্যি গর্ভধারণ করেছে।
কয়েক সপ্তাহ এবং কয়েক মাস কেটে যাওয়ার সাথে সাথে আমি দেখলাম যে আমার মায়ের পেট আগের থেকে অনেক বেশি বেড়ে গেছে আর আমিও মায়ের খুব যত্ন নিতে শুরু করি। আমরা সেক্স করা বন্ধ করে দিয়েছিলাম ডাক্তারের পরামর্শ অনুসারে। choti golpo

গর্ভাবস্থার শেষে মায়ের পেট বেশ বড় হয়ে গিয়েছিল। মায়ের মাইগুলো তার কোনও ব্লাউজের মধ্যে ঢুকতো না। মায়ের মায়ের বোঁটা গুলো এখন গাঢ় বাদামী রঙের ছিল। মা আমাদের বাচ্চাকে স্বাগত জানাতে সম্পূর্ণ প্রস্তুত ছিল।
কিছুদিন পরে আমার মা একটি সুন্দর বাচ্চা মেয়ে জন্ম দিলো। আমার মা ও বাচ্চা দুজনেই সুস্থ ছিল। আমি যখন প্রথমবার আমার মেয়েকে আমার কোলে নিলাম তখন আমার হৃদয় উষ্ণতা এবং ভালবাসায় পূর্ণ হয়েছিল। বড়ো বড়ো চোখ এবং কালো চুলের সাথে সে আমার মায়ের মত সুন্দর ছিল। আমরা তার নাম রাখলাম “সুনয়না” (সুন্দর চোখ)।

আমাদের একটি নতুন পরিবারের সূচনা হলো। হাসপাতাল থেকে বাড়ি ফেরার পরে আমি আর আমার বাচ্চা একসাথেই মায়ের দুধ খেতাম।
কিছুদিন পরে মায়ের শরীর সম্পূর্ণ সুস্থ হলে আমি আর মা আবার চোদাচুদি করতে শুরু করি। মায়ের সাথে প্রতিটি রাত যেন নতুন মনে হয়। এইভাবেই মায়ের আর আমার ভালোবাসা বছরের পর বছর চলতে থাকলো। আমাদের মা ছেলের সম্পর্ক বদলে এক নতুন সুখী পরিবারের সূচনা হলো।

THE END

কেমন লাগলো গল্পটি ?

ভোট দিতে হার্ট এর ওপর ক্লিক করুন

সার্বিক ফলাফল 3.8 / 5. মোট ভোটঃ 31

কেও এখনো ভোট দেয় নি

1 thought on “choti golpo আমার মা, আমার স্ত্রী -9 by Premlove007”

Leave a Comment