group sex choti স্ত্রীর শরীরসুধা – 10

bangla group sex choti. মাগো । আমার চোখ রনেন-দার জাঙ্গিয়ার দিকে । হাত বাড়িয়ে জাঙ্গিয়ার ওপরে লিঙ্গে চাপ দিলাম । তারপরে আর থাকতে পারলাম না । সব লজ্জা ভুলে অসভ্য-টার জাঙ্গিয়ার ভেতরে হাত ঢুকিয়ে চেপে ধরলাম রনেন-দার বিরাট লোহার মত শক্ত ডান্ডা-তা । মৃদু হেসে অসভ্যের মত কচলে দিতে শুরু করলাম । আরামে পাগল তখন রনেন-দা । চোখ বোজা । আমার পাছাতাকে সুধু চেপে ধরে আছেন । কি করছি আমি ? শরীরে কি বিষ ঢেলে দিলেন রনেন-দা জানিনা কিন্তু প্রচন্ড কামে পাগল আমি এখন । রনেন-দার জাঙ্গিয়ার মধ্যে দিয়ে উনার লিঙ্গটা আনন্দে কচলাতে শুরু করেছি ।

[সমস্ত পর্ব
স্ত্রীর শরীরসুধা – 9]

মাগো কি বড় আর মোটা লিঙ্গ । পাকা খেলওয়ার উনি । আমার পাছা ধরে আমাকে নিজের লিঙ্গটা ফীল করতে দিচ্ছেন । আমি অসভ্যের মত আদর করছি উনার লিঙ্গে । হেসে রবিকে বললেন দেখো এইটুকুতেই সোনালীর কত আনন্দ হচ্ছে । আমি হেসে বললাম ইস কি বড় হয়ে গেছে তোমারটা । রনেন-দা বললেন তোমার বরের চেয়ে বড় তো ? দুষ্টু হাসি হেসে বললাম তোমারটা অনেক বড় । আর কি হয়ে গেছে মাগো আমার ভয় করছে । হাসলেন রনেন-দা বললেন কেন নিতে পারবে না মনে হচ্ছে ?

group sex choti

আমি বললাম সেটা এখন কি করে বুঝব । ইস প্লিস বলনা এইসব কথা । রনেন-দা বললেন ভালো করে দেখো, আরো ভালো লাগবে । লজ্জার মাথা খেয়ে আমি রনেন-ডাকে পুরো উলঙ্গ করে দিলাম জাঙ্গিয়া নিচে নামিয়ে । ইস পুরো খাড়া লিঙ্গ । রনেন-দার যেমন বড়সড় চেহারা উনার লিঙ্গটাও বেশ বড় । আট ইঞ্চির থেকেও বড় যেখানে স্বপনের ওটা সুধু ছয় ইঞ্চি । আর অনেক ছোট-ও । ইস রবির থেকেও বড় । অসভ্য রবিও এখন উলঙ্গ আর ওরটাও খাড়া হয়ে গেছে । মাগো কি করবে ওরা দুজন আমাকে ইস ।

দুজনের প্রতি-ই আমার কাম জাগছে । ইস ওরাও কামার্ত । দুজনেকেই সুখ দিতে হবে বোধ হয় আমাকে । না নিয়ে তো ওরা ছাড়বে না । আর আমিও চাই । ওই ইনজেকসন-এ কি ছিল কে জানে , মেয়েদের শারীরিক আনন্দ বারবার জন্য নিশ্চয় কোনো কিছু । আমার নাকের পাটা দিয়ে হল্কা বেরোচ্ছে । আর ওদের দুজনের-ও । রনেন-দা আমাকে নিজের কোলে বসলেন । মুখোমুখি আমরা । আদরে ভালবাসাতে মরে যাচ্ছি । চুম্বন করলাম দুজনে । আঃ আমার নরম ঠোটে কামড় বসিয়ে দিলেন রনেন-দা । আর আমিও উনার ঠোটে । group sex choti

ইস প্রথম থেকেই কেমন জন্তুর মত করছেন । তবে মানুষ তো একরকম জন্তু-ই সুধু জামাকাপড় পরে থাকে । জিভের মধ্যে জিভ রনেন-দার চুমুতে চুমুতে আচ্ছন্ন করে দিচ্ছেন আমাকে । আমিও পাগলের মত চুমুতে চুমুর জবাব দিছি । জিভে মাঝে মাঝে কামড় দিয়ে আমাকে আরো উত্তেজিত করছেন উনি আর আমিও তার প্রত্যুত্তর দিছি হালকা হালকা কামড়ে । কি সুখ মাগো । এদিকে পেছন থেকে রবি আমার ঘাড়ে চুমু খাচ্ছে । কি অসভ্যের মত আদর করছে ইস । আমার খোলা চুল পিঠে এলান ।

