ma chachu sex জংগলে – 1 by Zak133

bangla ma chachu sex choti. ঘুরতে যাচ্ছি। বাংলাদেশের দার্জিলিংক নামে খ্যাত সাজেকে। কিন্তু মনটা চিন্তিত। চিন্তার কারণ সুন্দরী বউ। ও হ্যা,আমি হানিমুনে যাচ্ছি। বউকে চোখের সীমানা করার কোন কারণই নেই। তবু চিন্তা। সাথে আমার বিশ্বস্ত ড্রাইভার হাবুল। তবু মনে শান্তি নেই। কেনো?
কারণ ২২ বছর আগে ঘটে যাওয়া এক ঘটনা যা এখনো দগ দগ করছে মনে। তখন বুঝিনি কিন্তু বুঝ হোয়ার পর থেকে ঐ ঘটনা ভূলতে পারিনা আর ভূলতে পারিনা বলে অস্বস্তি সুন্দরি বউ আর ড্রাইভার নিয়ে। ঘটনাটা খুলেই বলি।

তখন আমার বয়স ৮। স্কুলের বাৎসরিক পরীক্ষা শেষ। সাধারণত পরীক্ষা শেষ হলে আমরা গ্রামে দাদুর বাড়ি যাই। তবে এবার মা গ্রামে যেতে চাননি। তিনি চেয়েছিলেন অন্য কোথাও যেতে। আব্বু রাজি ছিলোনা। কারণ আমাদের গ্রামে পাঠিয়ে আব্বু তার সেক্রেটারি নিয়ে ঘুরতে যেতেন। এই নিয়ে আব্বু আম্মুর ঝগড়া। তো এবার কি মনে আব্বু আমাদের নিয়ে চললেন বান্দরবন । সাথে তার কিছু বন্ধু ও তাদের স্ত্রী  এবং অবশ্যই আব্বুর সেক্রেটারি । তা নিয়ে আব্বু আম্মুর মাঝে চাপা ঝগড়া।

ma chachu sex

যাই হোক আমরা বান্দরবনের উদ্দেশ্য  যাত্রা করলাম আমাদের বিশাল মাইক্রো নিয়ে। ড্রাইভার বয়স ৫০ এর জাকির চাচ্চু। জাকির চাচ্চু ড্রাইভার হলেও বাবার খুব বিশ্বস্ত যদিও আম্মু তাকে পছন্দ করে না। আম্মুকে দেখলে জাকির চাচ্চু কেমন যেনো জিভ বের করে তাকিয়ে থাকে। যদিও আম্মুকে ভাবি ম্যাডাম ডেকে অস্থির করে তুলে জাকির চাচ্চু। আমার কিন্তু বেশ লাগে জাকির চাচ্চুকে। তার কারণ আম্মুকে লুকিয়ে আমাকে চকলেট কিনে দিতো চাচ্চু। আব্বু আম্মুর বেশি ঝগড়া লাগলে যখন মন খারাপ হতো, চাচ্চু আমাকে তখন শিশুপার্ক, চিড়িয়াখানা ঘুরিয়ে আনতো।

যাইহোক আমরা বান্দরবন পৌছলাম। রাতে এক হোটেলে থেকে পরদিন রওনা হলাম পাহাড়ের উদ্দেশ্য।  আমি একটু দুরন্তপনা ছিলাম। নতুন জায়গা বন আর পাহাড় দেখে অদ্ভুত এক ভালো লাগলো। জাকির চাচ্চুকে নিয়ে আমি বনের ভিতর গেলাম আম্মু আব্বুর অনুমতি নিয়ে।
বলে রাখা ভালো এটা জাকির চাচ্চু বান্দরবনের মানুষ। এ এলাকা তার পরিচিত। কিছুদূর হাঁটার পর জাকির চাচ্চু পরামর্শ দিলো আম্মুকেও সাথে নেয়ার। আমার পছন্দ হলো কারণ সকাল থেকে আম্মুকে মন মরা দেখছি। ma chachu sex

