new choti 2022 চক্ষে আমার তৃষ্ণা – 1 by Himel98

bangla new choti 2022. শুনশান নীরবতায় ঘরের মধ্যে কেবল ‘থপ থপ ‘ শব্দ আর নীলার কাপা গলায় উহ আহ চিৎকার। ভর দুপুরে স্কুলের শিক্ষকতা শেষে কেবলই ঘরে ঢুকেছিল সে। আজ হাফ স্কুল।  ঘরে ঢুকেই দেখে শরীফ বাসায়। অফিস থেকে লাঞ্চ করতে এসেছে। এখনো যায়নি। শীলা কে জুতা জোড়া অবধি খুলতে দেয়নি। ব্যাগ টা রাখতে না রাখতেই ঝাপিয়ে পড়লো শীলাকে নিয়ে বিছানায়। শীলার বুঝতে বাকি রইল না… শরীফ খুব তেতে আছে। আচ্ছামত না চুদে অফিসে যাবেনা শরীফ।”-শাড়িটা খুলতে দিবে তো নাকি?”

-“হুম। ” বলে নিজেই শাড়িটা খুলে নেয়। পা দুটো উপরে তুলে হিল গুলো খুলে নিয়ে পায়ের আঙুল গুলোর দিকে কিছুক্ষন চেয়ে থাকে। তারপর এক এক করে আঙুল গুলো আইস্ক্রীমের মত চুষতে থাকে।
-“পায়ে ধুলো ময়লা। পেটে অসুখ করবে তো সোনা।”
তাতে শরীফের কোন ভ্রুক্ষেপ নেই। নেশাতুর হয়ে চুষে চলে। ক্রমাগত চোষনে ফরসা আঙুল গুলো রক্তিম রঙ ধারন করে।

new choti 2022

ওদিকে ব্লাউজের হুক গুলো একে একে খুলতে থাকে শীলা। পা ছেড়ে হামলে পড়ে শীলার সাদা ধব ধমে ঘর্মাক্ত পেটের উপর। মাঝখানে নাভির গোল খাদ। বৃদ্ধাঙুল টা দিয়ে থুথু মিশিয়ে চুষতে থাকে।  এমনিতেই গরমে হাল্কা ঘেমে আছে, ঘরে ফিরে একটু ফ্যানের নিচেও বসতে পারেনি। ম্যাজেন্টা রঙের ৩৬” পুশাপ ব্রা টা সাদা ঘর্মাক্ত শরীরে লেপ্টে আছে যেন। হাত পেছনে নিয়ে হুক খোলার সুযোগ ও নেই। শীলা ব্যস্ত শরীফের চোষন লীলা দেখতে। ওদিকে সায়া উঠিয়ে প্যান্টির উপর দিয়েই জিভ বুলিয়ে যাচ্ছে শরীফ।

শরীরের সুখ কেবল বড় সাইজের ধোনে নয়, ছেলেদের জিভেও— এ শিক্ষা শীলার বুঝতে সময় লাগেনি। এমনিতেই কামুকি শীলার বিয়ের পর শরীফের সেক্স আর্টএর ফলে শীলার কাম খুদা দিন দিন বাড়ছে। ৩৬ সাইজের দুধ জোরা কদিন আগেও ৩৪ সাইজের ব্রা তে এটে যেত। এখন ৩৬ সাইজেও টাইট ফিল হয়। তার উপর শরীফের আদেশ,  পুশাপ ব্রা পড়তে হবে। কদিন পরে যে কী অবস্থা দাঁড়াবে, মাঝে মাঝে আয়নায় নিজের স্তন জোড়া হাতিয়ে হাতিয়ে ভাবে শীলা। এমনিতে বাসায় পড়া যায়, বাট স্কুলে তার অস্বস্তি লাগে। new choti 2022

এমনিতে একটু স্বাস্থ্যবান বলে তারই কলিগ বান্ধবী পিংকি তাকে প্রায়ই বাস্টি শীলা বলে খেপায়। খেপাবেই না কেন? সহকারী শিক্ষক, প্রধান শিক্ষক থেকে শুরু করে ৫ম শ্রেনীর বখে যাওয়া ছেলে গুলো পর্যন্ত তার হেটে যাবার দিকে তাকিয়ে থাকে। গোলাকৃতির পাছাটা যেন শরিরের কামাগুন আরো বাড়িয়ে দেয়। গোলগাল মুখে পুরু ঠোট দুটোতে কী যাদু আছে কে জানে?.. শরীফ অবশ্য প্রায়ই বলে এই ঠোটের ব্লো জব ছাড়া নাকি তার সেক্স পূর্নতা পায় ন। চুল খুব ঘন না হলেও লম্বায় কোমর অবধি।

-“এই, অফিসে যাবা না?.. লাঞ্চ টাইম তো শেষ “.
“-দেরি হবে..  বলে এসেছি।”
কালো সিল্কের প্যাণ্টি টা নামিয়ে নেয় পা গলিয়ে। প্যান্টির যোনির জায়গাটা রসে ভেজা। শীলা কে দেখিয়েই জিভ লাগিয়ে চেটে নেয়। শীলা তাকিয়ে মুচকি হাসে। এতোটা নেশাতুর হয়ে আদর করে শরীফ। একটু পরেই শুরু হয় যোনিতে জিভ চালিয়ে চুষার খেলা। new choti 2022

বার বার কেপে উঠে শীলা। ঘাম চ্যাট চ্যাটে শরীরে যোনির রস মিশে এক অদ্ভুত আবহ যেন। শীলা জানে, গোসলের আগে এমন নোংরামি ভরপুর একটা সেক্স সেশন তাকে কতটা প্রশান্তি দেবে।
হঠাৎ পাছার ফুটোয় শরীফের জিভের স্পর্শ। কেপে উঠে শীলা।
“-উফ! করছো কী! পাগল হয়ে যাব আমি!.. কয়বার রস খসালে!.. সোনা… অফিসে দেরি হবে তো। ৩০ মিনিট পেরিয়ে গেছে অলরেডি!.”