রনেন-দা আমাকে আরো কাছে নিয়ে এলেন । ইস ওনার বিরাট লিঙ্গটা ক্রমশ কাছে আসছে আমার যোনি র । আরো ঘন হচ্ছেন উনি । আমিও এগিয়ে গেলাম । বিরাট লিঙ্গটার জাদু-ই আলাদা । আমার তলপেটে ঠেকলো রনেন-দার লিঙ্গ । ইস । পুরো মুন্ডি-টা লকলক করছে । লাল একদম । কোথায় লাগে এর কাছে স্বপনের ছোট লিঙ্গ । মেয়েদের পাগল করতে এইরকম পুরুষ-ই চাই । আমি সোনালী রায়চৌধুরী পয়তিরিশ বছরের বিবাহিতা সুখী বাঙালি নারী – কি অসভ্যের মত রনেন-দার সঙ্গে সঙ্গমের পথে এগিয়ে যাচ্ছি – যে রনেন-ডাকে আমি আজ সকালেও চিনতাম না । group sex choti

তবে কি আমার পনের বছরের বিবাহিত জীবন মিথ্যে ? স্বপন , সুকন্যা আমাদের তিনজনের সাজানো সংসার সব মিথ্যে ? আর সত্যি এই রনেন-দার প্রচন্ড যৌন আকর্ষণ যাতে আমি ভেসে যাচ্ছি কুল-হীন এক মহাসাগরের দিকে ? ইস লকলকে মুন্ডি-টা আমার তলপেটে লাগানো । এটা কি আমার পরীক্ষা নিচ্ছেন উনি ? হ্যা আমিও দেব পরীক্ষা । আমার নর্তকীর শরীর দুলে উঠলো । নিবিড় চুম্বন করে রনেন-দাকে আমি হালকা একটা দোলা দিলাম কোমরের । পাগলকরা ভালবাসাতে আমার যোনি কেপে উঠলো ।

ফাক করা উরুর মধ্যে আসতে আসতে নিলাম রনেন-ডাকে । সিক্ত যোনিতে ঠিক সেই সময় এক ধাক্কা দিলেন উনি । নয় ইঞ্চি লিঙ্গটা পুরো গেঁথে দিচ্ছেন আমার যোনিতে । আমার মুখ দিয়ে ভালবাসার উমম শব্দ বেরিয়ে এলো । রনেন-দাই আমার মরদ । শিক্ষিতা রুচিশীল বিবাহিতা নারী আর অশিক্ষিতা আদিবাসী নারীর মধ্যে এই সময় কোনই তফাত থাকে না । দুজনেই চায় মরদের বলিষ্ঠ ধাক্কা তাদের উরুর মধুর আশ্রয়ে । ইস কি অসভ্যের মত রনেন-দার গলা জড়িয়ে ধরে আমি বলছি ইস সোনা কি করে দিলে আমাকে পুরো ভেতরে ঢুকে গেছে মাগো । group sex choti

বলতে বলতে কোমর দোলাচ্ছি রনেন-দার সঙ্গে ওনার বিবাহিত স্ত্রীর মত । আমার ফর্সা মুখটা পুরো লাল টকটকে । দাঁতে দাঁত চেপে কোমরের দোলা দিচ্ছি আমার স্বপ্নের পুরুষ-কে । আর রনেন-দাও ওই বিরাট হামানদিস্তে দিয়ে পাগলকরা সঙ্গমে আমার তলপেট ভরে দিচ্ছেন । ইস কোমর দোলাতে এত সুখ আগে জানতাম না । রনেন-দা আমাকে কোলে বসিয়ে আদরে আদরে পাগল করছেন । বললেন লাগছে তোমার ? হিসহিস করে আমি বললাম না গো ভীষণ ভালো লাগছে । পুরো ঢুকে গেছে ভেতরে ইস । কত্তদিন পরে এরকম আদর পাচ্ছি । ইস ভীষণ শিরশির করছিল জানো । ও কি করছেন রনেন-দা ?