আম্মুকে বলায় তিনিও সানন্দে রাজি হলেন আমাদের সাথে যাওয়ার জন্য,সাথে আরো ৪ জন আব্বুর বন্ধু আর তাদের স্ত্রী। আমরা বনের ভিতর ঢুকে গেলাম। আম্মি, আমি আর জাকির চাচ্চু একটু জোরেই হাঁটছি এবং কিছুক্ষণ পর তাদের থেকে আলাদা হয়ে গেলাম। আমার খুব পানির পিপাসা লাগলো। জাকির চাচ্চু পানি দিলো। কিছুটা তিঁতা লাগলেও পানি খেয়ে আবার হাঁটতে লাগলাম। আমি বমি করলাম। কেমন যেনো অসুস্থ লাগছিলো। ঘুম পাচ্ছে। চাচ্চু আমাকে কোলে নিয়ে পাহাড়ে উঠছে।

দেখলাম যে ঘন বনের মাঝে এক বড়সর বাঁশের ঘর। সেখানে ১ মহিলা আর পুরুষ ছিলেন। জাকির চাচ্চুকে দেখে স্বসম্মানে দাঁড়িয়ে অভিবাদন দিলেন। মহিলাটি আম্মুকে দেখে চাচ্চুকে কি জানি বল্লো কিছুই বুঝলাম না কিন্তু তিন জনেই হাসলো। চাচ্চু আমাকে নিয়ে ঘরে ঢুকে বাশের চৌকিতে শুইয়ে দিলো।আমি ঘুমিয়ে গেলাম। ma chachu sex

কতক্ষন ঘুমিয়েছি মনে নেই। ঘুম ভাংলো আম্মুর হাসির শব্দে।খাট থেকে নেমে পাশের ঘরে উঁকি দিলাম। দেখলাম  আম্মু চাচ্চুর সাথে হেসে হেসে কথা বলছে যা আমার জন্য অস্বাভাবিক কারণ আম্মু চাচ্চুকে পছন্দ করে না। হঠাৎ  কি হলো যে আম্মু চাচ্চুর সাথে এতো সহজ হয়ে গেলো?? আমি দরজার পাশে সেফ সাইডে বসে পড়লাম।
চাচ্চু বলছে

: সত্যি ভাবি তোমার দুদুগুলো মারাত্মক
: যা শয়তান, চুপি চুপি আমার বুক দেখা হতো, না?
: হুম, আজ চুপি চুপি না, খোলা খুলিঈ দেখবো,এসো
: এই না, বাবু ঘুমুচ্ছে,উঠে যাবে. ma chachu sex

: ও এতো সহজে উঠবে না
: কেনো?
: ওকে ঘুমের ওশুধ দিয়েছি
: কি করেছেন? কেনো?

: তোমার জন্য ভাবি, তোমার ওই নফম গতরের জন্য। দাও আজ, তোমার সুধার স্বাদ নিতে দাও।
: ছি না, আমার স্বামি আছে।
: তোমার স্বামি?? সেতো এখন সেক্রেটারির সুধা নি ছে।

আম্মু কিছুক্ষণ চুপ করে রইলো। জাকির চাচ্চু আম্মুর মুখ তুলে বল্লো
: তুমি কেনো নিজেকে বঞ্চিত করবে??
আম্মু এলিয়ে পড়লো জাকির চাচ্চুর বুকে। ma chachu sex

চাচ্চু এবার মাকে জড়িয়ে ধরে গালে মুখে কপালে ঘাড়ে চুমু খেয়ে বললো ভাবি সত্যি বলছি তুমি খুব সুন্দরী আমার তোমাকে খুব আদর করতে ইচ্ছা হয়।
মা বললো তো আদর করো আমি কি তোমাকে আদর করতে মানা করেছি।
চাচ্চু এই সুযোগেই ছিলো মাকে জড়িয়ে ধরে চুমু খেতে লাগলো ।
মাও চাচ্চুকে জড়িয়ে ধরে চাচ্চুকে চুমু খেয়ে চাচ্চুর পিঠে হাত বুলিয়ে দিতে লাগল।
চাচ্চু মাকে চুমু খেতে খেতে মায়ের পিঠে হাত বুলিয়ে পাছাটা টিপে দিতে লাগলো ।

