panu golpo 2022 তান্ত্রিক বাবা – 7

bangla panu golpo 2022 choti. মালা দেবীকে ঘটে রেখে আমি ঘরের দিকে আসলাম। ঘরের কাছে আসতেই বাপ মেয়ের কথা কানে এলো। মারে তুই যে এত সেক্সী হয়েছিশ আমি খেয়ালী করিনি তা করবে কেনো সারারাত তো মাকে চুদে চুদে খাল বানাও আর এদিকে যে মেয়ের গুদে বান ভাসে সে কথা কি ভাবে কেউ?
ইশ মারে তোরে আগে যদি লেংটা দেখতাম তাইলে তো বুঝতে পারতাম।কাল চুদে যে কি সুখ পেয়েছি রে এই যে দেখ এখন আবার ধোন দাড়িয়ে গেছে
আমিও অনেক সুখ পেয়েছি তোমার চোদা খেয়ে বাবা ভুপেন বাবু কথা বলছেন আর মেয়ের দুধ দুটি টিপছেন।আর পাপড়িও বাবার বাড়া হাতে নিয়ে নারছে।

[সমস্ত পর্ব
তান্ত্রিক বাবা – 6]

মারে তোরে এখন খুব চুদতে ইচ্ছে করছে
বাবা আমারও তোমার চোদা খুব খেতে ইচ্ছে করছে
কিন্তু এখন চুদলে যদি আবার কোন ঝামেলা হয় তার থেকে যজ্ঞ শেষ করে তোকে প্রতিদিন চুদব
তাইলে তোমার ধোন যে দাড়িয়ে আছে সে কি হবে?

panu golpo 2022

একটু চুষে দে মা
মেয়েটার শরীর টা এতটাই সেক্সি যে কেউ পাগল হয়ে যাবে চদার জন্য।আমার নিজেরও ধোন দাড়িয়ে গেছে।মেয়েটা নুয়ে ভুপের বাবুর ধোন চুষে দিচ্ছে পাছা উঁচু হয়ে আছে।সেই মুহূর্তে ধোন হাতাতে হাতাতে আমিও ঢুকলাম ঘরের মধ্যে।আমাকে দেখেই ভুপেন বাবু চমকে উঠলেন।মেয়ের মাথা ধরে চোষা থামিয়ে দিলেন।

বাবা সকাল সকাল ধোন টা দাড়িয়ে গেলো মেয়ে একটু সাহায্য করছে
সেতো দারাবেই এরকম সেক্সি কচি মেয়ে আপনার।আহা চোষা থামিয়েছেন কেনো?চুসেন চুসেন বলেই মেয়ের পাছায় থাস করে একটা চর দিলাম।
আহ করে উথল।আমি পিছন থেকে ভোঁদায় মুখ দিয়ে চাটা দিলাম।পাছা দুলিয়ে গোঙ্গানি দিলো পাপড়ি।আমি কিছুখন চেটে উঠে হাঁটুতে ভর দিয়ে আমার বাড়া হাতে নিয়ে ওর ভোঁদার মুখে ঘছিলাম। panu golpo 2022

বাবা কি কর?এখন চুদলে যদি মেয়ের ক্ষতি হয়?
যেমনে সকালে উঠে মেয়ের ভোঁদায় বান ভাসাইছেন এখন এই গুদ না চুদলে আরও বেশি ক্ষতি হয়ে যাবে
তাইলে বাবা আমি চুদি একটু
না আপনি এখন দেখেন কিভাবে আপনার মেয়ে কে চুদে গুদের বান ভাসাই

আমি দেরি না করে ভোঁদার মধ্যে ধন ঢুকিয়ে চোদা শুরু করে দিলাম।মেয়েটা একিসাথে চোদা খাচ্ছে আবার বাপের বাড়াও চুষে জাচ্ছে।মুখ দিয়ে নানা রকম গোঙ্গানির আওয়াজ আসতেছে।আমি পাছা ধরে সমানে থাপিয়ে জাচ্ছি।ভুপেন বাবু অসহায় এর মত মেয়ের চোদা খাওা দেখছে।আর দুধ তিপছে।
কিছুখন পরই ভুপেন বাবু মেয়ের মুখে মাল ঢেলে দিলেন। মেয়ে মাল সব গিলে খেয়ে ফেললো।যেকোনো মুহূর্তে বাবা এশে পরবে তাই আমিও খুব তারাতারি থাপ মেরে মাল ফেলে দিলাম। panu golpo 2022

