new choto choti বিকৃত যৌনাচার by ম্যাড

bangla new choto choti. ২০১৩ সালের কথা আমি তখন ইন্ডিয়ার বিবিএ থার্ড সেমিষ্টারের ছাত্র বয়স মাত্র একুশ ।তো হঠাৎ তিন মাসের ছুটি পেলাম তাই আমার এক খ্রিষ্টান বন্ধু লরেন্স আর আমি ওর বাড়ীতে বেড়াতে গেলাম ওরা ইন্দোবৃটিশ মানে ইংল্যান্ড বংশোদ্ভূত ইন্ডিয়ান নাগরিক এখানে হুগলিতে একটা বিশাল বাড়িতে থাকে গেলাম লরেন্সের মম এলিনা গোমেজ বয়স প্রায় ৪৩/৪৪ হবে কিন্তু এখনো চরম সুন্দরী সেক্সি হট দেখতে।যাক ভালই লাগছিল সব।

এই লরেন্সের কাছেই আমার ইনসেষ্ট সেক্সের হাতেখড়ি আর এজন্য একটু বেশি বয়সী পছন্দ।তো হঠাৎ করেই দেখি প্রতিদিন একটা ২৮/২৯ বছরের মেয়ে আসে আন্টির কাছে দেখতে চরম সুন্দরী সেক্সি খাসা কামুক বিশাল খাড়া দুধ পাছা ওয়াও তো লরেন্সের কাছেই শুনলাম পাশের বিশাল রাজপ্রাসাদের মালকিন মুসলমান নাম অর্পিতা খান স্বামী আমেরিকা থাকে দীর্ঘদিন।

new choto choti

আন্টির সাথে গল্প করতে আসে লরেন্স অপি দিদি বলে ডাকে তো কয়েক দিন যেতেই ভালো সম্পর্ক হয়ে গেল।তো হঠাৎ করে একদিন দুপুরে ওনার বাসায় গেলাম দেখি দরজা আনলক ভেতরে কেউ নেই ওনার এক মেয়ে সোহানা খান মায়ের মত গড়ন সুন্দরী তবে লম্বা বয়স মাত্র চৌদ্দ কি পনের তো ওকেও দেখছিনা কি ভেবে ওনার ঘরে ঢুকে গেলাম.

দেখি কেউ নেই তবে বাথরুমে পানির আওয়াজ দরজা ভেজানো এগিয়ে গেলাম দরজার ফাঁকে চোখ রাখলাম ওমাই গড যা দেখলাম তাতে আমার মাথা এলোমেলো হয়ে গেল উত্তেজিত হয়ে গেলাম তরিৎ উলঙ্গ হয়ে গেলাম বিশাল সাড়ে আট ইঞ্চি ধোনটা খাড়া হয়ে লাফাচ্ছে নিঃশব্দে ভেতরে ঢুকলাম দেখি উনি সম্পুর্ন নগ্ন হয়ে বাথটাবে একপা উঠিয়ে ভোদায় বডিওয়াশ ঘষছে বিশাল পাছা উফ্ অস্থির হয়ে গেলাম…. new choto choti

পেছন থেকে আঁতকা জড়িয়ে ধরলাম উনি চমকে চিৎকার দিয়ে লাফিয়ে উঠলো আমি তড়িৎ ওনার মুখ চেপে ধরে চুমু দিতে লাগলাম আর নিচে ভোঁদার ভঙ্গুরায় আঙ্গুল মারতে লাগলাম একটু ছটফট করে নিঃশ্চুপ হয়ে গেল ব্যস চরম তৃপ্তি।।। সেই অর্পিতা খান এখন আমার শ্বাশুড়ি আম্মা বয়স ৩৭ আর আমার ২৯ আমার বউয়ের ২৩ আমি এখন দেশে গাড়ির ব্যবসা প্রতিষ্ঠানের মালিক।

২০২১ ১৫জুলাই দুপুর বেলা বৌ গেছে ইউনিভার্সিটিতে আসবে বিকালে বাড়িতে মা আমি আর আমার শ্বাশুড়ি আম্মা বেড়াতে এসেছেন আজ ছয় সাত দিন হয়েছে তো সেদিন দুপুরে আমি অস্থির হয়ে আছি কারণ বৌয়ের মাসিক চলছে আর এমনিতেও এমন একটা ভেষজ আমি খাই তাতে সেক্স যেন মাথা থেকে নামতেই চায় না আর এখনতো বাঁড়ার সাইজ সাড়ে দশ ইঞ্চি আর অনেক মোটা মুন্ডুটাই আপেলের মতো. new choto choti

যাক ল্যাংটা হয়ে নিজের ঘরে শুয়ে ফোনে নেকেড দেখছি হঠাৎ কে যেন আমার ধোনটা খপ করে ধরলো লাফিয়ে উঠলাম।””একদম চুপ করে শুয়ে থাকো নাহলে চিৎকার করে বলব তুমি আমার সাথে জোর জবরদস্তি করছ” আমি থ হয়ে গেলাম তবে মজাও পাচ্ছিলাম শ্বাশুড়ির চোষনে ।তো যথারীতি ভরপুর একটানা অস্থির এক চোদনলীলা হলো ।

দুজনেই ল্যাংটা ক্লান্ত শুয়ে আছি আমি উঠে শ্বাশুড়ির বালে ভরা ভোদাটা চাটতে লাগলাম *”কি হলো সোনা আবার উহম” চাটতে চাটতে ভোদা নাভি দুধ চুষছি হঠাৎ মনে হল কেউ যেন দরজার ফাক দিয়ে দেখছে দেখেও না দেখার ভান করে শ্বাশুড়ির দুধ খাচ্ছি দেখি মা লুকিয়ে দেখছে ইচ্ছে করে মাকে দেখিয়ে আবার চুদলাম শ্বাশুড়িকে সব দেখে মা চলে গেল। (চলবে)

ব্যভিচার by ম্যাড

কেমন লাগলো গল্পটি ?

ভোট দিতে হার্ট এর ওপর ক্লিক করুন

সার্বিক ফলাফল 4.2 / 5. মোট ভোটঃ 34

কেও এখনো ভোট দেয় নি

1 thought on “new choto choti বিকৃত যৌনাচার by ম্যাড”

Leave a Comment