কিছুক্ষন পর চাচ্চু মাকে দাঁড় করিয়ে ঘুরিয়ে দিলো ।
তারপর মায়ের পিছনে চাচ্চু দাঁড়িয়ে মায়ের ঘাড়ে চুমুতে ভরিয়ে দিতে দিতে মায়ের আঁচলটা কাঁধে থেকে ফেলে দিয়ে হাতটা মায়ের বুকে নিয়ে এসে মায়ের দুধদুটো দুহাতে মুঠো করে ধরে পকপক করে টিপতে থাকলো। ma chachu sex

মায়ের শরীরটা থরথর করে কেঁপে উঠলো ।
আহহহ উফফফ কি করছো তুমি এরকম করো না বলে মা চাচ্চুকে বাধা দিলো ।
চাচ্চু মায়ের দুধদুটো টিপতে টিপতে ঘাড়ে ঠোঁট ঘষে মায়ের কানে ফিসফিস করে বললো ভাবি কি জ্যুসি দুধ দুটো তোমার সোনা আহহ কি নরম।
মা উফফফ আহহহ মাগো একটু আস্তে টেপো ।

চাচ্চু এবার মাকে ঘুরিয়ে নিজের বুকে চেপে ধরলো। তারপর মায়ের ব্লাউজের বোতাম খুলতে শুরু করলো ব্লাউজ খুলে ব্রা ও খুললো।
ব্রা খোলা হতেই মায়ের বড়ো বড়ো দুধ দুটো লাফিয়ে বেরিয়ে এলো ।

চাচ্চু মায়ের বুকের দিকে লোভী চোখে তাকিয়ে মায়ের দুধদুটো দুহাতে মুঠো করে ধরে পকপক করে টিপতে টিপতে বোঁটা দুটোকে চুষতে শুরু করলো ।
মায়ের দুধয়ের বোঁটাতে চাচ্চুর মুখ পরতেই মা উফফফ আহহহ মাগো করে চাচ্চুর মাথাটা বুকে চেপে ধরলো বুঝলাম মায়ের খুব ভালো লাগছে । ma chachu sex

কিছুক্ষন চাচ্চু মায়ের দুধদুটো টিপে চুষে মায়ের হাতে প্যান্টের উপর দিয়ে বাড়াটা ধরিয়ে দিলো।
মা চমকে উঠে বললো উফফফফ মাগো এত্তো বড়ো ??????
চাচ্চু বললো কি ভাবি পছন্দ হয়েছে? ???

মা ধ্যাত অসভ্য বলে চাচ্চুর বুকে মুখ গুঁজে দিলো।
চাচ্চু এইবার মায়ের পেটে হাত চেপে ধরে গুদে হাত দিতেই মা চাচ্চুকে ঠেলে সরিয়ে দিলো।
চাচ্চু অবাক হয়ে তাকিয়ে বললো কি হলো ভাবি ।
মা কাপড়টা ঠিক করে বললো না না আমার খুব ভয় করছে । কেউ জানতে পারলে সর্বনাশ হয়ে যাবে । তাছাড়া ওঘরে বাবু শুয়ে আছে । না না আমি পারবো না। ma chachu sex

চাচ্চু মাকে আবার জড়িয়ে ধরে চুমু খেয়ে বললো ভাবি তুমি চিন্তা করো না কেউ কিছু জানতে পারবে না ।
যা কিছু হবে খুব গোপনে হবে।তোমার কোনো চিন্তা নেই সোনা। আমি তো আছি।

মা চাচ্চুর বুকে মুখ লুকিয়ে বললো না না আমার খুব ভয় করছে ।
চাচ্চু মায়ের দুধদুটো টিপতে টিপতে বললো কোনো ভয় নেই সোনা তোমার কোনও ক্ষতি হবে না ।আমি আছি তো সোনা তুমি না কোরো না।

মা চাচ্চুর  দরজা লাগাতে যাবে চাচ্চু উঠে মা’কে জড়িয়ে ধরে এক টানে বিছানাই নিয়ে ফেলল। মায়ের দরজা লাগানো হলো না। আমার তাতে সুবিধা হলো। আমি দরজার পেছনে এমন ভাবে আস্তানা নিলাম যেন ভিতর থেকে আমাকে দেখা না যায় ।
মা’কে বিছানায় ফেলে চাচ্চু বিছানায় উঠে মায়ের উপরে শুয়ে পড়ল। ma chachu sex

