hot choti sex বউ থেকে hot youtube Star! – 16 by Suronjon

bangla hot choti sex. সৌরোর পার্সোনাল ফোটো স্টুডিওতে পৌঁছাতেই এবারের ফটো শুট এর বিশেষত্ব টা বুঝতে পারলাম। এবারের শাড়ি টা আরো নামি ব্র্যান্ড এর লেটেস্ট কালেকশন ছিল।
সৌর আমাকে স্বাগত জানিয়ে, সোজা চেঞ্জ রুমে নিয়ে আসলো। ওখানে এসে wall mount wardrobe এর দেরাজ খুলে, ফটো শুট এর জন্য  selected শাড়ী আর ব্লাউজ টা বের করে আমার হাতে দিয়ে বলল, ” কম অন মল্লিকা কুইক রেডি হয়ে যাও..! এটা খুবই intenceful ফটোশুট। সময় লাগবে।”

[সমস্ত পর্ব
বউ থেকে hot youtube Star! – 15 by Suronjon]

শাড়ী টা নেট এর সেমী ট্রান্সপারেন্ট মেটেরিয়াল এর ছিল, কিন্তু ব্লাউজ টা  দেখে  আমার গা হাত পা শির শির করে উঠলো। ওটা আমার পড়া ইনার গার্মেন্টস এর থেকে জাস্ট কিছুটা বড় ছিল। সৌর আমাকে সেনসেশনাল দেখানোর জন্য  শুটটা সিল্ক সেমী ট্রান্সপারেন্ট শাড়ির সাথে পিঠ খোলা মাইক্রো মিনি ব্ল্যাক কলোরের  ব্লাউজ ড্রেস কোড এর উপর সাজিয়েছিল। ওত ছোট ব্লাউজ এর আগে কখনো পড়ি নি। ওটাকে ব্লাউস কম ইনার ব্রা বেশি মনে হচ্ছিল। ওটা পড়তে একটু অস্বস্তি বোধ হচ্ছিল। সেটা সৌর কে বলতে ও ল্যাপটপ এনে ইউটিউবে আপলোড করা আমার লেটেস্ট ভিডিওর কমেন্ট সেকশন ওপেন করে আমার সামনে ধরলো।

hot choti sex

এখানে একটা কথা বলে রাখি, আমার ইউটিউব চ্যানেল টা পুরোপুরি moneytise করা হয়েছিল। প্রতি ভিডিওতে  অ্যাড দেখানো শুরু করেছিল। এছাড়া নতুন ধরনের একটা membership plan চালু করেছিল দেবরাজ জি আরো টাকা কামানোর জন্য। যারা যারা ঐ বিশেষ membership নেবে তাদের কে আমার শুট করা ফোটো সিজন এর এক্সক্লুসিভ ভিডিও আর photos দেখার সুযোগ করে দেওয়া হবে, চ্যানেলে আপলোড করার আগেই ওনারা আরো বেশি duration এর ভিডিও দেখবার চান্স পাবে।

এই নতুন membership plan রীতিমত হিট হয়ে গেছিল অল্প সময়ের মধ্যে, ১৫০ র ওপর ভিউয়ার স এই membership এর জন্য অলরেডি রেজিস্ট্রেশন করে ফেলেছিল এটা আমি দেবরাজ জির কাছে জানতে পেরেছিলাম।
-শাড়ী শুট এর মাঝে তোমার এরকম bold বিকিনি শট এর আইডিয়া খুব ভালো লেগেছে। এই ভাবেই এগিয়ে যাও Molly, খুব ভালো..
-চালিয়ে যান দারুন হচ্ছে.. সেফ আপ্নাকে দেখতেই এই চ্যানেলে subcribe করেছি। hot choti sex

– tumare jaisa aurat jiski mili uski kismat khili
-I can pay anything to watch Molly’s video earlier.
– আপনার  ভিডিও আগে থেকে দেখার কোনো package আছে ?
– প্লাটিনাম membership nile ki tomar moton hot model দের সাথে enjoy করতে পারবো?

– I love you Molly next vdo jaldi chai..
– your tatoos your sexy body what a perfect combination of beauty
– অসাধারণ ফিগার.. ফটোগ্রাফার ক্যামেরাম্যান রা খুব লাকি এরকম মডেল এর সাথে shoot করেও আনন্দ পাওয়া যায়।
-Molly তুমি যা বলবে আমি তাই করবো I want to book you for whole day and night… hot choti sex

-khub Bhalo video , erokom video dekhar jonyo opekkhay thaklam
– Molly my favourite sweet heart. Camera r samne aro expose koro darling…
– Asadharan hocche please look forward
– bikini, micro mini blouse , bra pora video chai..

