group sex choti স্ত্রীর শরীরসুধা – 11

bangla group sex choti. রনেন-দার বুকে থাকা অবস্থাতেই রবি আমার স্তনে আদর করতে শুরু করলো । বুঝলাম প্রচন্ড কামার্ত আমাদের দুজনের সঙ্গম দেখে ও । আর পারছে না । সুধু বস বলেই এতক্ষণ কিছু করে নি । বুক-দুটো ভীষণ কামে টিপছে । উহ লাগছে রবি বলে উঠলাম আমি । হাসলেন রনেন-দা । বললেন এই তো সবে শুরু । আজ তোমাকে পাগল করে দেব আমরা দুজন বলে আমার অন্য স্তনের দখল নিলেন । দুজনের কোলে বসে আমি আর দুই স্তন ওদের দখলে । মাগো সুখে মেরে ফেলবে কি ওরা আমাকে ? মরে যেতে আমিও চাই ।

[সমস্ত পর্ব
স্ত্রীর শরীরসুধা – 10]

রবির অন্য হাতটা আমার নাভিতে কুরকুরি দিছে । পাতলা একটা তবেল দিয়ে নাভি মুছে তারপরে আবার ক্রিম লাগিয়ে দিল । কাপছে আমার নাভি আনন্দে । রবির আর রনেন-দার হাত খেলছে সারা শরীরে অসভ্যের মত । ঘাড়ে গলায় আলতো আলতো কামড়ে আমার কামোত্তেজনা আরো বাড়িয়ে তুলছে ওরা । স্তনে পেষণ আরো জোরে দিছে দুজনেই । আমার পাছার তলায় ওদের লিঙ্গ ফুসে উঠছে । পাছা দোলাতে সুরু করলাম । এই খেলা ভীষণ ভাললাগছে আমার । উহ মাগো ।

group sex choti

আমি ভাবতেই পারছিনা ওই তীব্র সঙ্গমের পরেও কিকরে আমার এত কাম উঠতে পারে । ওরা দুজনে আমাকে কোলে নিয়ে । মাঝে মাঝে ওদের লিঙ্গে আমার নরম পাছার ধাক্কা মারছি আর তাতে ওদের কাম আরো বেড়ে উঠছে । আমার বুক পাছা ঘাড় সব জায়গায় চুমু খাচ্ছেন রনেন-দা আর রবি । অল্প অল্প কামড়-ও দিচ্ছেন তবে দাঁত বসাচ্ছেন না । কি মস্তি মাগো । রনেন-দা বললেন সোনালীর বেশ ভালো হিট উঠে গেছে এবার শুরু করা যাক । বলে আমার স্তনে দুজনে জোরে জোরে টিপতে লাগলো । আমার লাগছে কিন্তু কিছু বলতে ইচ্ছে করছে না । দুজনে অসভ্যের মত আমার দুই স্তন চেপে ঠেসে ঠেসে টিপছে ।

বোটা তে কি দারুন আদর মাগো । বোটা রগরে দিছে ওরা । আমার নাকের পাটা ফুসছে । আর স্তনবৃন্ত পুরো দৃঢ় । রনেন-দা হেসে বললেন সোনালী এবার কিন্তু আমরা দুজনে তোমাকে একসঙ্গে সুখ দেব , তুমি তৈরী তো ? জবাবে পাছা দুলিয়ে এক ধাক্কা দিলাম দুজনের লিঙ্গে । বুঝলো ওরা । নরম পাছার চাপে দুজনের লিঙ্গ-ই পুরো দৃঢ় । লোহার রড যেন দুটো । এবার কি করবে কে জানে । ঘাড়ে গলায় বুকে সব জায়গায় আদর ইস । রনেন-দা বললেন এবার শুরু করে দাও রবি । group sex choti

ওহ মাগো । পুরো পশুর মতন দুজন লোক আমার শরীরটাকে ছেনছে । বুকে পেটে পাছাতে আর তলপেটেও । রনেন-দা বললেন উফ রবি সোনালীকে ভালো করে সুখ দাও । অনেকদিন বরের সঙ্গে থেকে ও আসল সুখ ভুলে গেছে । আজ আমরা দুজনে ওকে আসল সুখ দেব । আমি হাসলাম বললাম ভীষণ অসভ্য আপনারা । হাসলেন রনেন-দা বললেন অসভ্যতার এখনি কি দেখলে । আসল খেলা তো এখন শুরু । বলে আমার স্তনে বেশ নখ দিয়ে আচরাতে শুরু করলেন । আর রবিকে বললেন রবি সোনালীর অন্যটাতেও আচরে দাও । নয়তো পুরো সুখ পাবে না ।