মায়ের ঠোট ঠোঁট দিয়ে চুষতে লাগলো। আর দুই হাত দিয়ে মায়ের দুই বাহুতে হাত বোলাতে লাগলো। মায়ের কপালে গলায় চুমু খেতে লাগলো চাচ্চু। ৫ মিনিট ধরে চলল মুখে গলায় ঘাড়ে চুমু খাওয়া।

এর পর মুখ তুলল চাচ্চু। চাচ্চু বলল “এতো দিন কল্পনায় কতবার যে তোমার শাড়ির আঁচল সরিয়েছি তার কোনো হিসাব নেই। কিন্তু আমার কী ভাগ্য আজ নিজে হাতে বাস্তবে তা করার সুযোগ এসেছে।

এই কথা বলে চাচ্চু মায়ের  উপর দিয়ে শরীর আঁচল সরিয়ে দিলো। দুই হাত দিয়ে  মায়ের দুধ দুটো চেপে ধরলো চাচ্চু। মায়ের মুখ থেকে আঃ উফফ শব্দ বের হলো।

এবার চাচ্চু দুই হাত দিয়ে মায়ের দুধ টিপতে টিপতে একটা দুধ মুখে নিয়ে পাগলের মতো চুষতে লাগলো ।
মা উফফ আহহহ করতে শুরু করলো ।চাচ্চু মায়ের দুধদুটো পকপক করে টিপতে লাগলো ।
মায়ের কপালে মুখে গালে চুমুতে ভরিয়ে দিলো । ma chachu sex

কিছুক্ষন পর চাচ্চু নীচে নেমে মায়ের পেটে মুখ গুজে দিলো। চকাস চকাস করে চুমু দিতে লাগলো। মায়ের নাভির ভিতর জিভ ঢুকিয়ে দিয়ে গোল গোল ঘোরাতে লাগলো চাচ্চু। মা উত্তেজনায় আঃ উহঃ করতে লাগলো।

চাচ্চু মায়ের দুধদুটো দেখে বললো উফফফ ভাবি কি সুন্দর দুধ তোমার বলেই মায়ের একটা দুধ মুখ দিয়ে চুষতে আর একটা দুধ আটা মাখার মতো করে মূলে চলেছে।
মা উফফফ আহহহ মাগো একটু আস্তে বলে ছটফট করছে ।চাচ্চু পাগলের মত দুটো দুধ হাতে মুঠোতে করে ধরে পকপক করে টিপতে টিপতে বোঁটা মুখে নিয়ে চুষতে লাগলো ।

একবার ডান দিকের বোঁটা একবার বাম দিকের বোঁটা চুষে যাচ্ছে ।
মা চাচ্চুর মাথাটা বুকে চেপে ধরে চোখ বন্ধ করে উফফফ আহহহ ওহহহহ করতে লাগলো । ma chachu sex

কিছুক্ষন দুধদুটো পালা করে চোষার পর
এবার চাচ্চু হাঁটুর উপর ভর দিয়ে বসে তার প্যান্ট জাঙিয়া  খুলে ফেলল। আমি দেখলাম চাচ্চুর প্রায় ৯ ইঞ্চি বাড়াটা লোহার রডের মতো শক্ত হয়ে আছে।মা চোখ বড়ো বড়ো করে চাচ্চুর বাড়াটা দেখছে।

চাচ্চু বাড়াটা নিয়ে মায়ের দুই দুধ-এর মধ্যে চলে এলো। অর্থাৎ চাচ্চু মা’কে দুধ চোদা করবে। চাচ্চু আঃ আঃ করতে করতে দুই দুধ-এর মধ্যে বাড়া চালাতে লাগলো।