জিপার খুলে প্যান্ট টা নামিয়ে নেয়। দেরি করে না শীলা। ৬” সাইজের।ধোনটা মুখে পুড়ে নিয়ে চুষতে থাকে সে।
“-এখন তুমি দেরি করাচ্ছো না?”– মুচকি হাসে শরীফ। প্রতুত্তরে হাল্কা গোংগানি তুলে শীলা ধোন টা মুখে রেখেই। যার ভাবার্থ না বুঝলেও চলে। ঘরময় এই ভরদুপুরে থপ থপ শব্দের এটাই সূত্রপাত। new choti 2022

৩২ পেরোনো শীলার বিয়ের ৪ বছর পেরিয়ে গেছে। ইডেন থেকে অনার্স- মাস্টার্স শেষ করে লালবাগের একটা স্কুলে শিক্ষকতা করে সে। স্বামী শরীফ আছে একটা মাল্টিন্যাশনালে এক্সেকিউটিভ অফিসার পোস্টে। সন্তানহীন সংসারে ঘরে কেবল শীলার ভাই সুমন। কুস্টিয়ায় মা বাবার কাছে পড়াশোনা হচ্ছিল না। তাই নিজের কাছে রাখা। ভর্তি করিয়ে দিয়েছে পুরান ঢাকার একটা স্কুলে। এখানেও পড়াশোনা যে খুব একটা হচ্ছে — তা না। শীলার আরেক বোন, সেও বিবাহিত। থাকে ঢাকাতেই।

দুটো ছেলে মেয়ে আছে। শরীফের মা বাবা থাকে খুলনা। ঢাকা শহরের যান্ত্রিকতা আর কোলাহলে তারা অভ্যস্ত না। তাই খুলনাতেই থাকে। শরীফের এক ছোটবোন, স্বামী সন্তানসহ থাকে রাজশাহী। শীলা আর শরীফের এরেঞ্জ মেরেজ হলেও দুজনের মিলটা বেশ ঈর্ষনীয়। ইডেনে পড়াকালীনই শীলা সেক্সের ব্যাপারে বেশ খোলামেলা থাকতে ভালোবাসতো। বিয়ের পর শরীফ ও সেটাই চায়। দুজন দুজনের শরীরটাকে মনের মতই ভালোবাসে। নানারকম ফ্যান্টাসি আর নিত্যনতুন সেক্স আর্টে তাদের দাম্পত্য জীবন বেশ সুখী। new choti 2022

বেশ সময় নিয়ে গোসল শেষ করে শীলা। শরীফ তার শরীরটাকে আদরে ভাসিয়ে গেছে। এই শরীরকে যত্নের শেষ নেই। খেয়ে দেয়ে বিছানায় শুয়ে আগামীকাল ছুটির দিনের করনীয় নিয়ে ভাবতে বসলো। কলিংবেল বেজে উঠলো। সুমন ফিরেছে স্কুল থেকে। ক্লাস নাইনে পড়ে সে। পড়া বাদে বাকি সব কাজে তার আগ্রহ। বন্ধুদের সাথে লুকিয়ে চটি বই পড়া, এডাল্ট মুভি দেখা, ক্রিকেট খেলাতেই দিন শেষ।

টেবিলে খাবার দিয়ে শীলা নিজের বেডে গিয়ে শুয়ে পড়ে। একবেলা ঘুমিয়ে নেয় সে। এমনিতেই অলস দুপুর। তার উপর গতকাল রাতে অনেক রাত অবধি জেগে শরীফের সাথে দারুন সেক্স সেশন ছিল। তাই ঘুমটা অত্যাবশকীয় ভাবেই দরকার ছিল। দারুন সেক্স সেশনের পেছনে তার কলিগ + বান্ধবী পিংকি কর্মকারের অবদান অনেক। পিংকি নিজেও বেশ ফ্যান্টাসীপ্রিয় আর কামুক। তার হাজবেন্ড সেক্সের ব্যাপারে বেশ খোলামেলা আর ফ্যান্টাসি তে শরিফের ও কয়েকগুন বেশি। বেটেমত শরীরে এত সেক্সের কলাকৌশলের রহস্য অজানা। new choti 2022

দুই বান্ধবী এতই ঘনিষ্ঠ যে সবাই সবার হাড়ির খবর থেকে সেক্সের সময় পর্যন্ত জানে। টিচার্স রুমে ফাকা পেলেই দুই বান্ধবী মেতে উঠে খোলামেলা আড্ডায়। দুজন দুজনের অভিজ্ঞতা শেয়ার করে। সেখান থেকেই রোল প্লেয়িং এর মজার অভিজ্ঞতা সম্পর্কে জানতে পারে শীলা। পিংকি রোল প্লের রানী। তাই বান্ধবীকেও ধারনা দেয়। সেই ধারনায় গতকাল রাতে শেয়ার করে শরীফের সাথে। শরীফ তাতে বেশ আগ্রহ দেখায়। গতকাল রাতটা ছিল তাদের রোল প্লে সেক্সের প্রথম রাত।

