fantasy choti 2022 মায়ের নাভি

bangla fantasy choti 2022. আপনাদের সাথে আমি নিজের একটি গল্প শেয়ার করতে চাই। গল্পটি আমার মাকে ঘিরে। ছোটবেলা থেকেই আমি আর মা খুব বন্ধুসুলভ ছিলাম। মাকে ছাড়া কিছুই বুঝতাম না, সারাদিন মায়ের আশেপাশে থাকতাম। কিন্তু এভাবে যে একদিন মায়ের প্রতি আমার নিষিদ্ধ আকর্ষন কাজ করবে আমি কখন ভাবিনি। আমার বাবা বিদেশে থাকেন, বাসায় শুধু আমি আর মা থাকি। তাই আমাদের সখ্যতা খুব গভীর ছিল। আমার যখন ১২ বছর  বয়স তখন থেকেই মায়ের শরীরে আমার চোখ আটকে যেত, মা বাসায় নাভির তিন ইঞ্চি নিচে শাড়ি পড়তেন।

মা প্রায়শই আমার সামনে খোলামেলা চলাফেরা করতেন। আমি প্রায়ই মায়ের মসৃন ফর্শা পেটে তাকিয়ে থাকতাম। মায়ের আকর্ষণীয় পেট, কোমড়ের ভাজ, সুগভীর নাভিতে অপলক দৃষ্টিতে তাকিয়ে থাকতাম। ইচ্ছে হতো মায়ের পেটে মুখগুজে চুমু খাই আর নাভি জিভ দিয়ে চেটে দেই। মাও বুঝতেন আমি তার পেটের প্রতি আকৃষ্ট কিন্তু তিনি হয়তো ভাবতেন বয়সন্ধি চলছে তাই কিছু মনে করতেন না। কিন্তু মায়ের পেট নাভির জাদু আমাকে পাগল করে দিল। দিনকে দিন মায়ের নাভি উপভোগের ইচ্ছা বাড়তে লাগল।

fantasy choti 2022

একদিন সাহসী সিদ্ধান্ত নিয়েই ফেললাম। সাধারণত আমি আর মা একসাথে ঘুমাই, একদিন রাতে মা আর আমি শুয়ে আছি, তখন ফ্যানের বাতাসে মায়ের পেটের উপর থেকে শাড়িটা সরে গেল। আমিও নিজেকে নিয়ন্ত্রণ করতে না পেরে মায়ের পেটে তাকিয়ে আছি। মা আমার দিকে তাকিয়ে বলল, “কিরে কি দেখছিস ঘুমাবি না?” আমি একটু ভয় পেয়ে গেলাম। সাথে সাথে চোখ বন্ধ করে ঘুমানোর চেষ্টা করলাম। কিন্তু আমার চোখে শুধু মায়ের গভীর নাভিটা ভাসছিল। আহ কি সুন্দর নাভি, আমার আর তর সোইছিল না। আমি মাকে বললাম,” মা আমার ঘুম আসছে না, বালিশটা শক্ত শক্ত লাগছে। ”

মা আমার কথায় খানিক বিরক্তির স্বরে বলল,
” ধুর কি বলছিস বালিশতো তোরটাই সবচেয়ে নরম!”
” না মা এই শক্ত বালিশে ঘুম আসবে না। ”
কথাটা বলেই আমি শোয়া থেকে উঠে বসলাম আর মায়ের পেটের উপর থেকে শাড়ীটা সরিয়ে দিলাম। মা আমার কান্ডে একটু অবাক হল। fantasy choti 2022

আমি মায়ের পেটে আলতোভাবে হাত  বোলাতে লাগলাম। মা হতবাক হয়ে গেল আর একটু আহ শব্দ করল। আমি মায়ের পেটে হাত বোলাতে বোলাতে বললাম,” মা তোমার পেটতো অনেক সুন্দর আর তুলতুলে নরম তোমার পেটে মুখ গুজে ঘুমোতে দিবে? ”
মা কিছুটা অপ্রস্তুত হয়ে গেল, বোধহয় কি বলবে বুঝতে পারছিল না, আমি একটা হাত মায়ের কার্ভি কোমড়ের ভাজে আঙ্গুল ঢুকিয়ে আদর করতে লাগলাম আর অন্য হাতের আঙ্গুল নাভির ফুটোতে ঢুকিয়ে আদর করতে লাগলাম।