মায়ের দুধয়ের খাঁজে চাচ্চু এমন ভাবে বাড়ার ঠাপ দিতে লাগলো দেখে মনে হচ্ছে মায়ের দুধয়ের খাঁজে পুকুর খনন করছে চাচ্চু তার ৯ ইঞ্চি কোদাল দিয়ে। বাড়া চালাতে চালাতে মায়ের দুই দুধ দুই হাত দিয়ে এমন ভাবে বাড়ার উপর চেপে ধরছে যেন দুধ দুটো এখনই শরীর থেকে ছিঁড়ে নেবে। এমন ভাবে ১০ মিনিট ধরে দুধ চোদা করার পরে চাচ্চু দুধয়ের খাজ থেকে বাড়া সরিয়ে ওঠলো।
– চাচ্চু চোদার মূডে থাকায় বাড়ার একটুও পরিবর্তন হলো না। ma chachu sex

এর পর চাচ্চু মায়ের সায়ার দড়ির দিকে তাকালো। আর দুই হাত দুধয়ের উপর থেকে তুলে সায়ার দড়ি ধরে টান দিলে দড়ি ঢিলে হয়ে গেলো।

চাচ্চু মা’কে বলল “ভাবি তোমার পাছাটা উপরে তোলো”।

মা লজ্জা পেয়ে তাই করলো চাচ্চু সায়াটা মায়ের পা গলিয়ে বের করে দিলো। এর পর মায়ের গায়ে শুধু একটি বস্ত্র সেটি হলো চাচ্চুর দেওয়া লাল রং এর প্যান্টি।
সেটিও মায়ের দেহে এক মুহুর্তও স্থান পেলো না সাথে সাথে চাচ্চু সেটিও খুলে ফেলল। মায়ের সম্পূর্ন নগ্ন দেহটা এখন চাচ্চুর সামনে।

চাচ্চু মায়ের গুদের ঠোটে দুটো আঙ্গুল বুলতে লাগলো। মা উহ আহ করে উঠল ।
চাচ্চু মায়ের গুদ চুক চুক করে চুষতে লাগলো।

মা মাথা দুপাশে হেলিয়ে এপাশ-ওপাশ করতে লাগল । চাচ্চু মায়ের গুদে আঙ্গুল ঢুকিয়ে চুক চুক করে গুদ চুষতে লাগলো ।
কিছুক্ষন পর মা হঠাত পাছাটা তুলে কোমরটা দুচারবার ঝাঁকুনি দিয়ে উফফফ আহহহ করতে করতে নেতিয়ে পড়ল । বুঝতে পারলাম মা খসিয়ে দিলো । ma chachu sex

এর পর মায়ের পাছার দুই দাবনা হাত দিয়ে চেপে ধরলো। মায়ের কিছুতেই আর কোনো আপত্তি নেই যেনো।
চাচ্চু বলল “ভাবি এতদিন এই পাছার দুলুনি যে কতবার আমার বাড়াতে আর বুকে ঝড় তুলেছে তার কোনো হিসাব নেই আর আজ তোমার নগ্ন পাছা আমার হাতে।সত্যি ভাগ্যে থাকলে কী না হয়”।

এই কথা বলে চাচ্চু মায়ের পাছার দুই দাবনা পালা করে চুষলো টিপলো আর চুমু খেলো। এর পর পাছার খাজে মুখ গুজে দিলো। এইভাবে ৫ মিনিট পাছা চাটার পর আবার মা’কে ঘুরিয়ে দিলো। এবার একটা আঙ্গুল পচ করে মায়ের গুদে ঢুকিয়ে দিলো।

মা আঃ আঃ করতে লাগলো। ২ মিনিট পরে চাচ্চু আঙ্গুল বের করে মায়ের মুখে ভরে দিলো। মা মাথা ডানে বামে করলেও চাচ্চু এক হাতে মায়ের চুল মুঠো করে ধরে আঙ্গুল মায়ের মুখে ঢুকিয়ে দিলো মা একবার ঢোক গেলার পর চাচ্চু আঙ্গুল বের করে ফেলল।

চাচ্চু মায়ের বুকের উপর উঠে বললো ভাবি কেমন লাগলো? ???
মা চাচ্চুর গালে চুমু দিয়ে বললো সত্যিই তুমি আমাকে আদর করে ভরিয়ে দিয়েছো । ma chachu sex

চাচ্চু হেসে বললো এবার তো আসল আদর বাকি বলে চাচ্চু মায়ের গুদের ফুটোতে বাড়া সেট করতে যেতেই
মা বাড়াটা সরিয়ে দিয়ে বললো না না আমার খুব ভয় করছে।
চাচ্চু অবাক হয়ে বললো কি হলো ভাবি? ???