শরিফ সেজেছিল স্কুল বালক। তারে ঝুলানো সুমনের স্কুলের প্যান্ট, শার্ট আর বই নিয়ে। আর শীলা স্কুলের কামুকী ম্যাম। পেট খোলা নাভি দেখানোর মত করে শাড়ি, চোখে চশমা, কাধে ভ্যানেটি ব্যাগ।
শরীফ টেবিলে বসে পড়ছে। আর শীলা তার টিচার।
-“হোম ওয়ার্ক করনি কেন?” new choti 2022

-” শরীর অসুস্থ ছিল ম্যাম।”
-“প্রতিদিন একই অজুহাত! আজ শাস্তি পেতে হবে। কানে ধরে ওঠবস কর। ৫০ বার।”
শরীফ ছাত্রের মত তাই করতে লাগলো।
শীলা তার ছাত্রের ব্যাগে পেন্সিল খুজতে গিয়ে চটি বই পেল। বইয়ের উপরে নগ্ন রমনীর ছবি।

-“এই! এসব কি? ছিঃ ছিঃ ছিঃ। পড়াশোনা বাদ দিয়ে এসব পড়াহয় আজকাল?. দাড়াও, তোমার মা বাবকে ডাকছি। ”
-“প্লিজ ম্যাম! এটা করবেন না। আমি মুখ দেখাতে পারবো না। এর বিনিময়ে যে শাস্তি দেন আমি মাথা পেতে নেব। তাও বাবা মা কে দেখাতে যাবেন না। আপনার পায়ে পড়ি। ”
ছাত্রের নানা অনুনয় বিনুনয়ে কামুকি ম্যাম তাকে জেরা করতে শুরু করলো। new choti 2022

-“কবে থেকে এসব পড় তুমি? কে দিয়েছে তোমাকে এই বই?”.
-” গত বছর ফাইনাল পরীক্ষা শেষে ক্লাসের সিয়াম এনে দিয়েছে। ”
-“এখন যদি তোমার মা কে দেখাই… কী হবে বুঝতে পারছো?”
“-প্লিজ ম্যাম। আমার এ সর্বনাশ করবেন না। আমাকে অন্য যে কোন শাস্তি দিন।”

অনেক্ষন চুপ থাকার পর বললেন। দরজা টা লাগিয়ে আসো। শরীফ কথা মত তাই করলো।
-” এখন আমি যা বলবো, তাই করতে হবে। নইলে আমি সব বলে দিব।”
-“জ্বি ম্যাম। আমি আপনার সব কথা শুনবো। ”
-“প্যান্টের জিপার খুলে তোমার নুনু টা দেখাও।” new choti 2022

শরিফ ছাত্রের মত বোকার মত অবাক হবার ভান করলো। নিজের চোখ কে যেন বিশ্বাস করতে চাচ্ছিল না। শীলার কড়া চাহনি আর ধমকে আস্তে আস্তে জিপার খুলে নুনু টা বের করলো।
“বাব্বা! এত বড় এই বয়সেই?! কীভাবে সম্ভব?”
শরীফ আমতা আমতা করতে লাগলো।

“-বাসায় বসে চটি পড়ে হাত মারো… তাই না?”..
শরিফ তোতলানোর ভান করলো। লজ্জায় মাথা নত করার ভান করলো।
-“কাকে কাকে কল্পনা করে হাত মারো বলো?”..
-“ম্যাম.. এটা জিজ্ঞেস কইরেন না। এটা বলতে পারবো না। প্লিজ!”.. new choti 2022

-বলো বলছি!” ধমকে উঠে শীলা।
শরিফ আমতা আমতা করে বলে.. “আ…পনাকে।ম্যাম”!
” কি! আমাকে!”
ভয় পাবার ভান করে শরিফ।

কামুক চাহনি নিয়ে তাকিয়ে থাকে শীলা। দুজন এত দারুন অভিনয় করছে যে দুজনই অভিভূত। রোল প্লেয়িং এ যে এত মজা! মনে মনে পিংকি কে ধন্যবাদ দিচ্ছিল ওরা।
“-কি কি কল্পনা কর? সব বলবে…” new choti 2022

শরিফ আমতা আমতা করে বলতে থাকে। “আপনার খোলা পেটে নাভিটা কল্পনা করি। আপনার উচু খাড়া দুধ জোড়া….” বলতে গিয়ে আটকে গেল। যেন নোংরা কথা বলে বিব্রত হয়ে গেল।
“-আর?”..
আর পারবো না ম্যাম। মাফ করে দিন।

“-না।আমাকে সব বলতে হবে। বলো”।
-” আপনি যখন হাটেন, আপনার উচু পাছাটা দুলতে থাকে… ওটা টিপে, চুষে…  ধোন ঢুকিয়ে… “..
শীলা দেখলো শরীফের খোলা ধোনটা আস্তে আস্তে ফুলতে শুরু করছে। অভিনয় আর নিজের ছাত্রের মুখে নিজের শরীরের বর্ননায় তার ও শরীর শির শির করছে। ভোদাটা রসে ভিজে উঠছে। সত্যি কি তার ছাত্ররা এসব কল্পনা করে তাকে নিয়ে! কল্পনায় কেমন যেন হারিয়ে যায় সে। new choti 2022