মা কেমন জানি ঘনঘন শ্বাস নিতে লাগল, মা কিছুক্ষণ চুপ থেকে বলল, ” এ আবার কেমন আবদার আজকে এভাবে ঘুমালে প্রতিদিন এভাবেই ঘুমাতে চাইবি।”
“না মা শুধু আজকের জন্যই তোমার পেটে উপর ঘুমাতে দাও, প্লিজ মা মানা করো না। ”
” তোর কোন আবদার অপুর্ন রেখে শান্তি পাইনি, আচ্ছা ঠিকাছে, কিন্তু জলদি ঘুমিয়ে যাবি কিন্তু ”
” ঠিকাছে মা ” fantasy choti 2022

মা শাড়ীর আচলটা খুলে দিয়ে সম্পুর্ন পেট উন্মুক্ত করে দিল। আমি খুব কাছ থেকে নাভিটা দেখতে লাগলাম। আহ কি সুন্দর নাভিটা, আমি পুরো পেটের সামনে নাক আলতো লাগিয়ে লাগিয়ে গন্ধ নিতে লাগলাম, বাহ কি সুন্দর পেটের গন্ধ! মা আমার কর্মকান্ড দেখে মুচকি মুচকি হাসছে। মা বলল,
” কিরে কি করছিস পেটের গন্ধ নিচ্ছিস? ”
“হ্যা মা, তোমার পেট যেমন সুন্দর, তোমার পেটের গন্ধটাও সুন্দর।

মা আমার কথা শুনে হাসি দিল। আমিও পেটের গন্ধ শুকে চলছি। গন্ধ শুকতে শুকতে বিভোর হয়ে যাচ্ছি হঠাৎ মায়ের কোমড়ের ভাজের গন্ধ নিতে কোমড়ের ভাজে নাক ঢুকিয়ে দিলাম। মা জোরে হেসে উঠে বলল, ওফ কি শুরু করলি আমার কাতিকুতু লাগছে। আমি মায়ের কথায় পাত্তা না দিয়ে গন্ধ শুকছিলাম। এরপর আমার নাকটা নাভির উপর এসে থামল , নাভির গন্ধটা যেনো পাগল করা, নাভির ঘ্রানে পাগল হয়ে গেলাম। ৫ মিনিট ধরে নাভির গন্ধ নাক টেনে টেনে নিলাম। fantasy choti 2022

মা আমার কর্মকান্ড দেখে মুচকি হাসছে। প্রানভরে গন্ধ নেওয়ার পর, মায়ের পেটে মুখ গুজে দিলাম, আরামে আমার গা গলিয়ে এল। মায়ের পেটে মুখ ঘষতে লাগলাম। মাও কেমন যেন শব্দ করে উঠল। বুঝলাম মাও আমার স্পর্শ উপভোগ করছে। মায়ের সারা পেটে মুখ ঘষতে লাগলাম, নাক আর ঠোঁটটা নাভিতে লাগিয়ে লাগিয়ে ঘষতে লাগলাম। মা আমার মাথায় হাত বোলাতে লাগলেন। এতে আমার সাহস বেড়ে গেল। আমিও কোড়েরের ভাজ নাভিতে মুখ ঘষতে লাগলাম।

এভাবে ১০ মিনিট ঘষাঘষি করার পর, মায়ের পেটে ছোট ছোট চুমু খেতে লাগলাম নাভির আশেপাশে জায়গা জুরে ছোট ছোট চুমু খেতে লাগলাম। মা আমার মাথার চুল আকড়ে উৎসাহ দিতে লাগল। আমিও চুমুর সংখ্যা বাড়িয়ে দিলাম। বাধাহীনভাবে মুখ ডুবিয়ে চুমু খাচ্ছি। মাও আহ-উহ করতে লাগল। অবিরত চুমু খাচ্ছিতো খাচ্ছি, পেটের প্রতি ইঞ্চিতে ঠোট গুতিয়ে চুমু খাচ্ছি। মা আমার মাথাটা শক্ত করে ধরে তার পেটে গুজে দিতে লাগল। আমিও বুঝতে পেরে বড় বড় চুমু খেতে লাগলাম। fantasy choti 2022

ঠোট দিয়ে পেটের মসৃন মাংস আকড়ে ধরে চকাম চকাম চুমু খেতে লাগলাম। মায়ের কার্ভি কোমড়ের ভাজে ঠোট ঢুকিয়ে চুমু খেতে লাগলাম। মার শরীর কেমন যেন থর থর করে কাপছে। মায়ের কোমড়ের ভাজে আলতো কামড় দিলাম। মা আ….হ করে উঠল। এরপর কোমড় ছেড়ে পেটের স্বর্গকেন্দ্র নাভিতে আসলাম। ঠোট দিয়ে নাভির জায়গাটা আকড়ে ধরে চকাম চকাম শব্দ করে চুমু খেতে লাগলাম। মা শিউরে উঠল। নাভিতে একেরপর এক অনাবরত চুমু খাচ্ছি।