– try black bimini or micro mini blouse..I want more videos like this.
-please add bathtub scenes, shower scenes , generate more fun
-Molly tomar fan Haye gechi.. tomar vdo dekhte ei channel e asi, tomar purono sab vdo gulo bar bar dekhi.. Amar wife ke tomar moto banate chai.. tomake niye ekti baar ei resort e jete joto taka lagbe Ami debo.. I want to meet you. hot choti sex

-molly boudi I like your body language
– I can pay anything to enjoy with this model.. platinum membership done..
-membership nile ki aro open sab dekhte pawa jabe?
-sublime expression and hot body languages… Awesome video

Ei sab comments দেখিয়ে বললো দেখেছো তো মলি viewrs দের expectation ঠিক কোন লেভেলে পৌঁছে গেছে। এখন থেকে প্রতিটা ফটো শুটে আর ভিডিওতে তোমাকে নিজেকে ছাপিয়ে যেতে হবে। সবার expectation fullfil করতে গেলে তোমাকে ভিডিও তে  আগুন জ্বালাতে হবে। আমি জানি তুমি সেটা করতে পারবে। Come on Molly আজ প্রথমে স্টিল নেব তারপর একটা ৮ মিনিটের ভিডিও। তুমি বুঝতেই পারছ এই ফটোসেশনে তোমাকে একটু খোলা মেলা ভাবে দেখাতে হবে। hot choti sex

আমার আপত্তি ধোপে টিকল না । আমাকে ঐ ব্রার সাইজের blouse পরেই ক্যামেরা র সামনে এসে দাঁড়াতে হল। অবশ্য সৌর একটা প্রমিজ করলো শুট শুরু করবার আগে। সৌর বলেছিল, ও  এমন ভাবে ছবি তুলবে যাতে আমার বুকের কম পর্শন সরাসরি কম দেখা যাবে, শাড়ী তাই বেশি হাইলাইটেড হবে এই প্রমিজ করায় আমি ক্যামেরার সামনে পোজ দিতে রাজি হলাম।

ক্যামেরার সামনে একটা বিরাট সোফা তে হাত পা ছড়িয়ে রানীর মতন বসে শাড়ী ছড়িয়ে পোজ দিলাম।  সৌর আমার শাড়ীর বুক এর উপর থেকে অনেকটা সরিয়ে শট নেওয়া আরম্ভ করলো। ১০ মিনিট ঐ পজিশনে শুট করে আমাকে আধ শোওয়া পোজে সেট করে ফটো তুলতে আরম্ভ করলো। সব শেষে দাড়ানো অবস্থায় আমার একটা ভিডিও তুলল যাতে আমি শাড়ির আঁচল নিয়ে নাচের মতন পোজে শট দিলাম।

এই ২ ঘন্টার কিছু বেশি সময় ধরে চলা ফটোসেশন  শেষ হলে আমি ক্লান্ত বডি language নিয়ে বাড়ি ফিরলাম। ছেলের সাথে কোয়ালিটি টাইম কাটালাম কিন্তু ভাস্কর এর সাথে সেদিন আর দেখা হল না, ফোনে ট্রাই করলে নট রিচাবল বলল।  রাতে তাড়াতাড়ি  ডিনার সেরে ছেলেকে নিয়ে এক বিছানায়  গল্প শোনাতে এসে শুলাম, গল্প শুনে ছেলে  ঘুমিয়ে পড়তে, চুপি চুপি চোর এর মতন ওর পাস থেকে উঠে পড়তে হল। চেঞ্জ করার সময় ছিল না। রাতের পোশাক পরেই ব্যাগ টা আর ফোন টা নিয়ে বেরিয়ে পড়লাম। hot choti sex

দেবরাজ জির গাড়ি এসে পাড়ার মোড়ে এসে অপেক্ষা করছিল।  গাড়িতেই আমার পার্টির পোশাক আর স্টিলিটো  রেখে দিয়েছিলাম। জানলার কাঁচ তুলে দিয়ে ড্রাইভার কে একটু দূরে পাঠিয়ে দিয়ে গাড়ির মধ্যে চেঞ্জ করে দেবরাজ জির পছন্দ করা ঐ ব্রাউন কালারের Ruched slip dress টা পড়ে নিলাম। ড্রেস পড়া হয়ে গেলে, চট জলদি মেক আপ সেট করে চোখের আই লাইনার, ঠোঁটের লিপস্টিক সব লাগিয়ে ড্রাইভার কে ডেকে রওনা দিলাম।