এক উন্মাতাল শিহরন কাজ করে। রোল প্লেয়িং এ এত ডিটেইলস কিছু তারা আগে ঠিক করেনি। অভিনয় নয়… যেন স্বতঃস্ফূর্ত বাস্তবতায় আছে সে।
“-বলো, আরো বল শরীফ.. আমার শুনতে ইচ্ছে করছে।”
শীলার হঠাত এই কাতর অনুরোধ বাস্তবে কোন ছাত্র শুনলে হাতে আকাশের চাদ পেত। শরীফ বুঝতে পারছে… শীলা রোল প্লেয়িং এর গল্পের মজায় ঢুকে গেছে। নিষিদ্ধ নোংরা বাসনা শীলার মাঝে জেগে উঠছে।

সুযোগে সন্ধানী ছাত্রের মত সেও সুযোগটা নিয়ে নিল।
“-ম্যাম, আপনার ঘামে ভেজা বগলের ব্লাউজের অংশ টা কল্পনা করি। শুধু আমি না ম্যাম.. ক্লাসের সবাই আপনাকে কামুকি ম্যাম ডাকে আড়ালে… সিয়াম তো আপনার ক্লাস শেষ হলেই বাথরুমে গিয়ে হাত মেরে আসে। কেউ কেউ বলে আপনি নাকি আপনার হাজবেন্ডের কাছ থেকে চোদা খেতে খেতে কামুকি হয়েছেন। আরিফ বলেছে আপনার দুধ জোড়া একবার টিপতে পারলে সে আপনার গোলাম হয়ে থাকবে।”.. new choti 2022

-” উফ!” বলেই ছাত্রের সামনে শীলা তার ভোদাটা চেপে ধরে শাড়ির উপর দিয়ে”।
“-সবার কথা থাক। আর কি কি ভাব তুমি?”
-“আপনাকে করতে ইচ্ছা করে ম্যাম।”
-“কি করতে ইচ্ছে করে?”..

“-আপনাকে চুদতে ম্যাম”।
কাছে এসে ধোন টা হাতে নিয়ে নাড়াচাড়া করতে লাগলো শীলা… “এটা এত বড়!…  এর আগে কাউকে চুদেছো?”
-“না ম্যাম। ”
-“আজ আমি তোমার চোদার স্বপ্ন পূরন করবো। কাউকে বলবে না। “.. new choti 2022

-” কি বলছেন ম্যাম! সত্যি!.. ”
-“হ্যা”।
এই বলে শরীফের ধোনটা মুখে নিয়ে চুষতে থাকে। রোল প্লেয়িং এর নোংরা স্বাদ আস্বাদন করে দুজন। উল্টে পাল্টে পালাক্রমে রাত ২ টা পর্যন্ত চলতে থাকে তাদের লীলা।

সুমনের প্যান্ট পড়ে স্কুল বয় সেজেছিল শরীফ। সেই প্যান্ট এ শরিফ আর শীলার রস মেখে একাকার। শীলা সেই প্যান্ট ধুয়ে রাতেই শুকাতে দিয়েছিল।
বিকেল ৫ টা। হাত মুখ ধুয়ে চা বসাল শীলা। সুমন ঘুমাচ্ছে। চায়ের কাপ নিয়ে বারান্দায় বসতেই পিংকির ফোন।
“-কিরে কি করছিস।”
-“ঘুম থেকে উঠলাম। তুই?” new choti 2022

-“বাচ্চা কে ঘুম থেকে তুললাম। কাল রাতে তোরা এত মজা করলি আমার কারনে। তার ট্রিট দিবি কবে?”
-“ইশ! যা নোংরা বুদ্ধি! তার আবার ট্রিট চাস? ”
-“আহারে… নোংরামি বুঝি আগে করিসনি?.. সুখ পাসনি?”..
-” বহুত মজা পাইছি রে দোস্ত। সত্যি.. অন্যরকম লেগেছে। আর কী কী রোল প্লেয়িং করিস তোরা.. বল না?”..

“- হেহ, সতী সাবিত্রীর আবার বাই উঠেছে। আগে ট্রিট দে, তারপর টিপস দিব।”
-” দিব। নেক্সট স্কুলে গিয়েই দিব। এবার বল।”
-“আছে, অনেক কিছু। কিন্তু তুই সেগুলো পারবি না বোধয়। আমাদের ধর্মের মানুষ জন তোদের মত এতো ধর্ম ভীরু না। তাই ওগুলা মাত্রাতিরিক্ত ফ্যান্টাসির জগতে নেয়া যায়। কিন্তু তোরা তো আবার সেগুলা তে ঘিন করিস। পরে আমাকে খারাপ ভাববি। দরকার নেই।” new choti 2022

-” আর কি বাকি আছে। আমরা দুজন এখন অনেক ফ্রি। সে ও খুব মজা পায়। সে তো তোর জামাইয়ের উপর জেলাস। তার ইচ্ছা সেও তোর জামাইয়ের মত নোংরামি করবে। বল তুই… সমস্যা নেই।”
-“হা হা হা হা। তাই! লাভ নেই। আমার জামাই ওয়ান পিস। ওর মত পারবে না। ”
-” কি কি করে তোর জামাই?”