গতকাল সেই যে সবাই লেংটা হয়েছি এরপর আর কেউ জামা পড়িনি একবার এর জন্যও।এই বাড়ির আসে পাশে কয়েকমাইলে কোনো বাড়ি ঘর নেই তাই কেউ চলে আসার কোনো সম্ভাবনাও নেই।

৫ টা মানুষ সম্পূর্ণ লেংটা হয় চলাফেরা করছি। অন্য রকম অনুভূতি।অপেক্ষা করছিলাম রাত হাওয়ার।রাত হলেই চোদোন হবে মালা দেবীর গুদ ৩ জন মিলে ফাটাবো আহ্ ভেবেই সেই অনুভূতি লাগছে।

দুপুর বেলা সবাই মিলে একসাথে পুকুরে গোছল করলাম।ঘরে এশে মালা দেবী শাড়ি পড়তে গেলে বাবা বাধা দিয়ে বললেন একবারে আগামিকাল আমরা জাওার পর শাড়ি পরবি।এখন লেংটাই থাকতে হবে। panu golpo 2022

বিকেলে বাবা বললেন পাপড়ি কে নিয়ে একটু আশে পাশে ঘুরে আয়।এরকম লেংটাই থাকবি খবরদার বেশিদুর জাবিনা।কাছাকাছি কোথায় ঘুরে একটু ওর শরীরে হাওয়া লাগিয়ে আন।আর আমার কানে কানে বললেন,সকালে অকে চুদে তো তোর মন ভরেনি আমি বুঝেছি এখন গিয়ে ইচ্ছে মত চুদিস।

বাবা কিভাবে সব বুঝেন বা দেখেন সেটাই বুঝিনা কিন্তু চোদার ইশারা পেয়ে মনে মনে খুশি হয়ে গেলাম।অকে নিয়ে বাইরে বের হলাম।
দুটো লেংটা ছেয়ে মেয়ে কথা বলতে বলতে হাঁটছি।পাপড়ি খুব সুন্দর করে তার জিবনের নানা রকম গল্প বলতেছে আমি শুনছি আর ওর শরীরের দিকে নজর দিচ্ছি।ভিশন সুন্দর গোল পাছা।হাটার তালে কিরকম ছন্দ করে দুলছে।বুঝিনা মানুষ কেন এই পোশাক বের করল।কত সুন্দর সুন্দর দৃশ্য থেকে সবাইকে বঞ্ছিত করলো। panu golpo 2022

আমি আস্তে করে ওর পাছায় হাত বুলালাম।আহ নরম তুলতুলে। ও একটু কেপে উঠলো।
ভাইয়া কি করেন?
তুমি এত সেক্সি তোমাকে দেখে কি ঠিক থাকা যায় বলও
ভাইয়া আমার ও সারাক্ষণ চোদা খেতে ইচ্ছে করে

আমরা কয়দিন থাকবো জানিনা কিন্তু যে কয়দিন আছি তোমার আর তোমার মায়ের ভোদা খালি থাকবে না আর সকালে যা বুঝলাম তোমার বাপ ও তোমারে নিয়মিতই চুদোবে
ইশ বাবা যদি আমাকে ছোট থেকে চুদতো কতই না মজা পেতাম
তাহলে তো আর আমাদের সাথে দেখা হতনা. panu golpo 2022

হ্যা আপনার গুরুর যে বিশাল ধোন কাল যজ্ঞের সময় মনে হচ্ছিলো আমাকে চুদলে আমি মরে যাবো
কেনো আমারটা মনে হয় পছন্দ হয়নি?
না না ভাইয়া আপ্নর্টাও বড় আছে
চল ওই গাছের গোড়ায় গিয়ে বসে কথা বলি

গাছের গোড়ায় বসে পাপড়ির দুধ টিপছিলাম আর নানা গল্প করছিলাম পাপড়িও এক হাত দিয়ে আমার ধোনটা নাড়ছিল। একসময় আর থাকতে না পেরে ওকে শুইয়ে দিয়ে কতখন চুদলাম। যখনই মাল আসবে আসবে বাবার কথা কানে বাজলো দম কে নিয়ন্ত্রন করা শেখ তখনই চোদা থামিয়ে চুমু দিচ্ছিলাম আবার একটু পরে চোদা শুরু করি এরকম করে ৩বার মাল আটকে রাখছি। panu golpo 2022