আমার শরীরটাকে নিয়ে আমার ঘাড় ধরে দোলাতে শুরু করলেন । ওই বলশালী পুরুষের কাছে আমি তো খেলার পুতুল । আমিও শরীর দোলাচ্ছি ওনার তালে তালে । ইস কি আরাম । বিরাট লিঙ্গটা পুরো গেঁথে দিচ্ছেন আমার জরায়ুমুখে । ইস কি অসভ্য চিন্তা জাগছে আমার । ভগাঙ্কুর-টা জোরে জোরে ধাক্কা খেয়ে ভীষণ সংবেদনশীল হয়ে উঠেছে । আর বোধহয় থাকতে পারব না । আমিও নিজের কোমর আর পাছা দুলিয়ে সুখে পাগল করছি রনেন-দাকে ।এত কামের মুহূর্ত কখনো আসেনি । রবি জিগেশ করলো কি সোনালী কেমন লাগছে আমার বন্ধুকে ? group sex choti

পাছা দোলাতে দোলাতে বললেম মাগো কি ভালো তোমার বন্ধু সোনা । রনেন-দা আমাকে চেপে ধরে ঠেসে ঠেসে সঙ্গম করছেন মত্ত হাতির মত । আমি কেন জানিনা ওনার পোষা ময়না হয়ে গেছি । যা বলছেন তাই করছি । এইরকমই হয়ে যায় সব নারী তাইনা ? ইস আমাকে সুইয়ে দিচ্ছেন উনি আমার ওপরে উঠে । মাগো পুরো শরীরের ভার আমার ওপরে । কিন্তু কোনো লাগছেনা অত বড় মরদ-তাকে নিতে ইস । জোরে জোরে নিশ্বাস ফেলছি আমরা দুজনেই । আর হামানদিস্তা তা গেঁথে গেঁথে দিচ্ছেন আমার যোনিতে ।

ইস শীতকারে ভালবাসতে দুজন দুজনকে জানাচ্ছি শারীরিক সুখের কথা । রবির সামনেই ওকে আর লজ্জা কি ? হিসহিস করে বললেম রনেন আর পারছি না আমার আসছে । সোনা প্লিস আমাকে স্বর্গে পাঠাও । উনি বললেন পাঠাচ্ছি ধর আমাকে । আমি কামার্তা নারীর মত উরুদ্বয় তুলে দিলাম আমার ওপরে শুয়ে থাকা রনেন-দার কাঁধে । আমাকে ওটা করতে দেখে পাগলের মত কাম বেড়ে গেল রনেন-দার । জোরে জোরে ধাক্কা দিতে থাকলেন আমার জরায়ু-মুখে ওই হামানদিস্তা দিয়ে । ইস মেরে ফেলবেন কি আমাকে ? চিত্কার করে উঠলাম উফ মেরে ফেল আমাকে আর পারছিনা । group sex choti

অসভ্য হাসি হেসে রনেন-দা বললেন এত আরাম হচ্ছে ? হিসহিস করে বললাম আর পারছিনা মরে যাব এবার প্লিস এস না ? রনেন-দা প্রচন্ড জোরে গেদে দিলেন আমার তলপেটে । চরম আরামের খুব কাছাকাছি আমরা । মধুর ভালবাসতে রনেন-দার লিঙ্গে মিষ্টি একটা ছোবল দিলাম তলপেটের দোলাতে । আর থাকতে পারলেন-না উনি । আর কি অসভ্য লিঙ্গটা আরো জোরে ঠেসে দিলেন আমার শরীরের গোপন অঙ্গে । তিরতির করছে যোনি । রনেন-দার ভলকে ভলকে বেরিয়ে আসছে বীর্য । কি হলো আমার ? ওকি করছি আমি ? ফুলশয্যার বৌএর মত মধুর ভালবাসতে বললাম – সোনা আমাকে ভরে দাও । ভরে দাও আমাকে ।

একটা প্রচন্ড খুশির ঢেউ শরীরে । আমার মধ্যে আদিম নারীকে জাগিয়ে দিয়েছেন রনেন-দা । উহ কি দারুন সুখ । আমার নাভিতে অলিভ অয়েলের বদলে ছিটিয়ে দিয়েছেন রনেন-দা উনার বীর্য । ইস কি অসভ্যের মত । আরামে সুখে ঢলে পরেছি রনেন-দার বুকে । আমার পাছা-দুটো আসতে আসতে টিপছেন উনি । কানে কানে বললেন , সুধু আমাকেই দিলে , রবি তো উপোসী হয়ে রয়েছে ওর কি হবে ?

কেমন লাগলো গল্পটি ?

ভোট দিতে হার্ট এর ওপর ক্লিক করুন

সার্বিক ফলাফল 5 / 5. মোট ভোটঃ 8

কেও এখনো ভোট দেয় নি

1 thought on “group sex choti স্ত্রীর শরীরসুধা – 10”

Leave a Comment