-” শুনতে চাস?… শোন.. চোদার সময় আমার নোংরা গালাগালি শুনতে ভালো লাগে। কাল তাকে বলেছিলাম এ কথা… উফ! কত নোংরা নোংরা গালাগাল যে আমাকে করলো!. উত্তেজনায় আমার সেক্সে চরম পর্যায়ে উঠে গেছিল। আমার চিতকারে আমার ছেলে ঘুম থেকে উঠে গেছিল। আমার সেদিকে খেয়াল নেই। ভাগ্যিস ছেলে এখনো এসব বুঝে না। বয়স মাত্র ৩। খচ্চর টা ছেলের সামনেই আমাকে আচ্ছামত গালি দিয়েছে, চুদেছে। “..
-” আহারে… আসলেই তোরা পারিস বাবা… তোদের কাছ থেকে অনেক কিছু শেখার আছে। ” new choti 2022

-” হুম। তবে যাই বলিস… আমি তার সব আব্দার রাখার চেস্টা করি। যেন অন্য কোন মেয়েদের দিকে চোখ না দেয়। আমি এক্ষেত্রে সফল। ও আমাকে ছাড়া আর কারো সাথে সেক্স করার স্বপ্ন দেখবে দূরে থাক… ভাবনা ও আসবে না। আমার মত এত টেস্ট কেউ তাকে দিতে পারবে না। তার ও আমাকে ছাড়া অন্য কাউকে দিয়ে পোষাবে না। সে আমার ব্যাপারে খুবই লয়াল। তার সব ভালোবাসা আমাকে ঘিরেই থাকে। “..

-” হুম.. শরীফ ও অনেক ভালো রে… বাসায় যতক্ষণ থাকে…সবটা সময়ই আমাকে দেয়। আমার প্রতি তার একধরনের নেশা কাজ করে। আমি চাই তার এই নেশা জনম জনম থাকুক। আমিও চেস্টা করবো তাকে আজীবন মন্ত্রমুগ্ধ করে রাখতে।”
-“হুম… মনে করে ট্রিট টা দিস। নইলে আর টিপ্স দিব না”।
-“নিস নিস। যত পারিস খাস। জামাইয়ের তো সবই খাস। খাদক একটা। হা হা হা হা”। new choti 2022

-“হা হা হা হা। তুই বুঝি খাস না?.. কুত্তি।”
“-হুম। খাই। তুই আরো খিদা বাড়াই দিলি। এখন আরো বেশি করে খেতে হবে।”
রাত ৯ টা। শরিফ, সুমন আর শীলা টেবিলে ডিনার সারছে। সুমনের পড়াশোনার হাল হকিকত সহ সংসারের সব আলোচনাই হয় টেবিলে। খাওয়া দাওয়া সেরে একসাথেই টিভি দেখলো তিনজন। জি বাংলায় কলকাতার মুভি “কাদের কুলের বউ” চলছিল।

মুভিতে কনিনীকা ব্যানার্জির লাস্যময়ী চরিত্র আর মাঝে মাঝেই বিভিন্ন পুরুষের সাথে বেলাল্লাপনা দেখে শীলা বারবার শিহরিত হচ্ছিল। সুমন মাঝপথে উঠে গিয়ে পড়ার টেবিলে বসলো। এই ফাকে শরীফ হাত টা শীলার কাধে রাখলো। মুখটা  টেনে ঠোটে কিস করলো শরীফ…
“-কী করছো, সুমন দেখবে তো। ”
-“দেখলে দেখুক। সে কি খোকা নাকি। ম্যাচিউরড হচ্ছে। নইলে কি চলে যেত।” new choti 2022

-“ইশ! বদমায়েশি বেড়েছে! কনীনিকা ব্যানার্জি কি মাথা নস্ট করে দিল নাকি?”..
-“কনীনিকার সাধ্য কি তোমার মত আমাকে ঘিরে রাখে?”..
-“উম্মম্ম। ছাড় এখন। মুভিটা শেষ করি। বেডে গিয়ে যা খুশি করো।”
১১ টার দিকে রুমে ঢুকে ড্রেসিং টেবিলের উপর একটা ব্যাগ দেখতে পেল শীলা।

-“কি এনেছ আজ?”
-” খুলে নিজেই দেখো।”
ব্যাগ থেকে একে একে বের করে আনলো শীলা। দু” জোড়া ব্রা প্যান্টি… দুটো লিংগারি.. বডি মাসাজ ওয়েল.. শর্ট লেগিংস প্যান্ট.. ফেস ওয়াশ.. সহ নানা প্রসাধনী। নতুন একটা ক্রিম “Puffer”। new choti 2022

“-এই, এটা কী গো?”
-” কাছে আনো, দেখিয়ে দিচ্ছি। ”
কাছে আসতেই জড়িয়ে ধরে কোলে তুলে নেয় শীলা কে। এক হাতে কোমর থেকে পুরো পাছাটা টিপে বলে…
“-এটাকে বলে বাট লোশন। এটা তোমার পাছাটার শেপ ঠিক রাখবে।”

-” বাব্বা! ব্রেস্ট ক্রিম এর পর এখন আবার বাট ক্রিম!.. তুমি কি গো!… বেশি ফুলে যাবে না তো আবার?”
-“না। হাল্কা একটু গোল হবে। শেপ ঠিক রাখবে। “..
-” আমার এত যত্নাত্তি!… নিজের জন্য তো কিছুই কিনো না।”
-“আমার আবার কি লাগবে?… আমি পুরুষ মানুষ।” new choti 2022