রবির নখ আমার অন্য স্তনের বোটা-তে আচরে দিচ্ছে । উফ মাগো কাতরে উঠলাম আমি । ব্যাথাতে আর আরামেও । রনেন-দা হিসহিস করে বললেন আমাদের কাছে আসল সুখ পেতে হলে একটু ব্যথা তো ওখানে লাগবেই । তারপরে বুঝলাম হাতদুটো আমার নাভির কাছে । কুরকুরি । এবার দুজন পুরুষ মিলে । মাগো চিত্কার করে উঠলাম আমি । হাসছে ওরা । বলল খুব আরাম হচ্ছে না ? group sex choti

আমার বেশ নেশা হয়েছে । সারা শরীরটা তিরতির করে কাঁপছে ওদের আদরে । আর আস্তে আস্তে ওদের আদর আরো তীব্র হচ্ছে আর অসভ্য-ও । রনেনদা জোরে জোরে টিপছেন আর বোটা তে সুরসুরি । আর রবিও বসের সামনেই অসভ্য হয়ে গেছে । বলল সোনালীর বোটা ভালো না পারমিতার ? রনেন-দা হাসলেন বললেন নিজের বৌএর কথা বলতে লজ্জা করছে না ? হাসলো রবি – বলল বিছানায় শুলে বউ কি বউ না তফাত নেই । তাছাড়া সোনালী তো নতুন । হাসলেন রনেন-দা তাই তো ডেকেছি এস সোনালী-কে আরো গরম করে দেই ।

হিসহিস করে আমি বললাম আমি আর পারছিনা রনেন-দা , আর না প্লিস । রনেন-দা আমার পাছাতে হাত দিয়ে বললেন কেন এখানে নেবে না আমাকে ? হালকা চাপ দিলেন । ইস কি করবে মাগো । আমি বললাম না খুব লাগে সুনেছি প্লিস করবেন না । হাসলেন রনেন-দা বললেন তুমি না চাইলে তো জোর করে করতে হবে । তাই রাজি-ই হয়ে যাও লজ্জা কি ? তোমার আগে কি অন্য কোনো মেয়ে ওখানে নেয় নি নাকি ? আসতে আসতে আমার পাছাতে সুরসুরি দিতে দিতে রনেন-দা বললেন উফ সোনালীর কি নরম পাছা । group sex choti

আর সামনে রবি আসতে আসতে আমার নাভি থেকে তলপেটে হাত দিতে সুরু করেছে । রবির দাঁত গুলো চেপে বসেছে আমার স্তনে । মাগো কি ভীষণ উত্তেজনা । দুজনে আমাকে পাগলের মত আদর করছে । আমার নিজেকে একটা ভীষণ কামার্তা আর অসভ্য নারী মনে হচ্ছে । আমি চাই দুজনে একসঙ্গে আমাকে করুক । উফ মাগো আমি চাই সেটা । স্বপনের সঙ্গে এতদিনের বিবাহিত জীবনে এরকম জোয়ার আসেনি আমার শরীরে । ওরাও নিশ্চয় তাই চায় । পাগলের মত আদর করছে ওরা । নাভিতে পাছাতে স্তনে । আর ওই অঙ্গগুলো কেমন মনে হচ্ছে ওদের ।

যা খুশি করুক ওরা আমাকে নিয়ে । মেরে ফেলুক । উহ্হ্হ মাগো কি অসভ্য । নাভিতে হাত দিয়ে রবি বলল সোনালী আজ তোমাকে আমরা স্বর্গে নিয়ে যাব , যা আরাম পাবে ভাবতেও পারবে না । আমি জবাবে রবির লিঙ্গটা কচলে দিলাম । আহ পুরো আখাম্বা হামানদিস্তের মত হয়ে গেছে অর লিঙ্গ । অন্য হাতে রনেন-দার তাও ধরলাম অসভ্যের মত । দুজনের সঙ্গে করতে কি সুখ মাগো । আমার চম্পার কলির মত ফর্সা আঙ্গুল ওদের কালো লিঙ্গের ওপরে । বেশ সুখ পাছে ওরা । আহ কচলে চেপে আদর করছি আমার খেলনা গুলোকে । স্বপনের চেয়ে কত্ত বড় মাগো । আমার নতুন খেলনা । group sex choti