দেবরাজ জি ক্লাব এর পার্কিং লটে অন্য একটা গাড়িতে আমার জন্য বসে অপেক্ষা করছিল। আমি আসতে, দেবরাজ জি গাড়ি থেকে নেমে আসলো। আমার দিকে তাকিয়ে প্রসংশার সুরে তারিফ করে বলল, ” এই ড্রেস টা পড়ে তোমাকে আরো অনেক ইউং লাগছে। আমি তো প্রথমে চিনতেই পারি নি। আমি sure আজ রাতে তোমাকে এই ভাবে দেখে তুমি অনেক লোভনীয় অফার পাবে।” hot choti sex

ক্লাব এর একটা প্রাইভেট ভিআইপি area ছিল।।সেখানেই পার্টি টা অ্যারেঞ্জ করা হয়েছিল। ক্লাব এর ভেতরটা খুব সুন্দর ভাবে আলো ঝলমলে করে সাজানো হয়েছিল। পার্টি তে আমার অনেক চেনা মানুষ invited ছিলেন, মিষ্টার শুক্লা, মিষ্টার সেনগুপ্ত , মেঘনা, ঈশানি দের সাথে প্রথমেই দেখা হল। অচেনা ব্যক্তিদের ও   আমাকে দেখে পার্টির মধ্যে আমার কাছে আসার জন্য  আমার সাথে পাশে দাড়িয়ে ছবি তোলার জন্য হুড়োহুড়ি লেগে গেল। আমাকে ওরা মডেল অ্যাকট্রেস দের মতই ট্রিট করছিল। যাদের সাথে স্বল্প সময়ে দেখা হল প্রত্যেকেই নয় আর ফটো শুট এর টিজার আর নয় ইউটিউব ভিডিও দেখেছে।

মেঘনা আমাকে পেয়ে বলল,
” Wow মলি এটা তুই, আমি চিনতে পারি নি। দারুন মাঞ্জা দিয়েছিস দেখছি। এই তো চাই.. এই ড্রেস টা দারুন। আমার জেলাস লাগছে। তোকে দেখে.. এই শোন কাল কে ফ্রী আছিস তো, বিকেল বেলা কোনো কাজ রাখিস না।  আমার সাথে বিকেল বেলা পার্লারে গিয়ে কোমড়ের নাভিতে piercing টা করিয়ে নিবি বুঝলি..। কালকে শুক্লা জির সাথে কথা হচ্ছিল, যা বুঝছি ওয়েব সিরি জে তোর একটা নাচের সিকোয়েন্স আছে। কোমর এক্সপোজ করা নাচের পোশাক পরে তোকে দিয়ে ড্যান্স করাবে। পিয়ার্সিং করা থাকলে.. তোর রূপ আরো খুলবে। এখন আয় আমরা একটা সেলফি তুলি। স্মাইল…।” hot choti sex

ফটো তোলা হয়ে গেলে পর মেঘনা বলল wow darun উঠেছে, এটা আমার insta স্টোরি তে দিয়ে দেবো তোকেও ট্যাগ করবো with caption #Partygirl.., দেখবি এটা দেওয়ার পর তোর ফলোয়ার দের reaction কি রকম হয়? আজ দুপুরে দেখছিলাম,  তুই ফোটো ছাড়িস না কেন রে? রেগুলার pics দিবি তবে না follower বাড়বে..।

আমি ওকে একটা কথা না জিজ্ঞেস করে পারলাম না। ” হ্যা রে পিয়ারসিং না করলেই নয় ? আবার তো ব্যাথা লাগবে..।”

মেঘনা আমার কাঁধে হাত রেখে বলল, আরে তুই তো এখন মডেল কি ইউটিউব কি অন্য মাধ্যম তোকে আজ না কাল এটা করতেই হবে।। আমার আছে এই দেখ,  আমি আরো একটা করবো… মলি আমার কথা শোন , আমার সাথে গিয়ে  কাল কেই করিয়ে নে। সামনেই ওয়েব সিরিজ এর শুট.. তার আগে লুক সেট হয়ে যাবে।”

আমি মেঘনার সাথে পরের দিন বিকেলে piercing করানোর জন্য  বেরোতে রাজি হয়ে গেলাম। hot choti sex