-“লাগবে। অনেক কিছুই লাগবে। এই শরীর টা কে ফিট রাখা লাগবে। আর আমার সনু বাবুটা কে ও ফিট রাখা লাগবে।”
-“সেটা তোমার দায়িত্ব।  তুমিই ওটার যত্ন নিবে।  এখন যাও। ব্রা প্যান্টি গুলো পরে আসো।”
-“এখনই পড়তে হবে?”..
-“হ্যা”

শীলা গিয়ে প্যাকেট থেকে ব্রা টা বের করতেই গোলাপি রংয়ের ফোমের ব্রা দেখে হেসে ফেললো…
“-এই, আবার ফোম এনেছ! তোমাকে না মানা করলাম।”
-“একটা ফোম, একটা নরমাল আছে, দেখো। ফোমটা শাড়ির সাথে পরবে। ”
-“ফোম পরে স্কুলে যেতে আনইজি লাগে। বুক ফুলে থাকে… রাস্তায় সবাই তাকিয়ে থাকে। “.. new choti 2022

-” তাকাক। ওরা তাকিয়ে মজা পেলে পাক।”
-“ওহ, তাহলে তোমার কোন সমস্যা নেই?”
-“সমস্যা আছে। যদি আমার এই বউটা অন্য কারো নজরে পড়ে যায়… আমার অনেক ক্ষতি হয়ে যাবে। বলেই পাজকোলা করে বিছানায়  শুইয়ে দেয়।
প্যান্টি আর গোলাপি ব্রা তে চুল ছড়ানো শীলা কে দেখতে সেক্স বোম্ব লাগছে। শরীফ এক দৃষ্টিতে তাকিয়ে থাকে শীলার দিকে।

-“কী দেখছো,!  কেমন লাগছে বলো?”..
শফিক কিছু না বলে শু রেক থেকে হিল গুলো নিয়ে এল। এনে নিজেই পরিয়ে দিতে লাগলো শীলার পায়ে।
“-কী করছো, এখন হিল কেন?”..
-” তোমাকে আরো কামুকী রুপে দেখতে ইচ্ছে করছে… তাই।” new choti 2022

“-হিল পরলে কামুকী লাগে?..”
“-হুম… কামুকীর চেয়ে ও……”
-“কী? কথা শেষ কর.”
“-সেক্স বোম্ব লাগে। ”

-“উহু… এটা প্রায়ই বলো। অন্য কি বলতে চেয়েছিলে বলো।”..
হিলের ফিতে লাগিয়ে শরিফ একেবারে শীলার বুকের কাছে চলে এসে মুখোমুখি তাকিয়ে রইল।
-“পচা গালি এসেছিল। শুনবে?”..
-“হ্যা। শুনবো.. বলো”। new choti 2022

-“সেক্সী মা.. গী দের মত লাগে।”..
. চোখ লাল হয়ে গেল শুনে। কামার্ত চোখে শীলা তাকিয়ে আছে শরীফের দিকে। “শুধু এটুকুই!”
“-আরো আছে। শুনতে চাও?”

-“হ্যা। যত নোংরা ভাষা আছে, বলো। আমি শুনবো। পিংকির জামাই নাকি ওকে চোদার সময় অনেক গালাগাল আর খিস্তি করে। ওর নাকি শুনতে ভালো লাগে। আজ “মাগী” শব্দ টা শুনে আমার ও অন্যরকম উত্তেজনা কাজ করছে। তুমি যা যা নোংরা গালি জান, আমাকে বলবে। ”
-“উম্মম্মম্মম্মম”.. ঠোটজোড়া আচ্ছামত চুষে চলে শরীফ.. কানে কানে বলে… “আজও চাও নাকি.. রোল প্লেয়িং? ”
-“হুম।চাই”. new choti 2022

-কোন রোল?”..
“-তুমি যে রোল বলবে। সে রোল।”
“-সত্যি?”..
-” হ্যা… আমি সব রকমের সেক্সে তোমাকে সুখ দিতে চাই। তুমি যেভাবে বলবে, সেভাবেই।”

শরীফের যেন সেক্স চরমে উঠে গেল। এতোটা যাদু তাকে কেউ করতে পারেনি এ জীবনে। এক শীলা এসে তাকে যেভাবে বশ করেছে…. মৃত্যু ছাড়া এই মোহ কাটানোর সাধ্য কারো নেই।
-“কী ভাবছো?. শরীফ.. আমি এ জীবনে যা চেয়েছি, তুমি ঠিক তাই দিয়েছো। আমি তোমাকে এই সুখ দিয়ে তার বিন্দুমাত্র তৃপ্তি পেতে চাই। তোমার যেভাবে খুশি, আমাকে করবে। কিন্তু প্লিজ… আমাকে কখনো ছেড়ে যেও না।”.. new choti 2022

শরীফ শীলার ঠোটে ঠোঁট রেখে চুষে চললো। শীলা আর কোন কথা বলতে পারলো না।
“-আজ তুমি আমাকে যা বললে… আমি আর কিছু চাইনা। কেবল চাই, সারাজীবন তুমি এভাবেই আমাকে আগলে রেখো। ”
“-আই লাভ ইউ শরীফ”।
“-আই লাভ ইউ টু ম্যাম..”

