didi vai sex একটার সাথে একটা ফ্রি – 1 by ratnodeep

bangla didi vai sex choti. সে সময় আমি সম্ভবতঃ ক্লাস সেভেনে পড়ি। রমা আর সীমা আমার কাকাতো বোন। রমা ছোট সীমা বড়। সীমাদিদি ভারত থেকে বাংলাদেশে এসেছে কিছুদিন এখানে থাকবে। আবার চলে যাবে বা যদি এখানে তেমন ভাল ছেলে পাওয়া যায় তাহলে কাকা ওর বিয়ে দিয়ে দেবেন। আর ওর ছোট বোন রমা আমার থেকে বয়সে ৩/৪ বছরের ছোট হবে। কাকার পাঁচ ছেলে দুই মেয়ে। দুই মেয়েই সেই চেহারার এবং খুব সুন্দরী। উচ্চতা খুব বেশী না হলেও গায়ের রং ফর্সা টকটকে। বড় ছেলে ভারত ছিল। সেখানে থেকে ব্যবসা করে। সীমা ওর বড় দাদার সাথেই ওখানে থাকে।

পড়াশুনা কিছুদিন করেছিল কিন্তু পড়ায় তেমন ভাল না হওয়ায় সিক্স এর পর আর পড়া হয়নি। তাছাড়া সীমাদিদির বুক বেশ ভারী ছিল। পাড়ার ছেলেদের নজর ওর ৩৬ সাইজের দুটো জাম্বুরার উপর বেশী তাই কাকার বড় ছেলে ওকে আর ওখানে রাখার সাহস পায়নি। সীমাদির উচ্চতা পাঁচ ফিট এর একটু বেশী হবে হয়ত। কিন্তু একেবারেই গোলগাল চেহারা। আমার বয়স অনুপাতে তখন মেয়েদের দিকে সেই দৃষ্টিতে তাকানোর সময় না তবুও দিদিকে দেখে আর ওর মাই দেখে কেমন যেন একটা অনুভব হতো।

didi vai sex

এখন মনে পড়ে ওই সময় দিদির মাই দুটো যেন জামা ফেঁটে বেরিয়ে আসতে চাইতো। সীমাদি টাইট জামা পরত আর নীচে তখন মেয়েরা যেমন ছোট প্যান্ট পরত তেমনই। আমি আর আমার ছোট দিদি মাটির মেঝেতে এক বিছানায় শুতাম। একদিন সীমাদি আমাদের কাছে এসে রাতে শুয়ে পড়ল। বলল আজ থেকে আমি তোদের কাছেই শোব। আমাদের এবং কাকাদের একটাই টিনের ঘর কিন্তু ঘরটা অনেক বড় আর অনেকগুলো কামরা আর বারান্দা যেখানে আমরা দুই ভাই দুই বোন আর কাকাদের ফ্যামিলির সবাই নিশ্চিন্তে থাকা যায়।

আমার ছোটদি বলল-তাহলে তোরা শুয়ে থাক এখানে আমি মার কাছে চলে যাচ্ছি-বলে ছোট্দি মায়ের কাছে চলে গেল। আমার ছোট্দি সীমাদির চেয়ে বয়সে বড়। আমার ছোটদির নাম শিউলি। সীমাদির সাথে একথা সেকথা বলতে বলতে ঘুমিয়ে গেছি। তখন অনেক রাত চারিদিক কোন সাড়া-শব্দ নেই, একেবারে নিস্তব্দ, শুধু ঝিঁ ঝিঁ পোকার ডাক ছাড়া আর কিছুই শোনা যাচ্ছে না। হঠাৎ আমার ঘুম ভেঙ্গে গেল। ঘুম ভাঙ্গার পর আমার মনে হলো আমার নুনুটা কেমন শক্ত হয়ে আছে আর কে যেন হাত দিয়ে সেটা চটকাচ্ছে। didi vai sex

আমার হাফপ্যান্ট পড়া ছিল। নুনুর জায়গার বোতাম খুলে আমার নুনু বের করে কে যেন সেটা চুষছে। আমার আরাম লাগছে তাই আবার ঘুমের আবেশে তন্দ্রা মতো এলো। এবার মনে হলো আমার নুনুর উপর কে যেন চেপে বসেছে। আমার নুনুটা কিসের মধ্যে যেন যাওয়া-আসা করছে। নরম নরম একেবারেই শুধুই নরম আর পিছলা। আমার ঘুম ভেঙ্গে গেল তাকিয়ে দেখি সীমাদি আমার নুনুর উপর চেপে বসে তার সোনায় আমার নুনু ঢুকিয়ে আগ-পিছু করছে আর আহ্হ্হ্হ্——–উহ্হ্হ্হ্——-উম্মম্———-ওহ্হ্‌হ্হ্হ্ এইরকম শব্দ করেছে।