তারপর আর মেঘনার সাথে কথা বলতে পারলাম না , দেবরাজ জি এসে আমাকে নিয়ে এক এক করে  সকল গণ্য মান্য দের সাথে আলাপ করে দিলেন। কারোর কারোর সাথে কাধে কাধ মিলিয়ে ফটো তুল তে পোজ দিতে হল। সবাই মন খুলে আমার রূপের আর ড্রেস এর প্রশংসা করছিল।  মিস্টার দাশগুপ্ত হটাৎ আমাকে দেখে বলে উঠলেন ” একি মল্লিকা তোমার হাত খালি কেন? ড্রিংক নিচ্ছ না। Waiter এদিকে এনাকে একটা স্পেশাল ভদকা দিয়ে যাও। না না আমার পার্টি টে এসে হাত খালি রাখা যাবে না।”

মিসেস দাশগুপ্তর সঙ্গেও আলাপ হল, উনি বললেন,
ড্রিঙ্কস নেওয়ার কোন অভিপ্রায় আমার সেই পার্টিতে প্রবেশ করার পর ছিল না। মিস্টার দাশগুপ্তর আবদার রাখতে হার্ড ড্রিংক নিতেই হল। হার্ড ড্রিংক নিতে শুরু করতেই পার্টির মুড আমার জন্য চেঞ্জ হয়ে গেল। দেবরাজ জি আমাকে হাত ধরে নাচতে নিয়ে গেল।  দেবরাজ জি আর তার বন্ধুদের সাথে নাচে অংশগ্রহণ করতে বাধ্য হলাম। hot choti sex

একটা হিট হিন্দি আইটেম সং বাজছিল। তার তালে তালে সবাই শরীর দোলাচ্ছিল। নাচতে নাচতে শরীরে অনেক অবাঞ্ছিত স্পর্শ পেলাম। যথারীতি ওগুলোকে ইগনোর করলাম। এক জন পরিচালক আর থাকতে না পেরে এগিয়ে এসে আমার হাত ধরে এক সাথে ড্যান্স এর জন্য আবদার করলেন।

আমি তার আবদার পূরণ করলাম। ঐ পরিচালক বেশ ঘনিষ্ঠ ভাবে আমার শরীর কে ওনার সামনে এনে dance move করছিলেন। আমার পিঠ কোমর সব জায়গায় স্পর্শ করে উনি আমার কান এর কাছে মুখ এনে বললেন, ” আমি একটা শর্ট ফিল্ম করছি। ওটা youtube আর একটা ott প্লাটফর্মে রিলিজ হবে। তুমি তাতে কাজ করবে। পরশুদিন বেলা ১ টা নাগাদ, S3 স্টুডিওতে চলে এসো।

আমি বললাম, ” এত খুব ভালো প্রস্তাব। আমার আপত্তি নেই। তবে একটা অসুবিধা আছে।”

পরিচালক বললেন, ” কি অসুবিধা শুনি?”

-“আমি না অভিনয় পারি না একদম।” hot choti sex

আমার কথা শুনে ঐ পরিচালক হো হো করে হেসে উঠলো। হাসি থামলে বললেন, ” তুমি কি পারো আর কি পারো না সেটা দেখবার জন্য আমি আছি। তোমার কথা বার্তা শুনে আমার দারুন পজিটিভ লেগেছে।  আমি তো আছি সব করিয়ে নেব। আমি চাইলে জড় বস্তু দের নিয়েও অ্যাক্টিং করাতে পারি। আর তুমি তো রক্ত মাংসের মানুষ। দুটো সিন। মোট দুদিনের কাজ চলে এসো কেমন। এই কাজটায় উৎরে গেলে আমার কাছ থেকে নিয়মিত কাজের জন্য ডাক পাবে। শুনলাম তুমি ওয়েব সিরিজে important cast e চান্স পেয়েছ। Very Good , পরশু আসো, ওয়েব সিরিজে নামবার আগে,  ক্যামেরার সামনে তোমার একটা প্রাকটিস হয়ে যাবে।”

আমি হেসে ওনার কথার সুরে সুর মেলালাম।  উনি আমার হাত ধরে সামনে পিছনে করে ১০ মিনিট এর উপর মিউজিক এর তালে দারুণ ভাবে নাচলেন।তারপর ক্লান্ত হয়ে আমাকে ওনার শরীরে আরো ঘনিষ্ঠ ভাবে টেনে নিয়ে বললেন,
“এসো মল্লিকা হুক্কা বার এর কাছে গিয়ে একটু ধোয়া টেনে আসি। ওখানে সব ব্যাবস্থা করা আছে। আমি এইবার বলতে বাধ্য হলাম, আমি ওসব হুক্কা বার এর নেশা করি না। আমার সহ্য হয় না।” hot choti sex