শীলা হেসে ফেলে…। আজও তাকে ম্যামের ভূমিকায় অভিনয় করতে হবে।
“-দুস্টু ছেলে। চটি পড়ে পড়ে ম্যাম কে কল্পনা করে হাত মারো। আর হাত মেরে সুখ নিতে হবে না। এখন থেকে ম্যাম কে চুদেই সুখ নিবে। ঠিক আছে?”
-“জ্বি ম্যাম। আপনি আমার কল্পনার রানী। আপনাকে চুদে সুখ দেবার সব চেস্টা করে যাব।”
-“চটি বইয়ে যেভাবে চুদে… ওভাবে চুদতে হবে কিন্তু।” new choti 2022

-“হুম। আপনকেও চটি গল্পের মতই রেস্পন্স করতে হবে।”
চটি পড়ার অভ্যাস শীলার আছে। কলেজ জীবনে বান্ধবী রা প্রায়ই দিত তাকে চটি বই। সেগুলো পড়ে সে নিষিদ্ধ অনেক সম্পর্ক জেনেছে। নানা নোংরামি ও শিখেছে। মাস কয়েক আগে সুমনের বিছানার বালিশের তলে পেয়েছিল একটা। নেরেচেরে রেখে দিয়েছিল। এই বয়সে ছেলেরা এসব পড়েই। আর এসব ব্যাপারে শীলা মুক্তমনা বলেই ব্যাপারটা স্বাভাবিক ভাবে নিয়েছে।

ইতিমধ্যে শফিক শীলার হাত দুটো টেনে উপরে তুলে নিল… নাক মুখ ডুবিয়ে দিল শীলার বগলে। লোমহীন হালকা ঘামে ভেজা বগলটা চুষে দিচ্ছে। জিভের ছোয়া পেয়ে শীলা কেপে কেপে উঠছে। এ যেন অসহ্য সুখ। যা নিতে গেলে মাথা ঠিক থাকে না। দিক বেদিক জ্ঞান  লোপ পায়। কাতরাতে থাকে শীলা…

“-আরেকটু থুতু ঢেলে চাট শফিক… তোমার ম্যামের খুব সুখ হচ্ছে।”
“-আচ্ছা ম্যাম।”
শফিক আরো থুতু মেখে নিল বগলে। ব্রা টা খোলেনি এখনো। পালাক্রমে দুটো বগল চেটেই চলছে। শফিকের এ ব্যাপারটি শীলার কাছে ইউনিক লাগে। চোদার আগে ইচ্ছে মত চাটাচাটি আর আদর করে নেয়। এই আদর গুলো সব পুরুষ পারে না। new choti 2022

শফিক কে নিচে ফেলে এবার শফিকের উপর উঠে বসে।
-“ম্যাম কে তো চেটেপুটে জল খসিয়ে দিলে। এবার ম্যাম তোমাকে চুষবে।” বলেই শফিকের বুকের উপর চুমুতে ভরিয়ে দিল। শফিকের নিপল গুলো ও চুষে দিচ্ছিল। সুরসুরি আর উত্তেজনায় শফিক পাগল হবার উপক্রম।

পাজামা টা নামিয়ে ধোনটা নেড়ে মুখে পুড়ে নিল শীলা।  আরামে চোখ বন্ধ হয়ে আসছে তার। মুখের মধ্যেই ঠাপালো কিছুক্ষন। তারপর ব্রা টা খুলে ছুড়ে ফেলে দুধ জোড়া ক্ষুধার্ত বাঘের মত চুষে কামরে চললো।
খানিক পর শীলা কে কোলে করে ড্রইংরুমে নিয়ে গেল শফিক। এ রুমে দরজা নেই। শীলা কিছু বুঝে উঠতে পারলো না। “কি করছো, কই নিয়ে যাচ্ছো?”..
-” আপনাকে সোফায় ফেলে চুদবো ম্যাম।” new choti 2022

নিয়েই সোফায় বসিয়ে দিল শফিক। প্যান্টিটা টেনে নামিয়ে দিল। পা ফাক করে শীলার যোনিতে মুখ ডুবিয়ে দিল।  “আহ!” করে শব্দ করেই দেখে নিল সুমনের রুমের দরজার দিকে। নাহ! দরজা বন্ধই আছে। ১২ টার বেশি বেজে গেছে। ঘুমিয়ে পড়ার কথা সুমন।

এদিকে শরিফের চাটাচাটি চলছেই। জিভ টা কে সরু করে যোনির গভীরে নিয়ে যেতে চাচ্ছে শফিক। সুরুত সুরুত করে রস টেনে টেনে খাচ্ছে। ঠিক গরুর নেহারিরি হাড় থেকে যেভাবে মজ্জা গুলো টেনে টেনে খায় মানুষ। শীলার মনে হচ্ছে শফিক অনেক তৃষ্ণার্ত। একমাত্র পানীয় হল তার যোনির রস। আরামে শীলার গোঙানী রুপ নিচ্ছে চিতকারে….
-“ম্যাম আস্তে শব্দ করুন। আপনার ভাই জেগে যাবে তো!”