চাচ্চু মাকে চুমু দিয়ে বললো ঠিক আছে ভাবি তাই হবে এবার তাহলে ঢোকাই ????
মা লজ্জা পেয়ে বললো ধ্যাত আমি জানিনা যাও যা করবে তাড়াতাড়ি করো বাবু ওঘরে একা শুয়ে আছে উঠে পরলে বিপদ হবে।

চাচ্চু উঠে বসলো মায়ের দু পায়ের মাঝে ।
মা চিত হয়ে পা ফাঁক করে শুয়ে আছে
এর পর চাচ্চু মায়ের গুদের মুখে বাড়াটা সেট করতে মা বললো একটু আস্তে আস্তে করবে অনেক বছর পর কিছু ঢুকবে আর তোমারটা খুব মোটা আর লম্বা । ma chachu sex

চাচ্চু হেসে মায়ের গুদের পাপড়ি ফাঁক করে ধরে বাড়ার মুন্ডিটা গুদের ছোট্ট ফুটোতে ঠেকিয়ে একটা জোরে ঠাপ দিতেই বাড়ার মুন্ডিটা ভিতরে ঢুকে গেলো। মা অককক করে চিতকার করে উঠল আর বলল উফফফ মাগো আস্তে “দয়া করে একটু আস্তে আস্তে করো”।

চাচ্চু বলল উফফফ ভাবি কি টাইট গুদ তোমার বলেই মায়ের মুখ মুখ চেপে ধরে আর একটা মোক্ষম ঠাপ মেরে পুরো বাড়াটা গুদে ঢুকিয়ে দিলো ।
মা থর থর করে কেঁপে উঠলো ।চাচ্চু মুখ চেপে আছে তাই মা গোঁ গোঁ করছে।
মাকে জড়িয়ে ধরে চুমু খেয়ে দুধদুটো টিপতে টিপতে ঠোঁটে , মুখে ,গালে চুমুতে ভরিয়ে দিলো ।
মা চাচ্চুর মুখে চুমু খেয়ে বললো আমাকে মেরে ফেলবে নাকি এতো জোরে কেউ ঠাপ দেয় ???

চাচ্চু মায়ের ঠোঁটে চুমু খেয়ে বললো যা ব্যাথা হবার হয়ে গেছে এবার শুধু সুখ আর সুখ ।
মা চাচ্চুর গালে টোকা মেরে বললো
অসভ্য শয়তান আমার বলে চাচ্চুর গালে চুমু দিলো ।
মা পাছাটা দুচারবার দোলাতে চাচ্চু বুঝলো মা চোদন খেতে চাইছে এইবার একটু আস্তে আস্তে চাচ্চু ঠাপ মারা শুরু করলো । ma chachu sex

চাচ্চু ঠাপাতে ঠাপাতে মায়ের দুধদুটো দুহাতে মুঠো করে ধরে পকপক করে টিপতে লাগলো ।
মাও চাচ্চুকে জড়িয়ে ধরে পাছাটা তুলে তুলে তলঠাপ দিতে লাগল ।

চাচ্চু মাকে জড়িয়ে ধরে বললো ভাবি কেমন লাগছে আরাম পাচ্ছো তো নাকি? ? ?
মা চাচ্চুকে চুমু খেয়ে বললো উফফফ আহহহ ওহহহহ এতো সুখ আমি আগে কখনো পাইনি ।
তোমারটা খুব মোটা । তোমার বড়ো মুন্ডিটা আমার ভিতরে ঘষে ঘষে খুব আরাম দিচ্ছে । তুমি এবার জোরে জোরে দাও।