আর নিজের অসভ্য জায়গাতেও ওদের আদর । রবি বলল স্বপনের-তা নিয়ে খেলতে তো ইচ্ছেই করবে না । এরকম ভালো পেলে । হেসে বললাম তোমরাও তো তোমাদের বৌদের সঙ্গে খেলতে ইচ্ছে করবে না । হিসহিস করে রনেন-দা বললেন এবার সোনালী-কে শুইয়ে দাও । দুজনে দুদিক থেকে ঘিরে ধরেছে । সামনে রবি । পেছনে রনেন-দা । আমার পাছার খাজে রনেন-দার লিঙ্গের উত্তেজক স্পর্শ ।

রবি ভীষণ কামে চেপে ধরেছে আমাকে । রবিকে চুমু দিলাম । তারপরে উরুর সংকেত । বুঝলো রবি । একটা বিদ্যুত খেলে গেল আমাদের দুজনের শরীরে । মন্দার মনির কত্তদিন পরে মাগো । রবির লিঙ্গ আমার যোনির খুব কাছে । তলপেট থেকে দিলাম । উফ মাগো । রবি এক ধাক্কাতে প্রবেশ করলো আমার দেহে ।

আবার সেই মন্দার-মনি । আমার যুবতী শরীর-টা কেঁপে উঠলো । আবার সেই স্পর্শ । সিরসির করছে উত্তেজনাতে । হিসহিস করে রবিকে বললাম আমাকে চেপে ধর প্লিস । পারছিনা । রবির প্রশস্ত বুকে এলিয়ে পড়েছি আমি । আমার নাভি আমার স্তন সব ওর এখন । আহ কি আনন্দ এই সমর্পনে । পুরো লিঙ্গটা আমার ভেতরে । কোমর দোলাতে শুরু করলাম আমি । রনেন-দা দেখছেন তাতে কি । আরাম-ভরা কন্ঠে রবিকে বললাম মাগো কি অসভ্যের মত করছ । অনেকদিন পাওনি তাইনা ? রবি বলল হ্যা সোনা অনেকদিন । group sex choti

আদুরে ময়নার মত হয়ে গেছি আমি । রবির পোষা ময়না । বললাম অনেকদিনের পাওনা একদিনেই নিয়ে নাও । তোমাকে নিয়ে পারিনা আর ইস । কি আনন্দ ওর সঙ্গে কোমর দোলাতে । রবির ডান্ডা-তা আমার একদম ভেতরে ধাক্কা মারছে । আমার ভগাঙ্কুরে , জরায়ুতে । মাগো কি উত্তেজক সুখ । রবিকে বললাম ভালো করে কর আমাকে ইস অনেকদিন পরে তোমার ওই জায়গাতে আদর খাচ্ছি । রনেন-দা আর থাকতে পারলেন না । সঙ্গমরত আমার নিতম্বে লাগিয়ে দিলেন হালকা করে ক্রিম । তারপরে ইস । ও কি করছেন রনেন-দা ।

আমাকে পেছন থেকে চেপে ধরলেন । আমিও কোমর দোলাতে দোলাতে অসভ্যের মত ধাক্কা মারলাম রনেন-দার লিঙ্গে । চেপে ধরেছেন উনিও আমাকে । কি সুখ মাগো দুজনের এই নিষিদ্ধ আলিঙ্গনে । আরেকটা ধাক্কা । বুঝলাম আমার পেছন থেকে দিতে চান উনি । ইস । কি অসভ্য মাগো । আমি পাছা দুলিয়ে ধাক্কা মারলাম ওনারটাতে । ইস । আর থাকতে পারলেননা রনেন-দা । এক ধাক্কাতে অনেকটাই ঢুকে গেল পাছার মধ্যে । কোনো নারীর স্বপ্নের মত এই সঙ্গম । দুটো দামাল লিঙ্গ দাপাদাপি করছে আমার নারী শরীরে । দুজনকেই ভালবাসছি আমি । না বেসে কি পারা যায় ? group sex choti

