ma chele golpo মা ও ছেলে চোদাচুদি – 3

bangla ma chele golpo choti. ৭ টায় ঘুম ভাঙল মায়ের ডাকে। আমি উঠে বললাম এত রাত হয়ে গেছে, আগে ডাকলে পারতে। মা বলল আমিও তো ঘুমিয়ে ছিলাম রে এই তো ঘুম ভাঙ্গল. আমি বললাম তুমি বের হবে? মা বলল হ্যাঁ একা রুম এ বসে কি করব। বের হবার সময় হোটেলের বিল আর রাতের খাবারের অর্ডার দিয়ে আমরা বেরিয়ে গেলাম। বীচে গেলাম বেশ ফুরফুরে হাওয়া। মা ও আমি বসলাম এবং কিছু খেলাম। বসে বসে গল্প করতে লাগলাম। চাকরি স্থান নিয়ে বাবা একা একা কি করছে সেই সব এবং মা ও আমি অনেকের সাথে ফোনে।

[মা ও ছেলে চোদাচুদি – 2
মা ও ছেলে চোদাচুদি – 1]

দেখতে দেখতে রাত সারে ৯ টা বেজে গেল মা বলল এবার রুম এ চল। আমরা উঠলাম এবং গুটি গুটি পায়ে রুম এ পৌঁছে গেলাম। বয় বলল খাবার দেব। আমি বললাম একটু পরে দাও ও বলল আচ্ছা। রুম এ ঢুকে আমি হাফ প্যান্ট পরে নিলাম। মা বলল কিরে অন্য কিছু খাবি নাকি। আমি বললাম না অন্য আর কি খাবো । মা বলল তরা তো আবার অনেক কিছু খাস বন্ধুরা মিলে এলে তাই জিজ্ঞেস করলাম। আমি বুঝতে পারলাম মা কি বলছে, আমি বললাম তুমি খাবে। মা না আমার ভালো লাগেনা তবে তুই খেলে আনতে পারিস আমার কোন আপত্তি নেই। আমি আনব। মা যা নিয়ে আয় তারপর দেখা যাবে।

ma chele golpo

আমি টাকা নিয়ে বেরিয়ে গেলাম। এবং একটা রয়েল চ্যালেঞ্জার পাইট নিয়ে এলাম সাথে স্প্রাইট নিয়ে এলাম। আসতে আসতে দেখি খাবার দিয়ে গেছে। দরজা বন্ধ করে বসলাম। দুটো গ্লাস নিতে মা বলল আমি খাবনা তুই খা। আমি বললাম স্প্রাইট দিয়ে খেলে তুমি কোন কিছু বুঝতেই পারবানা। মা বলল ঠিক আছে বানা দেখছি। আমি হালকা পেগ বানালাম। মাকে দিলাম ও আমি নিলাম। মা আমতা আমতা করছে। আমি বললাম মুখে দিয়ে দেখ কোন অসুবিধা হবেনা। মা এবার মুখে নিল এবং এক চুমুতে শেষ করে দিল। আমিও শেষ করে দিলাম।

মা কেমন লাগলো। মা বলল না বেশ ভালইত কোন গন্ধ পেলাম না। আমি বললাম জানতে হবে কি করে খেতে হয়। মা বলল তবে মাথা কিন্তু ঝিম ঝিম করছে। আমি কিছু খাবার নিলাম মা ও নিল। আবার একটা পেগ বানালাম। এবার মা নিজে থেকেই নিল। আমিও নিলাম। আবার কিছু খাবার খেলাম। মা বলল তোর সাথে এসে যা মজা হচ্ছে সেটা তোর বাবার সাথে এসে কোনোদিন হয় নি। আমি বললাম কি আর মজা হল একটু এই যা। মা বলল তুই যা করলি আবার বলছিস মজা হয়নি। আমি আর কি করলাম। মা বলল আরেকটা বানা বেশ লাগছে শরীরটা হালকা লাগছে। ma chele golpo

আমি আবার এক পেগ বানিয়ে দিলাম আমিও নিলাম। এক চুমুতে শেষ। আমি বললাম কই বল্লেনাত আর কি মজা হল। মা বলল দুষ্টু জলের মধ্যে কি করেছিস আমার সাথে সেটা মনে নেই। আমি কি আর করলাম ওটা তো এমনিতে হয়ে গেছে। মা বলল এমনিতে একদম তো বের করে দিয়েছিলি, সেটা বুঝি এমনিতে হয়েছে। আমি একটু লজ্জা পেলাম। মা বলল আর কতটা হবে। আর তিন পেগ হবে। মা বলল আমি আর পারবনা, আমার হয়ে গেছে। আমি বললাম শুধু তো আমার দোষ বললে তুমি যে আমাকে সুযোগ দিয়েস সেটায় কোন দোষ নেই। মা কিছুই বল্লনা।