– ওহ কম অন একবার ট্রাই করে দেখবে চল। ভালোই লাগবে। এদিক টা একটু ভিড় চলো ওখানে একটু নিরিবিলিতে বসা অন্তত যাবে।”

ঐ পরিচালক ভদ্রলোক কোনো কথা শুনলেন না আমাকে কিছুটা জোর করেই হাত ধরে টানতে টানতে হুক্কা বার এর কাছে নিয়ে গিয়ে বসালেন। এই সময় দেবরাজ জির সাথে আমার চোখে চোখ পড়েগেছিল। উনি আমাকে ঐ নামি পরিচালক এর আবদার রাখতে ইশারা করলেন। আমি দেবরাজ জির ইশারা বুঝতে পেয়ে  পরিচালক এর হাত ধরে হুক্কা বার এর দিকে গিয়ে একটা সোফায় বসে গা এলিয়ে দিলাম।

থ্রি সিটার সোফাতে অনেক স্পেস থাকা স্বত্বেও ঐ পরিচালক আমার গায়ে গা লাগিয়ে বসলেন। একটা হাত দিব্যি আমার পিঠের উপর চালান করে দিয়ে আমাকে ওর বডির সাথে  অ্যাটাচ করে আমার হাতে র উপর হাত রেখে বললেন,
” মোহিত এর কাছে তোমার খুব প্রশংসা শুনেছিলাম। ওর মতন খুতখুতে  ছেলেকে খুশি করতে পেরেছো, এর মানে হলো একটাই ইউ definitely have some talent.. আজ তোমাকে দেখার পর এটা বলতে আর কোনো বাধা নেই তুমি সত্যি খুব স্পেশাল।। আমার পরিচালনায় টিভি মেগা সিরিজে অভিনয় করবে??” hot choti sex

লেট মী introduce myself আমার নাম অপূর্ব চ্যাটার্জি,  মন নিয়ে  সিরিয়াল আমারই production। ওখানে একটা কাস্ট আসছে সামনের সপ্তাহ থেকে । ইউ আর পারফেক্ট চয়েজ ফর that cast। কি হল আর ইউ রেডী ফর ইট। ঘরে ঘরে তোমার কাজ পৌঁছে যাবে। ইউটিউব মডেল হিসেবে অল্প সময়ে তুমি যেরকম জনপ্রিয়তা অর্জন করেছ এটা except করলে তোমার ব্র্যান্ড ভ্যালু হাজার গুণ বেড়ে যাবে।

প্রশ্নটা এত তাই আকস্মিক ভাবে এলো আমি ঠিক প্রথমবার বুঝতে পারলাম না। দ্বিতীয় বার একই প্রশ্ন করার সাথে সাথে, উনি বললেন ওনার পরিচালনা করা একটা মেগা সিরিয়ালে এখন ঠিক কি ট্রাক চলছে, সেটা জমাটি করতে হিরোর লাইফে নতুন নারী হিসেবে দেখানো হবে, যাকে গল্পের খল নায়ক hero and heroine এর মধ্যে দূরত্ব সৃষ্টি করতে পাঠাবে। এই ট্রাক টা এক মাস ধরে চলবে । আমার চরিত্র টা ভালো রেসপন্স পেলে আরো বেশি সময় ধরে আমাকে cast করা হবে।  আমাকে বিশেষ বিশেষ ভাবে প্রয়োজন। বড় প্রোডাকশন এর কাজ। এই প্রজেক্ট এর কাজটা উৎরে গেলে তোমাকে আর পিছনে ফিরে দেখতে হবে না।” hot choti sex

এরই মধ্যে কথায় কথায় খেয়াল করি নি আমাদের সামনে টেবিলে দুটি পাইপ ওলা হুকা স্ট্যান্ড সাজিয়ে রেখে গেছে, ওর মাথা থেকে ধোয়া উড়ছিল। মিষ্টি একটা সুবাস বেরোচ্ছিল। তার একটা পাইপ উনি মুখে ধরে টেনে এক রাস সাদা ধোওয়া ছেড়ে , আমার হাতে  ঐ পাইপ টা ধরিয়ে দিয়ে বলল, ” এসো  সিশা স্মোকিং নাও। আরো অনেক কথা আছে।”