চাচ্চু এবার খাটে দুহাতে ভর দিয়ে গদাম গদাম করে ঠাপাতে লাগলো
মা ও চাচ্চুর পিঠে হাত বুলিয়ে দিতে দিতে তলঠাপ দিচ্ছিলো।
মা এবার চাচ্চুর কোমরটা দুই পা দিয়ে পেঁচিয়ে ধরে ঘনঘন শ্বাস নিতে নিতে কোমর তুলে তুলে ধরতে লাগলো ।
সারা ঘরে শুধু পচ পচ পচাত পচাত পচ পচ থপ থফ করে আওয়াজ হচ্ছে । ma chachu sex

চাচ্চু একই স্পীডে ঠাপ চালাতে লাগলো। চাচ্চুর চোখে মুখে খুসির আভাস। এবার মাও নীচ থেকে জোরে জোরে কোমর নাড়াতে লাগলো আর মুখ থেকে উহু উহু আহা আহা করতে লাগলো।
এভাবে ২০ মিনিট ঠাপানোর পর মা বলল উমমম আহহহ আমার হবে বলেই পাছাটা তুলে দুচারবার ঝাঁকুনি দিয়ে উফফফ আহহহ ওহহহহ করতে করতে নেতিয়ে পড়ল বুঝলাম মা গুদের জল ছেড়ে দিলো। মা শুয়ে জোরে জোরে হাঁপাতে লাগলো।

কিছুক্ষণ পর চাচ্চু মায়ের বুকের উপর উঠে দুধদুটো টিপতে টিপতে বলল কিগো ভাবি কেমন লাগলো? ?
মা হেসে চাচ্চুর মুখে চুমু খেয়ে বললো উফফহ শরীরটা হালকা হয়ে গেলো। কি সুখ পেলাম উফফফ এতো সুখ আমি কোনোদিন পাইনি।

চাচ্চু মায়ের দুধ দুটো চেপে ধরলো আর বললো আচ্ছা ভাবি তোমার মতো মাঝবয়সী এক ছেলের মায়ের গুদ এখনও এতো টাইট আছে কি করে ???
মা হেসে বললো আসলে বাবু সিজারে হয়েছে ।
আর বাবুর বাবার বাড়াটা খুব মোটা ছিলো না ।তাছাড়া এতো বছর ওখানে কিছু না নিয়ে উপোষী আছি টাইট তো হবেই । ma chachu sex

চাচ্চুর বাড়াটা একটু নেতিয়ে গিয়েছিল তাই চাচ্চু বললো ভাবি তুমি এখন আমার বাড়াটাকে একটু চুষে আবার খাড়া করে দাও তো দেখি”।

মা প্রথমে একটু না না করতে লাগলো। চাচ্চু একটু জোর করতে মা এবার উঠে বসলো আর সোজা চাচ্চুর বাড়াটা মুখে ঢুকিয়ে নিলো। মায়ের পোঁদটা উচু হয়ে মনে হলো আমার দিকেই তাকিয়ে আছে।

দেখলাম পাছার মাঝে মাঝে লাল হয়ে আছে।
গুদের পাপড়ি ফাঁক হয়ে রসে জবজব করছে ।

এবার মা মুখ উপরে নীচে করতে লাগলো আর চাচ্চু নীচ থেকে ঠেলা দিতে লাগলো। এভাবে ৫ মিনিট চোষার পর চাচ্চুর বাড়া আবার অগ্নি মূর্তি ধারণ করল।

চাচ্চু মা’কে আবার চিত করে শুইয়ে দিলো আর বাড়াটা গুদে পচ করে ঢুকিয়ে দিয়ে চোদা শুরু করলো। চাচ্চু এক হাতে মায়ের দুধ চেপে ধরে আর এক হাতে বিছানায় ভর দিয়ে আঃ আঃ করতে করতে মা’কে ঠাপাতে লাগলো।
মাও তলঠাপ দিতে দিতে চাচ্চুর ঠাপ নিজের গুদে নিতে লাগলো। ma chachu sex

চাচ্চু জোরে জোরে ঠাপ মারছে দেখে মা ন্যাকামি করে বললো এই যতো খুশি করো মালটা তুমি ভেতরে ফেলবে না । হবার আগে বের করে নেবে বলে দিলাম ।
চাচ্চু হোক হোক করে ঠাপাতে ঠাপাতে বললো আচ্ছা বাবা তুমি না বললে আমি ভেতরে ফেলবো না ।