এভাবে প্রায় ১৫ মিনিট চুমু খাওয়ার পর জিহ্বার খেলা শুরু করলাম। চুমুর পাশাপাশি জিহিবা ডুবিয়ে ডুবিয়ে পেট চাটতে লাগলাম। মার শরীর থরথর কাপছে আর শীৎকার করছে। নাভি আশেপাশে জিহবা লাগিয়ে লাগিয়ে চেটে খেতে লাগলাম। পুরো পেটে আমার জিহ্বা লাগিয়ে চেটে খেতে লাগলাম। কোমড়ের ভাজটা সমান করে সেখানে জিহ্বা লাগিয়ে খেলাম। কোমড়ের ভাজ আমার জিহ্বার লালায় ভিজে গেল। এভাবে টানা ১০ মিনিট মায়ের পেট চটতে লাগলাম। আমার চাটানির জন্য মায়ের ফর্সা পেট লাল হয়ে গেল আর লালায় পিচ্ছিল হয়ে গেল। fantasy choti 2022

আমি আবার সাড়া পেট জুড়ে চুমু চাটাচাটি চালিয়ে গেলাম। এরপর নাভি চাটার পালা এল। আমি নাভিটাতে ফুটোর সীমনা চেটে দিতেই মা শোয়া থেকে চোখ বন্ধ করে হাসি দিয়ে নড়ে উঠল। আমিও বুঝলাম নাভি মায়ের উইকপয়েন্ট। আমি নাভিটা উপর থেকে জিহ্বা লাগিয়ে লাগিয়ে চাটছি আর চুমু খাচ্ছি। মা আমার মাথাটা শক্ত করে তার পেটে চেপে ধরে আছে। অনাবরত নাভিটা চাটছি। এরপর গভীর নাভিটার ফুটোতে জিভটা চিকন করে নাভির ভিতরে চালান করে দিলাম। মা জোরে নড়ে উঠল আর জোরে উ…….শব্দ করল।

নাভিতে জিভটা ঢুকানো মাত্রই কেমন যেন একটা ঘোরে চলে গেলাম। আমার জিভটা নাভির তলা স্পর্শ করতে চাইছে। এদিকে মার শীৎকার বেরে যাচ্ছে।জিভটা চিকনা করে নাভির তলদেশে লাগিয়ে দিয়ে ঠোট দিয়ে নাভির জায়গাটা আকড়ে ধরে চুমু খেলাম। এরপর নাভির ভিতর জিভটা সজোরে উঠানামা করিয়ে নাভি চুদতে লাগলাম। তখন জানতাম না এটাকে নাভি চোদা বলে। আমি পশুর মতো বাধাহীনভাবে নাভি চুদতে লাগলাম। মাও আহ……..ও…… করছিল। fantasy choti 2022

মায়ের শীৎকার আমার জিভের শক্তি বাড়িয়ে দিচ্ছিল। নাভি চুদতে চুদতে আমার জিভটা ক্লান্ত হয়ে আসছে তবুও নাভি চোদা থামাচ্ছি না। মায়ের নাভিটা আমার জিভের লালায় ভেষে যাচ্ছে। এভাবে টানা ২০ মিনিট নাভি চুদতে লাগলাম। নাভি চুদতে চুদতে জিভটা ব্যাথা করছিল তবুও চুদেই যাচ্ছিলাম। এভাবে চুদতে চুদতে খেয়াল করলাম মাও জল ছেড়ে দিয়েছে আর এদিকে আমিও ক্লান্ত হয়ে গেলাম আর বীর্যপাত করেদিলাম। এরপর আমার আর খেয়াল ছিল না মায়ের পেটে মুখ গুজেই জিভ নাভিয়ে ঢুকিয়েই ঘুমিয়ে পড়লাম।

মা ছেলে স্বামী স্ত্রী by Rish+Nigar

কেমন লাগলো গল্পটি ?

ভোট দিতে হার্ট এর ওপর ক্লিক করুন

সার্বিক ফলাফল 3.8 / 5. মোট ভোটঃ 73

কেও এখনো ভোট দেয় নি

6 thoughts on “fantasy choti 2022 মায়ের নাভি”

  1. দারুন হয়েছে,,
    পরবর্তী পর্ব তৈরি করেন,,,
    ধন্যবাদ

    Reply

Leave a Comment