আমি বললাম, ” আমার অভ্যাস নেই মিস্টার চ্যাটার্জি। আমাকে এসব ব্যাপারে প্লিজ জোর করবেন না।”
মিস্টার চ্যাটার্জি হাসলো তারপর আমার অনাবৃত হাতে আঙ্গুল বুলিয়ে আমার দেহে একটা যৌন আবেদন ময় শিহরণ তুলে দিয়ে বলল, ” আমাদের সাথে এই সব ক্লাব পার্টিতে চলা ফেরা করতে গেলে এসব তো একটু সহ্য করতে হবে মল্লিকা, সকলের সাথে তাল মিলিয়ে চলতে গেলে তোমাকেও সকলের মতন পার্টি নেশা বাইরে রাত কাটানো সব কিছু  করতে হবে মল্লিকা, তবেই না ইন্ডাস্ট্রিতে তোমার পায়ের তলায় মাটি শক্ত হবে…….. hot choti sex

লুক অ্যাট মোনালিসা  কি সুন্দর ওখানে বসে মিস্টার দাশগুপ্তর বসে সিষা স্মোক এর ধোয়া টানছে। এমনি এমনি তো এত বড় অ্যাকট্রেস মডেল বনে যায় নি। কম্ অন টেক দিস। তুমিও পারবে, এটা নিলে শরীর টা হালকা লাগবে। আমার দিকে দেখো আস্তে আস্তে ধোওয়া টা ছাড়বে, পেটে চলে গেলে কাশি হবে কিন্তু… এই দেখো এইভাবে করতে হবে।  ইটস ভেরি ইজি।”

এই বলে, মুখে পাইপ টা ধরে আরো এক রাউন্ড ধোয়া ছেড়ে পাইপ টা আমার মুখের সামনে এগিয়ে দিল বিশিষ্ট পরিচালক অপূর্ব চ্যাটার্জি।

আমি আড় চোখে  মোনালিসা র দিকে দেখে ওর স্মার্টনেস আর মিস্টার দাশগুপ্ত দের সাথে সুন্দর ভাবে গায়ে পরে মেশা দেখে মুগ্ধ হলাম। মোনালিসা আসার পর মিস্টার দাশগুপ্ত আমার দিকে একটিবার ও তাকায় নি, স্টার হতে গেলে চার পাশে ছোট খাটো অনেক কিছু বিষয়ের উপর খেয়াল রাখতে হয় সেটা দেবরাজ জি পই পই করে বলে দিয়েছিল। এসব কথা চিন্তা করে আমি অপূর্ব চ্যাটার্জির আবদার রাখতে সচেষ্ট হলাম। প্রথমবার টানায় কিছু তফাৎ বুঝতে পারলাম না, কিন্তু দ্বিতীয় বার একরাশ ধোওয়া ছাড়তে আমি একটু একটু করে শিশা স্মোক নেওয়ার after effect টের পেলাম। hot choti sex

পাঁচ মিনিট ও কাটলো না আমি হাসতে হাসতে মিস্টার চ্যাটার্জির গায়ে গড়িয়ে পড়লাম। আরেক টা স্মল পেগ ভদকা নিয়ে উনি আমাকে হাত ধরে ড্যান্স ফ্লোরে নিয়ে গেলেন। আমার মাথা তখন স্তেডি রাখা খুব কঠিন টাস্ক হয়ে গেছিল। টাল সামলাতে না পেরে এর ওর গায়ে পড়ছিলাম, যখন যার গায়ে পড়ছিলাম তার সাথেই ঘনিষ্ঠ ভঙ্গিতে কোমর দোলাতে হচ্ছিল।।

নাচের অছিলায় কতবার যে ইচ্ছে করে আমার বডি প্রাইভেট পার্টসে স্পর্শ করা হল সব দেখে সব বুঝেও না দেখা করে নিজেকে ভাগ্যের হাতে সপে দিলাম। এই ভাবে ডান্স ফ্লোরে ১০ মিনিট অপূর্ব বাবুদের দারুণ ভাবে সঙ্গ দিয়ে  একটা ব্যাপার হটাৎ করে লক্ষ্য করলাম। মিস্টার দাশগুপ্ত ফের লোলুপ দৃষ্টিতে আমার নাচ দেখচেন। মোনালিসার থেকে আমার দিকে দৃষ্টি আকর্ষন করতে সক্ষম হতে আমার কেন জানি না অদ্ভুত এক অনুভূতি হচ্ছিল।