ওদের হাতে খেলনা এখন আমার ননীর মত , ফুলের মত শরীর । উহ কি আনন্দ । তিনজনে একসাথে কোমর দোলাচ্ছি তালে তালে । মাগো কি সুখ । গেদে দিছে ওরা ওদের শরীরের সব জোর আমার নারী শরীরে । পাগলের মত আরামের শীত্কার করছি আমি । আহ মাগো ইস উমমমম । আরো জোরে মারুক আমার ওখানে । এই না হলে সুখ ? কি মস্তি মাগো । আমিও ঠেসে ঠেসে সুখে ভরিয়ে দিছি ওদের দুজনকে । চুমুতে চুমুতে ওরা আমাকে । হিসহিস করে রনেন-দা বললেন এইবার সোনালীকে স্বর্গে তুলি চল । আমি তৈরী । আর কি রাখা যায় ?

আমার কাঁধ ধরল দুজনে । আমি দুই উরু দিয়ে জড়িয়ে নিলাম রবিকে চরম মুহুর্তের জন্যে । মারছে ও । পাগলের মত অর পিস্টন আমার তলপেটে ধাক্কা মারছে । আর থাকতে পারলাম না । রবি-ই-ই- বলে চিত্কার করে উঠলাম । ভীষণ জোরে কাঁপতে কাঁপতে কযেক টা শেষের ঠাপ দিল রবি । তাপরে দুটো হামানদিস্তা ফুসতে সুরু করলো । আমি জানি শেষের আনন্দে তিরতির করে কাঁপছে আমার তলপেট ।এইবার সোনালী ধর । চিত্কার করলেন রনেন-দা । আমার টাইট পাছার খাঁজের চাপ আর সহ্য হলো না উনার । group sex choti

ঠেসে গেদে দিলেন আমার পাছার খাঁজে । তীব্র ভালবাসতে আমার পাযুছিদ্রে ভরে দিলেন রসে । আর কি সহ্য করা যায় । রবিকেও ডেকে নিলাম সেই মহামিলনে । যোনির একটা মধুর চাপে ডাকলাম ওকে । রবি একটা প্রচন্ড সুখের ধাক্কা দিল । তাতে তিরতির করে বেরিয়ে আসছে আমার রাগ-রস । প্রচন্ড আনন্দে ছটফট করতে করতে তিনজন চরম সুখ উপভোগ করলাম একসঙ্গে।

আদরে আর ভালবাসায় কাঁপছি আমরা তিনজনে । ইস আমার শরীরের গভীর থেকে চুইয়ে পরছে রবির বীর্য । ইস কি লজ্জা । রবির বুকের কাছে লুটিয়ে পরে আছি আমি । রনেন-দা আমার পাছাতে বীর্যপাত করেছেন । আমার ননীর মত দেহে গ্রহণ করেছি ওদের দুজনের বীর্য । যা আমার নারীজন্মকে নিয়ে গেছে এক নতুন মাত্রায় । সম্ভোগের চরম বাসনাতে পাগল ছিলাম আমরা । ইস । ওদের লিঙ্গ-গুলো কিন্তু দারুন । আমার শরীরের সমস্ত বাসনা মিটিয়ে দিয়েছে যা স্বপন এইভাবে কোনদিন-ই পারত না । ইস কি সুখ । আমার সারা শরীর সুখে ভরিয়ে দিয়েছে ওরা । group sex choti

আর আমি ওদের বুকের মাঝে আদুরে বিড়ালীর মত লুটিয়ে আছি । ছাড়তে ইচ্ছে করছে না । সঙ্গমে চরম সুখের পরে সব নারীর-ই মনে হয় বেঁধে রাখি পুরুষটিকে উরুর বন্ধনে । আমার দুই উরু ওদের দুজনের কাছে । আমার নগ্ন দেহ ওদের ভালবাসাতে নিষিক্ত । আমার কানে কানে বললেন রনেন-দা কেমন লাগলো সোনালী ? চোখ বুজেই জবাবে বললাম উমমম । রনেন-দা বললেন একটু পরেই টিভির পর্দাতে দেখতে পাবে যদি চাও ।

 

কেমন লাগলো গল্পটি ?

ভোট দিতে হার্ট এর ওপর ক্লিক করুন

সার্বিক ফলাফল 3.5 / 5. মোট ভোটঃ 8

কেও এখনো ভোট দেয় নি

1 thought on “group sex choti স্ত্রীর শরীরসুধা – 11”

Leave a Comment