আমি আরেকটা পেগ বানালাম এবং মা কে দিলাম। মা চুমু দিয়ে শেষ করে দিল আর বলল আমার মাথা ঘোরাচ্ছে আর বসতে পারবনা। মা উঠে গেল পা টলছিল, আমি মা কে ধরলাম এবং খাটে ধরে বসলাম। মা বলল আমাকে খুব আনান্দ দিলি বাবা। আমি মা আরও আনান্দ নেবে। মা হ্যাঁ নেব আর কি আনান্দ দিবি বল। আমি তুমি যেমন আনন্দ চাইবে। মা আমি আর কি চাইব অনেক তো দিলি। আমি না যদি বল তো আমি দিতে পারি। মা কি বলবো তোর ইসছা করলে দিতে পারিস, আমি কিছুতেই তোকে না করব না। ma chele golpo

তোর বাবা আমাকে একদম সময় দেয় না আনন্দ তো দূরে থাক। তোমার অনেক কষ্ট তাইনা মা। মা বলল হ্যাঁ রে শুধু হারি ঠেলে গেলাম, কিছুই পেলাম না। আমি একটু কাঁপা গলায় বললাম মা তুমি চাইলে আমি দেব আনন্দ। মা কাপছিস কেন? কিসে ভয়, আমি তোর মা আমার কাছে তোর কোন ভয় নেই। না বলছিলাম কি? মা কি বল অত ইতস্থ করার কি আছে, কি আনন্দ দিবি বল। আমি বললাম আমার সাথে করবে। মা কি করব বলবি তো এখানে তো কেউ নেই তুই নিরভয়ে বল। আমি বাবার জায়গাটা আমি নিতে চাই। মা তবুও হেয়ালি করছে আমি থাককে পারছিনা বলবে না।

আমি বললাম বলবো। মা বল না দেরি করিস না। আমি বললাম কিন্তু। মা বলল না আর ভালো লাগেনা বলে ফেল। আমি আমার সাথে চোদাচুদি করবে, মানে আমি তোমাকে চুদে আনন্দ দিতে চাই। মা কি বললি? আমি ভয় পেয়ে গেলাম না সত্যি বলছি তোমার আপত্তি না থাকলে। মা বলল এটা মা ছেলে হয় না বাবা, যেটুকু হয়ছে সেটাই ভালো। আমি ও তবে আর কি আনন্দ দেব, নাও তুমি শুয়ে পর। আমি বাকিটা শেষ করে যাবো। আমি আবার পেগ বানালাম এবং বড় এক চুমুতে শেষ করে দিলাম। কি যে হচ্ছিল কি বলবো। মাথা ঠিক রাখতে পারছিলাম না. ma chele golpo

মা শুয়ে পড়ল। আমি উত্তেজনায় ফুসসি। আবার এক পেগ বানালাম ও এই চুমুকেই শেষ করে দিলাম। এর পর বাইরে বের হলাম সিগারেট আমি পান করি না কিন্তু একটা সিগারেট কিনে আরামে টানতেলাগলাম বাইরে বসেই। ৩০ মিনিট পরে রুম এ ঢুকলাম। দেখি মা উঠে বসে আছে। আমায় জিজ্ঞেস করল কোথায় গিয়েছিলি। আমি বাইরে। মা কেন রে? আমি সিগারেট টানতে। মা তুই সিগারেট খাস নাকি। আমি না কিন্তু আজ না খেয়ে পারলাম না তাই, বলে শেষ পেগটা বানালাম এবং এক টানে শেষ করে ফেললাম।

এড় পর গিয়ে সোজা বিছানায় শূয়ে পড়লাম, মাকে কিছু না বলে। টেড় পেলাম মা ঊঠে বাথরুম এ গেলো। ফিরে এসে আমার পাশে শুয়ে পড়ল। আমি তখনও ঘুমাই নি। মা পাশে শুয়ে এপাশ ও পাশ করছে। তারপর কখন যে ঘুমিয়ে পড়েছি সেটা মনে নেই। ঘুম ভাঙতে বেলা হয়ে গেল। উঠে ব্রাশ করে রুম আ বসেই টিফিন করলাম। মা উঠল এবং বলল রাতে ঘুমটা ভালই হয়েছে। আমি হ্যাঁ। আমি ঘুরতে যাবা। মা বলল বাড়ি কবে যাবি। আমি বললাম আজ যাবে তাবে টিকিট করে আনি। ma chele golpo

মা না কাল যাবো আজ আরেকবার স্নান করব কালকের মতন এবং তাড়াতাড়ি যাবো। আমি ঠিক আছে আমি কালকের তিকিতের ব্যবস্থা করে আসি। মা বলল ঠিক আছে যা করে আয়। আমি বেরিয়ে ১০ টায় তৎকাল করে ফিরে এলাম। আমি বললাম কি বাইরে যাবে হ্যাঁ চল। আমি রেডি হয়ে নাও। মা বলল এখন স্নান করা যাবেনা। আমি বললাম যাবে অনেক লোক নেমে গেছে ইতিমধ্যে। মা বলল তবে চল আগে স্নান করে আসি। আমি বললাম চলো। আমি হাফ প্যান্ট ও গেঞ্জি পরে নিলাম মা বলল আজ নাইটি পরে যাবো। আমি বললাম চলো। দুজনে গেলাম বীচে।