মা পাছা তুলে তুলে তলঠাপ দিতে লাগলো
চাচ্চু এবার লম্বা লম্বা ঠাপে চুদতে শুরু করলো ।
মা বুঝতে পেরে বললো এবার বের করে নাও
ভেতরে পরে যাবে না হলে । তুমি নিজেকে সামলাতে পারবে না ।

চাচ্চু মায়ের দুধদুটো টিপতে টিপতে ঠোঁটে ঠোঁট ঘষে মায়ের কানে ফিসফিস করে বললো
ভাবি আজ ভেতরে ফেলে দিই আমাকে বাধা দিওনা সোনা। এখন তোমার সেফ পিরিয়ড চলছে তোমার এই মুহূর্তে পেটে বাচ্চা আসার ভয় নেই আমাকে প্লিজ বিশ্বাস করো। আর না কোরো না সোনা । ma chachu sex

মা চাচ্চুর মুখে মুখ ঘষে ন্যাকামি করে বললো উমমম অসভ্য কোথাকার সেই ভেতরেই ফেলবে ।
পেটে বাচ্চা এসে গেলে তখন তুমি ব্যবস্থা করবে আমি কিছু জানি না বলে দিলাম ।

চাচ্চু জোরে জোরে ঠাপ মেরে বাড়াটাকে ঢোকাতে আর বের করতে করতে বললো
আমি আছি ভাবি তোমার কোনো চিন্তা নেই ।

চাচ্চু ঠাপাতে ঠাপাতে বললো
ভাবি এবার আমি ভেতরে ফেলে দিচ্ছি বলেই ঘপাঘপ কয়েকটা ঠাপ মেরে বাড়াটা গুদের গভীরে ঠেলে ধরে থরথর করে কেঁপে উঠলো ।

মা চোখ বন্ধ করে বললো হুমম ভেতরেই ফেলে দাও উফফফ আহহহ ওহহহহ কি গরম আহহহ বলেই তলঠাপ দিতে দিতে পাছাটা কয়েকবার ঝাঁকুনি দিয়ে গুদের জল খসিয়ে দিয়ে নেতিয়ে পরলো । ma chachu sex

আমি দেখলাম চাচ্চু আর মায়ের পাছাটা থরথর খরে কাঁপছে আর মায়ের গুদের মুখটা খুলছে আর বন্ধ হচ্ছে মানে চাচ্চুর বাড়াটাকে কামড়ে কামড়ে ধরছে ।

চাচ্চু ধপাস করে মায়ের বুকে শুয়ে পরলো
মা চাচ্চুর পিঠে মাথায় হাত বুলিয়ে দিচ্ছিলো ।
চাচ্চু মায়ের বুকে শুয়ে মাকে বললো ভাবি কেমন লাগলো সুখ পেয়েছো তো ?

মা হেসে বলল উফফফফ পুরো স্বর্গ সুখ পেলাম ।আমার ভেতরে ফেলে ভাসিয়ে দিয়েছো।
আমার খুব ভয় লাগছেগো এতো ঘন মাল ভেতরে ফেলে দিলে পেটে বাচ্চা না এসে যায়।

চাচ্চু দুধটা টিপতে টিপতে ঠোঁটে চুমু খেয়ে বললো উফফফ এক বাচ্চার মা হয়ে এতো ভয় পাচ্ছো । আচ্ছা বাবা কাল তোমাকে আমি এক পাতা গর্ভনিরোধক বড়ি এনে দেবো ।
কাল থেকে খাওয়া শুরু করে দিও ।তাহলে আমরা একদম নিশ্চিতে সব কিছু করতে পারবো বুঝলে সোনা।
বলেই চাচ্চু আম্মুর দুধে হাত রেখে জড়িয়ে শুয়ে পড়লো।

বাগান বাড়ী by Zak133

কেমন লাগলো গল্পটি ?

ভোট দিতে হার্ট এর ওপর ক্লিক করুন

সার্বিক ফলাফল 3.9 / 5. মোট ভোটঃ 31

কেও এখনো ভোট দেয় নি

Leave a Comment