অতি উত্তেজনা মানুষের হিতাহিত জ্ঞান লোপ লোপ করে দেয়। শীলার ও বোধয় তাই হল।
-“জাগলে জাগুক। এসে দেখুক তার বোন কে তার স্কুলের ছাত্র কীভাবে সুখ দিচ্ছে। চাটো শফিক, তোমার ম্যামের সব রস চেটেপুটে খাও। হ্যা হ্যা… এভাবে… আরো ভিতরে।” new choti 2022

রস খেয়ে শীলাকে উল্টিয়ে সোফার উপর পাটিতে হাত রেখে শীলা কে ডগি পজিশনে বসালো। পেছনে গিয়ে পাছার দাবনা দুটো দু হাতে ফাক করে পাছার ফুটো তে চুমু খেতে লাগলো।
শীলা পেছনে হাত নিয়ে শরিফের মাথাটা আরো চেপে ধরে।
শীলা আর সহ্য করতে পারলো না। “-প্লিজ.. ঢুকাও এবার।”

শরিফ পেছন থেকেই ধোনটা ঢুকিয়ে ঠাপাতে থাকে। চুল গুলো ছড়ানো। শরিফ এক হাতে চুল গুলো কে মুঠো করে টেনে ধরে। সারা ঘরময় থপ থপ শব্দ। সাথে শীলার গোঙানি।
ভেতরের রুমে সুমন পড়ছিল। তার বোনের গোঙানির শব্দ পেল। সাথে থপ থপ শব্দ ও। ডিম লাইট জ্বলছিল ড্রইংরুমে। সুমন বুঝতে পারছিল… তার বোনটা দুলাভাই এর কাছে চোদা খাচ্ছে। দরজা টা খুলে উকি দিতেই নিজ চোখে দেখতে পেল ড্রইংরুমের সোফাতে। “-বাহ! আজ ড্রইংরুমেই লাগাচ্ছে। new choti 2022

স্পস্ট দেখা না গেলেও ডিম লাইটের আলোতে ধারনা করা যাচ্ছিল। যদিও সাথে সাথেই দরজা বন্ধ করে দিল সে। শীলার উল্টো দিকের রুম বিধায় সে দেখতে পেল না। তবে শরিফ বুঝেছিল যে সুমন দরজা খুলে দেখেছে। ওদিকে সুমনের মাথায় যেন কারেন্ট খেলে গেল। তার বোনের এই অবস্থা দেখে। কিছুটা খারাপ লাগা, আর ঘৃনা…  যেন মেলাতে পারছিল না। নিজেদের রুম ছেড়ে ড্রইংরুমে কেন। সাথে মনের মধ্যে উল্টাপাল্টা চিন্তাও ঘুরতে লাগলো… তারা দেখে ফেললো না তো!

শরিফ শীলা কে কোলে তুলে নিয়ে আবার বেডরুমে এলো।
“-সোফাতে ভালোই লাগছিল। আবার বেডরুমে আনলে কেন।”
“-সুমন দরজা খুলে দেখেছে। ও ঘুমায়নি।”
-“দেখলে দেখুক। সমস্যা কি?” new choti 2022

-“তোমার খারাপ লাগবে না?”
-“না। ও জানে ওর বোন প্রতি রাতে তার দুলাভাই এর চোদা খায়।”

শুনে শফিক যেন বন্য হয়ে উঠলো। ছোট ভাইয়ের সামনে তার বোনকে চোদার বিকৃত বুনো উত্তেজনা তার শরীরের রগ গুলো ফুলিয়ে দিল। ধোনের শিরা গুলো ও বোধয় ফুলে উঠলো। শীলা এখনকার ঠাপগুলো তে অন্যরকম জোর টের পাচ্ছিল। মনে হচ্ছিল একদম নাভি পর্যন্ত চলে এসেছে ধোনটা। এভাবে তেতে উঠবে… শীলা আগে ধারনা করেনি।

“-ওয়াও… আরো জোরে চুদো শরিফ। চুদে চুদে আমার ভোদাটা লাল করে দাও। যেন হিসু করতে গেলেও তোমার চোদার কথা মনে পড়ে।”…
-” দিচ্ছি ম্যম, দিচ্ছি। আপনাকে চুদে চুদে আজ মাগী বানাবো।”
-“উফ! দারুন!.. আরো বলো সোনা। আরো গালি দাও।”
-“বেশ্যাদের মত টাকা দিয়ে চুদবো। চুদে চুদে ভোদা ফাটিয়ে দিব।” new choti 2022

-“অহ!! ফাক মি! আমি তোমার বেশ্যা দাসি হয়ে থাকবো। প্লিজ.. চুদো।”
এরকম চলতে থাকলো আরো আধ ঘন্টা। মাঝে শীলা ওয়াশরুমে গিয়ে হিসু করে এসেছিল। আজ সব মাল শীলার দুধের উপর ঢেলে দুজন ক্লান্ত হয়ে শুয়ে রইল। পুরো বিছানা উলটপালট।
শুক্রবার সকাল। শরিফ উঠে দেখলো সব অগোছালো। শীলা ঘুমোচ্ছে। চাদর দিয়ে শীলা কে ঢেকে দিয়ে রুমটা গুছিয়ে বাজারে রওনা হল।

বৌদির গুদ চুদে বিয়ে

কেমন লাগলো গল্পটি ?

ভোট দিতে হার্ট এর ওপর ক্লিক করুন

সার্বিক ফলাফল 3.9 / 5. মোট ভোটঃ 12

কেও এখনো ভোট দেয় নি

2 thoughts on “new choti 2022 চক্ষে আমার তৃষ্ণা – 1 by Himel98”

Leave a Comment