আমার সম্পর্কে খুব অল্প কথায় তার ঘনিষ্ট প্রোডিউসার আর বিজনেস পার্টনার শুক্লা জি কে দাশগুপ্ত যা প্রশংসা করার করে দিয়েছিলেন। তার কিছুটা আমার কানেও এসেছিল, উনি বলেছিলেন, ” অভিনয় কেমন পারবে জানি না তবে একে মানিয়েছে জবরদস্ত, আর নাচ টা খারাপ করে না। তোমাদের নেক্সট ওয়েব সিরিজে এই মল্লিকা কেই ফাইনাল কর। ওর মধ্যে একটা x ফ্যাক্টর আছে। এ মেয়ে লম্বা রেসের ঘোড়া।” hot choti sex

শুক্লা জি দাশগুপ্ত স্যার এর কথা শুনে বলল, ” একদম টপ আইটেম আছে। আমার তো টেস্ট করা হয় নি। সেই অর্থে এখনো ফ্রেশ আছে। আপনি কি আজ রাতে ওকে একটু বাজিয়ে দেখবেন নাকি..? বলুন এক্ষুনি ব্যাবস্থা করছি।”

দাশগুপ্ত স্যার: আমার মনের কথা টা বুঝতে পেরে গেছ। দারুন তোমার সেন্স অফ হিউমার শুক্লা, এই জন্য তুমি  এত সাকসেসফুল।  এই জন্য তোমাকে আমি এত পছন্দ করি। ব্যাবস্থা কর, আমরা আর আধ ঘন্টা পর বেড়াবো, ফার্ম হাউসে অভিসার করতে। আমাদের চার জন এর সাথে মোনালিসা আর এই মল্লিকা ও থাকবে। বুঝতে পেরেছো..!

এই কথা শোনার পর আমি বুঝতে পেরেছিলাম যে আজ রাতেও আমার প্রভাবশালী ব্যক্তির  বিছানা গরম করার কাজ থেকে  নিস্তার নেই।

সেদিন রাত আরেকটু বাড়তে আমার নিজের উপর আর কোনো নিয়ন্ত্রণ রইলো না। আমি দাশগুপ্ত স্যার আর মিস্টার চ্যাটার্জি দের ভোগ্য বস্তু তে পরিণত হলাম। ক্লাব এর পার্টি শেষ হবার পর বাড়ি ফেরা আর হল  না আমার। দাশগুপ্ত স্যার নিজের প্রাইভেট পার্টি উপভোগ করতে আমাকে আর মোনালিসা কে গাড়ি করে ওনার national high way র কাছের ফার্ম হাউসে নিয়ে গেলেন । hot choti sex

তারই সঙ্গে জুটে গেলো মিস্টার চ্যাটার্জির মতন দাশগুপ্ত স্যার এর কিছু ঘনিষ্ঠ বন্ধু। গাড়ীতে যেতে যেতেই ওরা আমাকে সেমী নুড করে ফেলেছিল। বাকি টা ফার্ম হাউসে গিয়ে করে ফেলল।  মদ খেয়ে শিশার ধোওয়া টেনে সারা পার্টি তে অসংখ্য অবাঞ্ছিত হাতের স্পর্শ খেয়ে ভিতরে ভিতরে এতটাই গরম হয়ে উঠেছিলাম সেই রাতে মিস্টার চ্যাটার্জি আর দাশগুপ্ত স্যার যখন আমার শরীরের স্বাদ নিতে ফার্ম হাউসে র একটা  বিছানায় নিয়ে গিয়ে তুলল, নিজেকে আর আটকাতে পারলাম না।

ওরা শালীনতার কোনো ধার ধারলেন না। আমাকে সম্পূর্ণ বিবস্ত্র করে এক এক করে আমার শরীরের উপর শুয়ে পড়ে নিজেদের যৌন লালসা চরিতার্থ করলো। সেন্সিটিভ স্পটে স্পর্শ পড়তেই আমি খুব wild passionate ভাবে ওদের কে বিছানায় সার্ভ করলাম।

” Come on fuck me oh yeah, fuck me hard.. I am slutty  bitch.. চুদে চুদে  amake শেষ করে দাও..।” নেশার ঘোরে কামের তাড়নায় মুখ থেকে এসব শব্দ বন্ধ ক্রমাগত বের হয়ে যাচ্ছিল। দাশগুপ্ত স্যার রাও দেখলাম আমার শরীরের পাশাপাশি আমার মুখের ভাষা দারুন ভাবে উপভোগ করছিলেন। ওরাও আমাকে বাছা বাছা বিশেষণে ভরিয়ে দিচ্ছিল। যে গুলো শুনলে এমনি নরমাল অবস্থায় আমার কান লাল হয়ে যেত, কিন্তু ঐ মুহূর্তে আমার গায়ে লাগলো না। hot choti sex