পাপড়িও ৩বার খসিয়ে ফেলেছে। লাস্ট যখন মনে হলো বেরোবে তখন বের করে পাপড়ির মুখে দিয়ে বললাম চুষে দাও। অল্প চুষতেই মাল বেরিয়ে গেলো। ঢেলে দিলাম ওর মুখে। বললাম খেয়ে ফেলো। লক্ষ্মী মেয়ের মত খেয়ে ফেললো সব মাল। তারপর একটা তৃপ্তির হাসি দিয়ে আমাকে জড়িয়ে ধরে বললো ভাইয়া কিছুদিন প্লিজ তোমরা থেকে যাও।

মনে মনে ভাবলাম আমিও তো চাই থাকতে কিন্তু সব তো বাবার উপর নির্ভর করে। ওদিকে মনোরমা দেবিকেও বলে আসছে আবার যাবে। কমলার কচি গুদ্ আর মনীষার আনকোড়া গুড এগুলো তো অপেক্ষা করছে।

বাবা বলেছেন মায়া বাড়াতে হয়না। মায়া খুব খারাপ জিনিষ। তাই তিনি এক জায়গায় বেশিদিন থাকেন না। কিন্তু তিনি যেখানে জান তার ধোনের মায়ায় সবাইকে ফেলে জান। panu golpo 2022

হবেই বা না কেনো তিনি তো চোদোন কর্মে নিজেকে নিয়ন্ত্রন এ নিয়ে এসেছেন। যতখন খুশি মাল না ফেলে থাকতে পারেন। একদিন দেখেছিলাম পর পর ৫ টা মেয়ে তার ধোনের উপর বসে চোদা দিয়েও বাবার মাল ফেলতে পারেনি।

থাক সে কথা।এখন পাপড়ি কে নিয়ে বাসায় ফিরতে হবে আমরা বেশ অনেকখন বাইরে ওদিকে কি হচ্ছে কে জানে।

পাপড়ি চল বাসায় যাই
ভাইয়া আজকে রাতেও কি গতকালকের মত হবে?
তাতো বাবা জানে তবে তোমার মা কে চুদবে শিউর
মা কে কি বাবার পছন্দ হইছে? panu golpo 2022

এরকম ডবকা মাল বাবার খুব পছন্দের সকালে চূদে তোমার মায়ের অবস্থা কাহিল করে দিয়েছে
সকালে মাকে চুদেছে?
হ্যা পুরো রাম চোদা দিয়েছে
ইশ শুধু আমার বাপটাই বাদ গেলো আজকে
আমরা গেলে ইচ্ছে মত মা মেয়ে ব্যাপারটি চোদা খেয়ো এখন চল

আস্তে আস্তে আমরা বাড়ির দিকে আসলাম। গিয়ে দেখি বাবা পিড়িতে বসে আসেন। ভূপেন বাবু খাসির মাংস আনতে গেছেন। রাতে ভালো রান্না হবে তাই।

মালা দেবীকে দেখলাম না বোধয় ভিতরে। বাবা আমাকে ইশারা দিয়ে বসতে বলে পাপড়ি কে ভিতরে পাঠালেন। panu golpo 2022

মোহন কালকে আমরা রওনা দিবো।
বাবা কালকেই?
হ্যা কালকেই এখানে বেশিদিন থাকা ঠিক হবেনা

কিছুটা মন খারাপ হলেও চুপ করে ছিলাম কারণ বাবার কথার উপর কথা চলেনা।

ভূপেন বাবু বিকেল সন্ধ্যে করে ফিরলেন। মালা দেবী রান্না করে রাতে পরিবেশন করলেন। বেশ সুস্বাদু রান্না। খেয়ে কিচুখন বিশ্রাম নিলাম।

বাবা সবাইকে উঠুনে ডাকলেন। আমরা গেলে তিনি ভূপেন বাবুকে বললেন. panu golpo 2022

ভূপেন মনের মধ্যে কাম চেপে রেখে কি মেয়েটাকে আবার বিপদে ফালাবি?
কি বলেন বাবা?
সারাদিন তুই যেভাবে মেয়েকে চোদার কথা ভাবছিস পিচাশ তো এখন তোর মধ্যে ঢুকে মেয়েকে চুদতে চাইবে
বাবা কি করবো বলেন কিছুতেই মাথা থেকে নামতে পারছিনা মেয়ের কথা

সে বুঝেছি এখন তুই মেয়েকে নিয়ে ওই বৃত্তের মধ্যে যা তারপর মেয়েকে মন ভরে চুদবি যতখন মনের পুরো বাসনা পরিপূর্ণ না হয়