হালকা লোক তেমন লোকজন নেই, আমারা নেমে পড়লাম। আমি দূরে চলে গেলাম। মা আমাকে হাত দিয়ে ডাকল। আমি মায়ের কাছে ফিরে এলাম। মা অনুযোগ করল আমাকে ফেলে একা চলে গেলি আজ আবার কালকের মতন ঢেউ খাবো। আমি বললাম আসো তাহলে বলে মায়ের হাত ধরে নিয়ে গেলাম বুক জলে, তবে আজ আমি সাবধান নিজেকে সামলে রাখলাম। প্রথম ঢেউতে মাকে ধরলেও কোন রকম ছোঁয়া দিলাম না। তিন নম্বর ঢেউতে মা উলতে পরে গেল আর উঠে বলল তুই কালকের মতন আমাকে ধরছিস না। ma chele golpo

আমি কই ঢেউটা বেশ বড় ছিল তাই এবার আর পরবেনা। মা বলল আমার কোমর ধরিস না হলে ডুবে যাবো। আমি ধরতে গেলাম দেখি নাইটি কোমরে আটকে নিয়েছে, ঢেউ আসতে পুরো আমায় সামনা সামনি জরিয়ে ধরল পায়ে পা লাগতে বুঝলাম সত্যিই নাইটি উপরে বেঁধে নিয়েছে, কলা গাছের মতন থাই পুরো খোলা কিন্তু আমি সাবধান হলে কি হবে। সোনা যে মানেনা মানা, উথথিত হয়ে গেল ৯০ ডিগ্রি লেভেলে। আবার ঢেউ আসতে মা আমার কোলে উঠল, আমি কোমর ধরতে গিয়ে পাছা ধরে ফেললাম দেখি কোন প্যান্টই নেই।

রাতে করতে দিলনা তাই রাগ হচ্ছিল কিন্তু যে টুকু পাওয়া যায় সেটাই উপভোগ করি বলে আমি এগুলাম। পরের ঢেউতে মা আবার আমার কোলে উঠল আমিও মা কে জরিয়ে ধরলাম মায়ের দুদু দুটো আমার বুকের উপর ভাসছে ওদিকে বাঁড়া গুদে খোঁচা দিচ্ছে। মা আমার কল থেকে নামতে বললাম নিছে কিছু পরনি। মা বলল না কি পরব জলের মধ্যে। আমি বললাম কাল তো আমার জলের চাপে প্যান্ট নেমে গেছিলো বলে কত কথা শোনালে আজ তুমি কি সনালেমা বলল বাদ দে তো দেখ আনেক বড় ঢেউ আসছে এবার ভালো করে ধরিস। আমি ঠিক আছে তুমিও ধর কিন্তু। ma chele golpo

আমি এবার প্যান্ট নামিয়ে দিলাম এবং লিঙ্গটি বের করে নিলাম। ঢেউ আসতেই মা আমার কোলে উঠল আমার বাঁড়া মায়ের গুদে খোঁচা দিল এবং মা কে জোরে চেপে ধরলাম ভেবেছিলাম ঢুকে যাবে কিন্তু ঢুকল না। নিজ দিয়ে বেরিয়ে গেল। মা তাড়াতাড়ি নেমে গেল আর বলল এবার কি হল। আমি কি হল?। মা বলল এখানে জল কমে গেছে আরেকটুঁ নিচে চল। আমি কয়েক পা নিচের দিকে নামলাম সাথে মা ও মা এদিক ওদিক দেখল আর বলল বড় ঢেউ মনে হয় আসছে। আমি বললাম হ্যাঁ মা বিশাল বড়। সাবধান এবার.

মা ঢেউ আসতেই আবার আমার গলা জরিয়ে ধরল আমি মা কে কোলে তুলে নিলাম এবং ঢোকানর চেষ্টা করলাম কিন্তু এবারও পারলাম না। মা নেমে বলল কি হচ্ছে। আমি কি আবার যা হবার তাই হচ্ছে। মা না এ ঠিক না আর থাকবনা এখানে চল ফিরে যাই। আমি বললাম কেন ভালো লাগছে না। মা না এইভাবে ঠিক না। আমি বললাম চল তাহলে। বলে দুজনেই উঠে আসলাম এবং সোজা রুমে গেলাম। আমি মনে মনে মা কে গালাগাল দিলাম শালি আমাকে গরম করে শুধু দূরে সরে যায়। স্নান করতে ঢুকে গেল.

 

কেমন লাগলো গল্পটি ?

ভোট দিতে হার্ট এর ওপর ক্লিক করুন

সার্বিক ফলাফল 4.3 / 5. মোট ভোটঃ 121

কেও এখনো ভোট দেয় নি

1 thought on “ma chele golpo মা ও ছেলে চোদাচুদি – 3”

Leave a Comment