দাশগুপ্ত স্যার এর যখন অর্গাজম বেরোনোর সময় হয়ে এলো, তার মাঝারি সাইজের আখাম্বা বাড়াটা আমার মুখের সামনে ধরলেন, এক চোখ মেরে একটা ইঙ্গিতপূর্ণ ইশারা করলেন,  আমি বুঝতে পারলাম কি করতে হবে। আমি বিনা কোনো প্রশ্নে ওনার সাড়ে পাঁচ ইঞ্চি লম্বা মোটা ধোনটা মুখে পুরে চুষতে শুরু করলাম। আমার সামনে উনি বেশিক্ষন টিকতে পারল না। পাচ মিনিট এর মধ্যে বীর্য বের করে আমার মুখ আর বুক পুরো ভরিয়ে দিলেন।

ওয়াস রুমে গিয়ে ক্লিন হয়ে এসে আরো রাউন্ড সেক্স হল। আমার শরীর তখনও পুরোপুরি তৃপ্ত হয় নি কাজেই আমি আপত্তি করলাম না। দেবরাজ জির সাথে ওঠা বসা করতে করতে আমার যৌন খিদে উত্তরা উত্তর বৃদ্ধি পারছিল। সেই রাতে তার একটা প্রমান আমি হাতে নাতে পেয়েছিলাম। দেবরাজ জি আমাকে ভালই তৈরী করে দিয়েছিল। কাজেই ফার্ম হাউসে ওদের দুজনকে সার্ভ করতে কোনো অসুবিধে হল না। আমি দাশগুপ্ত স্যার আর অপূর্ব চ্যাটার্জি কেই সার্ভ করে গেলাম রাত ভোর। দাশগুপ্ত স্যার এর  বাকি দুজন বন্ধু কে ঐ মোনালিসা সামনে নিল।

দাশগুপ্ত স্যার বার বার সেই রাতে আমাকে আদর করতে করতে একটা কথাই বলছিল, এভাবেই আমাদের কে খুশি করতে থাকো দেখো না তোমাকে কোন জায়গায় পৌঁছে দি। তুমি ফুল হেরোইন মেটেরিয়াল আছো। টেলিভিশন ওয়েব সিরিজে তুমি দারুন সাকসেসফুল হবে। hot choti sex

আগেই বলেছি ঐ রাতে আমি আমার মধ্যে ছিলাম না। ওনার মতন প্রভাবশালী ব্যক্তি র মুখে আমার প্রশংসা শুনতে দারুন লাগছিল। প্রশংসা শুনে মিষ্টি মিষ্টি কথায় গলে গিয়ে নিজেকে একেবারে বিনা কোনো প্রতিরোধে দাশগুপ্ত স্যার এর সামনে সপে দিয়েছিলাম। বয়স হলে কি হবে বিছানায় উনি বেশ ভালই খেলতে পারেন সেটা উনি প্রতি মুহূর্তে বুঝিয়ে দিচ্ছিলেন।

ওদের সাথে ঘনিষ্ঠ মুহূর্ত কাটাতে কাটাতে ওদের আমাকে নিয়ে অনেক পরিকল্পনা আমি জানতে পেরেছিলাম। আসন্ন ওয়েব সিরিজে আমাকে যে দুটো বেড সিন আর একটা নাচের দৃশ্যে অভিনয় করতে হবে সেটাও ওরা কনফার্ম করে দিয়েছিল। তার জন্য আমাকে অনেক তাই নিচে নামতে হয়েছিল।  যার ফলে  আমার
অবশ্য লাভ বই লোকসান হয় নি। অনেক গুলো কাজে আমার নাম ঐ এক রাতেই কনফার্ম হয়ে গেছিল।

চলবে…

এই গল্প কেমন লাগছে কমেন্ট করুন সরাসরি মেসেজ করতে পারেন, আমার টেলিগ্রামে আইডি @SuroTann21

কেমন লাগলো গল্পটি ?

ভোট দিতে হার্ট এর ওপর ক্লিক করুন

সার্বিক ফলাফল 3.9 / 5. মোট ভোটঃ 10

কেও এখনো ভোট দেয় নি

2 thoughts on “hot choti sex বউ থেকে hot youtube Star! – 16 by Suronjon”

Leave a Comment