মাঝে মাঝে বেশ জোরে জোরে আগুপিছু করছে আবার মাঝে মাঝে নুনুর উপর উঠ-বস্ করছে আর আস্তে আস্তে উম্মমমমমম্ করছে। উঃহ্হহহ্ কি আরাম——-আআআআ——–রেরেরেরেরে——কি যে আরাম—–ওহ্‌হহহ্হ্——-ভাই তোর পাছাটা একটু উঁচু করে ধর——আর একটু—–এএএএকটু চুপটি করে থাআআআআক——-সোনা ভাই আমার——-কাআআআলললললল তোকে চচচচচকলেট কিনে দেব। didi vai sex

আমার ঠিক খারাপ লাগছে তা নয় কিন্তু অন্যরকম একটা অনুভূতি হচ্ছে আবার দিদিকে নিষেধ করতেও ঠিক ভাল লাগছে না। কেমন যেন একটা আরাম আরাম লাগা আবার কিছুটা অস্বস্থিও লাগছে। ঘুম ভেঙ্গে আমি দিদিকে বললাম-কি করছো তুমি? তুমি আমার নুনু তোমার কোথায় দিয়েছো আর এরকম উঠবস্ করছো কেন আমার নুনুর উপর ? দিদি বলল-চুপ থাক যা করি তাই দেখ, একদম কথা বলবি না, কথা বললে কিন্তু কাল সবাইকে বলে দেব যে তুই আমাকে চুদেছিস্। আমি বললাম-চুদেছি মানে ? সেটা আবার কি ? চোদা কাকে বলে ?

দিদি বলে-বলেছি না চুপ থাক, এই হয়ে এলো ভাই আমার আর একটু চুপ থাক্, প্লিজ দেখ্ তোরও ভাল লাগবে। এই বলে দিদি আরও জোরে জোরে তার সোনা আগু-পিছু করতে করতে একসময় আমার বুকের উপর শুয়ে পড়ল আর আমাকে জোরসে জড়িয়ে ধরে শক্ত হয়ে গেল আর নিস্তেজ হয়ে পড়ে থাকল। আমার বুকের উপর দিদির মাই দুটো একেবারে চেপে বসে থাকল। কি নরম মাই দুটো দিদির যদিও তখন মাই টেপা বা মাই টিপলে আরাম বোধ হওয়ার মতো কিছুই অনুভব তখন আমার আসেনি। এভাবে কয়েক মিনিট থাকার পর আমার বুকের থেকে নেমে দিদির ছোট প্যান্ট পরল আর নীচে শুয়ে পড়ল। didi vai sex

আমাকে একটা চুমু খেয়ে বলল-সোনা ভাই আমার, কেউ যেন কিছু জানতে না পারে তুই আর আমি কি করেছি, তুই কাউকে কিছু বলবি না, আমি তোকে অনেক আদর করব আর তোর নুনুকেও অনেক আদর করে করে বড় বানায় দেব। এখন ঘুমা কাল আবার তোর নুনুকে আদর করে দেব। আমি আমার প্যান্ট ঠিক করতে গিয়ে দেখি আমার নুনুর গায়ে কেমন যেন আঠা আঠা কি লেগে আছে, কেমন যেন চ্যাট-প্যাট করছে। আমি দিদিকে বললাম আমার নুনু কেমন চ্যাটর প্যাটর করছে। দিদি তাড়াতাড়ি ওর ফ্রক দিয়ে আমার নুনু মুছে দিল। আমাকে তার বুকের সাথে জড়িয়ে ধরে ঘুমিয়ে পড়ল।

স্নেহময়ী প্রেমদায়ী

কেমন লাগলো গল্পটি ?

ভোট দিতে হার্ট এর ওপর ক্লিক করুন

সার্বিক ফলাফল 4.3 / 5. মোট ভোটঃ 57

কেও এখনো ভোট দেয় নি

1 thought on “didi vai sex একটার সাথে একটা ফ্রি – 1 by ratnodeep”

Leave a Comment