মনে মনে ভাবলাম ইশ বাবা যদি কাজটা আমারে দিত তাইলে তো শেষ রাতের চোদাটা দিতে পারতাম। কচি মেয়েটাকে এখন বাপ চুদবে আর সেটা বসে বসে দেখতে হবে। কি আর করা। পাপড়ির শীৎকার শুনে ই ভাবলায় ছেদ পড়ল। ভূপেন বাবু মেয়েকে চোদা শুরু করে দিয়েছেন। মালা দেবী আমার পাশে। তিনিও লেংটা। ইচ্ছে করছিল মেয়ে কে চুদতে না পারার সাধ মাকে চুদে মিটাই কিন্তু বাবা আদেশ না করলে তাও পারছিনা আর এদিকে আমার ধনের অবস্থাও শক্ত হয়ে ব্যাথা করছে। panu golpo 2022

মালা দেবী একবার বাবার দিকে যাওয়ার চেষ্টা করতেই বাবা নিষেধ করলো। ইশারায় আমাকে দেখিয়ে দিলো। মালা দেবী এসে আমার ধোন মুখে নিলেন। আমিও তার পাছায় খামচে ধরলাম।

ওদিকে বাপ মেয়ে চুদে যাচ্ছে।আমি চোষা সহ্য করতে না পেরে মালা দেবীর মুখেই মাল ফেলে দিলাম। তিনি খেয়ে নিলেন কোন কিছু না বলেই।

ভূপেন বাবু মেয়ে কে চোদা শেষ করেছেন। বাবা এবার উঠে ভূপেন বাবু কে সরিয়ে পাপড়ির পাশে বসলেন। আমার কেনো জানি একটি খারাপ লাগছিলো বাবা কি ওই বড়ো ধোন দিয়ে পাপড়ির কচি কেয়ার মত গুড খান তছনস করে দিবেন? কিন্তু দিলেও আমার কি করার আছে? মেয়েটার জন্য মায়াও বা কেন লাগবে?চুদলে তো মেয়েটাও মজা পাবে। তাহলে কি বাবা এই মায়া ত্যাগের কথা ই আমাকে বলছেন? panu golpo 2022

বাবা শুয়ে থাকা পাপড়ির সামনে নিজের ঠাঠানো বাঁড়াটি ধরে ভোঁদার উপর কয়েকটি বাড়ি দিলেন। আমরা তিনজনই হা করে তাকিয়ে আছি সামনে কি ঘটতে যাচ্ছে সেই আশঙ্কায়।

এরপর তিনি নিজের মুখ দিয়ে থুথু নিয়ে ধোনের মুণ্ডু তে দিয়ে পাপড়ির কচি গুদে সেট করলেন।এরপর এক ঠাপ দিলেন পাপড়ি মনে হলো জায়গা থেকে এক হাত পিছনে চলে গেছে আর মাগো বলে সেই চিৎকার। আমি হ্যা করে দেখি বাবার ধোন পুরো পাপড়ির ভিতরে। এরপর শুরু করলেন ঠাপ।

আমাদের দুজনকে বললেন মালা দেবীকে চুদতে। আমিও দেরি না করে মালা দেবীকে শুইয়ে চোদা শুরু করে দেই। ভূপেন বাবু কি করবে না বুঝে এক পাশে বসে মালা দেবীর দুধ টিপছিল আর আড়চোখে নিজের মেয়ের ঠাপ খাওয়া দেখছিল।

বাড়ির বাতাসে তখন শুধু শীৎকার। মনে হচ্ছিল পিচাশ যদি এই দৃশ্য দেখে আর শব্দ শুনে থাকে নিশ্চিত তার খেচা ছাড়া উপায় নাই। panu golpo 2022

আমি আর ভূপেন বাবু চেঞ্জ করে করে চুদছিলাম বাবা এক নগরেই চুদে যাচ্ছিলো।

কতক্ষণ চুদেছি সেই হিসেব মাথায় নাই। আর বাবা তো পাপড়ির ভোদা ব্যথাই বানিয়ে দিয়েছেন। ব্যাচারিকে কোলে করে ভিতরে নিতে হইসিলো।

পরদিন খুব ভোরেই বাবা রওনা দেয়ার জন্য তারা দিলেন। মালা দেবী অনেক অনুরোধ করেও কাজ হলোনা। দুজনেই রওনা দিলাম। পাপড়ির জন্য কষ্ট লাগছিলো আরেকবার চোদার সুযোগ ও দিলেন না বাবা।
চলবে….

কেমন লাগলো গল্পটি ?

ভোট দিতে হার্ট এর ওপর ক্লিক করুন

সার্বিক ফলাফল 3.9 / 5. মোট ভোটঃ 55

কেও এখনো ভোট দেয় নি

3 thoughts on “panu golpo 2022 তান্ত্রিক বাবা – 7”

Leave a Comment